কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক  

(Search results - 3)
  • India 5, Jun 2020, 4:18 PM

    সরিয়ে দেওয়া হল স্বরাষ্ট্রমন্ত্রকের পুরো মিডিয়া টিমকেই, অমিত শাহ কো গুস্সা কিঁউ আতা হ্যায়

    বাতিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের পুরো মিডিয়া ইউনিটই। জানা গিয়েছে একের পর এক ভুল হচ্ছিল দলের তরফে। তাই ক্রোধ বাড়ছিল অমিত শাহ-এর। তবে সবচেয়ে সমস্য়া তৈরি হয় দ্বিতীয় মোদী সরকারের একবছর পূর্তির দিনে।

     

  • <p>Representational Image</p>

    India 29, Apr 2020, 6:28 PM

    ৩৬ দিন পর অবশেষে মুক্তি, বাড়ি ফিরতে চলেছেন আটকে পড়া শ্রমিক-পর্যটক-শিক্ষার্থীরা

    লকডাউনের ফলে ভিন রাজ্যে আটকে পড়েছিলেন বহু মানুষ। অবশেষে বাড়ি পিরতে চলেছেন তাঁরা। বুধবার এই বিষয়ে অনুমতি দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। তবে তার জন্য আটকে পড়া মানুষদের করতে হবে শর্তপূরণ।

     

  • इससे बचने के लिए सावधानी के तौर पर हैंडवॉश करें। हाथ धोने धोने के लिए पहले हाथों को गीला करें और हाथों पर कोई एंटीसेप्टिक लिक्विड हैंड वॉश डालें। चूंकि, इस समय कोरोना वायरस का खतरा ज्‍यादा है इसलिए साबुन की जगह लिक्विड हैंड वॉश का ही इस्‍तेमाल करें। अब 20 सेकंड तक हाथों को रगड़ें। उंगलियों को रगड़ें और दोनों हाथों से ऐसा ही करें। अब दोनों हाथों को पानी से धो लें और किसी साफ तौलिए से हाथों को पोंछ लें। हाथ धोने के बाद कोशिश करें कि चेहरे को बार-बार न छुएं।

    Kolkata11, Apr 2020, 5:15 PM

    লকডাউন ভাঙছে 'মমতার সরকার', রাজ্য়কে কড়া চিঠি স্বরাষ্ট্র মন্ত্রকের

    লকডাউন নিয়ে কেন্দ্রের তোপের মুখে রাজ্য সরকার। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে চিঠি পাঠিয়ে রাজ্য সরকারকে তোপ । কড়া ভাষায় রাজ্যের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। জায়গার নাম উল্লেখ করে বলে দেওয়া হয়েছে কোথায় লকডাউন মানা হয়নি। কলকাতার রাজাবাজার, তপসিয়া, মেটিয়াবুরুজ, নারকেলডাঙা, গার্ডেনরিচ, ইকবালপুর এই প্রতিটি জায়গায় লকডাউন মানা হয়নি বলে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে চিঠি পাঠানো হয়েছে রাজ্যের পুলিশের ডিজি বীরেন্দ্র এবং মুখ্য সচিব রাজীব সিনহার কাছে।