কোটি টাকা  

(Search results - 283)
  • <p><strong>নরেন্দ্র মোদী বেশ রক্ষণশীল বটে। তবে শিক্ষা ও প্রযুক্তিতে বিষয়ে একেবারে আধুনিক। প্রতিদিনই ইন্টারনেটে নিজের খবরগুলো দেখে নেন তিনি। ফেসবুক ও আর ট্যুইটার ব্যবহারেও মোদি খুবই স্বচ্ছন্দ।</strong><br />
&nbsp;</p>

    India 22, Sep 2020, 9:15 PM

    প্রধানমন্ত্রীর বিদেশ সফর নিয়ে কেন্দ্র বিস্তারিত তথ্য দিল সংসদে, পেশ করা হল খরচ আর দেশের নাম

    রাজ্যসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফর তালিকা আর খরচ পেশ করেলেন বিদেশ মন্ত্রকের প্রতিমন্ত্রী ভি মুরালিধরন। একটি লিখিত বিবৃতি পেশ করে তিনি জানিয়েছেন, ২০১৫ সাল থেকে এপর্যন্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ৫৮টি দেশ সফর করেছেন। আর তাতে তার খরচ হয়েছে ৫১৭.৮২ কোটি টাকা। 
     

  • <p>সলমনের সঙ্গে বিচ্ছেদের পর ঐশ্বর্য নানা লাঞ্ছনার অভিযোগ এনেছিলেন যা সোহেলকে ক্ষুব্ধ করেছিল।</p>

    Bollywood22, Sep 2020, 1:12 PM

    এক রাতের জন্য ১০ কোটি টাকা, পাকিস্তানের প্লে-বয়ের সঙ্গে নাম জড়াতেই রেগে আগুন ঐশ্বর্য

    বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  ঐশ্বর্যর ব্যক্তিগত জীবন নিয়ে রীতিমতো উত্তাল বলিউড। তবে শুধু বি-টাউনেই নয়, পাকিস্তানের সঙ্গে একবার নাম জড়িয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনের, সেই খবর প্রকাশ্যে আসতেই রেগে আগুন হয়ে গেছিলেন রাই সুন্দরী, জেনে নিন কী সেই কারণ।

  • <p>ক্রিকেটার হতে একসময় করেছেন শ্রমিকের কাজ, আইপিএলের প্রথম ম্যাচেই নজর কাড়লেন তরুণ লেগ স্পিনার<br />
&nbsp;</p>

    Cricket21, Sep 2020, 12:44 PM

    ক্রিকেটার হতে একসময় করেছেন শ্রমিকের কাজ, আইপিএলের প্রথম ম্যাচেই নজর কাড়লেন তরুণ লেগ স্পিনার

    অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে নজর কেড়েছিলেন স্পিনার রবি বিষ্ণোই। তারপর আইপিএল নিলামে তাকে ২ কোটি টাকায় নেয় পঞ্জাব। দিল্লির বিরুদ্ধে প্রথম ম্যাচে দলে সুযোগ পান তরুণ লেগ স্পিনার। প্রথম ম্য়াচেই দুরন্ত পারফরমেন্স করে নিজের জাত চেনান তিনি।
     

  • Mamtha TMC party persons  damaged  railway asset

    Kolkata17, Sep 2020, 7:12 PM

    মাথা পিছু মিলবে ২ লাখ টাকা, 'কর্মসাথী প্রকল্প'-র বিক্ষপ্তি জারি রাজ্য়ে

      রাজ্য সরকারের কর্ম সাথী প্রকল্পের বিক্ষপ্তি জারি। আবেদনকারীকে ৩ বছরের জন্য ঋণ বাবদ ২ লাখ টাকা। এর জন্য আবেদনকারীকে পশ্চিমবঙ্গের বাসিন্দা হতে হবে। 
     এই প্রকল্পে অর্থমন্ত্রী ৫০০ কোটি টাকা বরাদ্দ করেছেন।

  • undefined

    India 16, Sep 2020, 8:26 PM

    টাটাদের হাতেই তৈরি হবে নতুন সংসদ ভবন, সরকারের হিসেবের থেকেও কম দর দিল তারা


    দেশের নতুন সংসদ ভবন তৈরি করবে দেশীয় সংস্থা টাটা গোষ্ঠী। সর্বনিন্ম ৮৬১.৯০ কোটি টাকার দরপত্র দিয়ে এই বরাত জিতে নিয়েছে টাটা প্রজেক্টস। কেন্দ্রীয় আবাসন ও নগরোন্নয়ন মন্ত্রকের অধীনে সেন্ট্রাল পাবলিক ওয়ার্কস ডিমার্টমেন্ট দরপত্র ডেকেছিল। বুধবার সেই দরপত্র খোলার পর দেখা যায় রতন টাটা গোষ্টী সবথেকে কম দাম দিয়েছে। আর সেই কারণেই নতুন সংসদভাবন তৈরি দায়িত্ব পাচ্ছে দেড়শো বছর পুরনো  ভারতীয় সংস্থাটি।কেন্দ্রীয় সরকার নতুন সংসদ ভবন নির্মানের জন্য খরচ হবে বলে ধরেছিল ৯৪০ কোটি টাকা। কিন্তু তার থেকেও কম টাকায় সংসদভবন তৈরি করবে টাটা গোষ্ঠী। 

  • undefined

    Bollywood16, Sep 2020, 11:51 AM

    ২ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি, কঙ্গনার এবার পাল্টা মামলা দায়ের

    চোখের নিমেশে ভেঙে ফেলা হয়েছিল কঙ্গনা রানাওয়াতের স্বপ্নের মহল। বিমানে তখন কুইন। মুম্বইতে ফেরার পথে। য়খন পৌঁচ্ছলেন, ততক্ষণে সব শেষ। নিজেই ঘুরে দেখে সবটা বিস্তারিত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি। এরপরই ক্ষতিপূরণের দাবি তুলে মামলা দায়ের করলেন কঙ্গনা রানাওয়াত। 

  • undefined

    India 14, Sep 2020, 5:39 PM

    বিহারের জন্য় আরও ৫৪১ কোটি টাকার প্রকল্প, ভোটের আগে নরেন্দ্র মোদীর নজরে আবারও নমামি গঙ্গা

    বিহার ভোটই পাখির চোখ বিজেপির কাছে। তা আবারও বুঝিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধামমন্ত্রীর কার্যালয় থেকে জানান হয়েছে আগামিকাল অর্থাৎ মঙ্গলবার বিহারের জন্য আরও ৭টি প্রকল্পে উদ্ধোধন করবেন তিনি। যার মধ্যে কয়েকটি প্রকল্পের ভিত্তিপ্রস্তরও স্থাপন করা হবে তাঁর হবে। তবে পুরো অনুষ্টানই হবে ভার্চুয়াল। আর এই প্রকল্পগুলির জন্য ব্যয় হবে ৫৪১ কোটি টাকা। বিহারের নগর উন্নয়ন আর আবাসন দফতরের তত্ত্বাবধানেই প্রকল্পগুলি বাস্তবে রূপায়িত হবে। 
     

  • undefined

    Bollywood13, Sep 2020, 8:04 AM

    শাহরুখের ৪ কোটির ভ্যান, ভেতরের ইন্টিয়ারেই লাগবে তাক, রইল কিং খানের সাজঘরের ছবি

    কিং খান বলে কথা। বাড়ি থেকে গাড়ি, তাঁর সম্পত্তির তালিকায় রয়েছে বাঘা বাঘা একাধিক জিনিস যা দেখতেই ভিমড়ি খেতে হয়। না বাড়ি নয়, কেবল শাহরুখ খানের একটি ভ্যানিটি ভ্যানের দামই ৪ কোটি টাকা। যা এক কথায় সকলকে তাক লাগিয়ে দেয়। 

  • undefined

    Bollywood10, Sep 2020, 4:37 PM

    ১৪ কোটি পারিশ্রমিক হাঁকিয়ে বিপাকে সলমন, এই কারণেই কি বদলে গেল বিগ বসের দিনক্ষণ

    ৩ অক্টোবরের বদলে ৪ তারিখ থেকে টেলিকাস্ট হবে বিগ বস ১৪।  ১৪ কোটি টাকা নেওয়ার জন্য সমালোচিত হয়েছেন সলমন। অন্যদিকে কোটি টাকা পারিশ্রমিকেও বিগ বসে আসতে চাইছেন না তারকারা। ঠিক কী কী ঘটতে চলেছে তা ৪ তারিখের পরই জানা যাবে।

  • <p>বাংলা_জমি মাফিয়া গ্রেফতার</p>

    Kolkata10, Sep 2020, 3:41 PM

    বড়সড় জমি মাফিয়া চক্রের হদিশ, ২ কোটি টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার ৭

    ভুয়ো কাগজপত্র তৈরি করে এক ব্যবসায়ীকে প্রতারণার অভিযোগে সাত জনকে গ্রেফতার করল পুলিশ। জমি মাফিয়া সহ গ্রেফতার ভূমি ও ভূমি সংস্কার দফতরের কর্মীও। অভিযুক্তদের গ্রেফতার করল বিমানবন্দর থানার পুলিশ।

  • <p>arrest</p>

    Kolkata9, Sep 2020, 1:39 PM

    মাদকে নাম জড়িয়েছে সেলেব থেকে সাধারণের, শিয়ালদায় এবার পুলিশের জালে কে, দেখুন ছবি

    কলকাতা তথা রাজ্যে মাদক পাচার কাণ্ডে অপরাধীর ধরণ বদলেছে অনেকবার। বদলেছে পাচার করার পদ্ধতি। যা  জানলে রীতিমত অবাক হতে কখনও পেনের ভিতর, আবার কখনও বা বেল্টের গোপন ফাঁকে মাদক পাঠার চলেছে। কিন্তু শেষ রক্ষা হয়নি। পুলিশে জালে এখন অধিকাংশ অপরাধী। আর এবার মুম্বাইয়ের মাদক পাচার কাণ্ডে গ্রেফতার খোকন শেখ। শিয়ালদহ শিশির মার্কেটের কাছ থেকে কয়েক কোটি টাকার মাদক সহ তাঁকে গ্রেফতার করা হয়েছে।  তবে মাদক পাচার এবং মাদকে আসক্ত ব্য়াক্তি ছাড়াও উলটপূরাণও আছে। আছে ঘরে ফেরারও গল্প। চলুন চোখ রাখা যাক অবনতি থেকে উন্নতির সেরা পাঁচ গল্পে।

  • <p>తిరుమలలో భక్తులకు దర్శనాలను నిలిపివేయాలని టీటీడీ గౌరవ ప్రధాన అర్చకులు రమణ దీక్షితులు ఇటీవల సీఎం జగన్ ను కోరారు. ట్విట్టర్ వేదికగా ఆయన సీఎంకు ఫిర్యాదు చేశారు.&nbsp;</p>

     Astrology9, Sep 2020, 9:00 AM

    তিরুপতি বালাজি মন্দিরে রেকর্ড অনুদান, একদিনে জমা পড়ল প্রায় সাড়ে ৪ কোটি টাকা

    অন্ধ্র প্রদেশে অবস্থিত তিরুপতি বালাজি মন্দির। দেশের সবচেয়ে ধনী মন্দিরগুলোর মধ্যে অন্যতম। করোনা মহামারিতে লকডাউন থাকার দরুন বন্ধ ছিল মন্দিরে তিরুপতির দর্শন। লকডাউন শিথিল হতেই পুনরায় বাড়তে থাকে ভক্তদের ভীড়। সেপ্টেম্বর মাসের প্রথম রবিবার থেকে ভক্তদের জন্য খোলা হয় তিরুপতি বালাজি মন্দির। ইতিমধ্যেই বালাজি মন্দিরে ভক্তের সংখ্যা ১৫ হাজারে পৌঁছেছে। 

  • undefined

    Bollywood8, Sep 2020, 11:15 AM

    কোটি টাকা মূল্যের সখের গাড়ি জলের দরে বিক্রি করছেন অমিতাভ, কারণ জানলে অবাক হবেন

    সম্প্রতি ভারতে লঞ্চ করেছে এস ক্লাস মার্সিডিজ বেঞ্জ।এবং সদ্যই সেই বিলাসবহুল এস ক্লাস মার্সিডিজ বেঞ্জ কিনেছেন বিগ বি। । গাড়িটির দাম প্রায় ১ কোটি ৩৮ লক্ষ টাকা। কিছুদিন আগেই  সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে অমিতাভের নতুন গাড়ির ছবি। সূত্র থেকে জানা গেছে, নয়া গাড়ি কেনার পরই পুরোনো সখের গাড়ি বিক্রি করতে চলেছেন অমিতাভ বচ্চন,যার মূল্য কোটি টাকা।  কোটি টাকা মূল্যের প্রিয় গাড়ি  একবারে জলের দরে কেন বিক্রি করছেন অমিতাভ, কারণ জানলে অবাক হবেন।

  • <p>পিএম কেয়ার্স ফান্ডের বিষয়েও আলোচনার দাবি তোলা হবে। তহবিলের বিষয়ে স্বচ্ছতার দাবি করা হবে। এতে ঠিক কত টাকা উঠেছে সেই বিষয়ে প্রশ্ন তোলা হবে। কারা কীভাবে টাকা দিচ্ছে তাও জানানোর দাবি তুলবে কংগ্রেস। জাতীয় ত্রাণ তহবিল থাকা সত্ত্বেও পিএম কেয়ার্স ফান্ড কেন প্রয়োজন হল তাও জানতে চাওয়া হবে।</p>

    India 2, Sep 2020, 6:03 PM

    পিএম কেয়ারস ফাণ্ডে ৫দিনে জমা ৩০৭৬ কোটি, টাকার উৎস জানতে চেয়ে মোদীকে নিশানা চিদম্বরমের

    আবারও পিএম কেয়ারস ফান্ড নিয়ে সরগরম হচ্ছে রাজধানীর রাজনীতি। প্রধানমন্ত্রীর দফতর থেকে দেওয়া তথ্য অনুযায়ী মাত্র পাঁচ দিনেই পিএম কেয়ারস ফান্ডে জমা পড়েছে  তিন হাজার ছিয়াত্তর কোটি টাকা।   কারা কারা এই টাকা প্রধানমন্ত্রীর তহবিলে জমা করেছেনে তা জানতে চেয়ে নরেন্দ্র মোদীকে ইতিমধ্যেই নিশান করেছেন কংগ্রেস নেতা পি চিদম্বরম। 

  • <p>বলিউডে টিকতে গেলে প্রয়োজন ফর্সা ত্বক, বিদেশে গায়ের রঙের উপর কোটি টাকা খরচা করেন এই নায়িকারা</p>

    Bollywood2, Sep 2020, 3:38 PM

    বলিউডে টিকতে গেলে প্রয়োজন ফর্সা ত্বক, বিদেশে গায়ের রঙের উপর কোটি টাকা খরচা করেন এই নায়িকারা

    বলিউডে জায়গা করে নিতে কী কী জিনিসের প্রয়োজন হয়। প্রতিভা, অভিনয় ক্ষমতা, স্ক্রিন প্রেজেন্স। আজ্ঞে না! প্রয়োজন হয় ফর্সা ত্বকের। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। অন্তত এমনটাই মানেন বলিউডের অভিনেত্রীরা। গ্ল্যামার ওয়ার্ল্ডে টিকতে গেলে ফর্সা ত্বকেরই প্রয়োজন হবে। যার জেরে একাধিকবার বলিউড নায়িকারা স্কিন লাইটেনিং চিকিৎসার সাহায্য নিয়েছে। প্রথম সারির নায়িকারা প্রায় প্রত্যেকেই এক সময় স্কিন লাইটেনিং অর্থাৎ ফর্সা ত্বকের বিজ্ঞাপন দিয়েছিলেন। সেই অন্যতম অভিনেত্রীরা হলেন ঐশ্বর্য রাই বচ্চন, প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন সহ অনেকে। একবার নয়, একাধিকবার স্কিন লাইটেনিয়ের সাহায্য নিয়েছেন এনারা।