ওয়ার  

(Search results - 208)
  • undefined

    Kolkata4, Apr 2020, 1:16 PM IST

    করোনা মোকাবিলায় বিপুল খরচ, নতুন নিয়োগ বন্ধের সিদ্ধান্ত রাজ্যের


    করোনা রুখতে গোটা দেশেই চলছে ২১ দিনের লকডাউন। যার জেরে তলানিতে রোজগার, রাজ্যের ভাঁড়ারে টান পড়ছে। এদিকে করোনা মোকাবিলায় রাজ্য়ের ব্য়য় প্রচুর বেড়ে গেছে। ফলে খরচে রাশ টানতে ব্যয়সঙ্কোচ নীতি নিল রাজ্য় প্রশাসন। 

  • লকডাউনে কী এমন চিন্তা ভাবিয়ে তুলল বিক্রমকে, নেটদুনিয়ায় অনুরোধ জানাচ্ছেন অভিনেতা

    Bengali Cinema3, Apr 2020, 6:13 PM IST

    লকডাউনে কী এমন চিন্তা ভাবিয়ে তুলল বিক্রমকে, নেটদুনিয়ায় অনুরোধ জানাচ্ছেন অভিনেতা

    দেশে লকডাউনের কারণে তারকারা আর পাঁচজনের মতই ইন্টারনেটে মুখ গুঁজে সময় কাটানোর চেষ্টা করছেন। এর মাঝে রয়েছে হোম ওয়ার্ক আউট রুটিনও। সময় কাটানো ছাডা়ও একটি বিষয় বেশ চিন্তিত বিক্রম চট্টোপাধ্যায়। ছবি পোস্ট করে বার্তা পৌঁছনোর চেষ্টায় অভিনেতা।

  • করোনা ছড়াচ্ছে আক্রান্তদের পরিবারেও, এবার সংক্রমিত মেদিনীপুরের যুবকের বাবা

    Coronavirus West Bengal2, Apr 2020, 5:47 PM IST

    করোনা ছড়াচ্ছে আক্রান্তদের পরিবারেও, এবার সংক্রমিত মেদিনীপুরের যুবকের বাবা

    মেদিনীপুরে করোনায় আক্রান্ত যুবক। এবার সংক্রমিত হলেন তাঁর বাবাও। আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি। আতঙ্ক ছড়িয়েছে ঘাটালের দাসপুরে।
     

  • undefined

    Coronavirus India2, Apr 2020, 2:25 PM IST

    করোনা সন্দেহ না ব্যবসায় ক্ষতি, স্পষ্ট নয়, কোয়ারেন্টাইন থেকে মরণ ঝাঁপ ব্যবসায়ীর

    আইসোলেশন ওয়ার্ডেই আত্মহত্যা । ঝাঁপ দিয়ে আত্মঘাতী উত্তর প্রদেশের বাসিন্দা। করোনা সন্দেহে আত্মহত্যা না ব্যবসায়ে ক্ষতির কারণে আত্মহত্যা স্পষ্ট নয়।রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে বলে জানিয়েছেন জেলা শাসক।

  • शिफा ने अपने होने वाले पति और उसके परिवार से कहा, शादी इंतजार कर सकती है, लेकिन तड़पते मरीज नहीं। शिफा के ससुराल वाले भी उनके इस फैसले से राजी हो गए और शादी को आगे बढ़ाने का फैसला किया।

    Coronavirus India1, Apr 2020, 6:07 PM IST

    বিয়ে পরে, আগে কর্তব্য, বিয়ের দিন আইসোলেশন ওয়ার্ডে ডিউটি দিয়ে বললেন কেরলের চিকিৎসক

    নিজের জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ দিনটি ঝলমলে দামি পোষাকের পরিবর্তে  পার্সোনাল প্রোটেকশান ইকুইপমেন্ট পরেই রওনা দিলেন কর্মক্ষেত্রের উদ্দেশ্যে। আর বাড়ি ছাড়ার আগে জানিয়ে গেলেন বিয়ে পরেও করা যাবে। কিন্তু করোনা আক্রান্ত বহু মানুষ যারা হাসপাতালে ভর্তি রয়েছে সামান্য দেরী হলেও তাঁদের বাঁচানো যাবে না। মাত্র ২৩ বছরের শিফা এম মহম্মদ কেরলের কুন্নুর জেলার পরিয়ারাম হাসপাতালের আইসোলেশন বিভাগের দায়িত্বে রয়েছেন। 
     

  • undefined

     Entertainment1, Apr 2020, 1:23 PM IST

    ফের করোনায় মৃত্যু, চলে গেলেন হলিউডের এই বিখ্যাত অভিনেতা

     করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন স্টার ওয়ারসের বিখ্যাত অভিনেতা অ্যানড্রিউ জ্যাক। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৭৬ বছর। হাসপাতালে ভর্তি করার দুদিন আগেই তার শরীরে ধরা পড়ে মারণ ভাইরাস কোভিড-১৯। স্বামীর মৃত্যুর শোকসংবাদ টুইটে জানিয়েছেন স্ত্রী গ্যাব্রিয়েলা রজার্স ।

  • স্বাস্থ্যকর্মীদের সম্মান জানিয়ে মাথা মুন্ডন করলেন ওয়ার্নার, বিরাট কোহলিকে দিলেন একই চ্যালেঞ্জ

    Cricket31, Mar 2020, 5:33 PM IST

    স্বাস্থ্যকর্মীদের সম্মান জানিয়ে মাথা মুন্ডন করলেন ওয়ার্নার, বিরাট কোহলিকে দিলেন একই চ্যালেঞ্জ

    গৃহবন্দি অবস্থায় নিজের মাথা মুন্ডন করলেন ডেভিড ওয়ার্নার। লসোশাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করলেন অস্ট্রেলিয়া ওপেনার। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাতেই এই সিদ্ধান্ত ওয়ার্নারের। নিজের দলের সতীর্থ ও বিরাট কোহলিকে একই চ্যালেঞ্জ দিলেন ডেভিড।
     

  • রাজ্য়ে আরও এক করোনা  আক্রান্ত, সংখ্য়া বেড়ে ২৭

    Kolkata31, Mar 2020, 4:09 PM IST

    রাজ্য়ে আরও এক করোনা আক্রান্ত, সংখ্য়া বেড়ে ২৭

    রাজ্য়ে আরও এক করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গেল। আক্রান্ত উত্তর ২৪ পরগণার বেলঘড়িয়ার বাসিন্দা। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে তিনি শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে ভুগছিলেন। গত ২৩ মার্চ থেকে ভুগছিলেন তিনি। বেলঘড়িয়ার একটি বেসরকারি  হাসপাতালে ভর্তি ছিলেন আক্রান্ত। সেখানেই আইসোলেশন ওয়ার্ডে রাখা হয় তাঁকে। পরে লালারস নুমুনা পাঠানো হয় বেলেঘাটার নাইসেডে। গতকালই সেই নমুনার রিপোর্ট হাতে পেয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। রিপোর্টে করোনা পজিটিভ পাওয়া গিয়েছে ওই ব্য়ক্তির।

  • এনআরএস হাসপাতালের ছবি

    Kolkata30, Mar 2020, 4:51 PM IST

    করোনার উপসর্গ নিয়ে গতরাতে ভর্তি, রিপোর্ট আসার আগেই মহিলার মৃত্যু এনআরএসে

    এনআরএসে করোনা আক্রান্ত সন্দেহে ভর্তি মহিলার মৃত্যু। গতরাতেই তাঁকে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে এনআরএসে ভর্তি করা হয়। আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন উত্তর ২৪ পরগনার ওই মহিলা। আগেই মহিলার নমুনা নাইসেডে পাঠানো হলেও রিপোর্ট আসেনি।


     

  • রোগীর পাতে পড়ছে কম, মেডিকেলে  পেসেন্টের খাবার বিক্রি হচ্ছে বাইরে

    Kolkata30, Mar 2020, 3:53 PM IST

    ৩০০ বেডের আইসোলেশন ওয়ার্ড চালু কলকাতা মেডিকেলে, থাকছে বিশেষ গেট

     মেডিকেলে  তৈরি হয়ে গিয়েছে আইসোলেশন ওয়ার্ড। প্রথম পর্যায়ে ৩০০ বেডের ওয়ার্ড চালু করে দেওয়া হল। এরপর প্রয়োজনে তা ধাপে ধাপে তা বাড়ানো হবে। ওই ওয়ার্ড শুধু করোনা রোগীদের জন্যই প্রস্তুত থাকবে। 

  • दुनिया में कोरोना वायरस के पहले मरीज के तौर पर चीन की 57 साल की एक महिला की पहचान हुई है। जो चीन के वुहान में झींगा बेचती थी। महिला का नाम वेई गुइजियान है और इसे पेशेंट जीरो बताया जा रहा है। पेशेंट जीरो उस मरीज को कहते हैं, जिसमें सबसे पहले किसी बीमारी के लक्षण देखे जाते हैं।  (फोटोः प्रतिकात्मक)

    Kolkata30, Mar 2020, 10:14 AM IST

    রাজ্যে আরও এক করোনা আক্রান্তের হদিশ,সংক্রমিতের সংখ্যা বেড়ে ২২


    আরও এক করোনা আক্রান্তের হদিশ মিলল রাজ্য়ে। ৭৭ বছরের ওই বৃদ্ধ ভর্তি বাইপাসের অ্যাপোলা হাসপাতালে। রবিবার প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।প্রথম থেকে তাঁকে করোনা আক্রান্ত হিসাবে সন্দেহ করেছিল হাসপাতাল কর্তৃপক্ষ। রাখা হয় আইসোলেশন ওয়ার্ডে। গতকালই লালারসের নমুনা পাঠানো হয় নাইসেডে। রাতেই রিপোর্ট আসতেই নিশ্চিত হন চিকিৎসকরা।
     

  • कोरोना वायरस के कारण चीन में अब तक 81,470 लोग संक्रमित पाए गए हैं, जिसमें से 3304 लोगों की जान चली गई है। हालांकि चीन में संक्रमण के मामलों में कमी आई है। जहां चीन में हर रोज हजार केस सामने आ रहे थें। वहीं, अब 50 से भी कम संक्रमण के मरीज सामने आ रहे हैं। हालांकि मौत का दौर जारी है। पिछले 24 घंटे में 4 लोगों की मौत हुई है।

    Kolkata30, Mar 2020, 9:22 AM IST

    ফের তথ্য গোপন করোনা আক্রান্ত প্রৌঢ়ের ভাইয়ের, আইসোলেশনে ভর্তি বরানগরের বাসিন্দা


     করোনা আক্রান্ত প্রৌঢ়ের ভাইয়ের গোপন তথ্য় ফাঁস। আক্রান্তের ভাই মার্চের ১৫ তারিখ মধ্যপ্রদেশ গিয়েছিলেন। কিন্তু ফিরে এসে সেই তথ্য তিনি পুরোপুরি লুকিয়ে রাখেন।বর্তমানে তিনি ভর্তি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে।

  • Amy Jackson

    Bollywood28, Mar 2020, 3:54 PM IST

    লকডাউনে ঘরবন্দি অ্যামি জ্যাকসন, ওয়ার্কআউটের সঙ্গী ছেলে অ্যানড্রিয়াস

    করোনা আতঙ্কের মধ্যে সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। এহেন পরিস্থিতিতে ঘরবন্দি হয়ে সময় কাটাচ্ছেন ব্রিটিশ অভিনেত্রী তথা মডেল অ্যামি জ্যাকসন।  কখনও নিজের টপলেস ছবি শেয়ার করে আবার কখনও অন্তঃসত্ত্বা অবস্থায় ছবি পোস্ট করে  আবার কখনও বা ছেলের সঙ্গে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন ব্রিটিশ অভিনেত্রী। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীনও অ্যামির সঙ্গী ছেলে অ্যানড্রিয়াস। ছেলেকে নিয়েই  সময় কাটছে তার। এমনকী ওয়ার্কআউটের সঙ্গীও ছোট্ট খুদে। ছেলের সঙ্গে খুনসুটির প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন একনজরে।
     

  • Shilpa Shetty 44

    Bollywood27, Mar 2020, 7:28 PM IST

    ওয়ার্ক আউট নয় এভাবেই ঝড়বে শরীরে অতিরিক্ত মেদ, লকডাউনেও উপায় করে দিলেন শিল্পা

    করোনা ভাইরাসের আতঙ্ককে গৃহবন্দি সকলে। ফিটনেস ফ্রিকদের চিন্তা একটাই, ওজন বাড়ছে ধীরে ধীরে। ওজন কমাতে ঘরোয়া কাজই যথেষ্ট, লাগবে কোনও শক্ত ওয়ার্ক আউট। ভিডিও পোস্ট করে শেখালেন অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা। 

  • করোনা বিপর্যয়ে মন ভারাক্রান্ত, বাড়িতেই আইসোলেশন ওয়ার্ড গড়তে চান চুঁচুড়ার বিশ্বজিৎ

    Coronavirus West Bengal27, Mar 2020, 4:18 AM IST

    করোনা বিপর্যয়ে মন ভারাক্রান্ত, বাড়িতে আইসোলেশন ওয়ার্ড গড়তে চান চুঁচুড়ার বিশ্বজিৎ

    দোতলা বাড়িতে এখনও গৃহপ্রবেশ হয়নি। করোনা আক্রান্তদের জন্য় বাড়ি ছাড়তে রাজি তিনি। বিধায়ক-মন্ত্রী ও জেলাশাসককে চিঠি চুঁচুড়ার বিশ্বজিতের। তাঁর সদিচ্ছাকে কুর্ণিশ জানিয়েছেন সকলেই।