করণ জোহর  

(Search results - 33)
  • <p>অন্যদিকে ভিকি কৌশল জানান, "আমি যে কখন দেশের সবচেয়ে বড় ড্রাগ অ্যাডিক্ট হয়ে পড়েছি নিজেও জানি না।" করণের কথায়, কেউ যযদি নেশা করে থাকত তাহলে তিনি কখনই ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেন না। &nbsp;&nbsp;</p>

    Bollywood17, Sep 2020, 8:14 AM

    রমরমিয়ে চলছে 'ড্রাগ পার্টি'র আসর, করণ-এর কুকীর্তি ফাঁস করে অভিযোগ দায়ের NCB-তে

    যতদিন এগোচ্ছে ততই যেন সুশান্তের মৃত্যুজট ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড় রাঘববোয়ালদের নামও ফাঁস করেছে রিয়া। ফের বিপাকে বলিউডের হেভিওয়েট পরিচালক-প্রযোজক করণ জোহর। দেদার চলছে নিষিদ্ধ মাদকের আসর। সেখানেই রয়েছে বলিউডের এ-লিস্টাররা।পুরোনো ভিডিও নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। এরই মধ্যে দিল্লির প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং শিরসা  এনসিবি-র কাছে করণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

  • undefined

    Bollywood8, Sep 2020, 9:41 AM

    কেরিয়ার ধ্বংস করে দিয়েছে 'আমির-করণরা', বলিউডের 'মুভি মাফিয়া'-কে একহাত নিলেন ফয়সল

    পরিবারের বিরুদ্ধেই বিস্ফোরক মন্তব্য করেছেন আমির খানের ভাই ফয়সল খান। ঘর বন্দী করা থেকে জোর করে ওষুধ খাওয়াতো তার পরিবার। বলিউডের 'মুভি মাফিয়া' করণ জোহরকেও তিনি একহাত নিয়েছেন। আমিরের ৫০ তম বার্থ-ডে পার্টিতে সকলের সামনে হেনস্তা করেছিলেন করণ জোহর।

  • <p>এরপরই করণ মালাইকার পা টেনে বলে, 'আপনিও ভাবেন'।&nbsp;</p>

    Bollywood26, Aug 2020, 1:41 PM

    মালাইকার 'নিতম্ব' হার মানাচ্ছে এই মার্কিন পপ তারকাকেও, 'টুডলস' ভিডিওতেই চমক বলি ফ্যাশনিস্তার

    ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। । লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা। সম্প্রতি মালাইকা আরোরারও বেশ কিছু পুরোনো ছবি ভাইরাল হয়েছে, যেখানে ফ্যাশন আইকন মালাইকা নিজের  নিতম্বের সঙ্গে মার্কিন পপস্টার বিয়ন্সকেও টেক্কা দিচ্ছেন। বলি ফ্যাশনিস্তা মালাইকার এই ছবি দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। 
    বিনোদনের রসদ জোগাতে মালাইকার টুডলস ভিডিওই এখন নেটদুনিয়ার হটকেক। একনজরে দেখে নিন মালাইকার হটকে 'নিতম্ব'র একঝলক।

  • undefined

    Bollywood3, Aug 2020, 11:01 AM

    গুঞ্জন সাক্সেনা থেকে বাদ পড়ল প্রযোজক করণে নাম, ছবি বয়কটের ভয়েই কি এই সিদ্ধান্ত

    বলিউডে পা রাখার পর খুব একটা উল্লেখযোগ্য অভিনয় করে সকলের নজরের কেন্দ্রে আসতে পারেননি জাহ্নবী কাপুর। করণ জোহারের প্রযোজনাতে ধড়ক ছবি থেকেই শুরু শ্রীদেবী কন্যার পথ চলা।

  • <p style="text-align: justify;">సుశాంత్ సింగ్ రాజ్‌పుత్ ఆత్మహత్య బాలీవుడ్‌ లో ఇప్పటికీ ప్రకంపనలు సృష్టిస్తూనే ఉంది. ఇండస్ట్రీలోని నెపోటిజం (వారసత్వం) కారణంగానే సుశాంత్ ఆత్మహత్య చేసుకున్నాడని. ఇండస్ట్రీ పెద్దలు కొందరు మాఫియాగా మారి ఎలాంటి బ్యాక్‌గ్రౌండ్‌ లేకుండా ఇండస్ట్రీలోకి వచ్చేవారిని వేదిస్తున్నారిన ఆరోపణలు వినిపించాయి.</p>

    Bollywood28, Jul 2020, 10:47 AM

    এবার পালা করণের, সুশান্তের মৃত্যু তদন্তে পুলিশি জেরার মুখে পরিচালক

    যতদিন এগোচ্ছে ততই যেন সুশান্তের মৃত্যুজট ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। একের পর এক প্রভাবশালীদের বয়ানও রেকর্ড করছে মুম্বই পুলিশ। গতকালই পরিচালক মহেশ ভাটের বয়ান রেকর্ড করেছে পুলিশ। এবার পালা পরিচালক করণ জোহরের।  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার করণকে সমন পাঠাল মুম্বই পুলিশ। গতকালই করণের ম্যানেজারকে ডেকে পাঠিয়েছিল পুলিশ। তখনই জানা গেছে, প্রয়োজনে করণ জোহরকেও তদন্তের স্বার্থে ডাকতে পারেন তদন্তকারী আধিকারিকরা। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে এই সপ্তাহেই করণের বয়ান রেকর্ড করবে পুলিশ। খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছে। আদৌ কি সুবিচার মিলবে সুশান্তের, সেদিকে তাকিয়ে গোটা দেশ। 

  • <p>করণের বিরুদ্ধে সোচ্চার হতেই শুরু হয়েছে তাঁকে নিয়ে ট্রোল তৈরি করা। অস্রাব্য ভাষায় অপমান করা। বাদ যায়নি তাঁকে ব্যক্তিগত মেসেজে হুমকি দেওয়াও। সোশ্যাল মিডিয়ায় সাংঘাতিক রোষে পড়ে অবশেষে টুইটার থেকে আনফলো করে দিয়েছেন একাধিক বলিউড ব্যক্তিত্বদের।&nbsp;</p>

    Bollywood27, Jul 2020, 10:18 AM

    সাংবাদিকের বিস্ফোরক তথ্যে বেরিয়ে এল করণ-এর কুকীর্তি, হুমকি ফোনের বিস্ফোরক তথ্য ফাঁস নেটদুনিয়ায়

    সুশান্তের মৃত্যুর পর চারিদিকে শুধু একটাই শব্দ  'স্বজনপোষণ'। তার মৃত্যুতে যেন বি-টাউনের  অন্ধকার দিকগুলি আরও প্রকাশ্যে চলে এসেছে।  এছাড়াও করণ জোহর থেকে বনশালি সকলেই যেন শিরেনামের শীর্ষে। ভুঁয়ো কথা ছড়ানোয় একাধিকবার  অভিযোগ উঠেছে করণের বিরুদ্ধে। সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা এবার মুখ খুললেন গ্ল্যামারের পিছনের বাস্তব নিয়ে। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কোনও পুরস্কারের জন্য কেন মনোনীত হয়নি করণ এর ছবি 'মাই নেম ইজ খান'?  এই কারণের জন্যই একপ্রকার ফোনে হুমকি দিয়েছিলেন ছবির পরিচালক করণ জোহর। এবার প্রযোজক করণের পর্দাফাঁস করলেন বর্ষীয়ান সাংবাদিক।
     

  • <p>সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড় &nbsp;চলছে গোটা বিশ্ব সহ সোশ্যাল মিডিয়া। &nbsp;তার মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।&nbsp;</p>

    Bollywood26, Jul 2020, 10:52 AM

    'ঠাকরের প্রিয় বন্ধু করণ, তাই ডাকা হচ্ছে না সুশান্তের মৃত্যুর তদন্তে', বিস্ফোরক কঙ্গনা

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে এক প্রকার সোশ্যাল মিডিয়ায় নেপোটিজম নিয়ে ঝড় ওঠে। সকলেই একযোগ বলিউডের অন্দর মহল নিয়ে একাধিক প্রশ্ন তোলে, ঠিক কেন, কীভাবে বহিরাগতরা জায়গা করতে পারছে না বিটাউনে তা নিয়েও ওঠে একাধিক প্রশ্ন। যা নিয়ে প্রথম থেকেই নেটমহলে সরব হয়েছেন কঙ্গণা রানাওয়া। এবার আরও এক বিস্ফোরক মন্তব্য করলেন কুইন। 

  • undefined

    Bollywood25, Jul 2020, 6:49 PM

    'কঙ্গনার সাফল্যে হিংসা জ্বলছে বলিউডের একাংশ', রুখে দাঁড়ালেন বিহারি বাবু

    নেপোটিজম নিয়ে কঙ্গনার পাশে এগিয়ে এলেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা। শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষীর নামও উঠে এসেছিল কঙ্গনার অভিযোগে। কিন্তু কোনও কিছুরই তোয়াক্কা না করে তিনি কঙ্গনাকে সাপোর্ট দিচ্ছেন। নাম না নিয়ে করণ জোহরকেও একহাত নিলেন খামোশ অভিনেতা।
     

  • undefined

    Bollywood16, Jul 2020, 10:43 AM

    কোটিপতি হওয়া সত্ত্বেও কেন এখনও ভাড়া বাড়িতে থাকেন ক্যাটরিনা, করণ এর শো-তে ফাঁস করেছিলেন নিজেই

    ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আজ ৩৭ শে পা দিলেন ক্যাট। কোটিপতি হওয়া সত্ত্বেও এখনও  ভাড়া বাড়িতে থাকেন ক্যাটরিনা। ২০০৩ সাল থেকে বর্তমান ২০২০ অর্থাৎ ১৭ বছরেও নিজের মালিকানা গড়ে তুলতে সক্ষম হননি ক্যাট। এখনও মুম্বইয়ের ভাড়া বাড়িতেই থাকেন। কিন্তু এমনটা কেন, উঠছে একাধিক প্রশ্ন। করণ জোহরের চ্যাট শো-তে এর আসল কারণ জানিয়েছিলেন ক্যাট, জানলে অবাক হবেন।

  • <p>Prabhas was once invited in Karan Johar's show Koffee with Karan where Karan asks Prabhas if he is currently dating, to which the actor says ‘no’.</p>

    Bollywood15, Jul 2020, 6:40 PM

    ভুয়ো সম্পর্ক ছড়ানোর অভিযোগে ফের কাঠগড়ায় করণ, কড়া ভাষায় কি জবাব দিয়েছিলেন 'বাহুবলি'

    সুশান্তের মৃত্যুর পর চারিদিকে শুধু একটাই শব্দ  'স্বজনপোষণ'। তার মৃত্যুতে যেন বি-টাউনের  অন্ধকার দিকগুলি আরও প্রকাশ্যে চলে এসেছে।  এছাড়াও করণ জোহর থেকে বনশালি সকলেই যেন শিরেনামের শীর্ষে। সম্প্রতি কফি উইথ করণ-এর একটি পুরোনো সাক্ষাৎকার প্রকাশ্যে এসেছে। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। চ্যাট শো-তে সকলকে নেমে তাদের প্রশ্নের জালে বিদ্ধ করে ভুয়ো করার অভিযোগ একাধিকবার উঠেছে করণের বিরুদ্ধে। বাহুবলি খ্যাত অভিনেতা প্রভাস ও অনুষ্কা শেট্টির  সম্পর্ক নিয়ে ভুয়ো গসিপ ছড়িয়েছিলেন করণ। প্রকাশ্যেই কী জবাব দিয়েছিলেন অভিনেতা, জানুন বিশদে।

  • <p style="text-align: justify;">ముఖ్యం గా కరణ్ జోహార్‌, సల్మాణ్ ఖాన్‌, మహేష్‌ భట్‌ లాంటి వారి మీద తీవ్ర స్థాయిలో విమర్శలు వినిపించాయి. అయితే తాజాగా ఈ విషయంలో కరణ్ జోహార్‌ సన్నిహితుడు స్పందించాడు. తనపై వస్తున్న ఆరోపణలతో కరణ్ జోహార్ తీవ్ర మానసిక వేదనకు గురయ్యాడని వెల్లడించారు. బాలీవుడ్ హంగామాకు ఇచ్చిన ఇంటర్వ్యూలో కరణ్ స్నేహితుడు ఆసక్తికర విషయాలను వెల్లడించాడు.</p>

    Bollywood9, Jul 2020, 3:11 PM

    'সুশান্তের মৃত্যুর মামলা খারিজ হলেও এর শেষ দেখে ছাড়ব', ক্ষুব্ধ সুরে সাফ জানালেন আইনজীবী

    ১৪ জুন বলিউডের সেই কালো দিন। কোনও কিছু বোধগম্য হওয়ার আগেই যেন সবটা শেষ হয়ে গেল। শুধু কেন? এই প্রশ্নটাই যেন মুখ থেকে সড়ছে না তার মৃত্যুর এতদিন পরই। সত্যিই কি মানসিক চাপ থেকেই  আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য। সুশান্তের মৃত্যুর সঙ্গে নাম জড়িয়েছিল সলমন খান, করণ জোহর, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালিদের বিরুদ্ধে। সম্প্রতি তাদের বিরুদ্ধে হওয়া মামলা খারিজ করে দিল আদালত। তবে বিচারপতি মামলা খারিজ করে দিলেও থেমে থাকবেন না আইনজীবী সুধীর কুমার ওঝা। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন,  এই মামলা খারিজ হলেও তিনি উচ্চতর আদালতে আবেদন করবেন। শুধু তাই নয়, এর শেষ দেখে ছাড়বেন।

  • undefined

    Bollywood9, Jul 2020, 11:58 AM

    সুশান্তের মৃত্যুর পর হাসিমুখে ক্যামেরার সামনে পোজ করণ-এর, ফের নেটিজেনদের কটাক্ষের মুখে পরিচালক

    গত ৮ জুলাই প্রয়াত ঋষি কাপুরের স্ত্রী নীতু সিং -এর জন্মদিন ছিল। জন্মদিনের মূল আকর্ষণ ছিল পরিচালক করণ জোহর। জন্মদিনের ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম ক্যামেরার সামনে দেখা গেল করণ জোহরকে।

  • undefined

    Bollywood4, Jul 2020, 5:20 PM

    'সেক্স ও ওয়ার্কআউট' সলমনের চাই-ই চাই, গোপন সত্য ফাঁসের পর কী করেছিলেন ভাইজান

    বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমনকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন। সঙ্গীতা বিজলানি থেকে শুরু করে ঐশ্বর্য, ক্যাটরিনা, জ্যাকলিন, ইউলিয়া সহ বি-টাউনের তাবড় তাবড় অভিনেত্রীরা তার প্রেমে হাবুডুবু খেয়েছেন। লাভ লাইভ নিয়ে চর্চা হলেও সলমনের গোপন রহস্য  অনেকেরই অজানা। এমন দুটো কাজ যা নাকি একমাসও না করে থাকতে পারেন না সলমন, জানলে অবাক হবেন।    

  • <p>করণকে আক্রমণ করার কোনও সুযোগই ছাড়েন না কঙ্গণা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যেহেতু করণকেই দুষছে গোটা সাইবার দুনিয়া। একই ভাবে তাঁকে দোষারোপ করেছেন কঙ্গনাও।</p>

    Bollywood2, Jul 2020, 6:22 PM

    'মুভি মাফিয়া' বলে করণকে তোপ কঙ্গনার, অক্ষয়ের সিদ্ধান্তে ভূয়সী প্রশংসা জানালেন টুইটারে

    একদিকে নেপোটিজম ইস্যু অন্যদিকে করণ জোহরকে নিয়ে জোরদার তরজা চলছে। সিনেমাপ্রেমী থেকে সেলিব্রিটি সকলেই করণ জোহরকে বয়কট করছেন। করণ জোহরকে মুভি মাফিয়া বলেও উল্লেখ করেছেন কঙ্গনা। করণ জোহরের ধর্মা প্রোডাকশনকে বাদ দিয়েই অক্ষয় কুমার তার নতুন সিনেমা বানাচ্ছেন।

  • <p>सुशांत सिंह राजपूत की आत्महत्या के बाद इंडस्ट्री में भाई-भतीजावाद को लेकर मामले गरमा गया है। करन जौहर, सलमान खान, संजय लीला भंसाली, यशराज फिल्म्स, भूषण कुमार सहित अन्य पर लोग जमकर भड़ास निकाल रहे हैं। इनमें सबसे ज्यादा करन जौहर पर निशाना साधा जा रहा है।&nbsp;</p>

    Bollywood24, Jun 2020, 3:23 PM

    'ঐশ্বর্যর নাম নেই কেন', শো চলাকালীন করণকে পাল্টা প্রশ্নের মুখে ফেললেন অক্ষয়

    সুশান্তের মৃত্যুর পর চারিদিকে শুধু একটাই শব্দ  'স্বজনপোষণ'। তার মৃত্যুতে যেন বি-টাউনের  অন্ধকার দিকগুলি আরও প্রকাশ্যে চলে এসেছে। স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হয়েছে 'খান' দান। এছাড়াও করণ জোহর থেকে বনশালি সকলেই যেন শিরেনামের শীর্ষে। সম্প্রতি কফি উইথ করণ-এর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। যেখানে অক্ষয় কুমারের কথার জালে নিজেই ফেঁসেছেন করণ জোহর।