কালসর্প দোষ  

(Search results - 8)
  • undefined

    Bollywood10, Aug 2020, 5:30 PM

    সুশান্তের জন্য কালসর্প দোষ কাটানোর পুজো, সামিল সুশান্ত, রইল একবছর পুরোনো ভিডিও

    কয়েকদিন আগেই সামনে এসেছে সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকউন্টের বিস্তারিত তথ্য। সেখানেই দেখা গিয়েছিল ২০১৯ সালে বেশ কিছু টাকা ব্যায় হয়েছিল পুজোর জন্য।

  • <p>কোনও রুদ্রাক্ষ যদি খারাপ, ভাঙা বা পুরো গোলাকার না হয় তবে এ জাতীয় রুদ্রাক্ষ ধারণ এড়ানো উচিত। এমন রুদ্রাক্ষ কখনোই ধারণ করা উচিত নয়, যাতে ছোট ছোট দানা বের হয় না।&nbsp;</p>

     Astrology20, Jul 2020, 10:32 AM

    আয়ু সঙ্কট থেকে কালসর্প দোষ, মুক্তি মিলবে এই একটি মন্ত্রেই

    এই শ্রাবণ মাসকে মনে করা হয় শিবের মাস ৷ তাই এই মাসে কিছু নিয়ম মেনে শিব পুজো বা আরাধনা করলে জীবনে দারুণ সুফল পাওয়া যায়। শিব পুজো দু'রকম ভাবেই হয় মূর্তি এবং লিঙ্গ। পূবেই বলা হয়েছে লিঙ্গ শব্দে অনেক গুলো অর্থ আছে। লিঙ্গ শব্দের অর্থ চিহ্ন বা প্রতীক। সাকার রূপে এরূপ লিঙ্গ শরীর বা চিহ্ন আমরা সর্বত্রই ব্যবহার করি।শিব হলেন হিন্দু ধর্মাবলম্বীদের সর্বোচ্চ দেবতা। সনাতন ধর্মের শাস্ত্রসমূহে তিনি পরমসত্ত্বা রূপে ঘোষিত। শিব সৃষ্টি-স্থিতি-লয়রূপ তিন কারণের কারণ, পরমেশ্বর- এটা তার প্রণাম মন্ত্রেই বার বার উঠে এসেছে।  

  • undefined

     Astrology19, Jul 2020, 11:00 AM

    শ্রাবণ মাসে এইভাবে করুন মহাদেবের পুজো, চিরতরে দূর হবে আর্থিক সমস্যা

    শিব হলেন হিন্দু ধর্মাবলম্বীদের সর্বোচ্চ দেবতা। সনাতন ধর্মের শাস্ত্রসমূহে তিনি পরমসত্ত্বা রূপে ঘোষিত। শিব সৃষ্টি-স্থিতি-লয়রূপ তিন কারণের কারণ, পরমেশ্বর- এটা তার প্রণাম মন্ত্রেই বার বার উঠে এসেছে।  শিবমূর্তির প্রধান বৈশিষ্ট্যগুলি হল তার তৃতীয় নয়ন, গলায় বাসুকী নাগ, জটায় অর্ধচন্দ্র, জটার উপর থেকে প্রবাহিত গঙ্গা, অস্ত্র ত্রিশূল ও বাদ্য ডমরু। শিবকে সাধারণত ‘শিবলিঙ্গ’ নামক বিমূর্ত প্রতীকে পুজো করা হয়। 

  • <p><br />
Thirupampuram</p>

     Astrology15, Jul 2020, 1:22 PM

    কালসর্প দশায় জর্জরিত, দেশের একমাত্র এই মন্দির মুক্তি দেয় এই দোষ থেকে

    জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কালসর্প দোষ বা কালসর্প যোগ হল জন্মকুণ্ডলীর এমন একটি অবস্থা, যেখানে জ্যোতিষবিদ্যার সাত গ্রহ রাহু ও কেতুর ছায়ায় ঢাকা পড়ে যায়। এই সাত গ্রহই যদি সমান্তরাল অবস্থায় এসে তাদের ওপর রাহু ও কেতুর ছায়া পড়লেই তা পূর্ণ কালসর্প দোষ। আর যদি যে কোনও একটি গ্রহ এই ছায়ার বাইরে থেকে যায়, তাহলে তাকে বলে আংশিক কালসর্প দোষ। কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারা জীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। 

  • <p>কালসর্প দোষে জর্জরিত, এই মাসেই কাটিয়ে উঠুন এই যোগ</p>

     Astrology16, Jun 2020, 11:14 AM

    কালসর্প দোষে জর্জরিত, এই মাসেই কাটিয়ে উঠুন এই যোগ

    কালসর্প দোষ কী? কেন কোনও ব্যক্তির এই যোগ দেখা দেয়! জ্যোতিষ মতে, যদি রাহু ও কেতু এক ঘরে থাকে আর পাঁচটা ঘরের মধ্যে যদি বাকী গ্রহ থাকে, তবে সেই যোগকে পূর্ণ কালসর্প যোগ বলা হয়। কোনও ব্যক্তির জন্মকুণ্ডলিতে রাহু ও কেতুর অবস্থান নিয়ে বিন্দু দুটির মাঝখানে যদি বাকি গ্রহগুলি আটকে পড়ে, তাঁর কালসর্প যোগ রয়েছে বলে ধরে নিতে হবে। পাশাপাশি ষষ্ঠে রাহু এবং দ্বাদশে কেতু থাকলে ব্যক্তির জীবনে সম্পর্ক নিয়ে বিপর্যয় লেগে থাকে। এই যোগকে বলা হয় মহাপদ্ম কালসর্প যোগ। 

  • ১১৭ বছর পর আজকের এই মহাযোগ, এই তিথিতেই কাটিয়ে উঠুন কালসর্প দোষ

    Astrology 202022, Feb 2020, 9:19 AM

    ১১৭ বছর পর আজকের এই মহাযোগ, এই তিথিতেই কাটিয়ে উঠুন কালসর্প দোষ

    ১১৭ বছর পর শুক্র ও শনিবার মিলিয়ে মহা শিবরাত্রি বা শিব চতুর্দশীর শেষ হয়ে শুরু অমাবস্যার। ১৯০৩ সালের ২৫ ফেব্রুয়ারি এমন যোগ হয়েছিল। এই মহাতিথি অত্যন্ত বিরলই নয় শুভ যোগ হিসেবেও বিবেচিত করেছেন বিশেষজ্ঞরা।

  • একমাত্র এই মন্দিরে পুজো করলে মিলবে মুক্তি, কাটিয়ে উঠতে পারবেন কালসর্প দোষ

    Astrology 20205, Feb 2020, 10:42 AM

    একমাত্র এই মন্দিরে পুজো করলে মিলবে মুক্তি, কাটিয়ে উঠতে পারবেন কালসর্প দোষ

    কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারা জীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। কালসর্প যোগ যদি কোনও জাতক বা জাতিকার থাকে তাহলে অবশ্যই তার প্রতিকার নেওয়া প্রয়োজন। 

  • কালসর্প যোগ রয়েছে, মাঘ মাসে এই নিয়ম মেনে কাটিয়ে উঠুন এই দোষ

     Astrology19, Jan 2020, 3:01 PM

    কালসর্প যোগ রয়েছে, মাঘ মাসে এই নিয়ম মেনে কাটিয়ে উঠুন এই দোষ

    জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারাজীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। কালসর্প যোগ যদি কোনও জাতক বা জাতিকার থাকে তাহলে অবশ্যই তার প্রতিকার নেওয়া প্রয়োজন।