ক্রিসমাস  

(Search results - 48)
  • বর্ষবরণের রাতের পার্টি উঠুক জমে, হ্যাঙ্গওভার কাটান সহজ উপায়ে

    Life Style31, Dec 2019, 3:57 PM IST

    বর্ষবরণ রাতের পার্টি উঠুক জমে, হ্যাঙ্গওভার কাটান সহজ উপায়ে

    বর্ষবরণের রাত মানেই পার্টি মুড। চলতি বছরকে বিদায় জানিয়ে নতুন বছর-কে স্বাগত জানানো। আর এই বর্ষবরণের উৎসব আরও জমে উঠেছে ঠান্ডা বাড়ার সঙ্গে সঙ্গে। ক্রিসমাস থেকেই শুরু হয়ে যায় এই বর্ষবরণের উৎসব। আর পার্টি সিজন মানেই ভালো মন্দ খাওয়া আর মদ্যপান। 

  • undefined

    Life Style29, Dec 2019, 7:00 PM IST

    ৩১-এর রাতে মাতুন বর্ষবরণের আনন্দে, রইল পাঁচ ঠিকানা

    ৩১ তারিখ পার্টির মেজাজে গোটা গা ভাসাবে গোটা শহর কলকাতা। রাতের কলকাতা সেদিন সেজে উঠবে নয়া লুকে। বছরের প্রথম দিনটি তাই সকলের সঙ্গে পার্টিতে মেতে উঠবেন অনেকেই। রইল তেমনই সেরা দশ পার্টির খোঁজ। 

  • সারা আলি খান

    Bollywood28, Dec 2019, 3:33 PM IST

    উষ্ণতার পারদ তুঙ্গে, বিকিনিতে স্যুইমিং পুলে নয়া অবতারে নবাব কন্যা সারা

    'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান। বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। সদ্য হয়ে যাওয়া ক্রিসপার্টি থেকে তৈমুরের জন্মদিন সবতেই নিজের হটকে লুকে নজরে এসেছিলেন সারা। ক্রিসমাস তো হল এবার নিউ ইয়ারের পালা। আর নিউ ইয়ারে স্পেশ্যাল কিছু না হলে বছরটা যেন কেমন ফিকে লাগে। তাই বছরের শুরুতেই স্যুইমিংপুলের মধ্যে বিকিনি লুকে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। শীতের আমেজে উষ্ণতার পারদ যেন ক্রমশ বাড়ছে। ছবিগুলি দেখলে নিজেকে সামলে রাখা দায়। আর দেরি না করে দেখে নিন হট গার্লের উষ্ণতা মাখানো ছবিগুলি।

  • করিনা কাপুর খান-সইফ আলি খান

    Bollywood28, Dec 2019, 3:22 PM IST

    পতৌদি পরিবারের সুইজারল্যান্ড ডায়েরি, দেখে নিন বরফে ঢাকা ছবিগুলি

    ক্রিসমাসের দুই দিন পেরোতে না পেরোতেই সপরিবারে ছুটি কাটাতে পাড়ি দিলেন সুইজারল্যান্ড। বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুরও মেতেছিলেন বড়দিনের আনন্দে।  মুম্বাইয়ে নিজের বাড়িতেই বলিমহলের সকলকে নিয়ে আনন্দ উৎসবে মেতেছিল গোটা পতৌদি পরিবার। একঝাক তারকার ঢল নেমেছিল সেই নজরকাড়া ক্রিসমাস পার্টিতে। ইন্ডাস্ট্রির সকলেই হাজির ছিলেন সইফ-করিনার ক্রিসমাস পার্টিতে। আর সেই পার্টির রেশ কাটতে না কাটতেই নতুন বছর উদযাপনের আনন্দে স্বপরিবারের বরফের দেশে পাড়ি দিলেন সইফ-করিনা। তাদের এই সফরে তৈমুরের মাসি অর্থাৎ বলি অভিনেত্রী করিশ্মা কাপুরও রয়েছেন। একঝলকে দেখে নিন সুইস হলিডের নজরকাড়া  ছবিগুলি। 

  • ঋতাভরীর ছবি

    Bengali Cinema28, Dec 2019, 12:39 PM IST

    পুরোহিতের বেশে নয়া চমক , নিজের 'গোপন কম্মো' ফাঁস করলেন ঋতাভরী

    পুরোহিত হয়ে সেই যুবক-যুবতীর বিয়ে দিচ্ছেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে অভিনেত্রীর এই পুরোহিত লুক প্রকাশ্যে এসেছে। চিরাচরিত ধ্যান-ধারণার বাইরে গিয়ে তিনি একটি গোপন মিশনে যুক্ত। নারী দিবসের এই বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

  • টলিমহলের বহুল চর্চিত প্রেমের গুঞ্জন উঠলে সবার আগে উঠে আসে পরিচালক সৃজিত মুখার্জির নাম। একের পর এক অভিনেত্রীর সঙ্গে উঠে এসেছে তার নাম। তবে কার সঙ্গে গাটছড়া বাঁধছেন এই  নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। সূত্র থেকে জানা গেছে, বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াৎ রাশিদ মিথিলার সঙ্গে আগামী বছরের শুরুর দিকেই গাঁটছড়া বাঁধতে চলেছেন সৃজিত। তবে বিয়ের দিন এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। যখনই তিনি কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তখই তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ায় এখনও তার স্ট্যাটাসটি সিঙ্গেলই রয়েছে।

    Bengali Cinema28, Dec 2019, 11:52 AM IST

    জাতীয় উদ্যানে ড্রোন উড়িয়ে শ্যুটিং, মোটা টাকা জরিমানা সৃজিতের

    সদ্যই উত্তরবঙ্গে 'ফেলুদা ফেরত' ওয়েব সিরিজের শ্যুটিং শুরু হয়েছে। আইন অমান্য করার অপরাধে সৃজিতকে ২৫ টাকার টাকা জরিমানা করা হয়েছে। শ্যুটিংয়ে ব্যবহারকারী ড্রোনও বাজেয়াপ্ত করে নেওয়া হয়েছে। আপাতত জরিমানা দিয়েই নির্বিঘ্নেই শ্যুটিং চলছে।

  • सलमान की बहन अर्पिता शुक्रवार सुबह 8 बजे पति आयुष के साथ हिंदूजा अस्पताल पहुंची थी। उसके बाद कुछ देर बाद अर्पिता ने बेटी को जन्म दिया।  रिपोर्ट्स की मानें तो अर्पिता और उनकी बेटी दोनों ही स्वस्थ हैं।

     Entertainment27, Dec 2019, 8:01 PM IST

    জন্মদিনে বড় প্রাপ্তি, ভাইজানের কোলে সন্তান তুলে দিলেন অর্পিতা

    সেই খবরই প্রকাশ্যে জানিয়ে ছিলেন সলমন খান। বোনের থেকে বড় প্রাপ্তী হবে এটাই সলমনের। কিন্তু এই বিষয়টা ওতটাই কি সহজ! খবর পাওয়া মাত্র অনেকেরই কপালে ফেলেছিল চিন্তার ভাঁজ।

  • কুকিসের ছবি

    International27, Dec 2019, 4:39 PM IST

    বড়দিনের আনন্দে মাতলেন মহাকাশ্চারীরাও, স্পেস স্টেশনে বানালেন কুকিস

    বড়দিনকে সঙ্গে নিয়েই আনন্দে মেতে উঠলেন মহাকাশ্চারীরা। স্পেশ স্টেশনে সহকর্মীদের সঙ্গেই ক্রিসমাস পালন করলেন তারা। বিশেষ ডিজাইন করা মাইক্রোআভেনে করে কুকিস বেক করা হল। সেই ছবি দিয়ে টুইটারে পোস্ট করলেন বিজ্ঞানী ক্রিশ্চিনা হ কোচ ।
     

  • রাজ-শুভশ্রীর ছবি

    Bengali Cinema26, Dec 2019, 3:36 PM IST

    দু'জোড়া ঠোঁটের মাঝে সান্তা, উষ্ণতা ছড়ানো ছবি পোস্ট রাজ ঘরণীর

    সোশ্যাল মিডিয়ায় বড়দিনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন রাজ ঘরণী।নিজেদের বাড়িতেই সুন্দর করে বড়দিন উৎসব পালন করেছেন তারা। আলোর রোশনাইয়ের মধ্যেই দুজনে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন। একে অপরকে চুম্বন করার সময় ঠিক মাঝখানে রেখে দিলেন ছোট্ট সান্তাকে।

  • crime scene

    USA26, Dec 2019, 3:22 PM IST

    প্রেমিকার বুকে বারবার ছুরির আঘাত, ক্রিসমাসের ভোরে ভয়ানক ঘটনার সাক্ষী ছয় সন্তান

    ক্রিসমাসের দিনই ভয়াবহ ঘটনা। প্রেমিকাকে ছুরিকাঘাতে হত্যা করলেন এক ব্যক্তি। পুরো ঘটনা ঘটল ছয় সন্তানের সামনে। আঘাত পেয়েছে এক সন্তানও।

     

  • undefined

     Entertainment26, Dec 2019, 1:37 PM IST

    মডেলিং থেকে অভিনয়, উষ্ণতায় বাজিমাত মিতিন মাসি-র বোনঝি

    টলিউডে একের পর এক নতুন মুখের দেখা সম্প্রতি দেখা মিলছে। তার মধ্যে অন্যতম হলেন রিয়া বণিক। মিতিন মাসি ছবিতে অনবদ্য অভিনয় করে নজর কেড়েছেন তিনি সকলের। তবে ব্যক্তিগত জীবনে কতটা পাশে ছিল তাঁর পরিবার!

  • মৌনি রায়

    Bollywood26, Dec 2019, 1:08 PM IST

    রেড হট লুকে 'হ্যাপি হ্যাপি' মুডে বাজিমাত মৌনির, ৩ নম্বর ছবিটি না দেখলেই মিস

    টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। ধারাবাহিকের দুটি সিজনেই প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতাকে। যত দিন যাচ্ছে বাঙালি সুন্দরীর কেরিয়ার গ্রাফটাও যেন উপরের দিকে উঠছে। বড়দিনের ছুটির আমেজটাকে দারুণভাবে  উপভোগ করেছেন অভিনেত্রী। লাল বিকিনি পরে 'হ্যাপি হ্যাপি' মুডে নিজের উষ্ণ মুহূর্তের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন এই বঙ্গ তনয়া। একঝলকে দেখে নিন  'রেড হট লুক'-এর নজরকাড়া ছবিগুলি।

  • কাশ্মীরে ক্রিসমাস পালন ভারতীয় সেনার
    Video Icon

    India 26, Dec 2019, 12:47 PM IST

    কাশ্মীরে হিমাঙ্কের নিচে তাপমাত্রায় ক্রিসমাস পালন, সান্তার সঙ্গে হাসি-গানে মাতলেন ভারতীয় জওয়ানরা

    ক্রিসমাসের উন্মাদনা দেশজুড়ে। তা থেকে বাদ গেলেন না ভারতীয় জওয়ানরা। পরিবারের থেকে অনেক দূরে কাশ্মীরে ভারত-পাক সীমান্তে দেশ পাহাড়ার কর্তব্য পালন করছেন সেনা জওয়ানরা। তার মাঝেই ক্রিসমাস পালন করলেন ভারতীয় সেনা জওয়ানরা।

  • সুমনা চক্রবর্তীর ছবি

    Bengali Cinema26, Dec 2019, 12:02 PM IST

    গাড়ির মধ্যে উদ্দাম নাচে মত্ত এই বঙ্গতনয়া, মুহূর্তে ভাইরাল ভিডিও

     চলন্ত গাড়িতেই উদ্দাম নাচে মত্ত হলেন টেলি অভিনেত্রী সুমনা চক্রবর্তী। এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন তিনি। চুড়ি জো খানকে হাত মে গানের তালেই নেচে উঠেছেন তিনি। নাচতে যে তিনি বেশ ভালবাসেন তা তার ভিডিওতেই স্পষ্ট।

  • ঋষি কৌশিকের ছবি

    Bengali Cinema26, Dec 2019, 11:10 AM IST

    রাজপথে নেমে এলেন বাস্তবের সান্তা, উপহার দিলেন পথশিশুদের

    ভোররাতে পথশিশুদের সিক্রেট সান্তা হলেন টেলি অভিনেতা ঋষি কৌশিক। সান্তার ছদ্মবেশে আনন্দের সঙ্গে পথশিশুদের হাসি ফোটালেন তিনি। কাঁধে ঝোলা আর মাথায় টুপি পরে শহরের রাস্তায় আনাচে কানাচে ঘুরে বেড়ালেন অভিনেতা। স্টার জলসার নতুন ধারাবাহিক 'কোড়া পাখি'-তে অভিনয় করতে চলেছেন ঋষি কৌশিক।