কে কে সিং  

(Search results - 9)
  • <p>সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর-এর কপি বিহার পুলিশের কাছে চেয়ে পাঠিয়েছে ইডি। তারপর থেকেই জল্পনা আরও গাঢ় হচ্ছে। কীভাবে রাতারাতি ১৫ কোটি টাকা গায়েব হয়ে গেল সুশান্তের অ্যাকাউন্ট থেকে, সেই তদন্তই &nbsp;কি করবে ইডি।</p>

    Bollywood27, Aug 2020, 12:42 PM

    'রিয়াই আসল খুনি, বিষ খাইয়েই খুন করেছেন সুশান্তকে', কঠোর শাস্তির দাবি অভিনেতার বাবার

    সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। এবার পুরোনো সমস্ত অভিযোগকেও ছাপিয়ে গেছে সুশান্তের বাবার করা অভিযোগ। প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং স্পষ্ট জানিয়েছেন, বিষ খাইয়েই সুশান্তকে খুন করেছে রিয়া। অভিযুক্তকে গ্রেফতারির আবেদনও জানিয়েছেন তিনি। তবে শুধু রিয়াই নন, রিয়ার সঙ্গে জড়িত খুনিদেরও শান্তির দাবি তুলেছেন সুশান্তের বাবা।

  • <p>मुंबई में पटना पुलिस की टीम को भारी परेशानी हो रही है। कोरोना वायरस की वजह से मुंबई की सड़कों पर ऑटो और टैक्सी की कमी है। ऐसे में बिना गाड़ी के किसी के घर जाकर पूछताछ करने में भी दुश्वारियां पेश आ रही हैं। वहीं, मुंबई पुलिस पर आरोप लगाया कि वह बिहार पुलिस को सहयोग नहीं कर रही है।</p>

    Bollywood31, Jul 2020, 3:55 PM

    সুশান্তের বাবা মিথ্যেবাদী, হেনস্তা করছেন রিয়াকে, দাবি অভিনেত্রীর

    রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিংয়ের মামলা দায়ের করার পরই সম্পূর্ণ ঘুরে গিয়েছে ঘটনাটি। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে। সম্পর্কে থাকাকালীন সুশান্তের থেকে একাধিক টাকা আদায় করা এবং অভিনেতার টাকায় ফূর্তি করার অভিযোগ তোলা হয়েছে মামলায়। এছাড়াও রয়েছে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্তের অভিযোগ। রিয়া সহ মামলায় নাম রয়েছে সুশান্তের পাঁচ বন্ধুরও। মামলা দায়ের হওয়ার আগে পর্যন্ত রিয়াকে সুশান্তের মৃত্যুর বিচার চাওয়ার জন্য আওয়াজ তুলেছিলেন। 

  • <p style="text-align: justify;">এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি সুপ্রিমকোর্টের কাছে আর্জি জানিয়েছেন এই কেস যেন বিহার পুলিশের থেকে &nbsp;নিয়ে আসা হয় মুম্বই পুলিশের কাছে।&nbsp;</p>

    Bollywood30, Jul 2020, 2:01 PM

    রিয়ার পরই সুপ্রিম কোর্টে পৌঁছলেন সুশান্তের বাবা, ক্যাভিয়েট দাখিল পরিবারের

    সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। অভিনেতার মৃত্যুর প্রায় দেড়মাসের মাথাতেই নীরবতা ভাঙলেন সুশান্তের বাবা কে কে সিং। এবার রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন অভিনেতার বাবা।  ইতিমধ্যেই এফআইআর দায়ের করার পরই তড়িঘড়ি অন্তর্বর্তী জামিনে আবেদন তো করেছেনই এবং সেই সঙ্গে সুপ্রিম কোর্টে পিটিশনও দায়ের করেছেন অভিনেত্রী। সূত্র থেকে জানা গেছে, রিয়ার পরেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন সুশান্তের বাবা কে কে সিং। শুধু তাই নয়, সুপ্রিম কোর্টে ক্যাভিয়েটও দাখিল করেছেন প্রয়াত অভিনেতার পরিবার।
     

  • <p>'মামলা দায়ের করতে নাকোচ করে মুম্বই পুলিশ', বিস্ফোরক সুশান্তের পরিবারের আইনজীবী&nbsp;</p>

    Bollywood29, Jul 2020, 10:04 PM

    'মামলা দায়ের করতে রাজি হয়নি মুম্বই পুলিশ', বিস্ফোরক সুশান্তের পরিবারের আইনজীবী

    প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা সম্প্রতি রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনায় মামলা দায়ের করেছেন। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্তে অভিযোগে মামলা দায়ের করেছেন অভিনেত্রীর বিরুদ্ধে। পরিবারের আইনজীবী বিকাশ সিং মুম্বই পুলিশের বিরুদ্ধে আনলেন সাংঘাতিক কিছু তথ্য। তাঁর অভিযোগ, মুম্বই পুলিশ সুশান্তের পরিবারের মামলা দায়ের করতে নাকোচ করে। পরে চাপাচাপি করতে পুলিশ মামলাটি দায়ের করে। মামলা দায়ের না করে বরং পুলিশ নাকি সুশান্তের পরিবারকে বড় প্রযোজনা সংস্থার নাম দিতে বাধ্য করে। 

  • <p>'সত্যের জয় হবেই', রিয়াকে তাক করে অঙ্কিতার পোস্ট, সুশান্তের জন্য নিঃশব্দে লড়ছেন প্রাক্তন প্রেমিকা</p>

    Bollywood29, Jul 2020, 1:49 PM

    'সত্যের জয় হবেই', রিয়াকে তাক করে অঙ্কিতার পোস্ট, সুশান্তের জন্য নিঃশব্দে লড়ছেন প্রাক্তন প্রেমিকা

    সুশান্ত সিং রাজাপুতের মৃত্যুর একমাস পর নিরবতা ভাঙল তাঁর পরিবার। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা কে কে সিং। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্ত, এই অভিযোগে মামলা করা হয়েছে সুশান্তের পাঁচ বন্ধুর বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে। আইনি বিপাকে পড়ে রাত-বিরেতেই ডেকে পাঠালেন আইজীবীকে। আইনজীবী আনন্দিনি ফারন্যানডিজকে নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন রিয়া চক্রবর্তী।

  • <p>তাতেও তাঁর বিরুদ্ধে মানুষের ঘৃণা এক ফোঁটাও কমেনি। সুশান্ত ভক্তরা বরাবরই চেয়ে এসেছে রিয়ার বিরুদ্ধে পদক্ষেপ নিক সুশান্তের পরিবার। অবশেষে তেমনটাই ঘটল।&nbsp;</p>

    Bollywood29, Jul 2020, 10:33 AM

    'সুশান্তের মৃত্যুর আগেই ১৫ কোটি টাকা হাতিয়েছিল রিয়া', বিস্ফোরক অভিযোগ পরিবারের

    সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। কারণ লকডাউনে তাদের একসঙ্গে থাকা থেকে প্রেম, বিবাদ সবই একে একে উঠে এসেছে। সুশান্তের মৃত্যুর পর থেকেই নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন রিয়া। অভিনেতার মৃত্যুর প্রায় দেড়মাসের মাথাতেই নীরবতা ভাঙলেন সুশান্তের বাবা কে কে সিং। এবার রিয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলেন অভিনেতার বাবা। সুশান্তের মৃত্যুর আগেই কোটি কোটি টাকা গায়েব করে সরিয়ে নিয়েছিল প্রেমিকা রিয়া, দাবি অভিনেতার বাবার।

  • <p>আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রিয়ার বিরুদ্ধে, বিষদে দেখুন সেই এরআইআর</p>

    Bollywood28, Jul 2020, 9:48 PM

    আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রিয়ার বিরুদ্ধে, বিশদে দেখুন সেই এফআইআর

    এতদিন নানা প্রশ্ন, সমালোচনায় বিদ্ধ হচ্ছিল রাজপুত পরিবার। সুশান্তের বাবা কে কে সিং, দিদি শ্বেতা সিং কীর্তি সহ পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে সোচ্চার হয়েছিল নেটদুনিয়া। সুশান্ত সিং রাজপুতের পরিবার নীরবতা কীসের। কেন বাড়ির ছেলের আকস্মিক মৃত্যু নিয়ে কথা বলতে চাইছেন না তাঁরা। সিবিআই তদন্তের দাবি করছে না কেন পরিবার। নানা প্রশ্নে জর্জরিত ছিল গোটা পরিবার। অবশেষে বড় পদক্ষেপ নিয়ে বসলেন সুশান্তের বাবা কে কে সিং। জবাব দিলেন কে কে সিং। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা। সেই এফআইআরের ছবি এল প্রকাশ্যে। 

  • <p>রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের সুশান্তের বাবার, অবশেষে নীরবতা ভাঙল অভিনেতার পরিবার</p>

    Bollywood28, Jul 2020, 7:16 PM

    রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের সুশান্তের বাবার, অবশেষে নীরবতা ভাঙল অভিনেতার পরিবার

    অবশেষে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পদক্ষেপ নিলেন সুশান্তের বাবা। রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করলেন কেকে সিং। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ছয়টি ধারায় মামলা দায়ের করা হয়েছে রিয়ার বিরুদ্ধে। পদক্ষেপ নেওয়া হয়েছে সুশান্তের পাঁচ বন্ধুর বিরুদ্ধেও।

  • undefined

    Bollywood26, Jun 2020, 9:54 AM

    'রিয়াকে চেনেন না', প্রেম থেকে বিবাহ নিয়ে অঙ্কিতার বিষয়ে মুখ খুললেন সুশান্তের বাবা

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কোনভাবেই যেন মেন নিতে পারছেন না গোটা বিশ্ব। মৃত্যুর ১২ দিন কেটে গেলেও ছেলের শোকে পাথর হয়ে গেছেন সুশান্তের বাবা। ছেলের আত্মার শান্তি কামনা করে  সমস্ত দায়িত্ব কর্তব্য পালন করেছেন তার বাবা। স্মরণসভার আয়োজনেও তিনি নিশ্চুপ। প্রেম থেকে বিবাহ অবশেষে নীরবতা ভেঙে মুখ খুললেন সুশান্তের বাবা কে কে সিং।