ঐশ্বর্যা রাই  

(Search results - 6)
  • বলিউড অভিনেত্রীর ছবি

    Bollywood25, Feb 2020, 6:03 PM

    দক্ষিণের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক বি-টাউনের অভিনেত্রীদের, রইল তালিকা


    বলিউডে দক্ষিণী সিনেমার রিমেক হামেশাই হয়েই চলেছে। টলি হোক বা বলি এমন অনেক সুপারহিট চলচ্চিত্র রয়েছে যা আদপে দক্ষিণী সিনেমার রিমেক। বিষয়টা নতুন নয়, দীর্ঘদিন ধরেই এটা হয়ে আসছে।  কিন্তু এটা জানেন কী বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই। দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া, ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। জেনে নিন কোন ছবির হাত ধরে রূপোলি পর্দায় অভিষেক ঘটেছিল অভিনেত্রীদের। আর কারাই বা রয়েছেন সেই তালিকায়। দেখে নিন সেই তালিকা।

  • চুলের মুঠি দরে বার করে দেন রাবড়ি

    India 16, Dec 2019, 3:40 PM

    চুলের মুঠি ধরে বার করে দেন রাবড়ি, মারাত্মক অভিযোগ করলেন ঐশ্বর্যা


    ফের লালুপ্রসাদের পরিবারের ঝামেলা প্রকাশ্যে। রাবড়ি দেবীর বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ। অভিযোগ করলেই ঐশ্বর্যা রাই। বডিগার্ড দিয়ে বাড়ি থেকে বার করে দেওয়ার অভিযোগ।

  • রাণি ও ঐশ্বর্যার ছবি

    Bollywood4, Nov 2019, 6:07 PM

    হঠাৎ করেই বন্ধুত্বে ভাঙন রানি- ঐশ্বর্যর, জানেন কি ঘটেছিল

    রানি ও ঐশ্বর্যা এক সময় ছিলেন পরস্পরের প্রিয় বন্ধু। কিন্তু এখন তারা কেউ কোনও যোগাযোগই রাখেন না। সম্পর্কে চিড় ধরে, 'চলতে চলতে' ছবির সময় থেকে। অভিশেক ও ঐশ্বর্যার বিয়েটা মানতে পারেননি রাণি।

  • ঐশ্বর্যার ছবি

    Bollywood1, Nov 2019, 1:49 PM

    ৪৬ এর জন্মদিনে ঐশ্বর্যা যাচ্ছেন সপরিবারে ভ্যাটিকান সিটি , জন্মদিনে থাকল তাঁর সেরা মুহুর্তের ছবি

    আজ  ঐশ্বর্যা রাই বচ্চনের ৪৬তম শুভ জন্মদিন। জন্মদিনে সপরিবার ছুটি কাটাতে চান  ঐশ্বর্যা রাই বচ্চন। শোনা যাচ্ছে  তাদের এ বারের গন্তব্য নাকি ইটালি। ভ্যাটিকান সিটিতে ঐশ্বর্যা জন্মদিন পালন করবেন ।
     

  • ঐশ্বর্যর ছবি

    Bollywood31, Oct 2019, 5:02 PM

    জন্মদিনের আগে রোমে উড়ে গেলেন ঐশ্বর্য, সঙ্গী অভিষেক ও আরাধ্যা

    জন্মদিনের ঠিক আগের দিন রোমে উড়ে গেলেন ঐশ্বর্যা রাই বচ্চন।মাত্র কয়েক ঘন্টা পরেই ৪৬ বছরে পা দিতে চলেছেন বচ্চন বধূ। নামী ঘড়ির ব্র্যান্ডের সঙ্গে তার গাঁটছড়ার ২০ বছর সেলিব্রেশন করেছেন  ঐশ্বর্য। পাপরাৎজির ক্যামেরায় ধরা পড়ার আগে নিজেই কিছু ব্য়ক্তিগত ফটোশুটও করেছেন।

  • Tej Pratap Yadav's wife makes shocking allegation against Rabri Devi

    India 30, Sep 2019, 11:13 AM

    রাবড়ির বিরুদ্ধে মুখ খুললেন ঐশ্বর্যা রাই, বধূ নির্যাতনের অভিযোগ মিসার দিকেও

    লালুপ্রসাদ যাদবের পরিবারের ঝামেলা ফের প্রকাশ্যে। এবার শাশুড়ি রাবড়ি দেবীর দিকে গুরুতর অভিযোগ আনলেন পুত্রবধূ ঐশ্বর্যা রাই। লালুর বড় ছেলে তেজপ্রতাপ যাদবের স্ত্রী ঐশ্বর্যার অভিযোগ নিয়মিত পুত্রবধূকে অকথ্য গালিগালাজ করতেন রাবড়ি। এমনকি তাঁর মোবাইল ফোনটি কেড়ে নেওয়ারও নির্দেশ দিয়েছিলন লালু ঘরণী। খাবার দেওয়া হত না ঐশ্বর্যাকে। কেবল রাবড়ি নয়, স্বামীর সঙ্গে দূরত্ব তৈরির জন্য লালুর বড় মেয়ে মিসা ভারতীর দিকেও অভিযোগের আঙ্গুল তুলেছেন ঐশ্বর্যা।