ক্যাটরিনা কাইফ  

(Search results - 40)
  • <p>In many interviews, Ranbir had openly said he cheated on Deepika with Katrina. In the interview, the 37-year-old Ranbir confessed, "Yes, I have cheated, out of immaturity, out of inexperience, out of taking advantage of certain temptations, out of callousness. You realise it now, when you grow up and you value it more as to why be in a relationship, why be committed to someone when you cannot be committed?"</p>

    BollywoodNov 10, 2020, 7:04 PM IST

    করোনার জন্য বদলে গেল ক্যাটরিনার আউটফিট, ভাইরাল সেফ জার্নি ফান্ডা

    করোনার আবহে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। একে একে সকলেই সুরক্ষা মেনে বাড়ির বাইরে পা রাখছেন। কিন্তু কোথাওগিয়ে যেন এখনও অনেকেই আছেন, যাঁরা করোনা সুরক্ষর কথা এখনও মাথায় রাখতে নারাজ।

  • <p>ಈ ಫೋಟೋದಲ್ಲಿ, ವಿಕ್ಕಿ ಕೌಶಲ್ ನೀಲಿ ಟೋಪಿ, ಫುಲ್‌ ಸ್ಲಿವ್‌ ಬಿಳಿ ಟೀ ಶರ್ಟ್ ಧರಿಸಿರುವುದು ಕಂಡುಬರುತ್ತದೆ. ಕ್ಯಾಮರಾಮ್ಯಾನ್ ತನ್ನ ಚಿತ್ರವನ್ನು ತೆಗೆದುಕೊಳ್ಳುವುದನ್ನು ವಿಕ್ಕಿಯೂ ನೋಡಿದ್ದಾರೆ ಎಂದು ಪೋಟೋದಲ್ಲಿ ತಿಳಯುತ್ತದೆ.</p>

    BollywoodOct 15, 2020, 2:50 PM IST

    জানেন কি, বলিউডের সেক্সিয়েস্ট ক্যাটরিনা আজও কেন 'সিঙ্গল'

    ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।  ৩৭ বছরে জীবনে একাধিক প্রেমের আনাগোনা থাকলেও বর্তমানে আজও সিঙ্গেল ক্যাটরিনা। কিন্তু কেন জানেন? জানলে অবাক হবেন আপনিও।

  • மயக்கும் போஸ்

    BollywoodAug 20, 2020, 12:58 PM IST

    প্রতিদিন মাত্র ২০ মিনিট, মিলবে ক্যাটের মত ফিগার, টিপস দিলেন খোদ ক্যাটরিনা

    বলিউডের হট ডিভা ক্যাটরিনা কাইফ। বরাবরই তিনি ফিটনেস, শরীর চর্চার বিষয় কড়া নজর রাখেন। শরীরের ফিট ও সুন্দর রাখতে নিজেকে কীভাবে তৈরি করে চেলেছে ক্যাটরিনা, এবার সোশ্যাল পেজে খোলসা করলেন সেই রহস্যই। 

  • <p>স্ট্রেচ মার্কসকেও গর্বের সঙ্গে ফ্লন্ট কর, দেবলীনা 'ব্যাকলেস' অবতারেই ঘুঁচবে গতে বাঁধা সৌন্দর্য&nbsp;</p>

    Bengali CinemaAug 2, 2020, 11:03 PM IST

    দেবলীনার 'ফিট' পোজ, ক্যাটরিনা কাইফের সঙ্গে বঙ্গতনয়ার তুলনায় ভক্তরা

    দেবলীনা কুমারের ফিটনেস ফান্ডা বহুচর্চিত। এবার এই ফিটনেসেই পড়ল বলিউডের তকমা। সিঁড়ির উপর দাঁড়িয়ে 'ফিট' পোজে দেবলীনা। ক্যাটরিনার সঙ্গে তুলনা অভিনেত্রীর।
     

  • undefined

    BollywoodJul 16, 2020, 5:01 PM IST

    যৌনতার চরম মুহূর্তে ঘনিষ্ঠ 'গুলশন-ক্যাটরিনা' , চুম্বন দৃশ্যের বির্তকে আজও শিরোনামে বলিউডের বার্বি ডল

    আজ ৩৭ শে পা দিলেন বলিউডের বার্বি ডল ক্যাটরিনা কাইফ। লকডাউনের ফলে জন্মদিনের চমকটাও এবারে খানিকটা হলেও ফিকে হয়ে পড়েছে। তারপরই একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে ক্যাটরিনার। বরাবরই খবরের শিরোনামে থাকেন ক্যাট। তার প্রেম থেকে  বিচ্ছেদ সবেতেই মজে থাকেন নেটিজেনরা। সলমন থেকে রণবীর  সকলেই সঙ্গে নিজেকে জড়িয়ে লাইমলাইটের শীর্ষে থাকেন অভিনেত্রী। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা।  সম্প্রতি ক্যাটরিনার একটি পুরোনো ভিডিও দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গুলশন গ্রোভারের সঙ্গে ক্যাটের চুম্বন দৃশ্য আজও পেজ থ্রি-র শিরোনামে। অন্তরঙ্গতায় এক মুহূর্তের রইল একঝলক।

  • undefined

    BollywoodJul 16, 2020, 10:43 AM IST

    কোটিপতি হওয়া সত্ত্বেও কেন এখনও ভাড়া বাড়িতে থাকেন ক্যাটরিনা, করণ এর শো-তে ফাঁস করেছিলেন নিজেই

    ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আজ ৩৭ শে পা দিলেন ক্যাট। কোটিপতি হওয়া সত্ত্বেও এখনও  ভাড়া বাড়িতে থাকেন ক্যাটরিনা। ২০০৩ সাল থেকে বর্তমান ২০২০ অর্থাৎ ১৭ বছরেও নিজের মালিকানা গড়ে তুলতে সক্ষম হননি ক্যাট। এখনও মুম্বইয়ের ভাড়া বাড়িতেই থাকেন। কিন্তু এমনটা কেন, উঠছে একাধিক প্রশ্ন। করণ জোহরের চ্যাট শো-তে এর আসল কারণ জানিয়েছিলেন ক্যাট, জানলে অবাক হবেন।

  • <p>গাড়িতে ধাক্কা মেরে চেপে দেওয়া থেকে অশালীন ছোঁয়া, ভক্তদের হাতে বলি-নায়িকাদের হেনস্তার ছবি ভাইরাল</p>

    BollywoodJul 15, 2020, 7:48 PM IST

    গাড়িতে ধাক্কা মেরে চেপে দেওয়া থেকে অশালীন ছোঁয়া, ভক্তদের হাতে বলি-নায়িকাদের হেনস্তার ছবি ভাইরাল

    ভক্তদের সঙ্গে তারকাদের সম্পর্ক দিনে দিনে আরও গভীর হচ্ছে। পুরনো দিনে প্রিয় তারকার এক ঝলকে সারাজীবন যেন ধন্য হয়ে যেত। এখন তা সম্পূর্ণ বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার কারণে ভক্ত এবং তারকাদের মধ্যে দূরত্ব মিটেছে বহুদিন। এখন তারকারা ভক্তদের সঙ্গে সরাসরি ইন্টারনেটের মাধ্যমে কথা বলেন। ডিজিটাল সম্পর্ক যতই আধুনিক হোক না কেন, এখন ভক্তরা কিংবা সাধারণ মানুষ তারকাদের দেখলে রাস্তায় প্রায় ভিড় জমিয়ে দেয়। ঠেলাঠেলি করে একবার সেই তারকাকে ছোঁয়ার চেষ্টা বা কাছ থেকে দেখার চেষ্টা করে

  • <p>Salman interjects, while Katrina speaks of her eating habits, and tells Kapil, "Success has gone to her (Katrina Kaif) head," especially after playing a role in Bharat, where she dons the character of an older woman.<br />
&nbsp;</p>

    BollywoodJun 30, 2020, 8:36 AM IST

    ব্লকব্লাস্টার হিটের পরই সাফল্য দ্বিগুণ বেড়ে গিয়েছে ক্যাটরিনার, প্রকাশ্যেই তীর্যক মন্তব্য সলমনের

    ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন ক্যাট। বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমন-এর সঙ্গে তার সম্পর্কের কথা সকলেরই জানা। বলিউডে কেরিয়ার গড়তে অনেকটাই নাকি সাহায্য করেছিলেন সলমন। একাধিক অভিনেত্রীদের সঙ্গেই নাম জড়িয়েছে সলমন-এর।  রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন।  যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সম্প্রতি তাদের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে কপিল শর্মার শো-তে প্রকাশ্যেই ক্যাটরিনাকে অপমান করেছিলেন, যা অস্বস্তিতে ফেলেছিল অভিনেত্রীকে।

  • undefined

    BollywoodJun 27, 2020, 11:40 AM IST

    মিনি স্কার্টে ক্যাটরিনাকে দেখে রেগে আগুন হয়েছিলেন সলমন, জানুন কী ঘটেছিল

    সলমন খান। বলিউডের ব্যাচেলর তকমা আজও ঘোচেনি। তিনি  হলেন বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার। একাধিক অভিনেত্রীদের সঙ্গেই নাম জড়িয়েছে সলমন-এর। ক্যাটরিনা কাইফের সঙ্গে তার সম্পর্কও সকলেরই জানা। রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন। বলিউডে কেরিয়ার গড়তেও অনেকটাই সাহায্য করেছিলেন সলমন। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সম্প্রতি তাদের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে মিনি স্কার্টে ক্যাটরিনাকে দেখে সলমন নিজের প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

  • <p>Alia first chose Ranbir Kapoor, followed by Salman Khan and then Aditya Roy Kapur</p>

    BollywoodJun 23, 2020, 5:09 PM IST

    ব্যক্তিগত সম্পর্কেও স্বজনপোষণ, এই কারণেই কি আলিয়ার সঙ্গে প্রেমালাপে মজে রণবীর

    স্বজনপোষণ নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা একের পর এক তারকার ছেলে-মেয়েদের আনফলো করে চলেছে। পাশাপাশি প্রতিবাদ জানাচ্ছে তাঁদের বয়কটের। আলিয়া ভাট থেকে শুরু করে করিনা কাপুর, সোনাক্ষী সিনহা নিজেদের সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন। ট্যুইটার ছেড়ে দিয়েছেন সোনাক্ষী, আয়ুষ শর্মা, শশাঙ্ক খৈতান সহ অনেকে। নানা সমস্যার, প্রতিবাদ, মতবিরোধের মাঝেই হাসির খোরাক খুঁজতে ব্যস্ত এক নেটিজেন। একজন ট্যুইট ইউজার রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে মিম বানিয়েছেন। যা রীতিমত ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়।

  • <p>সলমনের চড় মারার ভয়ে ভ্যানিটি ভ্যানে লুকিয়ে বসে ক্যাটরিনা, করিনা এসে বাঁচান অভিনেত্রীকে</p>

    BollywoodJun 23, 2020, 12:05 PM IST

    ক্যাটরিনার প্রাক্তনকে সপাটে চড় মেরেছিলেন সলমন, ছেলের হয়ে ক্ষমা চেয়েছিলেন বাবা সেলিম

     বি-টাউনের মোস্ট পপুলার ব্যাচেলর সলমন খান। সুশান্তের মৃত্যুর পর থেকেই একের পর এক অভিযোগ বিদ্ধ হয়েছেন অভিনেতা। স্বজনপোষণ নিয়েও তার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে।  তারকা থেকে পরিচালক নেপোটিজম নিয়ে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন বলিউডের ভাইজানের বিরুদ্ধে।  এতদিন উদারতা নিয়ে জনপ্রিয়তা পেলেও তার রাগের জন্যও বিশেষ পরিচিতি রয়েছে সলমনের। সম্প্রতি পুরোনো একটি ঘটনা আবারও ভাইরাল হয়েছে। একবার একটি পাবে গিয়ে রণবীর কাপুরকে চড় মেরেছিলেন সলমন। সকলেই ভেবেছিলেন ক্যাটরিনার কারণেই তাদের মধ্যে ঝামেলা হয়েছিল। এই পুরোনো জল্পনায় নেটদুনিয়ার 'হটকেক'।

  • <p>সলমনের চড় মারার ভয়ে ভ্যানিটি ভ্যানে লুকিয়ে বসে ক্যাটরিনা, করিনা এসে বাঁচান অভিনেত্রীকে</p>

    BollywoodJun 21, 2020, 4:18 PM IST

    সলমনের চড় মারার ভয়ে ভ্যানিটি ভ্যানে লুকিয়ে বসে ক্যাটরিনা, করিনা এসে বাঁচান অভিনেত্রীকে

    সলমন খান। বলিউডের অন্যতম ব্যাচিলার হিসেবে এখনও তাঁর নাম শীর্ষে। ষাট ছুঁতে চললেন সলমন, তবুও তাঁর মহিলা-ভক্তদের সংখ্যার কোনও অন্ত নেই। বলিউডে তাঁর ঘনিষ্ঠ বান্ধবীদের অভাব নেই। সলমনের মুখপাত্রের কথা মতো ক্যাটরিনার সঙ্গে কোনও সম্পর্ক নেই তবুও তাঁদের ঘনিষ্ঠতা আজও একই রকম। তবুও কেন তাঁকে বিয়ে করতে চাননি ক্যাটরিনা। নাকি সলমনই বিয়ের প্রস্তাব দেননি। ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্রের কথায়, সলমনের শারীরিক অত্যাচারের কারণেইল ক্যাটরিনা তাঁকে বিয়ে করতে চাননি।

  • <p>In Katrina Kaif and Ranbir Kapoor's love life, the end was not happy. Later, they parted ways after being in a live-in relationship for a few months.&nbsp;</p>

    BollywoodJun 10, 2020, 12:16 PM IST

    রণবীরের প্রতি ক্যাটের দুর্বলতা আজও একই রকম, প্রাক্তন প্রেমিকের বিয়েতে যেতে নারাজ তিনি, ভাইরাল ভিডিও

    ক্যাটরিনা কাইফের বিশেষ বান্ধবী আলিয়া ভাটের বিয়েতে স্বেচ্ছায় যাবেন তিনি। আলিয়ার বিয়ের অ্যাটেন্ড না করে অর্জুন-মালাইলাকর বিয়েতে উপস্থিত থাকা বেশি প্রয়োজন মনে করেন ক্যাট। রণবীরকে এড়িয়ে যাওয়ার সমস্ত প্ল্যান করে রেখেছেন। প্রাক্তন প্রেমিকের প্রতি দুর্বলতা কি এখনও রয়ে গিয়েছে ক্যাটরিনার।

  • তবে শুধু জোয়াই নন, ক্যাটের সঙ্গে খুনসুটিতে মজেছেন বলি তারকারাও।

    BollywoodJun 3, 2020, 10:16 AM IST

    অন্ধ প্রেম নয়, তবে বিয়েতে বিশ্বাস করেন ক্যাট, ভক্তের প্রশ্নে সাফ জানালেন নিজের মতামত

    ক্যাটরিনার সঙ্গে ভিকি কৌশলের সম্পর্কর জল্পনা এক বছর ধরে বিটাউনে ঘুরে বেড়ালেও, প্রকাশ্যে এই জুটি এখনও মুখ খোলেননি। তবে কি বিয়ে প্রসঙ্গ এড়িয়ে যেতে চান ক্যাটরিনা, না কি রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর বিয়ে থেকে মুখ ফিরিয়েছেন ক্যাট, ভক্তের প্রশ্নের উত্তরে এবা মনের কথা খুলে বললেন অভিনেত্রী...