করণ জোহার  

(Search results - 60)
  • अजय और काजोल के बीच फिल्‍म के सेट पर ही दोस्‍ती बढ़ी थी। फिर दोनों एक-दूसरे को डेट करने लगे। दिलचस्‍प बात यह है कि ना तो अजय और ना ही काजोल ने कभी एक-दूसरे को प्रपोज किया। प्‍यार में सब अपने आप होता गया। दोनों एक-दूजे की आंखों की भाषा समझते थे।

    Bollywood5, Aug 2020, 6:55 PM

    জনপ্রিয় অনুষ্ঠানে অজয়কে জুতো ছুঁড়ে মারার কথা বলেন কাজল, নিন্দায় গর্জে ওঠে দেশবাসী

    মনে যা রয়েছে তাই নিমেষে শব্দের মাধ্যমে বেরিয়ে আসে কাজলের। কোনও ফিল্টার নেই কাজলের চরিত্রে। ক্যামেরার সামনে এবং ক্যামেরার পিছনে তিনি একই রকম। এমনটা তিনি নিজেও মানেন। একবার এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছিলেন, কাজলের মন কাচের মত পরিষ্কার। কাজলের কথায় কোনও দুরকম বার্তা নেই। চিরকালই স্পষ্টবক্তা তিনি। এমনকি নিজের সাক্ষাৎকারেও তিনি কোনও জটিল প্রশ্নের উত্তর অত্যন্ত সহজভাবেই দিয়ে থাকেন। তাঁর এই নো ফিল্টার আচরণেই অবাক হয়েছিল নেটিজেনরা।  

  • <p>সাইকেল থেকে পড়ে স্মৃতিশক্তি হারিয়ে দিশেহারা কাজল, অজয়ের সাহায্যে নতুন করে বাঁচতে শিখলেন নায়িকা</p>

    Bollywood5, Aug 2020, 1:05 PM

    সাইকেল থেকে পড়ে স্মৃতিশক্তি হারিয়ে দিশেহারা কাজল, অজয়ের সাহায্যে নতুন করে বাঁচতে শিখলেন নায়িকা

    চলছিল কুছ কুছ হোতা হ্যয় ছবির শ্যুটিং। ইয়ে লড়কি হ্যয় দিওয়ানি গানে একটি সাইকলিংয়ের দৃশ্য ছিল। যার জেরে ঘটে দুর্ঘটনা। সাইকেল থেকে সজোরে পড়ে মুখে মাথায় আঘাত লাগে তাঁর। নিমেষের মধ্যে সংজ্ঞা হারান কাজল। ডাক্তার ডাকতেই জ্ঞান আসে ঠিকই তবে কিছুই মনে নেই তাঁর। ভুলে গিয়েছিলেন নিজেকেও। পরিবার, মা, বাবা, নিজের পরিচয়, তিনি যে একজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সবকিছুই তাঁর কাছে তখন অজানা। এভাবেই ছিলেন কয়েকদিন। এই কয়েকদিন তাঁর কেবল মনে ছিল একটি মানুষের কথা। 
     

  • Bollywood3, Aug 2020, 11:01 AM

    গুঞ্জন সাক্সেনা থেকে বাদ পড়ল প্রযোজক করণে নাম, ছবি বয়কটের ভয়েই কি এই সিদ্ধান্ত

    বলিউডে পা রাখার পর খুব একটা উল্লেখযোগ্য অভিনয় করে সকলের নজরের কেন্দ্রে আসতে পারেননি জাহ্নবী কাপুর। করণ জোহারের প্রযোজনাতে ধড়ক ছবি থেকেই শুরু শ্রীদেবী কন্যার পথ চলা।

  • <p>সুশান্তের মৃত্যু তদন্তে বয়ান দিলেন মহেশ ভাট, থানার সামনে পাপারাৎজীর ক্যামেরায় পরিচালক</p>

    Bollywood27, Jul 2020, 3:57 PM

    সুশান্তের মৃত্যু তদন্তে বয়ান দিলেন মহেশ ভাট, থানার সামনে পাপারাৎজির ক্যামেরায় পরিচালক

    অবশেষে খানিক স্বস্তি নেটিজেনদের। জেরার জন্য শীঘ্রই ডাকা হল মহেশ ভাটকে।  করণ জোহার এবং মহেশ ভাটকে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সম্প্রতি নিশ্চিত করেছিলেন, মুম্বই পুলিশের পক্ষে থেকে অতি শীঘ্রই ডাকা হবে মহেশ ভাটকে। নিশ্চিত করার পরই স্যান্টাক্রুজ থানায় দেখা দিলেন মহেশ ভাট। থানার সামনে তাঁকে দেখে প্রায় ঝাঁপিয়ে পড়ে পাপারাৎজি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক মাস শেষ হতে চলল, বিপ্লবীরা এখনও অনড়। সুশান্তের মৃত্যু মুম্বই পুলিশ আত্মহত্যা হিসেবে ঘোষণা করলেও, ভক্তরা সহ জনা কয়েক তারকারও আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। 

  • <p>অবশেষে স্বস্তি দেশাবাসীর, মহেশ ভাট-করণ জোহারকে জেরার জন্য ডাক</p>

    Bollywood26, Jul 2020, 7:09 PM

    অবশেষে স্বস্তি দেশাবাসীর, মহেশ ভাটকে জেরার জন্য ডাক, নিস্তার নেই করণেরও

    অবশেষে উৎসবে মাতার চেষ্টায় নেটিজেনরা। জেরার জন্য শীঘ্রই ডাকা হবে করণ জোহার এবং মহেশ ভাটকে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সম্প্রতি নিশ্চিত করেছেন, মুম্বই পুলিশের পক্ষে থেকে অতি শীঘ্রই ডাকা হবে  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক মাস শেষ হতে চলল, বিপ্লবীরা এখনও অনড়। সুশান্তের মৃত্যু মুম্বই পুলিশ আত্মহত্যা হিসেবে ঘোষণা করলেও, ভক্তরা সহ জনা কয়েক দেশাবাসীরা আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। তারা সহ গুটি কতক তারকারাও ব্যক্ত করেছেন, সুশান্তকে মানসিক অবসাদে ঠেলে দেওয়ার কারণ হিসেবে দায়ী বলিউডের মাফিয়া গ্যাং। 

  • <p>বাবা-মেয়ের রহস্যজনক পোস্ট, সুশান্তের মৃত্যু নিয়ে কি অবশেষে মুখ খুললেন আলিয়া এবং মহেশ ভাট </p>

    Bollywood26, Jul 2020, 6:32 PM

    সুশান্ত মৃত্যু তদন্ত, পুলিশের সমন পেলেন মহেশ ভাট, ডাকা হতে পারে করণ জোহারকেও

    সুশান্ত সিং রাজপুত কেসে দেড় মাসের মধ্যে জেরা করা হয়েছে ৩৭ জনকে। মুম্বই পুলিশ এখনও চালিয়ে যাচ্ছে তদন্ত। সুশান্তের পরিবারের সদস্য থেকে শুরু করে তাঁর মনোবিদ, সকলেই পেয়েছেন ডাক।

  • <p>সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী </p>

    Bollywood22, Jul 2020, 1:55 PM

    সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী

    সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে কতখানি অরাজকতা হয়েছে। সেই নিয়ে নানা তথ্য খুঁজে বের করার চেষ্টায় নেটিজেনরা। যে বা যাঁরা তাঁর সঙ্গে কাজ করতে নাকোচ করেছিলেন এবং তাঁকে ছবি থেকে বিতারিত করেছিলেন তাঁদের প্রতি ফুঁসছে গোটা দেশ। করণ জোহার, সলমন খান, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর সহ একাধিক বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে সরব হয়েছে নেটিজেন। এবার সেই তালিকায় জুড়ল বঙ্গতনয়া রানি মুখোপাধ্যায়। তিনিও নাকি সুশান্তের সঙ্গে কাজ করতে নাকোচ করেছিলেন। 

  • <p>মা-কে ধর্ষণের ও যময সন্তানদের খুনের হুমকি, কড়া আইনি পদক্ষেপ নিতে চলেছেন করণ জোহার</p>

    Bollywood21, Jul 2020, 11:07 PM

    যমজ সন্তানদের খুন ও মা-কে ধর্ষণের হুমকি, কড়া আইনি পদক্ষেপ নিতে চলেছেন করণ জোহার

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক মাস শেষ হতে চলল, বিপ্লবীরা এখনও অনড়। সুশান্তের মৃত্যু মুম্বই পুলিশ আত্মহত্যা হিসেবে ঘোষণা করলেও, ভক্তরা সহ জনা কয়েক দেশাবাসীরা আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। তারা সহ গুটি কতক তারকারাও ব্যক্ত করেছেন, সুশান্তকে মানসিক অবসাদে ঠেলে দেওয়ার কারণ হিসেবে দায়ী বলিউডের মাফিয়া গ্যাং। এই গ্যাংয়ের মধ্যে শীর্ষেই নাম রয়েছে করণ জোহারের। নিজের প্রযোজনা সংস্থা থেকে সুশান্তকে ব্যান করা, বিভিন্ন ছবি থেকে তাঁকে সরিয়ে কোনও তারকার ছেলেকে দিয়ে দেওয়ার অভিযোগও উঠেছে করণের বিরুদ্ধে।

  • <p>করণের তরফ থেকে কোনও নিশ্চিত খবরও প্রকাশ করা হয়নি। তবে সূত্রের খবর করণ জোহার মামি থেকে পদত্যাগ করছেন। স্মৃতি কিরণকে ইমেল করে নিজের পদত্যাগের ইচ্ছাপ্রকাশ করেছেন। </p>

    Bollywood19, Jul 2020, 11:16 PM

    'এতই যদি ইন্ডাস্ট্রির সবাই অত্যাচার করে, তাহলে ছেড়ে চলে যাও', বিস্ফোরক ভিডিও করণের

    করণ জোহারের জীবন এখন ঘৃণা এবং ট্রোলেই ভরে গিয়েছে। এসব থেকে নিজেকে বাঁচাতে সোশ্যাল মিডিয়া থেকে খানিক দূরে সরে গিয়েছেন। খুলেছেন নতুন প্রাইভেট প্রোফাইল। তবুও সোশ্যাল মিডিয়ায় পিছু ছাড়ল না তাঁর। ফের তাঁর পুরনো ভিডিওতে চটল সুশান্ত-ভক্তরা।

  • <p style="text-align: justify;">సుశాంత్ సింగ్ రాజ్‌పుత్ ఆత్మహత్య బాలీవుడ్‌ లో ఇప్పటికీ ప్రకంపనలు సృష్టిస్తూనే ఉంది. ఇండస్ట్రీలోని నెపోటిజం (వారసత్వం) కారణంగానే సుశాంత్ ఆత్మహత్య చేసుకున్నాడని. ఇండస్ట్రీ పెద్దలు కొందరు మాఫియాగా మారి ఎలాంటి బ్యాక్‌గ్రౌండ్‌ లేకుండా ఇండస్ట్రీలోకి వచ్చేవారిని వేదిస్తున్నారిన ఆరోపణలు వినిపించాయి.</p>

    Bollywood16, Jul 2020, 10:34 AM

    সুশান্তের মৃত্যুতে কোণ ঠাঁসা করণ, সোশ্যাল মিডিয়ায় নতুন অ্যাকাউন্ট খুলে ফিরছেন ছন্দে

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের নিশানাতে রয়েছেন করণ জোহার। একের পর এক অভিযোগের তীর তাঁর দিকে। কেন সুশান্তকে নিয়ে এত ব্যঙ্গ, একের পর এক সোশ্যাল মিডিয়া তোপ সহ্য করতে না পেরে নেট দুনিয়া থেকে সরে ছিলেন করণ। তবে বেশি দিনের জন্য নয়, আবারও অ্যাকাউন্ট খুলে এলেন প্রকাশ্যে...

  • Bollywood15, Jul 2020, 12:09 PM

    'রবতাতে সুশান্তের সঙ্গে কোনও রসায়ন ছিল', করণের ব্যঙ্গের সাফ জবাব কৃতির সোশ্যাল মিডিয়া

    সুশান্তের সঙ্গে রসায়ন কী আদেও ছিল! প্রশ্ন তুলেছিল করণ জোহার। কৃতি স্যাননকে কে এক সাক্ষাৎকারে করণ প্রশ্ন করেছিলেন কার্তিক না সুশান্ত, কার সঙ্গে কৃতির বন্ডিং ভালো, কৃতি উত্তরে জানাতে চেয়েছিলেন সুশান্ত। কিন্তু কথার পৃষ্টে ব্যঙ্গের সুরে করণ বলেছিলেন রাবতাতে রসায়ন ছিল! উত্তর মিলছে আজ কৃতির সোশ্যাল মিডিয়ার পাতায়। 

  • <p style="text-align: justify;">అయితే ఈ విమర్శలపై కరణ్ ఎందుకు మౌనంగా ఉన్నాడో కూడా వెల్లడించాడు. ప్రస్తుతం ప్రజల్లో ఆవేశం కారణంగా తాను ఏది మాట్లాడినా మరిన్ని విమర్శలకు కారణమవుతుందని, అందుకే లాయర్‌ సలహా మేరకు కరణ్‌ మౌనంగా ఉన్నట్టుగా తెలిపాడు. ప్రస్తుతం కరణ్ పరిస్థితి మాట్లాడేట్టు లేదని, మానసికంగా కుంగిపోతూ ఏడుస్తూనే ఉన్నాడని వెల్లడించాడు.</p>

    Bollywood13, Jul 2020, 1:27 PM

    কোভিড পজিটিভ করণ জোহার, চাঞ্চল্য ছড়াল ভুয়ো টুইটে

    বচ্চন পরিবারে জাঁকিয়ে বসেছে করোনা। একে একে বচ্চন পরিবারের সদস্যরা অসুস্থ হয়ে পড়তেই তাঁরা প্রকাশ্যে এনেছেন করোনা আক্রান্ত হওয়ার খবর। শনিবার অমিতাভ বচ্চনের টুইট ঘিরে চাঞ্চল্য ছড়ায়। বিগ বি টুইটে জানান যে তিনি করোনা আক্রান্ত। তার কিছুক্ষণ পরই অভিষেক বচ্চনও টুইট করে জানান যে তিনিও সংক্রমিত হয়েছেন একই ভাইরাসে। এই খবরে রেশ কাটতে না কাটতেই ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা বচ্চনের কোভিড পজিটিভের খবর প্রকাশ্যে আসে। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করে চলেছে গোটা দেশ। এরই মাঝে করণ জোহারের কোভিড পজিটিভ হওয়ার ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে চারিদিকে। 

  • <p>'তুমি কোনওদিন শুধরাবে না, মানসিক অবসাদ নাটক ছিল', ফের স্বজনপোষণের ধ্বজা ওড়ালেন করণ</p>

    Bollywood11, Jul 2020, 8:13 PM

    'তুমি কোনওদিন শুধরাবে না, মানসিক অবসাদ নাটক ছিল', ফের স্বজনপোষণের ধ্বজা ওড়ালেন করণ

    স্বজনপোষণ এবং করণ জোহার। একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলে তাঁরা। স্টারকিড ছাড়া আর কাউকে কখনও বলিউডে সুযোগই করে দেননি পরিচালক তথা প্রযোজক। এমনই অভিযোগ প্রথম এনেছিলেন অভিনেত্রী কঙ্গনা রনাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণের বিরুদ্ধে স্বজনপোষণ নিয়ে সোচ্চার হয় গোটা দেশ। এমন মানুষ হয়তো গোনাগুন্তি যারা করণেক সমর্থন করছেন। দুদিন আগে মানসির অবসাদে চলে গিয়েছিলেন করণ। সুশান্তের মৃত্যুর দায় ট্রোলিং, হেট কমেন্টস, প্রাণনাশের হুমকি মেনে নিতে পারছিলেন না তিনি। তবুও একই ভুল করে বসলেন করণ। ফের স্বজনপোষণের ধ্বজা ওড়ালেন নেটদুনিয়ার আকাশে। এবারেও রক্ষা পেলেন না করণ।

  • <p>করণ জোহারের ফলোয়াড়দের সংখ্যা কমেছে সবচেয়ে বেশি। সোশ্যাল মিডিয়ায় ট্রোল করার পাশাপাশি, ব্যান করার দাবি উঠছে তাঁদের ছবি। গোটা দেশ এঁদের এবং স্টারকিডদের বিরুদ্ধে ফুঁসছে। <br />
 </p>

    Bollywood8, Jul 2020, 10:31 PM

    সুশান্ত মৃত্যুতে সলমন-করণ-বনশালীর সাময়িক মুক্তি, মামলা খারিজ বিহার আদালতে

    সলমন, করণ, বনশালী, একতার বিরুদ্ধে মামলা খারিজ। মুজফ্ফরপুরের আদালতে এঁদের বিরুদ্ধে মামলা রুজু করেছিলেন আইনজীবী সুধীর কুমার ওঝা। অভিযোগ ছিল, এঁদের স্বজনপোষণের কারণে এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছিলেন সুশান্ত। জানানো হয়, বিষয়টি আদালতের এক্তিয়ারের বাইরে।

  • <p style="text-align: justify;"> পুনিতের অভিযোগ আরও চাঞ্চল্য ফেলেছে যখন তিনি সুশান্তের মৃত্যুর সঙ্গে সলমন খান ও মহেশ ভাটের নাম জড়িয়ে দিয়েছেন। তাঁর দাবি, সুরজ মহেশ ভাট ও সলমনের সাহায্যে সন্দীপ-কে দিয়ে সুশান্তকে খুন করান। পুনিতের এই ফেসবুকে পোস্টে অনেকেই যুক্তি খুঁজে পেলেও এই প্রতিটি দাবি মিথ্যে বলে দাবি করেছেন পঞ্চোলি পরিবার। সুরজ অবশ্য জিয়া খানের মৃত্যুর পরও একই কথা দাবি করেছিলেন।</p>

    Bollywood7, Jul 2020, 11:29 PM

    হেফাজতে নিল সুশান্তের বাড়ির সিসিটিভি ফুটেজ, নয়া তদন্তে মুম্বই পুলিশ

    প্রয়াত অভিনেতা সুশান্তের বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখবে পুলিশ। মুম্বই পুলিশের কথায় আত্মহত্যা করেছেন সুশান্ত। তবে হঠাৎ কেন সিসিটিভি ফুটেজ নিয়ে তদন্ত শুরু করল পুলিশ। খুন নাকি আত্মহত্যা, ফের বিতর্ক সোশ্যাল মিডিয়ায়।