করোনা ভাইরাস  

(Search results - 1404)
  • Cricket4, Jul 2020, 10:08 PM

    ১৫ দিন পরেও করোনা ভাইরাস থেকে মুক্তি পেলেন না মোর্তাজা

    এখনও করোনা ভাইরাস থেকে মুক্ত নয় মাশরফি মোর্তাজা। আক্রান্ত হওয়ার ১৪ দিন পর ফের পরীক্ষা করা হয় তার। কিন্তু ফের মোর্তাজার করোনা টেস্ট রিপোর্ট পজেটিভ এসেছে। কিন্তু ভয়ের কোনও কারণ নেই বলে জানিয়েছেন চিকিৎসক।
     

  • <br />
ಆ ಕಾರ್ಮಿಕ ಮನೆ ಮುಂದೆ ಪ್ರಜ್ಞೆತಪ್ಪಿ ಬಿದ್ದಿದ್ದನ್ನು ಸಿಸಿಟಿವಿಯಲ್ಲಿ ಗಮನಿಸಿ ತಕ್ಷಣ ಬಳಿ ಹೋಗಿ ಊಟ ನೀಡಿ ಆತನಿಗೆ ನೆರವಾದ ಶಮಿ

    Cricket3, Jul 2020, 4:12 PM

    নেটে ফিরেই বল হাতে আগুন ঝড়ালেন মহম্মদ সামি,দেখুন ভিডিও

    দীর্ঘ দিন পর বোলিং অনুশীলন করলেন মহম্মদ সামি। উত্তর প্রদেশের ফার্ম হাউসে ভাইদের সঙ্গে অনুশীলন। দীর্ঘ দিন পর নেটে ফিরতে পেরে খুশি ভারতীয় তারকা। সোশ্যাল মিডিয়ায় অনুশীলনের ছবি শেয়ার করলেন সামি।
     

  • <p>बस, सलमान इसी बात पर भड़क गए और उन्होंने सरोज खान को खूब खरी-खोटी सुनाई। यहां तक कि सलमान ने सरोज खान से कहा कि जब मैं सुपरस्टार बन जाऊंगा तो तुम्हारे साथ कभी काम नहीं करूंगा।</p>

    Bollywood3, Jul 2020, 3:05 PM

    'আর কোনওদিন ফিরে আসবে না মা', শেষবিদায়ে কান্নায় ভেঙে পড়লেন সরোজ কন্যা

    বি-টাউনেই নয়, তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে। মায়ের শেষবিদায়ে কান্নায় ভেঙে পড়ছেন তার মেয়েরা। পরিবারের আরও সদস্যদেরও দেখা গেছে সরোজের শেষকৃত্যে। তিনদিন পর স্মরণসভার আয়োজন করা হবে বলে জানিয়েছেন সরোজ কন্যা।

  • <p>'অ্যাপ নিষিদ্ধ করলেই কি শহীদের প্রাণ ফিরবে?' কেন্দ্রের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন অভিনেতা সোহমের<br />
 </p>

    Midnapore3, Jul 2020, 3:01 PM

    'অ্যাপ নিষিদ্ধ করলেই কি শহীদের প্রাণ ফিরবে' প্রশ্ন অভিনেতা সোহমের

    দ্বিপাক্ষিক সম্পর্কে উত্তেজনার পারদ চড়ছে। এদেশে চিনা অ্য়াপ নিষিদ্ধ করল কেন্দ্রীয় সরকার। মোদীর সরকারের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন অভিনেতা সোহম। করোনা ভাইরাস নিয়েও কটাক্ষ কেন্দ্রকে।
     

  • <p>অবশেষে স্বস্তি,স্বপরিবারে করোনা মুক্ত হলেন শাহিদ আফ্রিদি<br />
 </p>

    Cricket3, Jul 2020, 2:08 PM

    অবশেষে স্বস্তি,স্বপরিবারে করোনা মুক্ত হলেন শাহিদ আফ্রিদি

    এবার করোনা ভাইরাস থেকে মুক্ত হলেন শাহিদ আফ্রিদি। ১৩ জুন মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পাক তারকা। আক্রান্ত হওয়ার ১৯ দিন পর করোনা মুক্ত হলেন আফ্রিদি। প্রাক্তন অধিনায়কের করোনা মুক্তির খবরে স্বস্তিতে পিসিবি।
     

  • <p>মাধুরী দীক্ষিতের সঙ্গে, তেজাব (১৯৮৮)-এ "এক দো তিন", থানদার (১৯৯০)-এ "তাম্মা তামমা লোগে" এবং "ধাক ধাক কর্নে লাগা", বেটা (১৯৯২) খুবই প্রশংশিত হয়। </p>

    Bollywood3, Jul 2020, 12:57 PM

    ১৩ বছরে বিয়ে করেই ইসলাম ধর্ম গ্রহণ, নিজের অদম্য ইচ্ছাতেই বলিউডের মাস্টারজি হয়ে উঠেছিলেন সরোজ

    বি-টাউনে একের পর এক দুঃসংবাদ। ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সুশান্ত সিং রাজপুতের পর গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে।  কোরিওগ্রাফির জনপ্রিয়তার পাশাপাশি তার ব্যক্তিগত জীবনও ট্র্যাজেডির মতোন। ১৩ বছর বয়সে বিয়ে, তারপর মুসলিম ধর্ম গ্রহণ, সন্তানের মৃত্যু, স্বামীর গোপন সম্পর্ক এই সমস্ত যন্ত্রণা সহ্য করেও নিজের মনের অদম্য ইচ্ছেতেই আজ তিনি বলিউডের মাস্টারজি।

  • Bollywood3, Jul 2020, 10:40 AM

    মাধুরী-শ্রীদেবী টক্কর, 'এক দো তিন' দেখেই মাস্টারজির সঙ্গে কাজ বন্ধ করেছিলেন শ্রী

    ফের নক্ষত্রপতন বলিউডে।গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। বি-টাউনে তার নাচের দক্ষতায় পঞ্চমুখ ছিল সকলেই। মাধুরী থেকে শ্রীদেবী টক্কর চলত সমানে সমানে। কে কার থেকে বেশি দক্ষ, এই নিয়েই মন কষাকষি চলতে দুজনের মধ্যে। বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নৃত্যগুরুও ছিলেন সরোজ খান। তার নাচের মুদ্রায় জীবন্ত হয়ে উঠেছিল বহু গান। । সেরকমই মাধুরীর হিট গান  'এক দো তিন '  দেখেই হিংসেই জ্বলে উঠেছিলেন শ্রী। একসময় সরোজ খানের সঙ্গে শ্রী -এর তরজা চরমে পৌঁছেছিল। তারপরেই ঘটানা অনেকেরই জানা।  

  • Kolkata3, Jul 2020, 10:00 AM

    বাতিল কলকাতা বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষা, জানুন কীভাবে মিলবে নম্বর

    বাতিল হল কলকাতা বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষা।  যাবতীয় পরীক্ষা বাতিলের প্রস্তাব আগেই দিয়েছিল রাজ্য সরকার।করোনা আবহে পরীক্ষা নেওয়া সম্ভব নয় জানাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ । কীভাবে ছাত্র-ছাত্রী বাতিল পরীক্ষাতে নম্বর পাবে, সেটাও জানানো হয়েছে।

  • <p>গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সরোজ খান। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে।</p>

    Bollywood3, Jul 2020, 9:54 AM

    'মাস্টারজি'-র প্রয়াণে গভীর ভাবে শোকাহত বলিউড, টুইটারে শোকবার্তা প্রকাশ তারকাদের

    গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সকলের প্রিয় মাস্টারজি সরোজ খান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। কিংবদন্তী কোরিওগ্রাফারের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত বলি তারকারা।

  • Bollywood3, Jul 2020, 9:18 AM

    'তাম্মা তাম্মা থেকে কলঙ্ক', মাস্টারজি- মাধুরী জুটির সেরা কিছু কোরিওগ্রাফি

    প্রয়াত হলেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন তিনি। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। বি-টাউনে তার নাচের দক্ষতায় পঞ্চমুখ ছিল সকলেই। মাধুরী থেকে শ্রীদেবী,হালফিলের আলিয়া সহ বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের কাছে তিনিই  ছিলেন  এক ও অদ্বিতীয়।  বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নৃত্যগুরুও ছিলেন সরোজ খান। তার নাচের মুদ্রায় জীবন্ত হয়ে উঠেছিল বহু গান। দেখে নিন মাধুরী-সরোজ খান জুটির বিখ্যাত কিছু কোরিওগ্রাফি, যা সারাজীবন অমলিন থাকবে।

  • Bollywood3, Jul 2020, 8:43 AM

    'লেজেন্ডের কখনও মৃত্যু হয় না', সরোজ খানের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

    গতকাল গভীর রাতে প্রয়াত হলেন সকলের প্রিয় মাস্টারজি সরোজ খান। ১৭ জুন থেকেই বান্দ্রার গুরুনানক  হাসপাতালে ভর্তি ছিলেন তিনি
    কিংবদন্তী কোরিওগ্রাফারের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের টুইটারে শোকপ্রকাশ করেছেন মোদী।

  • ಮೇ. 24 ರಂದು IPL 2020 ಫೈನಲ್ ಪಂದ್ಯ ಆಯೋಜನೆ

    Cricket2, Jul 2020, 10:33 PM

    বিদেশের মাটিতে হতে পারে আইপিএল,ইঙ্গিত দিলেন এক বোর্ড কর্তা

    টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পরেনি আইসিসি। অপরদিকে দেশ জুড়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে বিদেশের মাটিতে আইপিএল হতে পারে বলে ইঙ্গিত । আইপিএল নিয়ে এমনই ইঙ্গিত দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্তা।
     

  • Sports2, Jul 2020, 7:44 PM

    করোনা মুক্ত নোভাক জোকোভিচ, স্বস্তি টেনিস বিশ্বে

    জোকোভিচের করোনা আক্রান্তের খবর উদ্বেগ বাড়িয়েছিল টেনিস বিশ্বের। ১০ দিন যেতে না যেতেই নোভাক জোকোভিচের মিডিয়া টিম দিল সুখবর। প্রেস বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় করোনা মুক্ত জোকার ও তার স্ত্রী। বিশ্বের পয়লা নম্বর টেনিস তারকার করোনা মুক্তির খবরে স্বস্তি টেনিস বিশ্বে।
     

  • <p>ফেস শিল্ড পরে অপেক্ষায় কনে, মাস্ক পরে বিয়ের আসরে হাজির বর<br />
 </p>

    West Bengal2, Jul 2020, 4:13 PM

    ফেস শিল্ড পরে অপেক্ষায় কনে, মাস্ক পরে বিয়ের আসরে হাজির বর

    মুখে মাস্ক পরে বরকে কখনও বিয়ের আসরে ঢুকতে দেখেছেন কিংবা কনে-কে ফেস শিল্ড পরতে? এসব আর কষ্ট কল্পনা নয়, বরং করোনা আবহে ঘোরতর বাস্তব। আনলক পর্বে স্বাস্থ্য বিধি মেনে মালাবদল করলেন এক দম্পতি। অভিনব বিয়ে দেখতে ভিড় করেছিলেন বহু মানুষ। সকলেই যে আমন্ত্রিত ছিলেন, এমনটা কিন্তু নয়।
     

  • <p>গেস্ট হাউস 'দখল করে' কোয়ারেন্টাইন সেন্টার, ঘরের বেহাল দশায় ক্ষুদ্ধ মালিকপক্ষ<br />
 </p>

    West Bengal2, Jul 2020, 1:34 PM

    গেস্ট হাউস 'দখল করে' কোয়ারেন্টাইন সেন্টার, ঘরের বেহাল দশায় ক্ষুদ্ধ মালিকপক্ষ

    গেস্ট হাউসে কোয়ারেন্টাইন সেন্টার খুলেছিল প্রশাসন। ধাপে ধাপে সেখানে আনা হয় পরিযায়ী শ্রমিকদের। তাঁরা চলে যাওয়ার পর বেহাল দশা গেস্ট হাউসটির। বিডিও-র কাছে অভিযোগ দায়ের স্বেচ্ছাসেবী সংগঠনের।