ওয়ার্কআউট  

(Search results - 3)
  • <p>एक्ट्रेस ने कहा कि वियान के होने के बाद जब वो पहली बार राज के साथ डिनर पर गई थीं तो वहां कई सारी महिलाएं किटी में बैठी थीं। उन्होंने शिल्पा को देखा और कमेंट किया।&nbsp;<br />
&nbsp;</p>

    Health15, Jul 2020, 5:09 PM

    কম উচ্চাতা নিয়ে সমস্যা, দ্রুত লম্বা হতে সাহায্য করবে এই যোগা

    "যোগ" শব্দটির দ্বারা হিন্দু, বৌদ্ধ ও জৈনধর্মের ধ্যান করাকেও বোঝায়। হিন্দু দর্শনের ছয়টি প্রাচীনতম শাখার অন্যতম হল এই যোগ বা যোগা। জৈনধর্মে যোগ মানসিক, বাচিক ও শারীরবৃত্তীয় কিছু প্রক্রিয়ার সমষ্টি। যোগ বা যোগা য়াই বলুন না কেন ভারতীয় উপমহাদেশে এক প্রকার ঐতিহ্যবাহী শারীরবৃত্তীয় ও মানসিক সাধনপ্রণালী। যোগব্যায়াম সুস্থ থাকতে সহায়তা করে। শারীরিক ও মানসিক শান্তির জন্য যোগ বা যোগা অত্যন্ত গুরুত্বপূর্ণ। করোনা ভাইরাস প্রতিরোধে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। তাই এমন পরিস্থিতিতে সুস্থ থাকতে আর প্রতিদিনের ওয়ার্কআউটকে আরও কার্যকর করতে এই সময়কেই কাজে লাগান।
     

  • <p>ಬಿಪಾಶಾ ಬಸು ವರ್ಷಗಳಿಂದ ಯೋಗಾಭ್ಯಾಸ ಮಾಡುವ ಮೂಲಕ ಪರ್ಫೆಕ್ಟ್‌ ದೇಹವನ್ನು ಸಾಧಿಸಿದ್ದಾರೆ.</p>

    Health12, Jul 2020, 2:50 PM

    মাত্র ৩০ মিনিটের ফ্যাট বার্নিং কার্ডিও ওয়ার্কআউট, নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করলেন বিপাশা বসু

    লকডাউনে একমাত্র যোগার মাধ্যমে ওজন কমিয়ে সুস্থ থাকতে পারবেন আপনি। আর এই উপায় হল নিয়মিত যোগ ব্যায়াম। যোগব্যায়াম সুস্থ থাকতে সহায়তা করে। শারীরিক ও মানসিক শান্তির জন্য যোগ বা যোগা অত্যন্ত গুরুত্বপূর্ণ।  যোগ বা যোগা যাই বলুন না কেন ভারতীয় উপমহাদেশে এক প্রকার ঐতিহ্যবাহী শারীরবৃত্তীয় ও মানসিক সাধনপ্রণালী। "যোগ" শব্দটির দ্বারা হিন্দু, বৌদ্ধ ও জৈনধর্মের ধ্যান করাকেও বোঝায়। হিন্দু দর্শনের ছয়টি প্রাচীনতম শাখার অন্যতম হল এই যোগ বা যোগা। জৈনধর্মে যোগ মানসিক, বাচিক ও শারীরবৃত্তীয় কিছু প্রক্রিয়ার সমষ্টি। 

  • শিল্পা শেট্টি এখন এক কথায় ফিটনেস গুরু। নিজেকে আদ্যপান্ত মেন্টেইন করে ভক্তদেরও অনুপ্রাণিত করছেন তিনি। সম্প্রতিই খুলেছেন নিজের ফিটনেস টিপস-এর অ্যাপও।

    Health28, Jun 2020, 5:05 PM

    ওয়ার্কআউটকে আরও কার্যকর করতে জরুরি টিপস, শিল্পার টোটকাতে রয়েছে সহজ সমাধান

    যোগব্যায়াম সুস্থ থাকতে সহায়তা করে। শারীরিক ও মানসিক শান্তির জন্য যোগ বা যোগা অত্যন্ত গুরুত্বপূর্ণ। করোনা ভাইরাস প্রতিরোধে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। তাই এমন পরিস্থিতিতে অনেকেই ঘরে থেকে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ছেন। কারণ নিয়মিত কিছু কাজ বন্ধ হয়ে গিয়েছে এই লকডাউনে। আর এই মানসিক চাপ বা স্ট্রেস এর সরাসরি প্রভাব পড়ছে স্বাস্থ্যের উপর। তাই এমন পরিস্থিতিতে সুস্থ থাকতে আর প্রতিদিনের ওয়ার্কআউটকে আরও কার্যকর করতে এই সময়কেই কাজে লাগান। বাড়িতে থেকেই খুব সহজ উপায়ে কমিয়ে ফেলুন বাড়তি ওজন আর থাকুন সুস্থ।