কঙ্গনা রনাওয়াত  

(Search results - 22)
  • <p>'জয় শ্রী রাম' ধ্বনি বলিউডে, অযোধ্যায় রামমন্দিরের শিল্যানাসে অভিনন্দন কঙ্গনা-অনুপম খেরে</p>

    Bollywood5, Aug 2020, 8:24 PM

    'জয় শ্রী রাম' ধ্বনি বলিউডে, অযোধ্যায় রামমন্দিরের শিল্যানাসে কঙ্গনা-অনুপম খেরের অভিনন্দন

    রাম মন্দিরের ভূমি পুজো সম্পন্ন। আনন্দে আত্মহারা বলিউডের দুই শিল্পী। কঙ্গনা রনাওয়াত এবং অনুপম খের সোশ্যাল মিডিয়ায় ব্যক্ত। করলেন নিজেদের পোস্টে অভিনন্দন জানালেন তারকারা।

  • <p>পুলিশ সুশান্তের মৃত্যুকে ঘিরে এখনও পর্যন্ত ৩৪ জনকে করেছে জিজ্ঞাসাবাদ। তবে সেখানে শেষ নয়, এখনও অনেকেই পাচ্ছেন সমন। </p>

    Bollywood29, Jul 2020, 11:36 PM

    'কঙ্গনাকে গ্রেফতার করা হোক', টুইটার ট্রেন্ডে নাজেহাল ক্যুইন

    টুইটারে শুরু হয়েছে 'অ্যারেস্ট কঙ্গনা রনাওয়াত' ট্রেন্ড। কঙ্গনার সমর্থনের সংখ্যা অগণিত হলেও একাংশ এখনও রয়েছে যারা কঙ্গনার বিরোধিতা করে চলেছে। তারাই কি এই গ্রেফতার কঙ্গনা রনাওয়াত ট্রেন্ড শুরু করেছেন প্রশ্ন তুলছে ভক্তরা। যদিও কঙ্গনার টিম এ বিষয় নিশ্চিত যে এই কাজটি 'মুভি মাফিয়া'রাই শুরু করেছে। তারা একটি 'পেড বাজেট ট্রেন্ড' শুরু করে করেছে যার জেরে কঙ্গনাকে হারানোর চেষ্টা করা যেতে পারে। তবে কঙ্গনা যে চুপ থাকার পাত্রী নন তা এতদিন সকলেই টের পেয়ে গিয়েছে। টুইটারে ইতিমধ্যেই ঝড় তুলেছেন ক্যুইন। একের পর এক টুইটে ক্ষোভ উগরে চলেছে তাঁর টিম। 

  • <p>'বলিউড গ্যাং'র বিরুদ্ধে রুখে দাঁড়ালেন কঙ্গনা, রহমানের সঙ্গে একমত ক্যুইন<br />
 </p>

    Bollywood26, Jul 2020, 5:34 PM

    'বলিউড গ্যাং'র বিরুদ্ধে রুখে দাঁড়ালেন কঙ্গনা, রহমানের সঙ্গে একমত ক্যুইন

    এ আর রহমানের সঙ্গে এবার এক মত কঙ্গনা রনাওয়াত। গত কয়েক সপ্তাহ জুড়ে ফের বিস্ফোরক হয়ে উঠেছেন কঙ্গনা। রহমান সম্প্রতি জানিয়েছেন তাঁর বিরুদ্ধে বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্বরা পরিকাল্পনা করে চলেছেন। চেষ্টা করে চলেছেন, যাতে রহমান বলিউডে কোনও বড় কাজ না পান। এমনটাই সেটাই ঘটছে গত কয়েক মাস ধরে। বলিউডে কোনও বড় বাজেটের ছবির প্রস্তাব পাননি তিনি। রহমানের এই মন্তব্যের উত্তর দিলেন কঙ্গনা। টুইটারে পোস্ট করেছেন বলিউডকে তোপ দেগে। 

  • <p>'আমার ছবির জন্য এদের লোক চিনেছে', অঙ্কিতাকে জনসমক্ষে এড়িয়ে গিয়েছিলেন কঙ্গনা</p>

    Bollywood25, Jul 2020, 8:29 PM

    'আমার জন্য এদের লোক চিনেছে', অঙ্কিতাকে জনসমক্ষে এড়িয়ে গিয়েছিলেন কঙ্গনা

    কঙ্গনা রনাওয়াত সম্প্রতি অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজপুতকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন। কঙ্গনার কথায়, অঙ্কিতা তাঁকে বলেছেন, সুশান্ত অসহ্য মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। বলিউডে একঘরে হওয়ার কথা সুশান্ত জানিয়েছিলেন অঙ্কিতাকে। সুশান্তের এই মানসিক অবসাদের কথা কঙ্গনাকে অঙ্কিতা বলেছেন বলে দাবি করেছেন ক্যুইন। যদিও এ বিষয় অঙ্কিতা কোনও মন্তব্য করতে নারাজ। সুশান্তের মৃত্যুর পর থেকে কোনও সাক্ষাৎকারেই দেখা যায়নি অঙ্কিতাকে। সুশান্তের নামে প্রদীপ জ্বালানো ছাড়া তাঁকে অন্য কোনও সোশ্যাল মিডিয়া পোস্টও করেননি অঙ্কিতা। 

  • <p>সোনুকে 'মণিকর্নিকা' থেকে সরে যেতে বাধ্য করেন কঙ্গনা, 'ক্যুইন'র সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেন 'রিয়েল' হিরো</p>

    Bollywood25, Jul 2020, 6:04 PM

    সোনুকে 'মণিকর্নিকা' থেকে সরে যেতে বাধ্য করেন কঙ্গনা, 'ক্যুইন'র সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেন 'রিয়েল' হিরো

    বলিউডের রিল হিরো সোনু সুদ এখন রিয়েল হিরো। করোনার প্রকোপে বাড়িতে থেকে কোনও চ্যারিটি নয় বরং ময়দানে নেমে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। সাহায্য করেছেন লক্ষাধিক পরিযায়ী শ্রমিককে। লকডাউনে জেরে দূর শহরে আটকে মানুষজনকে নিজেদের বাড়ি ফিরিয়েছেন সোনু। এমনই হিরোর আশায় ছিল গোটা দেশ। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিল থেকে রিয়েল হিরোইন হয়ে উঠেছেন কঙ্গনা রনাওয়াত। বরাবরের মত বলিউডের নামী ব্যক্তিত্বদের বিরুদ্ধে কথা বলে একাধিক অভিযোগ এনেছেন। সুশান্তের মৃত্যুর বিচার চাইতে মুম্বই পুলিশকেও সাহায্য করবেন বলে জানিয়েছেন সম্প্রতি। 

  • <p>মুম্বই পুলিশের কাছে বয়ান দিতে প্রস্তুত কঙ্গনা, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের আশা</p>

    Bollywood24, Jul 2020, 8:52 PM

    মুম্বই পুলিশের কাছে বয়ান দিতে প্রস্তুত কঙ্গনা, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের আশা

    শীঘ্রই বলিউডের বিরুদ্ধে আইনি পথে দাঁড়াতে চলেছেন কঙ্গনা রনাওয়াত। মুম্বই পুলিশ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় সম্প্রতি কঙ্গনাকে নোটিস পাঠিয়েছে। সেই নোটিসের জবাব দিয়েছেন কঙ্গনার আইনজীবী। সে কথাই সম্প্রতি টুইটারে জানিয়েছেন সেই আইনজীবী। এবার কি সুশান্তের মৃত্যুর বিচার পাওয়া যাবে। এমনই প্রশ্ন করে কঙ্গনার প্রতি আশায় রয়েছে নেটিজেনরা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর কাছে সকলে অনুরোধ জানানো শুরু করেছে সিবিআই তদন্তের। তাদের কথায়, তিনি একমাত্র সাহসী অভিনেত্রী যিনি বলিউডের অরাজকতার বিরুদ্ধে রুখে দাঁড়ায়িছেন বহু আগে থেকেই। 

  • <p>'হিপোক্রিট' কঙ্গনা, স্বজনপোষণের সাহায্যে বলিউডে এসে সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করেছেন </p>

    Bollywood24, Jul 2020, 4:28 PM

    'হিপোক্রিট' কঙ্গনা, স্বজনপোষণের সাহায্যে বলিউডে এসে সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করেছেন

    সুশান্তের সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বহু নাম উঠে এসেছে সংবাদ শিরোনামে। সেই নামের তালিকায় রয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনাওয়াতও। সুশান্তের মৃত্যু নিয়ে নিজের নানা মতামত সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন। কঙ্গনার মতে, বলিউডের স্বজনপোষণ এবং ফেভারিটজম সুশান্তকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছে। এমনকি তাঁকে মানসিকভাবে অত্যাচার করা হয়েছে বলে দাবি করেছেন কঙ্গনা। এবার তাঁর দিকেই প্রশ্নের বাণ ছুঁড়লেন বলিউড অভিনেত্রী নাগমা। 

  • <p>'দুই প্রাক্তন স্ত্রী-কে সামলাতে পারলে না, তুমি কঙ্গনাকে আবার কীকরে পরামর্শ দিচ্ছ'</p>

    Bollywood22, Jul 2020, 9:02 PM

    'দুই প্রাক্তন স্ত্রী-দের সামলাতে পারলে না, তুমি কঙ্গনাকে আবার কীকরে পরামর্শ দিচ্ছ'

    কঙ্গনা রনাওয়াত বনাম তাপসী পান্নু এবং স্বরা ভাস্করের বিষয়টি এখন সংবাদ শিরোনামে। তাপসী এবং স্বরাকে বি-গ্রেড অভিনেত্রী বলে মন্তব্য করেছেন কঙ্গনা। যার পর থেকে টুইটারে চলছে সাংঘাতিক লড়াই। অন্যবারের মত তাপসী এবারে এড়িয়ে যাননি কঙ্গনার মন্তব্য উল্টে ঘুরে জবাব দিয়েছেন তিনি। স্বরাও একই রকম ভাবে বিরোধিতা করেছেন কঙ্গনার মন্তব্যের। তাঁদের সমর্থনে দাঁড়িয়েছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহাও। সম্প্রতি কঙ্গনার ব্যবহারে ক্ষুব্ধ হয়েছে পরিচালক অনুরাগ কাশ্যপও। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ফের গোটা বলিউডকে একহাত নিয়ে চলেছেন কঙ্গনা।

  • <p>'সলমনের ছবি নাকোচ মানেই তুমি খুন হযে যাবে', হুমকি পেয়ে বিস্ফোরক কঙ্গনা</p>

    Bollywood19, Jul 2020, 12:56 PM

    'সলমনের ছবি নাকোচ মানেই তুমি খুন হয়ে যাবে', হুমকি পেয়ে বিস্ফোরক কঙ্গনা

    'ভাই' নাম নিয়ে বলিউডের শীর্ষস্থানের ব্যক্তিদের তোপে দাগলেন কঙ্গনা রনাওয়াত। নির্ভয় গড়গড় করে বলে গেলেন অনেককিছুই। আদিত্য চোপড়া এবং সলমন খানকে সম্প্রতি টার্গেট করলেন কঙ্গনা। কঙ্গনাকে নাকি প্রস্তাব দেওয়া হয়েছিল সলমন-অনুষ্কা শর্মা অভিনীত সুলতান ছবিতে অভিনয় করার জন্য অনুষ্কার আগে ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করার প্রস্তাব গিয়েছিল তাঁর কাছে। সেই প্রস্তাবই নাকোচ করায় আদিত্য তাঁকে হুমকি দেন। এমনটাই অভিযোগ জানালেন কঙ্গনা। 

  • <p>'নেপোটিজম' প্রসঙ্গ পূজা ভাটের কাছে হাস্যকর, ট্যুইটারে ঝড় তুললেন মহেশ-কন্যা</p>

    Bollywood8, Jul 2020, 9:39 PM

    'নেপোটিজম' প্রসঙ্গ পূজা ভাটের কাছে হাস্যকর, ট্যুইটারে ঝড় তুললেন মহেশ-কন্যা

    সোনি রাজদানের পর এবার পূজা ভাট। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একে একে মুখ খুলছেন ভাট পরিবারের সদস্যরা। সুশান্তের মৃত্যু নিয়ে চলছে নানা জলঘোলা। অভিনেতার মৃত্যুর জেরে আঙুল উঠেছে মহেশ ভাটের দিকে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর অবৈধ সম্পর্ক আছে বলেও দাবি করেছেন অভিনেত্রী পায়েল রোহাতগি। এছাড়াও সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয় খুন বলেই মানছে পায়েল সহ নেটিজেনরা। এবং সুশান্ত মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে মহেশ ভাটকে। সেই নিয়েই মুখ খুললেন পূজা ভাট। 

  • <p>'তোমার লজ্জা লাগে না', স্বজনপোষণের প্রসঙ্গে তাপসীকে আক্রমণ করে প্রশ্ন কঙ্গনার</p>

    Bollywood4, Jul 2020, 10:33 PM

    'কোনও লজ্জা নেই তোমার', স্বজনপোষণের প্রসঙ্গে তাপসীকে আক্রমণ করে প্রশ্ন কঙ্গনার

    স্বজনপোষণের পছন্দসই অভিনেত্রী হয়ে গিয়েছেন তাপসী। এমনই দাবি জানিয়ে ফের তাপসীকে আক্রমণ কঙ্গনার। পুরনো ট্যুইট ধরে 'পিঙ্ক' অভিনেত্রীকে লজ্জায় ফেলার চেষ্টা তাঁর। স্বজনপোষণ নিয়ে কঙ্গনার লড়াই অটুট।

  • <p>সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সুশান্ত যখন মহেশ ভট্টর কাছে কাজের জন্য গেছিলেন, তখন পারভিন ববির সঙ্গে তুলনা টেনেছিলেন মহেশ। সুশান্তও যে এরকম একটা কিছু করতে চলেছে তা নাকি আগেই টের পেয়েছিলেন মুকেশ ভাট। সেই প্রসঙ্গ টেনেই পাল্টা জবাব দিয়েছেন কঙ্গনা।</p>

    Bollywood3, Jul 2020, 11:21 PM

    'আমায় সুশান্তের তদন্তের জন্য মোটেই ডাকা হয়নি', পুলিশি জেরার ডাকে অস্বীকার কঙ্গনার

    সুশান্ত সিং রাজপুতের তদন্তে আগামী দিনে জেরা হবে কঙ্গনা রনাওয়াতের। এমনই দাবি করে এক সংবাদমাধ্যম। তবে কঙ্গনা পুরো বিষয়টি মিথ্যে বলে দাবি করেন। ট্যুইট করে জানান পুলিশি তদন্তে তাঁর কাছে ফোন আসেনি।
     

  • <p>'স্টারকিড ছাডা় বাকিরা কুৎসিত, প্রতিভাও নেই', করণের উক্তিতে কঙ্গণার জবাব</p>

    Bollywood1, Jul 2020, 10:07 PM

    'স্টারকিড ছাডা় বাকিরা কুৎসিত, প্রতিভাও নেই', করণের উক্তিতে কঙ্গণার জবাব

    করণ জোহার বনাম কঙ্গনা রনাওয়াত। বহুদিন আগেই শুরু হয় এই দ্বন্দ্ব। তাঁদের মধ্যে সমস্যা কিন্তু কফি উইথ করণ থেকে শুরু হয়নি। ইন্ডাস্ট্রিতে পা রাখার সঙ্গে সঙ্গেই কঙ্গনা করণের থেকে দূরত্ব বাড়িয়ে নিয়েছিলেন। কঙ্গনা ট্যুইটে ফের আক্রমণ করলেন করণকে। সোনম কাপুর, সারা আলি খান, সোনাক্ষী সিনহা এবং আলিয়া ভাটের পুরনো ছবি, যা ইন্ডাস্ট্রিতে আসার আগে তোলা হয়েছিল, শেয়ার করেন কঙ্গনা। ক্যাপশনে লেখেন, "কারও রূপ চেহারা নিয়ে আমি কুছ বলতে চাই না। তবে করণ জোহার একবার বলেছিলেন তারকার সন্তানদের মত বহিরাগতরা যদি সুন্দর এবং প্রতিভাবান না হয় তা তাঁর দোষ নয়। নোংরা মগজ ধোলাই থেকে এবার বেরিয়ে আসা প্রয়োজন।"

  • <p>'নেপটিজম বাড়িতেই পুষে রেখেছেন, ভাই-বোনকে নিজের প্রযোজনা সংস্থায় চাকরি কেন দিলেন'</p>

    Bollywood26, Jun 2020, 11:33 PM

    অ্যাওয়ার্ড অনুষ্ঠানে জনসমক্ষে করণকে অপমান কঙ্গনার, দেখুন ভিডিও

    করণ জোহার বনাম কঙ্গনা রনাওয়াত। অনেকেই হয়তো ভাবছেন কফি উইথ করণের কাউচ থেকে তাঁদের মধ্যে সমস্যার শুরু। রিয়্যালিটি চেক হিসেবে রইল এই পুরনো ভিডিও। যেখানে করণকে একাধিকবার জনসমক্ষে এড়িয়ে গিয়ে অপমান করেছেন কঙ্গনা।

  • <p>করণ ঘনিষ্ঠ বান্ধবী পত্রিকার সম্পাদক ব্যান করলেন কঙ্গনাকে, সুশান্তের মৃত্যুতে মুখ খুলতেই বিপাকে অভিনেত্রী</p>

    Bollywood23, Jun 2020, 10:37 PM

    করণের ঘনিষ্ঠ বান্ধবী-সম্পাদক ব্যান করলেন কঙ্গনাকে, সুশান্তের মৃত্যুতে মুখ খুলতেই বিপাকে অভিনেত্রী

    কঙ্গনা রনাওয়াতকে ব্যান করল ফ্যাশন পত্রিকা। পত্রিকার সম্পাদক হলেন আনাইতা শ্রফ আদজানিয়া। তাঁকে নিয়ে ট্যুইট করলেন কঙ্গনা। অভিনেত্রীর দাবি আনাইতা করণের ঘনিষ্ঠ মহলের একজন।