করিনা কাপুর খান  

(Search results - 24)
  • <p>পি.কেঃ পিকে ছবিতে দেখানো হয়েছিল, বাথরুমে মহাদেবকে বন্ধ করে তাঁকে তারা করা হয়, এতে অনেকেই প্রশ্ন তুলে বলেছিলেন যে মহাদেবকে অসন্মান করা হয়েছে।&nbsp;</p>

    Bollywood20, May 2020, 1:13 PM

    লাকি চার্মস 'ক্রিসমাস'-এ আসছেন না আমির, নয়া ছকে খেলছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট

    লাল সিং চাড্ডা'নিয়ে  ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে। এখনও পর্যন্ত ছবির ৬০ শতাংশ কাজ বাকি রয়ে গেছে। এমনকী পোস্ট প্রোডাকশনের কাজও বাকি। পরিস্থিতি স্বাভাবিক হলেও ডিসেম্বর ছবি মুক্তি চান না আমির।

  • <p>The actress further added, "And I come from a family with the film lineage and he comes from a family of politicians. So, maybe it'd make an interesting conversation."&nbsp;</p>

    Bollywood15, May 2020, 5:57 PM

    করিনার টোনড ফিগারের পিছনে রয়েছে এই গোপন রহস্য, জানুন 'ফিটনেস সিক্রেট'

    তৃতীয় পর্যায়ের লকডাউন প্রায় শেষের পথে। লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন।  সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের ফিটনেস মন্ত্র। বয়স প্রায় ৪০ ছুঁইছুঁই। তার উপরে কয়েকবছর আগেই মা হয়েছেন বলিউডের বেবো। তারপরও নিজেকে কীভাবে ফিট রেখেছেন অভিনেত্রী। জেনে নিন করিনার ফিটনেস সিক্রেট।

  • <p>করিনা কাপুর খান</p>

    Bollywood15, May 2020, 10:49 AM

    করিনার মতো গ্ল্যামারাস হতে চান, উজ্জ্বল ত্বকের রহস্য ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

    সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ত্বকের  রহস্য ফাঁস করলেন অভিনেত্রী। মুখে ফেসপ্যাক লাগিয়ে ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। গরমে ত্বকের পোড়া ভাব কাটাতে বাড়ির তৈরি ফেসপ্যাক লাগিয়েছেন করিনা। কীসের ফেসপ্যাক তিনি লাগিয়েছেন তা স্পষ্ট জানাননি অভিনেত্রী।

  • <p>করিনা কাপুর খান</p>

    Bollywood12, May 2020, 11:52 AM

    ডিনার ডেটে একাধিকবার বিয়ের প্রস্তাব করিনার, বিস্ফোরক বয়ান বিবেকের


    সদ্যই তখন ঐশ্বর্যর সঙ্গে ব্রেক আপ হয়েছে বিবেক ওবেরয়ের। আর তখনই নাকি  করিনা বারবার বিয়ের জন্য জোর করতেন বিবেককে। এমনকী ডিনার ডেটেও একাধিকবার জন্য জোর করতেন বিবেককেবিবেককে। 'যুবা' ছবিতে প্রথম  স্ক্রিন শেয়ার করেছিলেন করিনা-বিবেক।

  • undefined

    Bollywood12, May 2020, 10:58 AM

    বেবো-লোলো কে চেনেন, যুবতী বয়সের ছবিতে নজর কাড়লেন নেটিজেনদের


    সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলিউডের দুই বোন বেবো এবং লোলোর ছবি। দুলর্ভ ছবি দেখে সত্যি চেনা দায় দুই বোনকে। করিনা ও করিশ্মার পাশে মা ববিতাকেও দেখা যাচ্ছে। করিনা কাপুরের ফ্যান ক্লাব থেকেই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

  • ಭಾರತದ ಇತರೆ ಸೆಲೆಬ್ರಿಟಿಗಳಂತೆ ಪಿಎಂ ಕೇರ್ಸ್ ಫಂಡ್ ಅಥವಾ ಸಿಎಂ ಪರಿಹಾರ ನಿಧಿಗೆ ನೀಡೋ ಬದಲು, ಇವರದ್ದೇನು ಇದು ಸ್ಪೆಷಲ್, ಎಂದು ಕುಹಕವಾಡಿದ್ದಾರೆ.

    Bollywood7, May 2020, 9:09 AM

    ফাঁস হল নবাব বধূর 'বেডরুম সিক্রেট', লজ্জায় রাঙা বেবো

    কোভিড-১৯ এর জেরে বলিউড তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  বন্দিদশা  একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। সেই তালিকায় রয়েছে সইফ আলি খান, করিনা কাপুর খান। কিছুদিন আগেই ফাঁস হয়েছে করিনার বেডরুম সিক্রেট। যা নিজেই প্রকাশ্যে এনেছেন সইফ আলি খান। পর্দাফাঁস হবার পর আবারও শিরোনামের শীর্ষে রয়েছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর।  

  • Sridevi, who was India's first lady superstar, passed away on February 24, 2018. The cause of her death was a cardiac arrest.

    Bollywood27, Apr 2020, 1:57 PM

    গৃহবন্দি দশায় কার প্রেমে পড়লেন করিনা, খোশমেজাজেই জানালেন মনের কথা

    করোনার জেরে বলিউড তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে। আর সেই জোয়ারে গা ভাসিয়েছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর। মহামারীর আতঙ্কে জীবন যেন ওষ্ঠাগত হয়েছে সকলেরই। একটুখানি শান্তির খোঁজেই মাটিতেই সেই সুখ খুঁজছেন পতৌদির নবাব ও পুত্রবধু। পৃথিবীর সর্ব সুখ যেন রয়েছে এই মাটিতেই। লকডাউনের মধ্যে সেই সুখের খোঁজ দিয়েছেন বেবো। দেখে নিন ছবিতে।
     

  • बता दें कि सैफ और करीना हर साल वेकेशन पर जाते हैं। हालांकि इस साल कोरोना वायरस के चलते उन्होंने अभी तक घूमने की कोई प्लानिंग नहीं की है।

    Bollywood16, Apr 2020, 7:19 PM

    'বিপাশা বসু একটা কালো বিড়াল', একাধিক বেফাঁস মন্তব্যে ঝড় তোলে করিনা কাপুর

    গ্ল্যামার কুই করিনা কাপুর প্রথম থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তাঁর স্টাইল থেকে শুরু করে পর্দায় উপস্থিতিত এক কথায় বক্স অফিসে হিট। তবে ক্যামেরার সামনে একাধিকবার বেফাঁস মন্তব্য করে অস্বস্তিতে পড়তে হয় করিনা কাপুর খানকে। 
     
  • Next Kareena asked if she has ever had a one-night stand. “I don’t think I should be asking you this question but I don’t know. I mean, we’re in a modern family. One-night stand?” she asked. Sara replied “Never!” To which Kareena breathed a sigh of relief.

    Bollywood13, Apr 2020, 1:47 PM

    'ওয়ান-নাইট স্ট্যান্ড'-এর অভিজ্ঞতা কেমন, সৎ মায়ের প্রশ্নের জবাবে কী বলেছিলেন সারা

    করিনা কাপুর খান এবং সারা আলি খান। দুজনেই বলিউডের প্রথম সারির অভিনেত্রী। ব্যক্তিগত সম্পর্কে সৎ মা এবং মেয়ে হলেও রিল লাইফে কে যে কখন কাকে টক্কর দিচ্ছে তা বোঝা মুশকিল। যদিও কেউই কাউকে সৎ মা-মেয়ে এই ধরনের ট্যাগ দিতে রাজি নন। মাঝেমধ্যেই বিভিন্ন মুহূর্তের ছবিও শেয়ার করেন দুজনে। এবং তাদের সম্পর্কটাল যে বন্ধুর মতো। তা তাদের ছবিতেই প্রকাশ পায়। করিনা কাপুরের চ্যাট শো 'হোয়াট উইমেন ওয়ান্ট'-এ হাজির হয়েছিলেন সারা আলি খান। আর সেখানেই সারাকে ওয়ান-নাইট স্ট্যান্ড নিয়ে প্রশ্ন করেছিলেন করিনা। তার উত্তরে কী বলেছিলেন সারা আর  কীভাবেই বা সেই পরিস্থিতি মোকাবিলা করেছিলেন, জেনে নিন বিশদে।
     
  • वहीं 1 बेडरूम के अलावा इसमें सबसे लग्जरी विला में ठहरने पर एक रात के लिए करीब 16 लाख 63 हजार रुपए चुकाने पड़ते हैं।

    Bollywood10, Apr 2020, 1:34 PM

    হাঁসফাঁস গরমে উষ্ণতার পারদ উর্ধ্বমুখী, লাল বিকিনিতে ভিটামিন সি-এর খোঁজে করিনা

    বলিউড তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে। নাচ, গান, খুনসুটি সমস্ত কিছুকেই যেন একবার দেখে নেওয়ার সময় এসেছে। আর সেই জোয়ারে গা ভাসিয়েছেন বলিউডের স্টাইল আইকান করিনা কাপুর।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাদের স্বপরিবারের ভ্যাকেশনের ছবি ভাইরাল হয়েছে। নিজের ইনস্টাগ্রামে পুরোনো দিনের ছবিতে নজর কেড়েছেন গোটা নবাব পরিবার। সকলের মধ্যে  লাল বিকিনিতে নজর কেড়েছেন বেবো। চৈত্রের দুপুরে এই ছবিতেই যেন উওাল হয়েছে নেটদুনিয়া। এক ঝলকে দেখে নিন ছবিগুলি।

  • Bollywood

    Bollywood6, Apr 2020, 12:02 PM

    'উপস মোমেন্টসে' নজর কেড়েছিলেন এই বলি অভিনেত্রীরা, কারা রয়েছেন তালিকায়

    লাইমলাইটে থাকার জন্য আর কি যে করতে হবে অভিনেত্রীদের। ছবি দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের। শরীরী প্রদর্শনে কে কার থেকে এগিয়ে যাবে এই খেলাতেই মেতেছেন প্রথম সারির অভিনেত্রীরা। নিজেদের শরীরের সঙ্গে মানানসই পোশাক পরেও জনসমক্ষে ট্রোলের শিকার হয়েছেন বলি তারকারা। বিভিন্ন ইভেন্ট, স্টেজ শো-তে হামেশাই এই ধরনের ঘটনা  সকলের চোখে পড়ে। শরীরী প্রদর্শন করতে গিয়ে  শরীরের ব্যক্তিগত মুহূর্ত কখন যে ক্যামেরাবন্দি হয়েছে তা হয়তো নিজেরাই জানেন না। রূপোলি পর্দার প্রথমসারির অভিনেত্রীদের  রইল  কিছু 'উপস মোমেন্টস'-এর ঝলক।

  • Karisma Kapoor 45

    Bollywood4, Apr 2020, 10:06 AM

    লকডাউনে শৈশবের স্মৃতিতে ফিরে গেলেন করিশ্মা, উস্কে দিলেন নস্টালজিয়া

    প্রকাশ্যে এসেছে করিনার দিদি করিশ্মা কাপুরের  হোম কোয়ারেন্টাইনের ছবি। লকডাউনের মধ্যে ছোটবেলায় ফিরে গিয়েছেন অভিনেত্রী। ছোটবেলার পারিবারিক ছবি শেয়ার করে নস্টালজিক হয়েছেন দুই বোন। দাদু রাজ কাপুরের কোলে দেখা যাচ্ছে করিনা, ঋদ্ধিমা ও রণবীরকে।

  • করিনা কাপুরঃ করিনা কাপুর যখনই চিন্তা করেন, বা আনমনে থাকেন তখনই তিনি নখ খান। যার ফলে তাঁর হাতের নখ সবসময়ই ছোট থাকে।

    Bollywood30, Mar 2020, 12:18 PM

    করিনার ঘুমানোর ছবি আগে কখনও দেখেছেন, না দেখলেই পস্তাবেন

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের হোম কোয়ারেন্টাইনের ছবি। ঘুমানোর সময় করিনাকে দেখতে কেমন লাগে তা কখনও দেখেছেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ঘুমানোর ছবি শেয়ার করেছেন বেবো। ছবি প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

  • Many photographers were waiting to click pictures of them and wish the Khan family Happy Holi. Along with paparazzi, many fans wanted to get a glimpse of Kareena and Taimur, but something went awry.

    Bollywood11, Mar 2020, 7:10 PM

    'খুব শীঘ্রই তোমার পতন হবে', করিনার বিরুদ্ধে সরব নেটিজন

    করিনা কাপুর খানের ফ্যান ফলোয়িং বেড়ে চলেছে ক্রমশ। তাঁর ইনস্টাগ্রাম অযাকাউন্টে ইতিমধ্যেই ফলোয়াড়ের সংখ্যা ছাড়িয়েছে পাঁচ মিলিয়নেরও বেশি। এই ফ্যানডম বাড়তেই শুরু হল বিপত্তি। ভক্তদের অতিরিক্ত ভালবাসায় বিরুক্ত হলেন করিনা।

  • ಇದೀಗ ಇನ್‌ಸ್ಟಾಗ್ರಾಮ್‌ಗೆ ಹಲೋ ಹೇಳಿದ್ದಾರೆ.

    Bollywood8, Mar 2020, 5:33 PM

    আন্তর্জাতিক নারী দিবসে করিনার পোস্ট, ছবিতে রয়েছেন বিশেষ দুই মানুষ

    করিনা কাপুর খানের ইনস্টাগ্রাম ডেবিউ রেকর্ড গড়ে ফেলেছে ইতিমধ্যেই। আন্তর্জাতিক নারী দিবসে পোস্ট করে প্রশংসা কুড়োলেন নায়িকা। ছবিতে রয়েছেন তাঁর জীবনের খুব কাছের দুই মানুষ।