এসবিআই  

(Search results - 35)
  • <p><b>sbi</b></p>

    Kolkata2, Jul 2020, 4:12 PM

    ফের করোনার থাবা এসবিআই-তে, সমৃদ্ধিভবনে আক্রান্ত ১০ অফিসার সহ ১ ক্লার্ক

    ফের করোনার থাবা এসবিআই-তে। সমৃদ্ধিভবনে এবার লাগাতার সংক্রমণ হল। সমৃদ্ধিভবনের একসঙ্গে ১০ জন অফিসার সহ এক ক্লার্ক করোনা আক্রান্ত। প্রত্য়েকেরই লালারস পরীক্ষা করতে পাঠালে রিপোর্ট পজিটিভ আসে।

  • <p>Bancassurance</p>

    Business23, Jun 2020, 4:07 PM

    গ্রাহকদের বীমা সহজলভ্য করতে, ইউকো ব্যাঙ্ক এর সঙ্গে চুক্তি এসবিআই লাইফ এর

    দেশে গ্রাহকদের বীমার আরও সহজলভ্য করতে ইউকো ব্যাঙ্ক এর সঙ্গে এসবিআই লাইফ ইন্স্যুরেন্স একটি ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর করলো। এর ফলে সারা দেশে গ্রাহকগণ  ইউকো ব্যাঙ্ক এর  ৩০৮৬ টি শাখাতে সামগ্রিকভাবে  বীমার  সুবিধা পাবেন। এসবিআই লাইফ সারা দেশে  ধারাবাহিকভাবে বিভিন্ন ব্যাঙ্ক , কর্পোরেট এজেন্ট, ব্রোকার, বীমা বিপণন সংস্থা এবং অন্যদের সঙ্গে সংযুক্তির মাধ্যমে বীমা বিতরণ ব্যবস্থা জোরদার করে চলেছে। এই অংশীদারিত্বের মধ্য দিয়ে  এসবিআই লাইফ ইন্স্যুরেন্স আরও বৃহত্তর জনগণের জন্য বীমা কভারেজের ব্যবস্থা প্রসারিত করলো। 

  • স্বল্প সঞ্চয়ে অপরিবর্তিত সুদের হার

    Kolkata11, Jun 2020, 2:36 PM

    সমৃদ্ধির পর এবার শ্রীবৃদ্ধিতে করোনা আক্রান্ত এসবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল অফিস চত্বর

    করোনা আক্রান্ত হলেন আরও এক  এসবিআই আধিকারিক । সম্প্রতি হালকা জ্বর আসে। তবে কোনও উপসর্গই তাঁর ধরা পড়েনি। এদিকে তাঁর নুমনা পরীক্ষায় পাঠাতেই রিপোর্ট পর্জিটিভ আসে। তাই এই মুহূর্তে তিনি বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন।


     

  • Business9, Jun 2020, 5:15 PM

    একধাক্কায় অনেকটা কমল গৃহঋণের সুদের হার, বড় ঘোষনা স্টেট ব্যাঙ্কের

    লকডাউনে স্বস্তির খবর শোনাল এসবিআই। ফের সস্তা হল গৃহঋণের সুদের হার। ১০ জুন থেকে গৃহঋণ কমাতে চলেছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। গত দু মাসে রিজার্ভ ব্যাঙ্ক বেশ কয়েক দফায় রেপো রেট কমিয়েছে ১.১৫ শতাংশ।

  • Business3, Jun 2020, 4:16 PM

    দেশের আর্থিক প্রয়োজনীয়তা মেটানোর লক্ষ্যে, নয়া প্রকল্প এসবিআই-এর

    দেশের বৃহত্তম ঋণদাতা প্রতিষ্ঠান এসবিআই তাদের ব্যাঙ্কের কাঠামোর মধ্যেই তৈরি করেছে একটা পৃথক এফআই অ্যান্ড এমএম ভার্টিক্যাল। এই ভার্টিক্যালের একমাত্র নজর থাকবে গ্রামীণ ও আধা শহর এলাকায় আর্থিক অন্তর্ভুক্তি ও মাইক্রো মার্কেটের ওপর। দেশের পশ্চাদপদ এলাকাগুলিতে গ্রাহকদের  অভিজ্ঞতাকে আরও বেশি পরিমাণে সমৃদ্ধ করাই এই উদ্যোগের মূল লক্ষ্য। নতুন এই ভার্টিকালের অধীনে, ব্যাঙ্ক প্রধানত ঋণ দেবে কৃষি ও সংশ্লিষ্ট কাজকর্ম এবং অতি ক্ষুদ্র ও ছোট উদ্যোগগুলিকে। 

  • স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার নতুন নিয়ম, পকেটে টান পড়তে চলেছে গ্রাহকদের

    Business27, May 2020, 6:06 PM

    এসবিআই-তে অ্যাকাউন্ট রয়েছে, বড় ধাক্কার মুখে পড়তে চলেছেন আপনি

    ফের কমল স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার ফিক্সড ডিপোজিটের সুদের হার । সেভিংস ব্যাঙ্ক অ্যাকাউন্টের সুদের হার ৪০ বেসিস পয়েন্ট কমানো হয়েছে। মে মাসের মধ্যেই দ্বিতীয়বার ফিক্সড ডিপোজিটের হার কমাল এসবিআই। এসবিআই-এর নয়া প্রকল্পটি চলতি বছরের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চালু থাকবে।

  • স্বল্প সঞ্চয়ে অপরিবর্তিত সুদের হার

    Kolkata13, May 2020, 3:31 PM

    করোনা আক্রান্ত বালিগঞ্জের কাছে ফের এসবিআই শাখার এক আধিকারিক, দ্রুত সিল করা হল ব্যাঙ্ক

    ফের করোনা থাবা  বালিগঞ্জের কাছে একটি এসবিআই শাখায়। এসবিআই-র ওই শাখা আধিকারিক করোনা আক্রান্ত হয়েছেন। ইতিমধ্য়েই ওই তাঁর সহকর্মীদের পাঠানো হয়েছে কোয়ারেন্টিনে। উল্লেখ্য় সম্প্রতি করোনায় আক্রান্ত এলসিপিসি-র মুখ্য় আধিকারিকও।
     

  • <p>ఇక టీటీడీ ఈ దఫా భారీగా నగదును బ్యాంకుల్లో డిపాజిట్ చేసింది.ఐదేళ్ల తర్వాత ఇంత మొత్తంలో నిధులను డిపాజిట్ చేయడం ఇదే ప్రథమం.2019-20 ఆర్ధిక సంవత్సరానికి టీటీడీ రూ. 700 కోట్లు బ్యాంకుల్లో ఫిక్స్ డ్ చేసింది. </p>

    Business11, May 2020, 5:37 PM

    কীভাবে সুরক্ষিত রাখবেন আপনার টাকা, কোটি কোটি গ্রাহককে সুরক্ষা কবচ দিল 'এসবিআই'

    গোটা বিশ্বে চালু হয়েছে তৃতীয় দফার লকডাউন। অনলাইনের মাধ্যমেই প্রতারণার শিকার হয়েছে লক্ষ লক্ষ মানুষ। কোটি কোটি গ্রাহকদের টাকা সুরক্ষিত রাখার টিপস দিল স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। নিজেদের গ্রাহকদের বাঁচাতে  স্মার্ট টিপস  দিয়েছে এসবিআই।

  • স্বল্প সঞ্চয়ে অপরিবর্তিত সুদের হার

    Kolkata8, May 2020, 6:34 PM

    করোনা আক্রান্ত এলসিপিসি-র মুখ্য় আধিকারিক, বন্ধ করা হল এসবিআই কলকাতার সদর দফতরের সমৃদ্ধি ভবনের একাংশ

     করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন এলসিপিসি-র মুখ্য় আধিকারিক।  যার জন্য় সদর দফতরের সমৃদ্ধি ভবনে ছড়িয়ে পড়ে করোনা আতঙ্ক। সদর দফতরকে আপাতত সিল করার দাবি জানিয়েছিলেন বহু কর্মী। এবার তাই বন্ধ করে দেওয়া হল এসবিআই কলকাতার সদর দফতরের সমৃদ্ধি ভবনের একাংশ। 
     

  • স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার নতুন নিয়ম, পকেটে টান পড়তে চলেছে গ্রাহকদের

    Kolkata7, May 2020, 4:25 PM

    পলকেই অ্য়াকাউন্ট ফাঁকা করতে পারে প্রতারকরা, গ্রাহকদের সতর্ক করল এসবিআই

    করোনার সংক্রমণ রুখতে  চলছে তৃতীয় দফার লকডাউন। যার জেরে দ্রুত গতিতে বাড়ছে অনলাইন প্রতারণাও৷ ব্যাঙ্কের পক্ষ থেকে পাঠানো ওটিপি কখনই শেয়ার করবেন না।  এই জন্যই  গ্রাহকদের  সতর্ক করল  এসবিআই কর্তৃপক্ষ।
     

  • স্বল্প সঞ্চয়ে অপরিবর্তিত সুদের হার

    Kolkata7, May 2020, 11:13 AM

    এসবিআই কলকাতার সদর দফতরের সমৃদ্ধি ভবনে আতঙ্ক, করোনা আক্রান্ত মুখ্য় আধিকারিক

     এসবিআই কলকাতার সদর দফতরের সমৃদ্ধি ভবনে এবার আতঙ্ক। এলসিপিসি-এর মুখ্য় আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। এই শীর্ষ আধিকারিক করোনা পজিটিভ হওয়া নিয়ে উঠছে বহু প্রশ্ন। করোনা আক্রন্তের হদিশ মেলার পরেও এলসিপিসি দফতরে এখনও কাজ চলছে।

  • Business4, May 2020, 2:11 PM

    এসবিআই গ্রাহকদের জন্য সুখবর, মাত্র ৪৫ মিনিটেই পেয়ে যাবেন ৫ লক্ষ টাকা পর্যন্ত লোন

    করোনাভাইরাসের কারণে সারা দেশে লকডাউন অব্যাহত রয়েছে। যার ফলে বহু মানুষ অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি। এমন পরিস্থিতিতে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া (এসবিআই) জরুরি ঋণ প্রকল্প শুরু করেছে। এই ঋণটি পেতে, আপনি বাড়ি থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। এর বিশেষ বিষয় হল এই ঋণটি আপনার অ্যাকাউন্টে মাত্র ৪৫ মিনিটের মধ্যে আসবে। এই জরুরি ঋণ কেবল এসবিআই গ্রাহকদের জন্য। আপনার যদি অর্থের প্রয়োজন হয় তবে আপনি এই ঋণের জন্যও আবেদন করতে পারেন।

  • <p>State Bank of India</p>

    Business25, Apr 2020, 1:52 PM

    ব্যাঙ্ক জালিয়াতদের হাত থেকে গ্রাহকদের বাঁচাতে ৬টি গুরুত্বপূর্ণ পরামর্শ এসবিআই-এর

    স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া তার গ্রাহকদের জন্য অনলাইন পরিষেবা ব্যবহারের ক্ষেত্রে এই বিশেষ নির্দেশিকা জারি করেছে। এসবিআই এর তরফ থেকে ৬ টি সতর্কতা গ্রাহকদের অবশ্যই মেনে চলার জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে। গ্রাহক সুরক্ষার জন্য একটি বিবৃতিতে ছয়টি গুরুত্বপূর্ণ পরামর্শ দেওয়া হয়েছে যা গ্রাহকরা অবশ্যই অনলাইন ব্যাংকিংয়ের সময় অনুসরণ করা প্রয়োজন বলে জানানো হয়েছে। নিরাপদ ব্যাঙ্কিংয়ের জন্যই এই বিশেষ বিজ্ঞপ্তি।

  • India 10, Apr 2020, 3:31 PM

    করোনাভাইরাসই সাময়িক স্বস্তি দিল বিজয় মালিয়াকে, মামলায় স্থগিতাদেশ ইংল্যান্ডের আদালতের

    আবারও কিছু দিনের স্বস্তিতে লিকার ব্যারন বিজয় মালিয়া। স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার নেতৃত্বে বাকি ব্যাঙ্ক গুলির কনসোর্টিয়ামের মামালায়র ওপর আপাতত স্থগিতাদেশ দিয়েছেন লন্ডনের একটি আদালত। ৯ হাজার কোটি টাকার ঋণ নিয়ে তা পরিশোধ না করেই দেশে ছেড়েছিলেন বিজয় মালিয়া। সেই টাকা ফিরিয়ে আনতেই ইংল্যান্ডের আদালতে মামলা দায়ের করা হয়েছিল। সেই মামায় আপাতত স্থগিতাদেশ দেওয়া হয়েছে। 
  • एचडीएफ़सी के बाद एसबीआई कार्ड और भुगतान सेवाओं की मार्केट में 18 प्रतिशत हिस्सेदारी है। मार्केट में सबसे ज्यादा 27 प्रतिशत हिस्सेदारी एचडीएफ़सी की है। सितंबर के अंत तक कंपनी (एसबीआई) के पास 94 लाख आउट स्टैंडिंग कार्ड थे। ड्राफ्ट प्रॉस्पेक्टस के मुताबिक कंपनी को उम्मीद है कि प्रति वर्ष 25 प्रतिशत की ग्रोथ रेट से क्रेडिट कार्ड की संख्या और बढ़ेगी।

    Coronavirus India31, Mar 2020, 8:09 AM

    করোনাভাইরাস LIVE , করোনা যুদ্ধে মোদীর পাশে এসবিআই, ২ দিনের বেতন দানের সিদ্ধান্ত ব্যাঙ্ক কর্মীদের

    ধীরে ধীরে এদেশের পরিস্থিতি উদ্বেগজনক হয়ে উঠছে। গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণের খবর পাওয়া গিয়েছে ২২৭ জনের শরীরে। যার ফলে সোমবার আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১২৫১। এদের মধ্যে ১০২ জন ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। এদিকে দিল্লিতে একদিনেই ২৫ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। এদিকে কেবল মুম্বইতেই এবার সংক্রমমের সংখ্যা ২০০ পেরিয়ে যাওয়ার পথে। তবে এসবের মধ্যে ভাল খবর, ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ভারতে ও বিশ্বব্যপী এই মহামারী সংক্রান্ত সর্বশেষ খবরাখবর জানতে চোখ রাখুন এখানে -