কঙ্গনা রানাউত  

(Search results - 43)
  • <p>കങ്കണയും മഹാരാഷ്‌ട്ര സര്‍ക്കാരും തമ്മിലുള്ള പോര് മുറുകുന്നതിനിടെയാണ് അനധികൃത നിർമ്മാണങ്ങൾ പൊളിക്കാന്‍ മുംബൈ കോര്‍പ്പറേഷന്‍ ആരംഭിച്ചത്.&nbsp;</p>

    Bollywood21, Sep 2020, 10:03 AM

    'ঘরে আটকে যৌনাঙ্গ দেখাত বলি হিরোরা', পায়েলের সমর্থনে যৌন লালসা নিয়ে সুর চড়ালেন কঙ্গনা

    বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন  
     কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। এক সময়কার কাছের বন্ধু বলি পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে কঙ্গনার তর্জা দিন দিন বেড়েই চলেছে। সম্প্রতি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোদ তুলেছেন পায়েল ঘোষ। এবার পায়েলের হয়ে সুর চড়ালেন কুইন। সম্প্রতি টুইটারে কঙ্গনার দাবি কখনও ভ্যানিটি ভ্যান আবার কখনও ঘরের দরজা বন্ধ করেই তার সামনে নাকি যৌনাঙ্গ প্রদশর্ন করতে বলিউডের নামী  নায়কেরা।  এমনকী বলিউডের অনেক নায়কেরই যৌন লালসার শিকারও নাকি হয়েছেন কঙ্গনা রানাউত।

  • <p>&nbsp;১৭ সেপ্টেম্বর জন্মদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বৃহস্পতিবার ৭০ বছর সম্পূর্ণ করলেন প্রধানমন্ত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছাবার্তা জানালেন কঙ্গনা রানাউত। এক নজরে দেখেনিন সেই ভিডিও।</p>
    Video Icon

    India 17, Sep 2020, 4:49 PM

    রাতদিন অপমান সয়ে যেতে হয় প্রধানমন্ত্রীকে, মোদীর জন্মদিনের শুভেচ্ছায় এ কী বললেন কঙ্গনা

    ১৭ সেপ্টেম্বর জন্মদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বৃহস্পতিবার ৭০ বছর সম্পূর্ণ করলেন প্রধানমন্ত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছাবার্তা জানালেন কঙ্গনা রানাউত। এক নজরে দেখে নিন সেই ভিডিও।

  • undefined

    Bollywood17, Sep 2020, 2:02 PM

    'সফট পর্নস্টার'-এর তকমা উর্মিলাকে, কদর্য আক্রমণে 'কুইন' কে একহাত নিলেন নেটিজেনরা

     টুইট নিয়ে নতুন বিতর্কে আর এক ধাপ এগিয়ে গেলেন বলিউডের কুইন।  রঙ্গিলা গার্ল উর্মিলাকে সফট পর্নস্টার বলে কদর্য ভাষায় কটাক্ষ করেন কঙ্গনা। উর্মিলাকে কটাক্ষর পরই কঙ্গনাকে একহাত নিয়েছেন নেটিজেনরা। একজন দক্ষ অভিনেত্রীকে কেন  সফট পর্নস্টারের তকমা দিলেন কঙ্গনা,প্রশ্ন নেটিজেনদের।

  • <p>ನಟಿ ಆಗಬೇಕೆಂದು ಬಯಸಿದ್ದರಿಂದ ತಾನು ಮನೆಯಿಂದ ಓಡಿಹೋದೆ, ಆದರೆ ಒಂದೂವರೆ ವರ್ಷದೊಳಗೆ ಅವಳು ಮಾದಕ ದ್ರವ್ಯ ಮತ್ತು ಹಿಂಸೆಗೆ ಬಲಿಯಾದೆ ಎಂದು ನಟಿ ಹೇಳಿದರು.</p>

    Bollywood11, Sep 2020, 11:14 AM

    'কিশোরী বয়সেই ড্রাগের নেশায় আসক্ত, বেছে নিয়েছিলেন মৃত্যুকেও', ভিডিওতে সর্বনাশ ডেকে আনলেন কঙ্গনা

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। সুশান্তের মৃত্যুর তদন্তে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যোগ দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন কঙ্গনা। সম্প্রতি  টুইটে কঙ্গনা জানিয়েছেন,  রণবীর, ভিকি এরা  সকলেই নাকি নিষিদ্ধ মাদক কোকেইন-এর নেশায় আসক্ত। এবার কঙ্গনার বিরুদ্ধে পুরোনো অভিযোগ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কঙ্গনা নিজেই মাদকের নেশায় জড়িত ছিলেন। এমনকী বলিউডে পা দেওয়ার শুরুতেই কোকেনের নেশায় আসক্ত ছিলেন বলে নিজেই মুখে খুলেছিলেন। সম্প্রতি পুরোনো ভিডিও নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। শধু তাই নয়, কঙ্গনার সঙ্গে মাদক যোগ তদন্তের দায়িত্বও মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চকে দেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে। 

  • undefined

    Bollywood10, Sep 2020, 8:46 PM

    দাউদের এক ইশারায় এবার খুন হতে পারেন কঙ্গনা, রিপোর্টে বাড়ছে উদ্বেগ

    দাউদের এক ইশারাতেই খুন হয়ে যেতে পারেন কঙ্গনা। ক্রমাগত খুনের হুমকি পাচ্ছেন বলে অমিত শাহকে চিঠিতে জানান নন্দ কিশোর গুর্জর। কঙ্গনা রানাউতের উপরও হামলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন। সুশান্তের আত্মহত্যার সঙ্গে  আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ  ইব্রাহিমের যোগ খুঁজে পেয়েছিলেন।
     

  • undefined

    India 9, Sep 2020, 8:51 PM

    বিজেপি যা পারেনি তাই করে দেখাচ্ছেন কঙ্গনা, মহারাষ্ট্রের রাজনৈতিক সমীকরণ কী বদলে যাবে

    কঙ্গনা রানাউত কী এবার মহারাষ্ট্রের রাজনৈতিক সমীকরণ বদলে দেবেন। অনেকটা তেমনই ইঙ্গিত দিচ্ছে আরব সাগরের জল। কারণ কঙ্গনা রানাউত ইস্যুতে ইতিমধ্যে শিবসেনার ভূমিকা উষ্মা প্রকাশ করেছেন এনসিপি প্রধান শরদ পাওয়ার। ইতিমধ্যেই এনসিপি প্রধান শরদ পাওয়ার মরাহাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে আর সেনার নেতা সঞ্জয় রাউতের সঙ্গে বিষয়টি নিয়ে বৈঠক করবেন বলেও জানিয়েছেন। কঙ্গনা ইস্যুতে বৃহন্নুম্বাই পৌর কর্পোরেশ যে পদক্ষেপ গ্রহণ করেছে তার রীতিমত সমালোচনা করেছেন তিনি। 
     

  • undefined

    Bollywood9, Sep 2020, 5:14 PM

    ৪৮ কোটির প্রোডাকশন হাউস ভেঙে চুরমার, এই ১০ কারণেই কঙ্গনার স্বপ্নের অফিসে ভাঙচুর চালায় বিএমসি

    মহারাষ্ট্র সরকারের সঙ্গেবলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের দীর্ঘদিন ধরেই তর্জা চলে আসছে। সম্প্রতি মুম্বই টুইট নিয়ে নতুন বিতর্কে জড়িয়েছিলেন বলিউডের কুইন। এই দ্বন্দ্বের মধ্যেই আজই মুম্বই ফিরেছেন কঙ্গনা রানাউত। মুম্বইয়ে পা রাখতে না রাখতে তার স্বপ্নের প্রোডাকশন হাউস 'মণিকর্ণিকা ফিল্মস' দফতরে ভাঙচুর চালায় বিএমসি। গতকালই মুম্বইয়ের পালি হিলে কঙ্গনার প্রোডাকশন হাউসের বাইরে নোটিস ঝুলিয়ে দেয় বিএমসি। আগামী ২৪ ঘন্টার মধ্যেই তার জবাব দিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু বুধবার সকাল পর্যন্ত কোনও উত্তর না পৌঁছতেই দুপুরবেলা বুলডোজার, জেসিবি মেশিন, ক্রেন দিয়ে ভাঙা চালু শুরু করেছিল বিএমসি। এই বিশেষ ১০ কারণের জন্য কঙ্গনার স্বপ্নের প্রোডাকশন হাউস ভেঙে দেওয়া হচ্ছিল, জেনে নিন।
     

  • <p>সঞ্জয় রাউতের কথায়, কঙ্গনার যদি মুম্বই শহরকে তাঁর জন্য নিরাপদ না মনে হয় তাহলে তাঁর এই শহরে ফেরা উচিত নয়। হিমাচলেই থেকে যাওয়া উচিত।&nbsp;</p>

    Bollywood5, Sep 2020, 8:49 AM

    'কারোর বাপের ক্ষমতা থাকলে মুম্বইয়ে আসা আটকে দেখাক', চ্যালেঞ্জ ছুঁড়লেন কঙ্গনা

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন। তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। সম্প্রতি মুম্বই টুইট নিয়ে নতুন বিতর্কে জড়িয়েছে বলিউডের কুইন। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেই  বিপাকে পড়েছেন কঙ্গনা। এমনকী শিবসেনা নেতা সঞ্জয় রাউতও তাকে মুম্বইয়ে না ফেরার হুমকি দিয়েছেন। এবার তার উত্তরেই ফের টুইটে ফুঁসে উঠেছেন কঙ্গনা।

  • <p>Taking to Twitter, Kangana wrote, “I request Ranveer Singh, Ranbir Kapoor, Ayan Mukerji, Vicky Kaushik to give their blood samples for drug test, there are rumours that they are cocaine addicts, I want them to bust these rumours, these young men can inspire millions if they present clean samples @PMOIndia” she stated, tagging the PMO on Twitter.</p>

    Bollywood4, Sep 2020, 12:44 PM

    হ্যাশের নেশা কঙ্গনার জলভাত, প্রাক্তন প্রেমিক অধ্যয়নকে কোকেনের প্রস্তাব দিয়েছিলেন বলিউডের 'কুইন'

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন। তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। সুশান্তের মৃত্যুর তদন্তে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যোগ দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন কঙ্গনা। সম্প্রতি  টুইটে কঙ্গনা জানিয়েছেন,  রণবীর, ভিকি এরা  সকলেই নাকি নিষিদ্ধ মাদক কোকেইন-এর নেশায় আসক্ত। এবার কঙ্গনার বিরুদ্ধে পুরোনো অভিযোগ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কঙ্গনা নিজেই মাদকের নেশায় জড়িত ছিলেন। এমনকী কোকেনের নেশাও তিনি করতেন বলে অভিযোগ করেছিলেন প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন।
     

  • undefined

    Bollywood2, Sep 2020, 4:48 PM

    ড্রাগের নেশায় আসক্ত 'রণবীর-ভিকি-অয়ন', রক্তের নমুনা সংগ্রহ করে মাদক পরীক্ষার দাবি কঙ্গনার

    আবারও বলিউডের একাংশকে টুইটে তোপ দাগলেন কঙ্গনা। রণবীর, ভিকি এরা  সকলেই নিষিদ্ধ মাদক কোকেইন-এর নেশায় আসক্ত। প্রত্যেকের রক্তের নমুনা সংগ্রহ করে মাদক পরীক্ষার দাবি তুললেন কঙ্গনা। বলিউডের ৯৯ শতাংশ অভিনেতাই মাদকের নেশায় আসক্ত।

  • undefined

    Bollywood31, Aug 2020, 4:52 PM

    মাদক চক্রে জড়িত সন্দীপের সঙ্গে কীসের যোগ রয়েছে কঙ্গনার, ছবি ভাইরাল হতেই কটাক্ষ নেটিজেনদের

    সুশান্তের মৃত্যু তদন্তে রিয়াকে নিয়ে যখন গোটা দেশ ফুঁসছে তখনই সামনে এল বিস্ফোরক তথ্য। কঙ্গনা রানাউতও সুশান্ত মামলার মূল অভিযুক্ত সন্দীপ সিংয়ের ছবি ভাইরাল হয়েছে। সন্দীপ সিংয়ের সঙ্গে কঙ্গনার ছবি নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। কঙ্গনার সঙ্গে মাদক চক্রে জড়িত সন্দীপের কীভাবে যোগ রয়েছে, তা নিয়েই উত্তাল হয়েছে নেটদুনিয়া।
     

  • <p>ಆಲಿಯಾ ಭಟ್, ಮಹೇಶ್ ಭಟ್, ವರುಣ್ ಧವನ್, ಕರಣ್ ಜೋಹರ್ ವಿರುದ್ಧ ಕೆಂಡ ಕಾರುತ್ತಲೇ ಸಿನಿಮಾ ಜಗತ್ತಿನ ಅನೇಕ ವಿಚಾರ ಬಿಚ್ಚಿಟ್ಟಿದ್ದಾರೆ.</p>

    Bollywood27, Aug 2020, 10:17 AM

    ড্রাগের আঁতুরঘড় বলিউড,নারকোটিক্স হানা দিলেই জেল হবে 'এ-লিস্টারদের', বিস্ফোরক কঙ্গনা

    ড়সড় মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে রিয়ার, খোঁজ পেয়েছে ইডি। গতকালই সুশান্ত মামলায় যোগ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যোগ দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা।  টুইটে দাবি করেন, বলিউডে যদি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো হানা দেন তাহলে নাকি প্রথমসারির বহু তারকাই জেলে থাকবে, কঙ্গনা এই টুইট ঘিরেই জোর জল্পনা শুরু হয়েছে।
     

  • <p>সুশান্তের মৃত্যু যেন গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়ে গেল। &nbsp;প্রয়াত অভিনেতার মৃত্যুর পর থেকেই একের পর এক বোমা ফাটাচ্ছেন কঙ্গনা রানাউত।</p>

    Bollywood10, Aug 2020, 4:06 PM

    শারীরিক নির্যাতনের অভিযোগ এখন অতীত, 'নেপোটিজম' ঝড়ে কঙ্গনার পাশে প্রাক্তন প্রেমিক অধ্যয়ন

    সুশান্তের মৃত্যুর পর থেকে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। একদিকে নেপোটিজম ইস্যু অন্যদিকে কঙ্গনা রানাউতের সঙ্গে প্রভাবশালীদের জোরদার তরজা চলেছে। সুশান্ত ফ্যান থেকে সেলিব্রিটিরা  অনেকেই কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন। এহেন উত্তাল পরিস্থিতিতে কঙ্গনার সাহসীকতার প্রশংসা করেছেন  প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন। সুশান্তের মৃত্যুতে যেভাবে একের পর এক বোমা ফাটাচ্ছেন কঙ্গনা তাতেই তার সাহসকে কুর্নিশ জানিয়েছেন প্রাক্তন প্রেমিক।

  • undefined

    Bollywood5, Aug 2020, 1:13 PM

    'নোংরা রাজনীতিতে আমি নেই',সুশান্তের মৃত্যুতে আদিত্য ঠাকরেকে পাল্টা বিঁধলেন কঙ্গনা

    সুশান্তের মৃত্যু  নিয়ে টুইট করে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন কঙ্গনা রানাউত। কঙ্গনার সেই টুইট বিতর্কেই সরব হয়েছেন উদ্ধবপুত্র আদিত্য ঠাকরে। সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করে নোংরা রাজনীতি করছে এরা জানালেন আদিত্য। আদিত্য ঠাকরের এই মন্তব্য করার পরই আবারও ফুঁসে উঠেছেন কঙ্গনা।

  • undefined

    Bollywood2, Aug 2020, 8:44 AM

    মাঝরাতে গুলির তান্ডব, মুম্বই থেকেই হামলার ছক কষছে দুস্কৃতিরা, দাবি কঙ্গনার

     'এটা আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন'।  সুশান্তের মৃত্যুর পরই এই অভিযোগ এনে চাঞ্চল্য ফেলে  দিয়েছিলেন বি-টাউনে। শুধু তাই নয় সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। এবার নিজের বাড়িতেই হামলার শিকার হয়েছেন কঙ্গনা। মাঝরাতে চলছে একের পর এক গুলি।  তবে কি সুশান্তের  মৃত্যুর ঘটনায়া প্রভাবশালীদের বিরুদ্ধে মুখ খোলায় তিনি রোষের মুখে পড়েছেন, ক্রমশ  বাড়ছে জল্পনা।