কিশোর  

(Search results - 202)
  • এনআরএস হাসপাতালের ছবি

    Kolkata23, Sep 2020, 3:01 PM

    ৪ ঘন্টা ধরে রক্তাক্ত মেয়েকে কোলে নিয়ে মা, NRS-র বেড থেকে পড়ে ক্য়ানসার আক্রান্তের মৃত্যু

     নীলরতনের বেড থেকে পড়ে মৃ্ত্যু ক্য়ানসার আক্রান্ত কিশোরীর। ক্য়ানসার আক্রান্ত ওই সপ্তম শ্রেণির ছাত্রীর নাম ফাল্গুনী দেব নাথ।  মেয়েককে কোলে নিয়ে ৪ ঘন্টা বসে থাকেন মা, কিন্তু  কেউ আসেনি। বাবার অভিযোগ,'আমার মেয়েকে ওরা না চিকিৎসা দিয়েই মেরে ফেলল'।  
     

  • undefined

    Bollywood21, Sep 2020, 1:05 PM

    'ড্রাগ' পাচারের অভিযোগে গ্রেপ্তার বলিউডের এই জনপ্রিয় অভিনেতা, পুলিশি হানায় উদ্ধার নিষিদ্ধ মাদক

    মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার করা হল বলিউড অভিনেতা কিশোর অমান শেট্টিকে। সুপারহিট ছবি এবিসিডি-তে শিরোনামে উঠে এসেছিল ডান্সার কিশোর। ইতিমধ্যেই তাদের মোবাইল ও বাইক ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। মুম্বই থেকে ড্রাগ কিনে কর্ণাটকের ম্যাঙ্গালুরুতে সেগুলিকে পাচার করছিল কিশোর ও আকিল।

  • <p>অন্তঃসত্ত্বা কিশোরীকে পিটিয়ে খুন করল বাবা। খুন করে মেয়ের লাশ বস্তাতে ভরে রেখে দেয় কিশোরীর বাবা। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের সাত বাঁকুড়াতে। ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে মেয়ের বাবাকে।</p>
    Video Icon

    Midnapore21, Sep 2020, 11:51 AM

    মেয়ের লাশ বস্তাতে ভরে রেখে দিল বাবা, পুলিশ এসে উদ্ধার করল সেই দেহ

    অন্তঃসত্ত্বা কিশোরীকে পিটিয়ে খুন করল বাবা। খুন করে মেয়ের লাশ বস্তাতে ভরে রেখে দেয় কিশোরীর বাবা। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের সাত বাঁকুড়াতে। ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে মেয়ের বাবাকে।

  • <p>বাংলা_চন্দ্রকোনা থানা</p>

    Midnapore21, Sep 2020, 9:58 AM

    প্রতিবেশী যুবকের প্রেমে 'অন্তস্বঃত্ত্বা' কিশোরী, মেয়েকে পিটিয়ে মারল বাবা

    চাঞ্চল্যকর ঘটনা ঘটে গেল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায়। প্রতিবেশী যুবকের প্রেমে পড়িছিল যুবতী। কিন্তু নিম্নবিত্ত পরিবারে বাবা সম্পর্ক মেনে নিতে রাজি হয়নি। এই অবস্থায় দুই মাসের অন্তসঃত্ত্বা  হয়ে পড়ে। দুই পরিবারের মধ্য়ে তীব্র বিবাদ শুরু হয়। মেয়েকে নিয়ে নিজের আত্মীয়ের বাড়িতে গিয়ে গন্ডগোলের জেরে মেয়ে পিটিয়ে মারল বাবা।
     

  • <p>বাংলা_কেশপুরে বোমা</p>

    Midnapore20, Sep 2020, 9:14 PM

    থমথমে কেশপুরে অভিযুক্তদের বাড়িতে তাজা বোমা, দেখুন চাঞ্চল্যকর ছবি

    শুক্রবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়েছিল কেশপুর। বোমাবাজিতে মৃত্যু হয়েছিল এক তেরো বছরের কিশোর সহ দুই জনের।  তারপর থেকে থমথমে কেশপুরের দুই অভিযুক্তের বাড়িত তল্লাশি চালিয়ে প্রচুর পরিমান তাজাবোমা উদ্ধার করে পুলিশ। বোমা গুলি উদ্ধার করে কেশপুর এলাকার ফাঁকা মাঠে নিয়ে গেলে বোমা গুলি নিষ্ক্রিয় করে।

  • <p>বাংলা_তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব</p>

    Midnapore17, Sep 2020, 9:26 AM

    তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জের, দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে টিম পিকে

    পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। নবাগত ব্লক সভাপতির নাম ঘোষণার পরই পিকে-র সদস্যদের ঘিরে বিক্ষোভ দলীয় কর্মীদের। বিক্ষোভ মেটাতে বিক্ষুব্ধদের সঙ্গে আলোচনা করতে যান পিকের সদস্যরা। তখনই, বিক্ষোভের মুখে টিম পিকে। 

  • undefined

    India 14, Sep 2020, 7:40 PM

    ৯ বছর বয়সে মুম্বই হমালার ক্ষত এখনও দগদগে, কাসভকে চিনিয়ে দিয়েও দেবিকার জোটেনি একটা বাড়ি

    ২৬/১১-এর মুম্বই হামলার ক্ষত এখনও বয়ে বেড়াচ্ছেন। সেই গত তখন আরও গোভীর ছিল যখন তিনি ছিলেন মাত্র ৯ বছরের কিশোরী। কিন্তু তখনও সাহসে ঘাটতি ছিল না। ক্র্যাচ হাতে চিনিয়ে দিয়েছিলেন মুম্বই হামলার অন্যতম চক্রী পাকিস্তানের জঙ্গি আজমল কাসবকে। আদালতে দাঁড়িয়ে ক্র্যাচ দিয়েই দেখিয়েছিলেন আজমল কাসভকে। কিন্তু দেবিকা রোটাওয়ানেরই দিন কাটছে তীব্র আর্থিক সংকটে। সোমবার ২০ বছরের সেই বীরাঙ্গনা আর্থিক সাহায্য করেন বিধায়ক জিশান সিদ্দিক। তিনি জানিয়েছেন মহারাষ্ট্র সকরারের কাছে আবেদন করবেন যাতে আরও কিছু সুযোগ সুবিধে পান দেবিকা। 
     

  • <p>ನಟಿ ಆಗಬೇಕೆಂದು ಬಯಸಿದ್ದರಿಂದ ತಾನು ಮನೆಯಿಂದ ಓಡಿಹೋದೆ, ಆದರೆ ಒಂದೂವರೆ ವರ್ಷದೊಳಗೆ ಅವಳು ಮಾದಕ ದ್ರವ್ಯ ಮತ್ತು ಹಿಂಸೆಗೆ ಬಲಿಯಾದೆ ಎಂದು ನಟಿ ಹೇಳಿದರು.</p>

    Bollywood11, Sep 2020, 11:14 AM

    'কিশোরী বয়সেই ড্রাগের নেশায় আসক্ত, বেছে নিয়েছিলেন মৃত্যুকেও', ভিডিওতে সর্বনাশ ডেকে আনলেন কঙ্গনা

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। সুশান্তের মৃত্যুর তদন্তে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যোগ দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন কঙ্গনা। সম্প্রতি  টুইটে কঙ্গনা জানিয়েছেন,  রণবীর, ভিকি এরা  সকলেই নাকি নিষিদ্ধ মাদক কোকেইন-এর নেশায় আসক্ত। এবার কঙ্গনার বিরুদ্ধে পুরোনো অভিযোগ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কঙ্গনা নিজেই মাদকের নেশায় জড়িত ছিলেন। এমনকী বলিউডে পা দেওয়ার শুরুতেই কোকেনের নেশায় আসক্ত ছিলেন বলে নিজেই মুখে খুলেছিলেন। সম্প্রতি পুরোনো ভিডিও নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। শধু তাই নয়, কঙ্গনার সঙ্গে মাদক যোগ তদন্তের দায়িত্বও মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চকে দেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে। 

  • undefined

    Bollywood10, Sep 2020, 8:46 PM

    দাউদের এক ইশারায় এবার খুন হতে পারেন কঙ্গনা, রিপোর্টে বাড়ছে উদ্বেগ

    দাউদের এক ইশারাতেই খুন হয়ে যেতে পারেন কঙ্গনা। ক্রমাগত খুনের হুমকি পাচ্ছেন বলে অমিত শাহকে চিঠিতে জানান নন্দ কিশোর গুর্জর। কঙ্গনা রানাউতের উপরও হামলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন। সুশান্তের আত্মহত্যার সঙ্গে  আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ  ইব্রাহিমের যোগ খুঁজে পেয়েছিলেন।
     

  • <p>বড়বাজারে ভেঙে পড়ল বিপজ্জনক বাড়ির বারান্দা।&nbsp;বারান্দা ভেঙে মৃত্যু হয়েছে এক কিশোরের। জখম হয়েছেন আরও এক জন। এক নজরে দেখেনিন সেই ভিডিও।</p>
    Video Icon

    Kolkata9, Sep 2020, 12:52 PM

    বড়বাজারে ভেঙে পড়ল বিপজ্জনক বাড়ির বারান্দা, মৃত্যু হয়েছে এক কিশোরের

    বড়বাজারে ভেঙে পড়ল বিপজ্জনক বাড়ির বারান্দা। বারান্দা ভেঙে মৃত্যু হয়েছে এক কিশোরের। জখম হয়েছেন আরও এক জন। এক নজরে দেখেনিন সেই ভিডিও।

  • <p>আবারও ধর্ষণ কিশোরী। ১২ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। ইতিমধ্যেই গ্রেফতার এক। এক নজরে দেখেনিন কি বলছেন ধর্ষিতার বাবা।<br />
&nbsp;</p>
    Video Icon

    West Bengal5, Sep 2020, 2:00 PM

    বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ১২ বছরের কিশোরীকে

     আবারও ধর্ষণ কিশোরী। ১২ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। ইতিমধ্যেই গ্রেফতার এক। এক নজরে দেখেনিন কি বলছেন ধর্ষিতার বাবা।

  • <p>ভাইরালের নেশা কাড়ল প্রাণ, ট্রেনের ধাক্কায় বেঘোরে মৃত্যু স্কুলছাত্রের<br />
&nbsp;</p>

    West Bengal2, Sep 2020, 3:35 PM

    ভাইরালের নেশা কাড়ল প্রাণ, ট্রেনের ধাক্কায় বেঘোরে মৃত্যু স্কুলছাত্রের

    ভাইরাল হওয়ার নেশায় বুঁদ কিশোর। রেললাইনে ধারে চলছিল ভিডিও শুট। মালগাড়ির ধাক্কায় প্রাণ গেল স্কুলছাত্রের। মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল মালদহ।
     

  • <p style="text-align: justify;">అలాగే 9 ఏళ్లుగా తనపై అత్యాచారం జరుగుతుంటే ఆమె ఎందుకు పోలీసులను ఆశ్రయించలేదు. ఆడవారు ఆపదలో ఉంటే ఆదుకోవడానికి పోలీసులు ఉన్నారు. జస్ట్ 100 కి కాల్ చేసినా సరిపోతుంది. అలాంటిది&nbsp;ఆమె ఇప్పుడు ఇలా అత్యాచార ఆరోపణలు&nbsp;ప్రముఖులపై చేయడం వెనుక ఎవరో ఉన్నారని ఆయన అనుమానం వ్యక్తం చేశారు.&nbsp;</p>

    India 31, Aug 2020, 11:12 AM

    লুকোচুরি খেলার নাম করে নিয়ে গিয়ে ৮ বছরের ছাত্রীকে ধর্ষণ, নৃশংস অত্যাচারেরর ঘটনায় কাঠগড়ায় ৭ নাবালক

    পাড়ার দাদাদের হাতে নৃশংস অত্যাচারের শিকার নাবালিকা, ৭ কিশোর মিলে পাশবিক অত্যাচার চালাল , লুকোচুরি খেলার নাম করে চালান হল নির্যাতন, অভিযুক্তদের মধ্যে ইতিমধ্যে ৬ জন পুলিশের জালে।

  • <p>Image of &nbsp;Prasan Kishore and Debesh das</p>

    Kolkata29, Aug 2020, 5:11 PM

    ফের প্রত্যাখ্যাত টিম পিকে, তৃণমূলে যোগের প্রস্তাব ফেরালেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী দেবেশ দাস

      প্রাক্তন মন্ত্রী দেবেশ দাসকে তৃণমূলে যোগের  প্রস্তাব। দলে ঢোকা তো দূরের কথা, শোনালেন 'আদর্শ'-র কথা। 'ভবিষ্যতে কোনদিনও যেন তাঁকে বিরক্ত করা না হয়'। বলে টিম পিকে-র ফোন রাখলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।  

  • <p>सोशल मीडिया इन्फ्लुएंसर दरया तब मशहूर हुई थी जब उसने खुलासा किया था कि वो 13 साल की उम्र में मां बनने वाली है। साथ ही होने वाले बच्चे का पिता उसका 10 साल का दोस्त है।&nbsp;<br />
&nbsp;</p>

    International28, Aug 2020, 3:18 PM

    কন্যা সন্তানের জন্ম দিল ১৩-র কিশোরী, দাবি করেছিল ১০ বছরের প্রেমিক তার সন্তানের বাবা

    সম্প্রতি রাশিয়ায় একটি ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছে ১৩ বছরের এক কিশোরী। সদ্য মা হওয়া স্কুল ছাত্রীটি প্রথমে দাবি করেছিল ১০ বছরের এক কিশোর ইভান তাকে গর্ভাবতী করেছে। সদ্যো মাতৃত্বের স্বাদ পাওয়া দরিয়া সুদশনিকোভা ও তার সদ্যোজাত কন্যা সন্তান এমিলি দুজনেই সুস্থ রয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সন্তানের জন্মদেওয়ার পূর্ব বিবরণে দিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমত জনপ্রিয়তা অর্জন করেছে দারিয়া।  সোশ্যাল মিডিয়ায় সে বলেছে সন্তান জন্মদেওয়ার পরের মুহূর্তের আনন্দের জন্য গর্ভধারণের কষ্ট সে সহ্য করতে রাজি রয়েছে। তবে রাশিয়ান প্রথা অনুযায়ী তার ৪০ বছর বয়স না হওয়া পর্যন্ত সে তার সন্তানের মুখ দর্শন করবে না বলেও জানিয়েছেন। দারিয়া দারি করেছিল ১০ বছরের ইভান তার সন্তানের বাবা। কিন্তু বিষয়টি মানতে নারাজ বিশেষজ্ঞরা। তাই পরীক্ষা করে দেখার জন্য দারিয়া আর তার সন্তানের ডিএনএ সংগ্রহ করা হয়েছে।