কমিউনিটি  

(Search results - 7)
  • <p>Image of a Hospital</p>

    Kolkata1, May 2020, 10:52 AM

    সাগর দত্ত মেডিক্যালে করোনা আক্রান্ত ২ সাফাই কর্মী, ২০ জন চিকিৎসক সহ ৩৬ জন কোয়ারেন্টিনে

    সাগর দত্ত মেডিক্যাল কলেজের দুই সাফাই কর্মী করোনা পজিটিভ।  এই ঘটনায় হাসপাতালের ২০ জন চিকিৎসক সহ কোয়ারেন্টিনে ৩৬। বন্ধ করে দেওয়া হয়েছে, হাসপাতালের রেডিওলজি ও মেডিসিন বিভাগ।তবে রোগী পরিষেবা চালু থাকবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

  • <p>ডেথ সার্টিফিকেটে কোভিড না লেখার অর্ডার&nbsp;<br />
ফাঁস, বদলি মুর্শিদাবাদ হাসপাতালের সুপার</p>

    Kolkata30, Apr 2020, 6:11 PM

    ডেথ সার্টিফিকেটে কোভিড না লেখার অর্ডার ফাঁস, বদলি মুর্শিদাবাদ হাসপাতালের সুপার

    সোশ্য়াল মিডিয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের নির্দেশিকা ফাঁস হওয়ার পরই বদলি করা হল জেলা হাসপাতালের সুপারকে। বর্তমানে ওই জায়গায় পাঠানো হয়েছে শর্মিলা মল্লিককে। হাসপাতালের সুপার ডক্টর দেবেশ সাহাকে পাঠানো হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের অ্যানাস্থেশিয়া বিভাগের অধ্যাপক হিসেবে। জানা গিয়েছে,ওই হাসপাতালেরই কমিউনিটি মেডিসিন বিভাগের অধ্যাপক ছিলেন ডক্টর শর্মিলা।
     

  • যাদবপুর বিশ্ববিদ্য়ালয়ের ছবি

    Kolkata31, Mar 2020, 11:43 AM

    লকডাউনে পেট ভরে খিচুড়ি, জনসেবায় কমিউনিটি কিচেন চালু যাদবপুর বিশ্ববিদ্যালয়ে

    শহরের অসহায়- দুঃস্থদের মুখে খাবার তুলে দিচ্ছে যাদবপুর পড়ুয়ারা। বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসেই তৈরি হয়েছে এই  '‌কমিউনিটি কিচেন'। এই  '‌কমিউনিটি কিচেন' প্রায় ১২০ জনের খিচুড়ি রান্না করা হয়েছে। সেইসঙ্গে বিশ্ববিদ্যালয়ের ল্যাবে চলছে হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক তৈরি।
     

  • undefined

    Kolkata25, Mar 2020, 9:49 AM

    দিদির পাশে দাদা, করোনা যুদ্ধে সামিল হবে ইডেন

    করোনা মোকাবিলায় আগেভাগেই প্রস্তুত থাকছে রাজ্য় সরকার। হাসপাতালে বেডের অভাব হলে বিয়েবাড়ি, কমিউনিটি হল এমনকী স্টেডিয়ামকেও বানানো হতে পারে অস্থায়ী কোয়রান্টিন সেন্টার। মঙ্গলবারই এই ঘোষণা করেছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। এবার করোনা যুদ্ধে মুখ্য়মন্ত্রীর পাশে দাঁড়ালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারকে সৌরভ জানিয়েছেন, দিদি বললেই ইডেন গার্ডেন্সের দরজা খুলে দেবেন তিনি। 
     

  • undefined

    Kolkata24, Mar 2020, 9:59 PM

    করোনার আশঙ্কায় আগাম বন্দোবস্ত, বিয়েবাড়ি,স্টেডিয়াম নেওয়ার নির্দেশ মমতার

    রাজ্য়ে নিত্যদিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বেগতিক দেখে আগেই হাসপাতালে আলাদা করে বেডের ব্য়বস্থা করেছে রাজ্য় সরকার। আশঙ্কা তাতেও শঙ্কা কাটছে না। তাই বিপত্তি এড়াতে বিয়ে বাড়ি, কমিউনিটি হল এমনকী স্টেডিয়ামও নিয়ে রাখতে চলেছে রাজ্য় সরকার। মঙ্গলবার তেমনই জানিয়েছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়।

  • ফ্য়াশন শো-এর ছবি

    Kolkata2, Mar 2020, 3:21 PM

    মাটির অনুভবে ডানা মেলল ফ্য়াশন, রামধনুর রঙে রাঙা হল রবিবাসরীয় সন্ধ্য়া

     এলজিবিটি কমিউনিটির মানুষদের নিয়ে শহরে ফ্য়াশন শো। 'রেইবো সানডে'-তে শহর মাতালো দেবারতি-র 'সাঁঝবাতি'।  সোশ্য়াল ট্য়াবুকে ভেঙে ফ্য়াশন-র নতুন দৃষ্টিকোণ তৈরি হল। রক্তজবা, মেকাপেও মাটির ছোঁওয়া সঙ্গে সুতির পোশাক ।  

  • জীব-জন্তুদের ছবি

    Kolkata16, Feb 2020, 4:52 PM

    আহারে-মিউজিকে মন ভরাবে সেলেবরা, উপার্জনের অর্থ যাবে জীব-জন্তুদের উপকারে

     শহরে অভিনব অনুষ্ঠানের আয়োজন করেছে 'হোপ'। যেখানে আহারে-মিউজিকে মন ভরাবে সেলেবরা। উপার্জনের পুরো অর্থ যাবে জীব-জন্তুদের উপকারে। নগদ টাকা, ওষুধ, কম্বল অনুদানও করা যাবে এখানে।