কঙ্গনা রানাওয়াত  

(Search results - 7)
  • kangana ranaut

    Bollywood3, Feb 2020, 3:22 PM IST

    ভরতনট্যমের পোশাকে প্রকাশ্যে এল জয়ললিতা, নাচের ভঙ্গিতে বাজিমাত কঙ্গনার

    তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে দেখা যাবে অভিনেত্রী কঙ্গনাকে। ছবির মুখ্য চরিত্র কঙ্গনার নয়া লুক প্রকাশ্যে এসেছে। লাল-সবুজ ভরতনট্যমের নাচের  পোশাকে ধরা দিয়েছেন আম্মা। চলতি বছরের মাঝামাঝি সময়ে প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।
     

  • kangana ranawat

    India 24, Jan 2020, 2:20 PM IST

    "ধর্ষকদের সঙ্গে ওঁকেও জেলে রাখা উচিত", কার সম্পর্কে কী বললেন কঙ্গনা

    কঙ্গনা রানাওয়াতের মন্তব্য়ে বেশ আলোড়ন পড়ে যায় কারণ, যাঁর সম্পর্কে  কথাগুলো বললেন  কঙ্গনা, তিনি কিন্তু যে-সে কেউ নন সুপ্রিম কোর্টের প্রথম সারির আইনজীবী ইন্দিরা জয়সওয়াল 

  • কঙ্গনার ছবি

    Bollywood29, Nov 2019, 2:29 PM IST

    ফের বিপাকে কঙ্গনা, ছবি মুক্তির আগেই আইনি জটে 'থালাইভি'

    ছবি মুক্তির আগেই আম্মার বায়োপিক নিয়ে আইনি সমস্যায় জড়ালেন পরিচালক বিজয়। বায়োপিক ঘোষণার পর থেকেই আপত্তি জানিয়েছেন দীপা। খোদ জয়ললিতার ভাইঝি দীপা জয়কুমার ছবি নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন। আপত্তির কারণেই তিনি এবার মাদ্রাজ হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

  • কঙ্গনার ছবি

    Bollywood25, Nov 2019, 2:23 PM IST

    'মণিকণির্কা'র পর 'অযোধ্যা', প্রযোজকের ভূমিকায় কঙ্গনা

    আবারও রাম মন্দির, অযোধ্যার মতো বির্তকিত বিষয় নিয়ে তিনি ছবি বানাতে চলেছেন কঙ্গনা । ছবির নাম অপরাজিথা অযোধ্যা।বাহুবলী ফ্রাঞ্চাইজির কে ভি বিজেন্দ্র প্রসাদের হাত ধরেই তৈরি হচ্ছে ছবির গল্প। সদ্যই মুক্তি পেয়েছে তার আপকামিং ছবির 'থালাইভি'র প্রথম লুক।
     

  • কঙ্গনার ছবি

    Bollywood24, Nov 2019, 10:50 AM IST

    নয়া চমক কঙ্গনার, প্রকাশ্যে এল জয়ললিতার প্রথম লুক

    ছবিতে প্রাক্তন  মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের প্রতিটি অধ্যায় দেখানো হবে।তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে। ক্যাপ্টেন মার্ভেল খ্যাত জসন কলিন্স কঙ্গনার এই থালাইভি লুক তৈরি করেছেন।
     

  • কঙ্গনা বনাম তাপসী ফাইট

     Entertainment24, Sep 2019, 8:31 PM IST

    তু তু ম্যায় ম্যায়, কঙ্গনা বনাম তাপসী ফাইটে শোরগোল বলিউডে

    ষান্ড কি আঁখ, বিতর্কের জেরে এই ছবিই এখন সংবাদ শিরোনামে। যাদের নিয়ে তর্ক-বিতর্ক তার কেন্দ্রে রয়েছেন কঙ্গনা-তাপসী। সোশ্যাল মিডিয়া জমজমাট এই ক্যাটফাইট নিয়ে। কঙ্গনার বোন রঙ্গোলির টুইটে সরগরম বলি পাড়া। 

  • undefined

    India 26, Jul 2019, 1:47 PM IST

    ঘৃণা অপরাধ নিয়ে বুদ্ধিজীবী বনাম বুদ্ধিজীবী! অপর্ণাদের পাল্টা দিলেন কঙ্গনারা

    রামের নামে মুসলিম দলিত হত্য়া নিয়ে প্রধানমন্ত্রীকে খোলা চিঠি দিয়েছিলেন অপর্না সেনরা। দুদিন পর সেই চিঠির পাল্টা চিঠি দিলেন ৬১ জন মোদী অনুরাগী বুদ্ধিজীবী। তাঁদের মধ্যে রয়েছেন কঙ্গনা রানাওয়াত, প্রসুন যোশী, সোনাল মানসিং, মধুর ভান্ডারকররা। তাঁদের অভিযোগ অপর্ণা সেন, শ্যাম বেনেগালরা নির্বাচিত ক্ষোভ প্রদর্শন ও মিথ্যা বর্ণনা করেছেন।