কলকাতা পুলিশ  

(Search results - 80)
  • লকার-র ছবি

    Kolkata21, Feb 2020, 10:28 AM IST

    ফের শহরে ব্যাঙ্কের লকার থেকে গায়েব গয়না, তদন্তে কলকাতা পুলিশ

    ফের শহরে ব্যাঙ্কের লকার থেকে সোনার গায়েব গয়না।  প্রথমে হেয়ার স্ট্রিট, চিৎপুরের পর এ বার গড়িয়াহাট।  ১৫ দিনে ৩টি অভিযোগ এল কলকাতা পুলিশের কাছে। উধাও হয়ে গেল প্রায় ৮০ লাখ টাকার সোনার গয়না।

  • পড়ুয়াদের ছবি

    Kolkata17, Feb 2020, 2:07 PM IST

    মাধ্য়মিকের সময়ে মাইক বাজলে জানান, বলছে কলকাতা পুলিশ, কিন্তু রাজ্য় পুলিশ চুপ কেন

    কিন্তু দুঃখের বিষয় হল, রাজ্য় পুলিশের তরফে এমন কোনও প্রচার দেখা যাচ্ছে না কিছু জেলায় রাজ্য় পুলিশ নাকি প্রচার করেছে বলে শোনা যাচ্ছে কিন্তু কলকাতার লাগোয়া বিধাননগর পুলিশ কমিশনারেট, ব্য়ারাকপুর পুলিশ কমিশনারেট চুপ কেন? নেটিজেনদের মধ্য়ে কেউ কেউ প্রশ্ন তুলেছেন, যাবতীয় শব্দবিধি কি শুধু খাস কলকাতার জন্য় কেউ কেউ বলছেন, কলকাতা থেকে দূরবর্তী জেলায় কিছু জায়গায় পুলিশ সচেতনতামূলক প্রচার চালালেও, কলকাতার লাগোয়া কমিশনারেটগুলো মুখে যেন কুলুপ এঁটেছে অথচ, চাইলে সোশাল মিডিয়ায় এই বিধাননগর বা ব্য়ারাকপুর কমিশনারেট পরীক্ষার্থীদের ভরসা দিয়ে বলতেই পারত যে, কোথাও কোনও মাইক বাজলে বা জোরে বক্স বা ডিজে বাজলে যেন তাদের স্বচ্ছন্দে ফোন করে জানানো হয় কিন্তু সেরকম কোনও প্রচার কাউর এখনও অবধি চোখে পড়েনি

  • undefined

    Kolkata17, Feb 2020, 10:35 AM IST

    'ফ্রেশ' আটার প্য়াকেট থেকে উদ্ধার বিপুল পরিমাণ মাদক, গ্রেফতার ১

    ফের অভিনব কায়দায়, আটার আড়ালে মাদক পাচার শহরে।পাচারকারীর থেকে, আড়াই কেজি হেরোইন উদ্ধার করা হয়। গোয়েন্দাদের অনুমান, যার বাজারদর প্রায় পাঁচ কোটি টাকা। ধৃত জসিমউদ্দিন নদিয়া জেলার কুখ্যাত মাদক পাচারকারী।
     

  • মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা কলকাতার পুলিশ কমিশনারের, চালু হেল্পলাইন নম্বর

    Kolkata15, Feb 2020, 4:59 PM IST

    মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা কলকাতার পুলিশ কমিশনারের, চালু হেল্পলাইন নম্বর

    মঙ্গলবার থেকে শুরু হচ্ছে মাধ্যমিক পরীক্ষা। পরীক্ষার্থীদের শুভেচ্ছা কলকাতার পুলিশ কমিশনারের। সমস্যায় পড়লে পুলিশের সঙ্গে যোগাযোগের বার্তা। চারটি হেল্পলাইন নম্বর চালু করেছে লালবাজার।

  • লালবাজারের ছবি

    Kolkata13, Feb 2020, 9:58 AM IST

    যান্ত্রিক কারণে বন্ধ ১০০ ডায়াল, নতুন হেল্পলাইন চালু করল কলকাতা পুলিশ

    প্রযুক্তিগত কারণে বন্ধ জরুরি পরিষেবা লালবাজারে।বিকল্প কয়েকটি নম্বর চালু করেছে কলকাতা পুলিশ।মঙ্গলবার সন্ধ্যায় ফোন নিয়ে এই সমস্যা শুরু হয়। তবে নতুন নম্বরে ফোন করলে একই সুবিধা পাওয়া যাবে।
     

  • child rape

    Kolkata7, Feb 2020, 7:47 PM IST

    কলকাতায় নাবালিকাকে গণধর্ষণ চার বন্ধুর, নিখোঁজ ছিল নির্যাতিতা

    পুলিশ সূত্রে খবর, বারো বছর বয়সি ওই নির্যাতিতা নাবালিকা বৃহস্পতিবার থেকেই নিখোঁজ ছিল। তার বাড়ির লোক পর্ণশ্রী থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেন। ওই নাবালিকার ছবি নিয়ে বিভিন্ন জায়গায় তল্লাশিও চালায় পুলিশ। 

  • It has also been reported that two of the accused, Vinayak Thakur and Monu Tiwari, were involved in a property deal with the deceased. A dispute between them over the matter reportedly preceded the murder.

    Kolkata6, Feb 2020, 11:05 AM IST

    শহরে ভেজাল পোস্তের পর্দা ফাঁস, গ্রেফতার ১

    শহরের বুকে ভেজাল পোস্ত কারখানার পর্দা ফাঁস। প্রচুর ভেজাল পোস্ত ও সামগ্রী বাজেয়াপ্ত করা হয়েছে। সুজি ও পাখির খাবার মিশিয়ে অবিকল পোস্ত বানানো হত। এরপর প্য়াকেটের গায়ে লেখা হত 'নকল হইতে সাবধান।'
     

  • নবান্নের ছবি

    Kolkata5, Feb 2020, 10:47 AM IST

    ৩০ আইপিএস অফিসারের বদলির নির্দেশ, নবান্নের নয়া পদক্ষেপ

     ৩০ জন আইপিএস অফিসারের বদলির নির্দেশ দিল নবান্ন। কলকাতা পুলিশের ডিসি সুদীপ সরকারকেও সরানো হল। সুদীপ সরকারের জায়গায় দায়িত্ব নিয়েছেন প্রদীপ যাদব। তবে এই বদলির সরকারি ভাবে কোনও কারণ বলা হয়নি। 

  • It has also been reported that two of the accused, Vinayak Thakur and Monu Tiwari, were involved in a property deal with the deceased. A dispute between them over the matter reportedly preceded the murder.

    Kolkata5, Feb 2020, 9:59 AM IST

    চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ৮

    চাকরি দেওয়ার নামে  তিন কোটি টাকার প্রতারণা শহরে। ধৃতদের মধ্যে  স্কুল শিক্ষক এবং অধ্যাপকও রয়েছেন। প্রতারণা চক্রটির কাজ ছিল চাকরির প্রতিশ্রুতি দেওয়া। তারপর মোটা টাকার বিনিময়ে ভুয়ো 'কল লেটার' দেওয়া। 

  • It has also been reported that two of the accused, Vinayak Thakur and Monu Tiwari, were involved in a property deal with the deceased. A dispute between them over the matter reportedly preceded the murder.

    Kolkata3, Feb 2020, 11:58 AM IST

    শহরে ফের পেটিএম প্রতারণা, গ্রেফতার ৫

    পেটিএম প্রতারণায়  ৫ জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ৷ এবার কেওয়াইসি আপডেট করতে গিয়ে গায়েব হল ৭ লাখ টাকা৷  ঝাড়খন্ডের দেওঘর ও জামাতাড়ায় অভিযান চালায় কলকাতা পুলিশ। এরপরই পুলিশের জালে ধরা পড়ে ওই পেটিএম প্রতারকের দল। 

  • গাড়ির ছবি

    Kolkata2, Feb 2020, 2:06 PM IST

    নীল বাতির গাড়ির নম্বর পাল্টে মাদক পাচার, গ্রেফতার ৩

    নীল বাতির গাড়ি ছিনতাই করে চলছিল মাদক পাচার। দেখে বোঝা যাবে না যে ভিতরে বসে মাদক পাচারকারী। ঝাড়খণ্ডের ওই তিন দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার করা হয়েছে কয়েক কোটি টাকার মাদক।
     

  • अनुराधा ने 16 जुलाई को राजेन्द्र व्यास व अनिल आहूजा के खिलाफ पुलिस में रेप का केस दर्ज कराया था। उसने बताया था कि जेएलएन मार्ग स्थित एक होटल में नशीला पेय पिलाकर उसके साथ रेप किया गया। हालांकि बाद में वे मामला रफा-दफा करने के लिए 15 लाख रुपए मांग रही थीं। बदनामी के डर से राजेंद्र ने 5 लाख रुपए नकद और 1.47 लाख रुपए अनुराधा के बैंक अकाउंट में जमा करा दिए थे। अनुराधा बाकी पैसों के लिए राजेंद्र पर दबाव डाल रही थी। आखिरकार राजेंद्र पुलिस तक जा पहुंचा।

    Kolkata30, Jan 2020, 6:29 PM IST

    ১৮২ মহিলার অন্তরঙ্গ ভিডিও তুলে ব্ল্য়াকমেল, জালে সম্ভ্রান্ত দুই পরিবারের যুবক

    দুই সম্ভ্রান্ত ব্য়বসায়ী পরিবারের দুই সন্তানতাদের ফাঁদে পড়েছে ১৮২জন মহিলাস্কুলবেলা থেকেই তারা হাত পাকিয়েছিল পর্নো তৈরির কাজেবান্ধবীদের সঙ্গে প্রেমের অভিনয় করে শারীরিক সম্পর্ক তৈরি করততারপর তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভিডিয়ো করতআর তারও পর, তা দেখিয়ে রীতমতো ব্ল্য়াকমেলিং করে টাকা আদায় করত

  • It has also been reported that two of the accused, Vinayak Thakur and Monu Tiwari, were involved in a property deal with the deceased. A dispute between them over the matter reportedly preceded the murder.

    Kolkata29, Jan 2020, 12:25 PM IST

    ১৮২ জন তরুণীর অশ্লীল ভিডিও তুলে ফাঁস করার হুমকি, গ্রেফতার কলকাতার ৩ যুবক

      তরুণীদের  অশ্লীল ভিডিও ব্ল্যাকমেল করতে গিয়ে  গ্রেফতার ৩ যুবক। ধৃতরা ২০১৩ সাল থেকে একের পর এক তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ হয়। ১৮২ জন তরুণীর অশ্লীল ভিডিও তুলে রেখেছিল কলকাতার ওই যুবক। ধৃতদের জেরা করে  অনেক তথ্য শুনে অবাক হচ্ছেন পুলিশ আধিকারিকরাই।  
     

  • প্রজাতন্ত্র দিবসে -র ছবি

    Kolkata25, Jan 2020, 11:29 AM IST

    প্রজাতন্ত্র দিবসে সিএএ বিরোধী আন্দোলন, কড়া নিরাপত্তা কলকাতায়

    প্রজাতন্ত্র দিবসের নিরাপত্তায় কলকাতা পুলিশের সারমেয় বাহিনী। রবিবার  নাগরিকত্ব রক্ষার আন্দোলনে পথে নামবেন শহরবাসী। কুইক রেসপন্স টিমের গাড়ি নিয়ে থাকবে মহিলা কমব্যাট ফোর্স। এছাড়াও ১০টি ওয়াচ টাওয়ার থেকে থাকবে কড়া নজরদারি। 

  • টাকার ছবি

    Kolkata23, Jan 2020, 11:11 AM IST

    অভিনব কায়দায় জাল নোট পাচারের চেষ্টা, সোয়েটারের ভিতর থেকে উদ্ধার তিন লক্ষ টাকা

    এতদিন ব্যাগ, জুতো, এসবের মধ্যে দিয়ে জাল নোট পাচারের চেষ্টা হয়েছে। তবে এবার সব কিছুকে ছাড়িয়ে,অভিনব পদ্ধতি নিয়েছে পাচারকারীরা। সোয়েটারের তল্লাশি চালিয়ে মিলল তিন লক্ষ টাকারও বেশি জাল নোট।  সোয়েটারে রাখা হয়েছিল প্রায় সাড়ে তিন লক্ষ টাকা মূল্যের ওই জাল নোট।