ওয়ার্ক ফ্রম হোম  

(Search results - 28)
  • <p>CV villas</p>

    Life StyleDec 29, 2020, 3:39 PM IST

    বিনামূল্যে ৩০ দিন, ওয়ার্ক ফ্রম হোম কর্মীদের বিলাসবহুল ভিলায় থেকে কাজ করার সুযোগ দিচ্ছে এই হোটেল

    ২০২০ সালে সোশ্যাল মিডিয়াকে লকডাউনের জেরে অনেক নতুন ট্রেন্ড দিয়েছে। তার মধ্যে বোধহয় এই বিষয়টি একেবারেই ভিন্ন। লকডাউন এবং সংক্রমণ এড়াতে বিশ্বের বিভিন্ন স্থানে কাজের নতুন ট্রেন্ড ওয়ার্ক ফ্রম হোম শুরু হয়েছে। ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে এবং বেশিরভাগ দেশে লকডাউনে থাকায় প্রায় সকলে বাড়ি থেকে কাজ করতে হয়েছিল। আর এর ফলে জীবনে দেখা দিয়েছে একঘেয়েমি। তবে বর্তমানে আনলক পর্বে অনেক দেশ তাঁদের পর্যটন ঘাঁটিগুলির দরজা আবারও খুলেছে। তবে এদেশের এই বিলাসবহুল ভিলা এক অনবদ্য অফার নিয়ে এসেছে। যা জানলে আপনি অবাক হবেন।

  • <p>সূত্রের খবর অনুসারে, এই পরিমান অর্থের মোট ১০ শতাংশ জমা দিতে হবে ২০২১ সালের মার্চ মাসের মধ্যেই।</p>

    BusinessDec 18, 2020, 3:21 PM IST

    বর্ষশেষে বাম্পার অফার, মাত্র ১০০ টাকার মধ্যে একগুচ্ছ নয়া প্ল্যান 'Vi'-এর

    বর্ষশেষে বাম্পার অফার নিয়ে হাজির Vi। গ্রাহকদের বিশেষ সুবিধা দেওয়ার জন্য এবং আগামি দিনে নতুন পরিষেবা নিয়ে  হাজির Vi। পাশাপাশি ছিল নতুন একগুচ্ছ প্ল্যান। যা সুবিধা দিয়েছিল সমস্ত ক্রেতাদের। করোনার সময়েও ওয়ার্ক ফ্রম হোমের সাধারণ গ্রাহকদের কথা ভেবে বেশ কিছু সস্তার প্ল্যানও এনেছিল ভোডাফোন। এবার মাত্র ১০০ টাকার মধ্যে Vi-একগুচ্ছ নয়া প্ল্যান নিয়ে এসেছে।

  • <p>Modi govt relaxes work from home rules for OSP Industry in BPO and IT Sectors ALB</p>

<p>&nbsp;</p>

    India Nov 6, 2020, 12:02 PM IST

    বিপিও ও আইটি ক্ষেত্রে বিরাট পদক্ষেপ নিল মোদী সরকার, শিল্পনেতারা বলছেন 'গেমচেঞ্জার'

    আইটি ও বিপিও শিল্পের জন্য বিরাট পদক্ষেপ। ওয়ার্ক ফ্রম হোমের নির্দেশিকা আরও শিথিল করল সরকার। শিল্পনেতারা বলছেন গেমচেঞ্জার। কী কী বদল ঘটালো মোদী সরকার?

  • <p>বাড়িতে বসেই মোনালিসার পুজো পরিক্রমা, পঞ্চমীতে লাল শাড়িতে সেজে উঠলেন ভোজপুরী নায়িকা</p>

    Bengali CinemaOct 21, 2020, 12:28 PM IST

    বাড়িতে বসেই মোনালিসার পুজো পরিক্রমা, পঞ্চমীতে লাল শাড়িতে সেজে উঠলেন ভোজপুরী নায়িকা

    করোনা আবহে চলবে পুজো পরিক্রমা। ওয়ার্ক ফ্রম হোমের মত পরিক্রমা ফ্রম হোম শুরু। এটি শুরু করলেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। লাল শাড়িতে সেজে উঠলেন 'ঝুমা বউদি'।

  • <p>online class</p>

    Life StyleOct 14, 2020, 9:27 AM IST

    ছেলের অনলাইন ক্লাস চলাকালীন বিপত্তি, আচমকাই ক্যামেরার সামনে নগ্ন অবস্থায় হাজির মা

    করোনা মহামারির জেরে বদল হয়েছে অফিস থেকে শুরু করে শিক্ষা ব্যবস্থার। যেমন বেশিরভাগ সংস্থার কাজ ওয়ার্ক ফ্রম হোমে তেমনই বাচ্চাদের পড়াশুনাও চলছে অনলাইন ক্লাসে। আর এই অনলাইন ক্লাস বা ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন একের পর এক এ বিপত্তিকর পরিস্থিতির বহু ভিডিও সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। যা রীতিমত সোশ্যাল মিডিয়ার হাত ধরে সেগুলি ভাইরাল হয়ে গিয়েছে। 

  • undefined

    HealthSep 8, 2020, 3:29 PM IST

    করোনা মহামারীতে 'ওয়ার্ক ফ্রম হোম' কেড়েছে রাতের ঘুম, বলছে সমীক্ষা

    করোনার হাত থেকে বাঁচতে যাঁরা ওয়ার্ক ফ্রম হোম করছেন তাঁধের ঘুমের উপর মারাত্মক প্রভাব পড়ছে। লোকেরা যখন কম কাজ করেন তখন সাধারণত কম ঘুমের মত সমস্যা দেখা দেয় বা ঘুমোতে অসুবিধা হয়। সাম্প্রতিক গবেষণায় জানা গিয়েছে, ওয়ার্ক ফ্রম হোমে কাজের চাপ দ্বিগুণ হয়েছে। ফলে শারীরিক নয় মানসিক চাপ বৃদ্ধি পেয়েছে। এর ফলেই কম ঘুম বা ঘুমের ব্যাঘাতের মত সমস্যা দেখা দিয়েছে। সম্প্রতি ওয়ার্ক ফ্রম হোম নিয়ে করা এক গবেষণায় এই বিষয়টি প্রকাশ্যে এসেছে।
     

  • back pain

    HealthAug 10, 2020, 5:03 PM IST

    ওয়ার্ক ফ্রম হোমে একটানা কাজ, মাত্র ৫ যোগেই মিলবে কোমড় ব্যাথা থেকে মুক্তি

    করোনা মহামারির এমন পরিস্থিতিতে পুষ্টিকর খাদ্য গ্রহণের পাশাপাশি যোগার মাধ্যমে সুস্থ থাকতে পারবেন আপনি। আর তার একমাত্র উপায় হল নিয়মিত যোগ ব্যায়াম বা শরীর চর্চা। বর্তমান পরিস্থিতিতে দিনের বেশিরভাগ সময় ল্যাপটপ, কম্পিউটারের সামনে কাজ করে কেটে যাচ্ছে। আর এর ফলে বিভিন্ন ধরণের সমস্যা দেখা দিচ্ছে। একটানা এতটা সময় ধরে কম্পিউটারে বা ল্যাপটপে বসে লোয়ার ব্যাক পেইন-এর সমস্যায় ভুগছেন অনেকেই। তবে এই সমস্যাকে অতি সাধারণ সমস্যা বলে ধরলেই তা হবে মস্ত ভুল।
     

  • undefined

    TechnologyAug 7, 2020, 1:14 PM IST

    বাড়িতে বসেই মিলবে ৭৫ হাজার, ওয়ার্ক ফ্রম হোম-এ কর্মীদের জন্য নয়া উদ্যোগ ফেসবুকের

    ২০২১ সালের জুলাই অবধি ওয়ার্ক ফ্রম হোমের ঘোষণা করেছে ফেসবুক। ওয়ার্ক ফ্রম হোম -এ এবার ১০০০ ডলার মুদ্রা দিচ্ছে ফেসবুক। নিজেদের বাড়িতে বসে কর্মীরা যাতে অফিসের কাজ করতে পারে তাই  ১০০ ডলার করে কর্মীদের দেওয়া হচ্ছে। সরকারি নির্দেশ পেলে তারা আবারও অফিসগুলিতে  কিছু সংখ্যক লোক নিয়ে কাজ শুরু করবে।

  • <p>work from home shoulder pain</p>

    Life StyleJul 28, 2020, 4:17 PM IST

    ১০-১২ ঘন্টা বসে কাজ করছেন, শরীরে জমাট বাধছে গ্যাস, ডেকে আনছেন ভয়ানক বিপদ

    একটানা ১০-১২ ঘন্টা বসে কাজ করে চলেছেন। গোটা বিশ্বের মানুষই এই সমস্যায় জর্জরিত। বসে কাজ করতে গিয়েই বাড়ছে বাত, লিভার, গ্যাসের মতোন সমস্যা। তার পাশাপাশি বাড়ছে মানসিক অবসাদ।

  • undefined

    TechnologyJul 28, 2020, 3:33 PM IST

    ২০২১ সালের জুলাই পর্যন্ত থাকবে ওয়ার্ক ফ্রম হোম, কর্মীদের নির্দেশ দিল গুগল

    করোনা সংক্রমণ ও লকডাউনের জেরে বদলে গিয়েছে বিশ্বের কর্ম-সংস্কৃতি।  দিনে দিনে এই মারণ ভাইরাসের আক্রান্তের সংখ্যা এখনও বৃদ্ধি পাচ্ছে। এর প্রভাবে ভারত-সহ বিশ্বের বহু প্রতিষ্ঠান ওয়ার্ক ফ্রম হোম করার সিদ্ধান্ত নিয়েছে। এই মূহূর্তে ওয়ার্ক ফ্রম হোম করাই নিরাপদ বলে মনে করছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। ঘরে বসেই সারতে হচ্ছে অফিস, দোকান, ব্যঙ্কের ফান্ড ট্রান্সফার-সহ আরও যাবতীয় কাজ। কর্মীদের যাতে ওয়ার্ক ফ্রম হোমে কোনও অসুবিধায় পড়তে না হয় বা ওয়ার্ক ফ্রম হোম করায় যাতে তারা আরও উৎসাহ পায় এর জন্য একের পর এক অনবদ্য সিদ্ধান্ত নিয়েছিল টেক জায়ান্ট গুগল সংস্থা।  এবারও সংস্থা তার কর্মীদের জানিয়ে দিন ২০২১ সালের জুলাই পর্যন্ত গুগলে চলবে থাকবে ওয়ার্ক ফ্রম হোম।

  • <p>ঘরে বসে কমেন্ট্রি, করোনা আবহে হতে পারে আইপিএলের বড়সড় চমক<br />
&nbsp;</p>

    CricketJul 23, 2020, 7:53 PM IST

    ঘরে বসে কমেন্ট্রি, করোনা আবহে হতে পারে আইপিএলের বড়সড় চমক

    করোনার কারণে বিশ্ব জুড়ে শুরু হয়েছে ওয়ার্ক ফ্রম হোম কালচার। কিন্তু ক্রিকেটে ম্যাচে বাড়িতে থেকে কমেন্ট্রি কখনও শুনেছেন কি। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার একটি প্রদর্শনী ম্যাচে হয়েছে কমেন্ট্রি ফ্রম হোম। এবার আইপিএলেও বাড়িতে বসে কমেন্ট্রির ভাবনা করা হচ্ছে বলে খবর।
     

  • <p><br />
একদিকে বাড়ির কাজ অন্যদিকে অফিসের কাজ সামলাতে গিয়ে শারীরিক পরিশ্রম বেশি পড়ছে, আর তার প্রভাব পড়ছে ঘুমের উপর।</p>

    India Jul 22, 2020, 1:06 PM IST

    দেশের করোনা পরিস্থিতিতে বড় সিদ্ধান্ত সরকারের, ৩১ ডিসেম্বর পর্যন্ত ওয়ার্ক ফ্রম হোমের ঘোষণা

    দেশে করোনা সংক্রমণ বাড়তে থাকায় লকডাউন শুরু হয়েছিল। সেই সময়  তথ্যপ্রযুক্তি ও তথ্যপ্রযুক্তি সহায়ক শিল্পের কর্মীরা অধিকাংশই ওয়ার্ক ফ্রম হোম করার অনুমতি পেয়েছিলেন। এরপর করোনা সংক্রমণের জেরে সরকার আইটি সংস্থাগুলিকে জুলাই মাস পর্যন্ত বাড়ি থেকে কাজ করার অনুমতি দিয়েছিল । কিন্তু দেশের করোনা পরিস্থিতি বিবেচনা করে টেলিকম দফতর থেকে জানানো হল, আগামী ডিসেম্বর মাস পর্যন্ত ওই ছাড় দেওয়া হবে। অর্থাৎ এবছর পুরোটাই তথ্যপ্রযুক্তি কর্মীরা বাড়ি থেকে কাজ করতে পারবেন।

  • <p>మహిళలే అత్యధికంగా డాగీ తరహా పద్దతికి ప్రాధాన్యం ఇస్తారని తెలుస్తోంది. పురుషుల ప్రాధాన్యాల్లో ‘పదిం’ట్లో ఒకటిగానే ఉంటాయి.<br />
&nbsp;</p>

    RelationshipJul 13, 2020, 4:02 PM IST

    যৌন উত্তেজনা বাড়াতে ঘুমানোর সময় অবশ্যই করুন এই কাজ, হাতেনাতে মিলবে ফল

    সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে  আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। বর্তমান যুগে বিবাহবিচ্ছেদ যেন কোনও বড় ব্যাপারই নয়। ডিজিটাল যুগে সম্পর্কও যেন খুব সহজেই উষ্ণতা হারাচ্ছে।  এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে পারছেন না। যৌন উত্তেজনা বাড়াতে এবং সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে  ঘুমোতে যাওয়ার আগে এই কাজগুলি অবশ্যই করুন। তাহলেই দেখবেন হাজারো কর্মব্যস্ততার মধ্যেও আপনার প্রতিটি রাতই উষ্ণ হয়ে উঠছে।

  • undefined

    TechnologyJul 9, 2020, 4:22 PM IST

    ওয়ার্ক ফ্রম হোমে প্রতিদিন ডবল ডেটার সুবিধা, রইল জিও, ভোডাফোন ও এয়ারটেল এর সেরা প্ল্যানগুলি

    আজকাল টেলিকম সংস্থাগুলি তাদের গ্রাহকদের আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য নিয়মিত নতুন প্ল্যান এবং অফার নিয়ে আসে। কারণ এখন, করোনার ভাইরাসের কারণে বেশিরভাগই অফিসের কাজ করছেন বাড়ি থেকে। তাই পরিষেবা আরও উন্নত করতে এই সময়ে বাজারে অনেকগুলি ভাল ডেটা প্ল্যান নিয়ে এসেছে ভোডাফোন, এয়ারটেল ও জিও। রইল এমনই কয়েকটি বিশেষ প্রি-পেইড প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য যা ৩০০ টাকারও কম দামে পাওয়া যায়। 
     

  • <p>The 13-year-old little girl is seen posing next to Aamir Khan<br />
&nbsp;</p>

    BollywoodMay 29, 2020, 7:55 PM IST

    ওয়ার্ক ফ্রম হোম শুরু করে দিলেন দীপিকাও, শ্যুটিং ছেড়ে কীসে ঝুঁকলেন অভিনেত্রী

    লকডাউনে বাকিদের মত ওয়ার্ক ফ্রম হোমে ব্যস্ত দীপিকা। বাড়িতেই চলছে স্ক্রিপ্ট ন্যারেশন। ভারচ্যুয়ালি শুরু হয়ে গেল ছবির প্রস্তুতি। প্রত্যেক প্রযোজক এবং পরিচালকদের সঙ্গে যোগাযোগ করছেন ভিডিও কলেই।