করণ সিং গ্রোভার  

(Search results - 3)
  • undefined

    Bollywood22, Aug 2020, 9:47 AM

    যৌন হেনস্তার শিকার বিপাশা, স্বনামধন্য বলি প্রযোজকের কুকীর্তি ফাঁস নেটদুনিয়ায়

    বিপাশা বসু  বি-টাউনের হট অভিনেত্রীর তালিকায় অন্যতম। এক সময়ে বিপাশার হট অবতারে রাতের ঘুম উড়েছিল হাজারো পুরুষের। ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালিয়েছিল বলিউডের সেক্স বম্ব। বি-টাউনের এই সেক্সি গার্লকেও যৌন হেনস্তার মুখে পড়তে হয়েছিল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বিপাশা। বলিউডের স্বনামধন্য প্রযোজকের নোংরামি এবার সকলের সামনে তুলে ধরেছেন বিপাশা,  কীভাবে সেই হেনস্তার থেকে নিজেকে বাঁচিয়েছিলেন নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা, জানলে অবাক হবেন।

  • <p>बता दें, करण ने बिपाशा से शादी से पहले दो एक्ट्रेस जेनिफर विंजेट और श्रद्धा निगम से शादी की थी। इन दोनों से अलग होने के बाद एक्टर ने बिपाशा से शादी की थी।&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood20, Aug 2020, 8:18 AM

    শীঘ্রই মা হতে চলেছেন বিপাশা, বিয়ের চার বছর পর হবু সন্তানের খোঁজে 'বং বিউটি'

    বিপাশা বসু  বি-টাউনের হট অভিনেত্রীর তালিকায় অন্যতম। এক সময়ে বিপাশার হট অবতারে রাতের ঘুম উড়েছিল হাজারো পুরুষের। ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালিয়েছিল বলিউডের সেক্স বম্ব। অভিনেতা করণ সিং গ্রেভারের সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। বর্তমানে ৪ বছর ধরে দিব্যিই আছেন এই হট কাপল। বলিউডের অন্যতম প্রিয় দম্পত্তির তকমাও রয়েছে তাদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ভবিষ্যত পরিকল্পনা নিয়ে মুখ খুলেছেন। খুব শীঘ্রই মা হওয়ার পরিকল্পনা রয়েছে বিপাশার। নতুন সন্ধানের খোঁজেই আপাতত মগ্ন বলিউডের এই 'হট কাপল'।
     

  • undefined

    Bollywood24, Jul 2020, 12:44 PM

    রোনাল্ডোর সঙ্গে গাঢ় চুম্বনে মত্ত 'বং বিউটি' বিপাশা, ঘনিষ্ঠ দৃশ্যই এখন নেটদুনিয়ার 'হটকেক'

    বাঙালি কন্যা বিপাশা বসু ও রোনাল্ডোর ঘনিষ্ঠ দৃশ্যই এখন নেটদুনিয়ার হটকেক। বং বিউটির এহেন অবতার দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। রোনাল্ডোর সঙ্গে গাঢ় চুম্বনে মত্ত হয়েছেন বিপাশা বসু। বিপাাশার সঙ্গে রোনাল্ডোর অন্তরঙ্গ দৃশ্য দেখা মাত্রই ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা।