এটিএম সার্ভিস  

(Search results - 4)
  • <p><strong>स्टेट बैंक ऑफ इंडिया</strong><br />
स्टेट बैंक ऑफ इंडिया (SBI) में 10 साल की रिकरिंग डिपॉजिट पर 5.7 फीसदी की दर से ब्याज मिल रहा है। अगर यहां रोज 200 रुपए यानी महीने में 6 हजार रुपए का निवेश किया जाता है, तो 10 साल के बाद ब्याज सहित यह रकम 970,594 रुपए हो जाएगी। इस तरह, आपको ब्याज के रूप में 250,594 रुपए मिलेंगे।&nbsp;<br />
(फाइल फोटो)</p>

    Business13, Oct 2020, 1:09 PM

    সর্বনাশ, দেশজুড়ে বন্ধ নেটব্যাঙ্কিং পরিষেবা, বড়সড় ভোগান্তি SBI গ্রাহকদের

    গোটা বিশ্বে দীর্ঘদিনের লকডাউন চলছে। এই অবস্থায় প্রত্যেকেই এখন গৃহবন্দি। করোনা রুখতে  ফের চালু হয়েছে লকডাউন ।  এহেন পরিস্থিতিতে ঘরের বাইরে বেরোলেই যেন বিপদ। সংক্রমণ নিয়ে সকলেই চিন্তিত। আপনার কি এসবিআই-তে অ্যাকাউন্ট রয়েছে। তাহলেই বিপদ। এই  লকডাউনের মধ্যেই অনলাইন পরিষেবায় বড়সড় ধাক্কা স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার। যার জেরে ভোগান্তি হয়েছে  কোটি কোটি গ্রাহকদের।

  • <p>SBI</p>

    Business26, Sep 2020, 3:34 PM

    এটিএম কার্ড ছাড়াই তুলতে পারবেন টাকা, নয়া নিয়ম SBI-এর

    এসবিআই-এর তরফে আনা হয়েছে নতুন সুবিধা। টাকা তোলার ক্ষেত্রে সাধারণ মানুষের অন্যতম সুবিধা এটিএম। এবার থেকে লাইনে দাঁড়িয়ে আর অপেক্ষা করতে হবে না গ্রাহকদের। এটিএম ছাড়াই টাকা তুলতে পারবেন গ্রাহকেরা।

  • undefined

    Business3, Sep 2020, 5:42 PM

    দেশের মধ্যে প্রথমবার গ্রিন লোন চালু করল এসবিআই, মিলবে আকর্ষণীয় ছাড়

    সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া  গ্রিন কার লোন চালু করেছে।  দেশের মধ্যে প্রথমবার এসবিআই এই লোন চালু করল। ২১ থেকে ৬৭ বছরের মধ্যে যে কেউই এই লোন পাবেন। গ্রাহকদের কথা মাথায় রেখে আকর্ষণীয় ছাড়ও দিচ্ছে এসবিআই।

  • <p>sbi&nbsp;</p>

    Business22, Aug 2020, 3:56 PM

    ফোন কিংবা ম্যাসেজ পাঠালেই বাড়ি বসে মিলবে টাকা, আকর্ষণীয় সুযোগ স্টেট ব্যাঙ্কের

    গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই সুখবর দিল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এসবিআই এবার চালু করতে চলেছে ডোরস্টেপ এসবিআই এটিএম সার্ভিস। হোয়াটসঅ্যাপ করলেই নিজের অ্যাকাউন্ট থেকে বাড়িতে বসেই টাকা পেয়ে যাবেন গ্রাহকরা। সংক্রমণের ভয় দূর করতেই এসবিআই এই হোয়াটসঅ্যাপ সার্ভিস ও ফোন কল সার্ভিস চালু করেছে।