কাজের চাপ  

(Search results - 25)
  • <p>যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই ভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে। ঘরবন্দি দশায় প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে যৌন মিলনে মেতে উঠেছেন দম্পতিরা। <br />
 </p>

    Relationship17, Jul 2020, 12:59 PM

    ঘামের গন্ধেই ঘুম হবে গভীর, বাড়বে সঙ্গমের ইচ্ছাও, জানাল গবেষণা

    ঘুমোতে কে না ভালবাসে। কিন্তু বর্তমানে কাজের চাপে তা যেন শিকেয় উঠেছে। কিন্তু ঠিকমতো না ঘুমোলেও শরীর ও মন কোনওটাই ভাল থাকে না। তার শরীর সুস্থ রাখতে এবং সুস্থতার চাবিকাঠি হল ঘুম।অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণেই ঘুম সমস্যা হচ্ছে বেশিরবভাগ মানুষের। সম্প্রতি গবেষণায়  এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে। সমীক্ষায় জানা গেছে, শরীরের ঘামের গন্ধেই ঘুমও যেমন গাঢ় হয়, তেমনি বাড়ে মিলনের ইচ্ছা। জেনে নিন বিশদে।

  • Food25, Jun 2020, 5:05 PM

    চোখের বিভিন্ন সমস্যা এমনকী চোখে ছানি পড়ার মত সমস্যা থেকে মুক্তি দেয় এই খাবারগুলি

    দিনের বেশিরভাগ সময় ল্যাপটপ, কম্পিউটারের সামনে কাজ করে কেটে যায় সময়। আর এর ফলে বিভিন্ন ধরণের সমস্যা দেখা দিতে শুরু করে চোখে। কাজ ছাড়াও ফোন, টিভি সব মিলিয়ে দিনের অধিকাংশ সময়টাই চোখের ওপর চাপ পড়ে সব থেকে বেশি। যার ফলে কম বয়সেই আশ্রয় নিতে হয় চশমার। প্রতিদিনের এই কাজের চাপে আমরা আমাদের সবচেয়ে মূল্যবান এই চোখের যত্ন নিতে ভুলে যাই।

  • <p>ঘরবন্দিতে অনেকেই ভুগছেন মানসিক অবসাদে, সারাদিনের ক্লান্তি ও চাপের পরেও মন রাখুন ফুরফুরে<br />
 </p>

    Life Style26, Apr 2020, 1:13 PM

    ঘরবন্দিতে অনেকেই ভুগছেন মানসিক অবসাদে, সারাদিনের ক্লান্তি ও চাপের পরেও মন রাখুন ফুরফুরে

    করোনা উপসর্গ বদলে বদলে ক্রমশ আরও ভয়াবহ হয়ে উঠছে। প্রতিষেধক আবিষ্কারের মরিয়া চেষ্টার পরেও করোনা রোখার এখনও কোনও উপায় আবিষ্কার করে উঠতে পারেননি বিজ্ঞানীরা। এই পরিস্থিতিতে লক্ষ লক্ষ মানুষের ভরসা স্য়ানিটাইজার, গ্লাভস আর মাস্কে। এমন পরিস্থিতিতে ঘরবন্দি সকলে। তার উপরে রয়েছে অফিসের চাপ, কারও সংসার সামলানোর চাপ, আরও নানান সমস্যা। এমন অবস্থায় মানসিক অবসাদ আসাটাই স্বাভাবিক। লকডাউনে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা গিয়েছে কিছুটা হলেও বদলে গিয়েছে রোজকার রুটিন।

  • Health18, Mar 2020, 4:10 PM

    মানসিক অবসাদে ভুগছেন, এই ৮টি প্রশ্ন জানিয়ে দেবে সঠিক উত্তর

    প্রত্যেকের মানুষের জীবনে ডিপ্রেশন বা মানসিক অবসাদ খুব সাধারণ বিষয়। বর্তমান সময়ে কর্মজীবন বা কাজের চাপ ক্রমাগত বেড়েই চলেছে। তার সঙ্গে রয়েছে পারিবারিক আরও সমস্যা। বাড়ি অফিস ছাড়াও থাকে পারিপার্শ্বিক আরও নানান সমস্যা। তাতে একটা চাপ কমলে অন্য একটি সমস্যা হাজির হয়। আর ক্রমাগত এই সমস্যা কাটিয়ে উঠার তাগিদ বা সমস্যার সম্মুখীন হওয়ার ফলে ডিপ্রেশন বা মানসিক অবসাদে ভুগে থাকেন অনেকেই। 

  •  Entertainment3, Feb 2020, 1:13 PM

    সারা নয়, এবার প্রাক্তন প্রেমিকার মা-তেই মজলেন কার্তিক

    সইফ কন্যা সারার সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন কার্তিক আরিয়ন। কিন্তু ২০১৯-এর মাঝামাঝি এই জুটি স্পষ্ট জানিয়ে দেয় যে তাঁরা একে অন্যকে ডেট করছেন না। কাজের চাপ বাড়ছে তাই একে অন্যের সঙ্গে সময় কাটাতে পারচ্ছেন না। এরই মাঝে বছর ঘুরতেই সামনে এল নতুন ছবি। যা মুহূর্তে ভাইরাল।

  • রাজ-শুভশ্রীর ছবি

     Entertainment20, Jan 2020, 3:59 PM

    শুভশ্রী কি 'অন্তসত্ত্বা', মুহূর্তে খবর ভাইরাল নেট দুনিয়ায়

    বিয়ের পর থেকেই একের পর এক ছবির খবর প্রকাশ্যে নিয়ে আসছেন রাজ-শুভশ্রী। তাঁদের হাতে বর্তমানে একাধিক কাজের চাপ। এরই মাঝে রাজ ঘরণীর অন্তসত্ত্বা হওয়ার ভিডিও ভাইরাল।

  •  Entertainment15, Jan 2020, 9:49 PM

    মৃত্যুর পর ইচ্ছেপূরণ, পাশে থাকবে অন্ত্যেষ্টি ডট কম

    কাজের চাপ, হাতে সময় বড়ই কম। এমনই পরিস্থিতিতে যে কোনও বড় অনুষ্ঠান মানেই ইভেন্ট ম্যানেজারের পরামর্শ কিংবা সাহায্য নেওয়া। মৃত্যুর পরও সাধ পূরণে পাশে থাকেন তাঁরা।

  • happy new year 2020

    Life Style5, Jan 2020, 1:24 PM

    কাগজ-পত্রে ২০২০ সালটি লিখছেন, জালিয়াতি রুখতে সাবধানতা অবলম্বণ করুন

    কাজের চাপে হোক বা স্বভাব বশত, যে কোনও ক্ষেত্রেই যখন সাল লিখতে হয়, অনেকেই বছরের জায়গাটিতে শেষ দুটি সংখ্যা লিখে থাকেন। যেমন ২০১৯ এর বদলে শুধু ১৯। ২০১৮ এর বদলে ১৮।

  • কুয়াশায় গাড়ি চালানোর সময়, সুরক্ষিত থাকতে মনে রাখুন এই নিয়মগুলি

    Life Style5, Jan 2020, 1:03 PM

    কুয়াশায় গাড়ি চালানোর সময়, সুরক্ষিত থাকতে মনে রাখুন এই নিয়মগুলি

    প্রতি বছর শীতকালীন প্রধান সমস্যা হল কুয়াশাচ্ছন্ন অবস্থায় ড্রাইভ করা। এই সময়েই কাজের চাপ কাটাতে পরিবারের সঙ্গে ছুটি কাটানোর মুডে থাকেন সকলে। আর যত বিপত্তি ঘটে এই সময়েই। ভোরের দিকেই হোক বা সন্ধ্যের পর থেকে কুয়াশাচ্ছন্ন অবস্থায় গাড়ি চালানো খুবই সমস্যায়। 

  • mental depression

    Life Style1, Jan 2020, 4:15 PM

    মানসিক অবসাদে ভুগছেন, জানতে নিজেকে করুন এই প্রশ্নগুলি

    প্রত্যেকের জীবনে ডিপ্রেশন বা মানসিক অবসাদ খুব সাধারণ বিষয়। কর্ম জীবনে কাজের চাপ বেড়েই চলেছে ক্রমাগত। তার সঙ্গে রয়েছে পারিবারিক আরও সমস্যাও। বাড়ি অফিস ছাড়াও থাকে পারিপার্শ্বিক আরও নানান সমস্যা। তাতে একটা চাপ কমলে অন্য একটি সমস্যা হাজির হয়।

  •  Entertainment23, Dec 2019, 5:17 PM

    কাজের চাপ, শেষ কবে স্নান করেছিলেন মনেই করতে পারলেন না লেডি গাগা

    বছর শেষ কিংবা শুরু, যেকোনও পার্বনেই তারকাতের ব্যস্ততা তুঙ্গে। একের পর এক শো, রেকর্ডিং সঙ্গে একাধিক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ডাক, সব দিক সামলাতে গিয়ে একেবারে নাজেহাল অবস্থা শিল্পীদের।

  • Photo Gallery16, Dec 2019, 12:10 PM

    সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন নুসরত, মলদ্বীপে ফ্রেমবন্দি অভিনেত্রীর হট পোজ

    বি-টাউনে পা রেখেছেন বেশ কয়েক বছর হল, কিন্তু প্রাথমিকভাবে নুসরত বারুচা সেভাবে পসার জমাতে না পারলেও বর্তমানে তিনি হট নায়িকাদেরমধ্যে অন্যতম। একের পর এক মুক্তি পাওয়া ছবিতে প্রশংসিত হয়েছে নায়িকার পর্দায় উপস্থিতি, অভিনয় ও তাঁর হট পোজ। তবে হাতে এখন তেমন কাজের চাপ নেই। ফলে অভিনেত্রী ছুটি কাটাতে পৌঁছে গেলেন মলদ্বীপে। 

  • office fatigue

    Life Style15, Dec 2019, 5:01 PM

    অফিসের ক্লান্তি কাটিয়ে ফেলুন নিমিষে, সারাদিন চাপের পরেও মন থাকবে ফুরফুরে

    অফিসে বসে দীর্ঘসময় কাজ করার পর ক্লান্তি আসাটাই স্বাভাবিক। তাই সারাদিনে অক্লান্ত পরিশ্রমের পর রাতের ঘুম ভীষণ জরুরি। এসবের কারণেই ঘুমটা পর্যাপ্ত পরিমাণে হচ্ছে না। এই অনিয়মিত ঘুমের কারণেই শরীরে দানা বাঁধছে নানান রোগ

  •  Entertainment29, Nov 2019, 2:08 PM

    এপিসোড পিছু বাড়ল ২ কোটি, বিগ বসের ঘরেই আটকে থাকলেন ভাইজান

    একের পর এক ছবির কাজ নিয়ে এখন বেজায় ব্যস্ত সলমন খান। কাজের চাপের মধ্যেই বেশ কিছুটা সময় তাঁকে দিতে হচ্ছে বিগ বসের শ্যুটিং সেটে। কিন্তু কীভাবে সময় করবেন তিনি! বুঝতে না পারায় বিগ বস ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্তই নিয়েছিলেন সলমন খান।

  •  Entertainment25, Nov 2019, 11:31 AM

    মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন টেলি-অভিনেত্রী, বিপদ মুক্ত হলেও কাটেনি ঝুঁকি

    কাজের চাপ সব পেশার ক্ষেত্রেই আছে। কিন্তু কোথাও গিয়ে বিভিন্ন পেশার কাজের চাপ বিভিন্ন ভাবে ধরা দেয় কর্মীদের মধ্যে। অভিনয় জগতের ক্ষেত্রেও বিষয়টা অনেকটা জটিল। একটি পর্বের শ্যুটিং-এর পেছনে জড়িয়ে থাকে আরও অনেকগুলো বিষয়।