কুম্ভ  

(Search results - 51)
  • <p>বুধের প্রভাবাধীন ব্যবসার দ্রব্যগুলি হল তৈল্যবীজ, সবুজ রঙের বস্ত্র, মটর, সবুজবর্ণের দ্রব্য, পত্রিকা, পত্রিকা/কাগজ/প্রকাশনা সংস্থার শেয়ার ইত্যাদি।</p>

    Astrology 202022, Sep 2020, 11:56 AM

    মঙ্গলবার তুলা রাশিতে প্রবেশ করছে বুধ, ৫ রাশির বদলে যেতে পারে ভাগ্য

    ২২ সেপ্টেম্বর মঙ্গলবার বুধ তার রাশিঘর পরিবর্তন করছে। এর আগে এই গ্রহটি ২ সেপ্টেম্বর থেকে নিজস্ব রাশিতে ছিল। জ্যোতিষশাস্ত্রের মতে, এই গ্রহটি সাধারণত ২১ দিন রাশিতে অবস্থান করে। তবে এখন এই গ্রহটি ৬৫ দিনের জন্য তুলা রাশিতে থাকবে। ২২ সেপ্টেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত একই রাশিতে থাকবে। এরই মধ্যে ১৪ অক্টোবর বুধের গতির পরিবর্তন হবে। এর পরে, বুধ ২৮ নভেম্বর বৃশ্চিক রাশিতে পরিবর্তিত হবে। বৃষ, কর্কট, কন্যা, মকর এবং মীন রাশির জাতকরা বুধের রাশি পরিবর্তনের ফলে উপকৃত হতে পারেন। এগুলি ছাড়াও মেষ, মিথুন, সিংহ, তুলা, বৃশ্চিক, ধনু এবং কুম্ভ রাশির লোকদের সতর্ক থাকতে হবে।

  • <p>কুম্ভ - সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। শারীরিক সমস্যায় ভুগতে হতে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভালো। সন্তান নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। কর্মজগতে আপনার জনপ্রিয়তা বাড়তে পারে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। সারাদিন প্রচুর পরিশ্রম হতে পারে। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আঘাত প্রাপ্তির যোগ রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।&nbsp;</p>

<p>আপনার শুভ রং মেরুন। &nbsp;শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।</p>

    Astrology 202013, Sep 2020, 9:17 AM

    সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর, দেখে নিন

    রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ।এই রাশির অধিকর্তা গ্রহ শনি।  এরা অত্যন্ত ধর্ম পরায়ণ। অন্যায়ের বিরুদ্ধে কোনও রকম আপোস এরা একেবারেই পছন্দ করেন না। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রচুর বাধা বিপত্তি থাকলেও এরা পরবর্তী সময়ে সুখ ভোগ করে।তবে অনেক সময় গ্রহদোষের ফলে এদের বিপথে চালিত হতে দেখা যায়। তবে জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

  • <p>৩০ জুন রাশি পরিবর্তন করবে বৃহস্পতি, মারাত্মক সমস্যা বাড়বে ৬টি রাশির</p>

     Astrology7, Sep 2020, 12:43 PM

    ১৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে বৃহস্পতি, মারাত্মক সমস্যা বাড়বে ৬টি রাশির

    বৃহস্পতি গ্রহ বর্তমানে রয়েছে ধনু রাশিতে। জ্যোতিষশাস্ত্রের মতে, এই গ্রহটি এখনও চলমান। অর্থাৎ, সমস্ত রাশিচক্র এই গ্রহের শুভ প্রভাব পাচ্ছে না। দেব গুরু বৃহস্পতি ৩০ জুন মকর থেকে ধনুতে অবস্থান করছে। ১৩ সেপ্টেম্বরে বৃহস্পতি বক্রী হয়ে আবারও প্রবেশ করবে ধনু রাশিতেই । এর পরে, এটি ২০ নভেম্বর পর্যন্ত এই রাশি ঘরে থাকবে। এই রাশির পরিবর্তনের ফলে বৃহস্পতি ও রাহুর দৃষ্টি যোগ তৈরি হবে। এই অশুভ যোগটি দেশ ও বিশ্বের পাশাপাশি সমস্ত রাশিচক্রের উপর প্রভাব ফেলবে। বৃহস্পতি এই পরিবর্তনের ফলে ৬ টি রাশিচক্রের সমস্যা বাড়বে। ধনু, মিথুন, মকর, বৃশ্চিক, সিংহ ও কুম্ভ রাশির জন্য এই যোগ অত্যন্ত শুভ হতে পারে।
     

  • <p><br />
करीब एक साल की प्रकिया के बाद नीरज को जुलाई के प्रथम सप्ताह में चांद पर एक एकड़ जमीन की रजिस्ट्री की डीड मिली है। इस डीड के मिलने के बाद से नीरज काफी उत्साहित हैं।</p>

     Astrology3, Sep 2020, 9:52 AM

    চন্দ্রের পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে অবস্থান, ৭ টি রাশির ঘুরতে পারে ভাগ্যের চাকা

    বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর, চাঁদ পূর্বভদ্রপদ নক্ষত্রের সঙ্গে কুম্ভ রাশিতে থাকবে এবং সূর্য থাকবে স্বারাশিতে। মেষ, মিথুন, তুলা, বৃশ্চিক, ধনু, মকর এবং মীন রাশির লোকেরা গ্রহ নক্ষত্রের এই অবস্থানের সরাসরি সুবিধা পেতে পারেন। এই রাশিচক্রের লোকেরা লেনদেন, বিনিয়োগ, চাকরি এবং ব্যবসায়ের ক্ষেত্রে উন্নতি অর্জন করতে পারে। আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এগুলি ছাড়াও আজ মেষ এবং কর্কটের ব্যক্তিদের সারা দিন যত্নবান হতে হবে। অন্যথায় বিতর্ক বা অর্থের ক্ষতির কারণে ক্ষতি হতে পারে। এগুলি ছাড়াও সিংহ, কন্যা ও কুম্ভ রাশির লোকদের জন্য মিশ্র দিন হবে। 

  • <p>ভাদ্র মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর, দেখে নিন&nbsp;</p>

    Astrology 202030, Aug 2020, 8:49 AM

    ভাদ্র মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর, দেখে নিন

    ভাদ্র বাংলার পঞ্চম মাস। বাংলা সনের পঞ্চম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশতম মাস। শরতের শুরু এই মাসে। নামটি এসেছে ভদ্রা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। এই সময় এক অন্য সাজে সেজে ওঠে প্রকৃতি। কারণ এই সময় থেকেই প্রকৃতি জানান দেয় উমা আসছে। পাশাপাশি রাশিচক্রের রাশিচক্রের একাদশতম রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রচুর বাধা বিপত্তি থাকলেও এরা পরবর্তী সময়ে সুখ ভোগ করে। এরা অত্যন্ত ধর্ম পরায়ণ। অন্যায়ের বিরুদ্ধে কোনও রকম আপোস এরা একেবারেই পছন্দ করেন না। তবে অনেক সময় গ্রহদোষের ফলে এদের বিপথে চালিত হতে দেখা যায়। তবে জেনে নেওয়া যাক ভাদ্র মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-
     

  • <p>Daily Horoscope</p>

    Daily Horoscope19, Aug 2020, 7:48 AM

    কুম্ভ রাশির পারিবারিক সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন আপনার রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 
     

  • <p>Deblina</p>

    Daily Horoscope14, Aug 2020, 12:24 AM

    কুম্ভ রাশির বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে, দেখে নিন আপনার রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- টি রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

  • <p>কুম্ভ- &nbsp;বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রেখে সেরে নিন। ব্যবসায় মন্দাভাব দেখা দিতে পারে। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনূকুল। এই রাশির জাতক-জাতিকাদের কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভ হতে পারে। আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। কর্মস্থলে জটিলতা বৃদ্ধি পেতে পারে।&nbsp;</p>

<p>আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল</p>

    Astrology 202012, Aug 2020, 9:03 AM

    অগাষ্ট মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর, দেখে নিন

    রাশিচক্রের একাদশতম রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রচুর বাধা বিপত্তি থাকলেও এরা পরবর্তী সময়ে সুখ ভোগ করে। এরা অত্যন্ত ধর্ম পরায়ণ। অন্যায়ের বিরুদ্ধে কোনও রকম আপোস এরা একেবারেই পছন্দ করেন না। তবে অনেক সময় গ্রহদোষের ফলে এদের বিপথে চালিত হতে দেখা যায়। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

  • <p>৫৫৮ বছর পর অবিশ্বাস্য যোগ, একত্রিত হচ্ছে রাহু-কেতু-বৃহস্পতি ও শনি</p>

     Astrology6, Aug 2020, 11:35 AM

    কুম্ভ রাশিতে চন্দ্র থাকায় শুভশক্তির যোগ, ৬ রাশির জন্য অত্যন্ত ভালো সময়

    ২৪ আগস্ট সোমবার চন্দ্র শুভশক্তি নক্ষত্রের সঙ্গে কুম্ভ রাশিতে থাকবে। যার কারণে বজ্র নামক অশুভ যোগ তৈরি হচ্ছে। এই অশুভ যোগের কারণে মেষ, মিথুন, কর্কট, কন্যা, বৃশ্চিক ও ধনু রাশির লোকদের কাজকর্ম বাধাগ্রস্ত হতে পারে। চাকরি ও ব্যবসায়ের মধ্যে বিবাদের সম্ভাবনাও রয়েছে। দিনভর উত্তেজনা ও অজানা ভয়ও থাকবে। তবে জ্যোতিষশাস্ত্রের মতে, এই যোগ এই ৬ রাশির জন্য অত্যন্ত শুভ বৃষ, সিংহ, তুলা,  মকর, কুম্ভ ও মীন রাশির লোকদের জন্য মঙ্গলজনক হবে। একইভাবে, ১২টি রাশিচক্রের মধ্যে ৬ টির জন্য এই যোগ শুভ হবে।

  • <p>Horoscope</p>

     Astrology2, Aug 2020, 12:34 PM

    রাশি পরিবর্তন করে শুক্র প্রবেশ করেছে মিথুনে, এই যোগে ঘুরতে চলেছে ৭ রাশির ভাগ্যের চাকা

    পয়লা আগস্ট শুক্র প্রবেশ করেছে মিথুন রাশিতে। এর আগে, এই গ্রহটি ৩০ মার্চ থেকে বৃষ রাশিতে ছিল। জ্যোতিষশাস্ত্র মতে, শুক্র গ্রহ সাধারণত ২৩ দিন একটি রাশিতে অবস্থান করে। তবে এবার ৪ মাস পর এই গ্রহটি তার রাশিচক্র পরিবর্তন করছে এবং ৩১ আগস্ট পর্যন্ত মিথুন রাশিতে থাকবে। তারপরে এটি কর্কটে প্রবেশ করবে। মিথুন রাশিতে প্রবেশের কারণে দেশের জন্য বিভিন্ন ভাবে মঙ্গলজনক হবে এই যোগ। যা আবহাওয়া, দেশ, বিশ্ব এবং সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে।

  • <p><br />
শ্রাবণ মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর, দেখে নিন&nbsp;</p>

    Astrology 202028, Jul 2020, 9:20 AM

    শ্রাবণ মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর, দেখে নিন

    শ্রাবণ মাস বাংলা মাসের চতুর্থতম মাস। এই মাসকে দেবাদিবেদ মহাদেবের মাসও বলা হয়। শ্রাবণ মাস বাংলা বছরের বাকি মাসগুলোর মধ্যে অন্যতম একটি মাস। বাংলার শ্রাবণ মাস জুড়ে শিবের আরাধনা ও পুজো করা হয় । পাশাপাশি রাশিচক্রের একাদশতম রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রচুর বাধা বিপত্তি থাকলেও এরা পরবর্তী সময়ে সুখ ভোগ করে। এরা অত্যন্ত ধর্ম পরায়ণ।

  • undefined

    Daily Horoscope26, Jul 2020, 7:52 AM

    কুম্ভ রাশির চারিত্রিক অবনতি ঘটতে পারে, দেখে নিন আপনার রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

  • <p>ধনু, মকর এবং কুম্ভ রাশির উপর বৃদ্ধি পাবে শনির দশা, প্রতিকার জেনে সামলে উঠুন পরিস্থিতি<br />
&nbsp;</p>

     Astrology18, Jul 2020, 10:07 AM

    ধনু, মকর এবং কুম্ভ রাশির উপর বৃদ্ধি পাবে শনির দশা, প্রতিকার জেনে সামলে উঠুন পরিস্থিতি

    এই সময় শনি মকর রাশিতে অবস্থান করছে। এই সময়ের বিশেষ বিষয়টি হল শনি যখন প্রতিবিম্বিত হয় এবং শনি যখন প্রতিক্রিয়াশীল হয় তখন ভাল ফল দেয় না। শনি ১৪২ দিনের জন্য মকর রাশিতে থাকবে। এরপর ২৯ সেপ্টেম্বরের পরে শনি রাশি পরিবর্তন করবে। শনি প্রকৃত ন্যায়বিচার গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনি রাশিচক্র সম্পন্ন করতে ত্রিশ বছর সময় নেয়। শনি প্রতি আড়াই বছরে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরিত করে। ন্যায়বিচার-প্রেমময় গ্রহ হওয়ায় শনি এই কাজের জন্য ব্যক্তিকে তার কাজের ভিত্তিতে ফল দেয়। 

  • <p>Zodiac</p>

    Daily Horoscope14, Jul 2020, 7:48 AM

    কুম্ভ রাশির ব্যবসায় বিশেষ লাভের যোগ রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

  • <p>জুলাই মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন<br />
&nbsp;</p>

    Astrology 202013, Jul 2020, 9:05 AM

    জুলাই মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন

    জুলাই গ্রেগরীয় বর্ষপঞ্জী বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের সপ্তম মাস। এ মাসে মোট ৩১ দিন। রোমান সেনাপতি জুলিয়াস সিজার এ মাসে জন্মগ্রহণ করেছিলেন। তাই তার নামানুসারে এ মাসের নাম জুলাই রাখা হয়েছেরাশিচক্রের একাদশতম রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রচুর বাধা বিপত্তি থাকলেও এরা পরবর্তী সময়ে সুখ ভোগ করে।