ওপো এটুয়েলভ  

(Search results - 4)
  • <p>वहीं ओप्पो ए52 के फ्रंट में एक 8-मेगापिक्सल का सेल्फी कैमरा दिया गया है।<br />
 </p>

    Technology13, Jun 2020, 2:50 PM

    সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার,বুধবার থেকে বিক্রি শুরু হবে ওপো এফিফটিটু এর

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফিফটিটু। এপ্রিল মাসে চায়নাতে লঞ্চ হয়েছিল ওপোর এই স্মার্টফোন। ১৭ জুন আগামী বুধবার থেকে অনলাইন ও অফলাইনেও এর বিক্রি শুরু হবে। এবারে জেনে নেওয়া যাক ওপো এফিফটিটু ফোনের স্পেসিফিকেশন।

  • <p>Oppo A52</p>

    Technology23, Apr 2020, 2:43 PM

    সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, লঞ্চ হল ওপো এফিফটিটু স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফিফটিটু। সম্প্রতি চায়নাতে লঞ্চ হয়েছে ওপোর এই স্মার্টফোন। এবারে জেনে নেওয়া যাক ওপো এফিফটিটু ফোনের স্পেসিফিকেশন।

  • Oppo A12

    Technology21, Apr 2020, 2:30 PM

    সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, বিক্রি শুরু হল ওপো এটুয়েলভ স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। সোমবার বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এটুয়েলভ মডেলটি। এই স্মার্টফোনের অন্যতম আকর্ষণ হল এর ক্যামেরা। এবারে জেনে নেওয়া যাক ওপো এটুয়েলভ ফোনের স্পেসিফিকেশন।

  • Oppo A12

    Technology5, Apr 2020, 12:01 PM

    লঞ্চের আগেই ফাঁস হল ওপো এটুয়েলভ স্মার্টফোনের স্পেসিফিকেশন, রইল বিস্তারিত

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গত বছরে ভারতে লঞ্চ হয়েছিল ওপো এ১১।