ক্রুণাল পান্ডিয়া  

(Search results - 14)
  • undefined

    CricketMar 30, 2021, 10:01 PM IST

    সুইমিং পুলে ঘনিষ্ঠ অবস্থায় হার্দিক-নতাসা, নেট দুনিয়ায় ভাইরাল ছবি, দেখুন অ্যালবাম

    শেষ হয়েছে ভারত-ইংল্যান্ড সিরিজ। এবার সামনে আইপিএল। ইতিমধ্যেই নিজের দল মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যোগ দিয়েছেন ভারতীয় তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। তবে তার আগে স্ত্রী নতাসা স্তানোকোভিচের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে হার্দিকের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 
     

  • <p>ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ক্রিকেট হল না 'সূর্যদয়', ভরসা রইল অভিজ্ঞতার উপর</p>

    CricketMar 26, 2021, 2:32 PM IST

    ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ক্রিকেট হল না 'সূর্যদয়', ভরসা রইল অভিজ্ঞতার উপর

    টস ভাগ্য যেন কিছুতেই সাথ দিচ্ছে বিরাট কোহলির। দ্বিতীয় একদিনের ম্যাচেও টসে হেরে ব্যাটিং করছে টিম ইন্ডিয়া। কিন্তু এদিন ভারতীয় দলের প্রথম একাদশে সূর্যকুমার যাদবকে দেখার জন্য মুখিয়ে ছিলেন সকলেই। কিন্তু শিকে ছিড়ল না তার কপালে।
     

  • <p>কালো বিকিনিতে ভেজা শরীর, হাতে পানীয়র গ্লাস, সুইমিং পুলে আগুন ধরালেন হার্দিক পত্নী নতাসা</p>

    CricketMar 25, 2021, 10:06 PM IST

    কালো বিকিনিতে ভেজা শরীর, হাতে পানীয়র গ্লাস, সুইমিং পুলে আগুন ধরালেন হার্দিক পত্নী নতাসা

    পরনে কালো বিকিন, হাতে পানীয়র গ্লাস। কখনও সুইমিং পুল থেকে উঠে আসছেন ভেজা শরীরে, কখনও আবার চুমুক দিচ্ছেন পানীয় গ্লাসে। সঙ্গে রয়েছেন স্বামী হার্দিক পান্ডিয়া ও দেওর ক্রুণাল পান্ডিয়া। নেট দুনিয়ায় আগুন ধরালেন হার্দিক পত্নী নতাসা স্তানোকোভিচ। ভারত বনাম ইংল্যান্ড সিরিজের মাঝে হ্যাপি পান্ডিয়া ফ্যামিলির বিন্দাস মুডের ছবি এখন ভাইরাল সর্বত্র।
     

  • <p>আত্মবিশ্বাস ভারত বনাম নাছোড় ইংল্যান্ড, জেনে নিন তৃতীয় টি২০ ম্য়াচে কোন দল এগিয়ে</p>

    CricketMar 25, 2021, 8:49 PM IST

    ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় একদিনের ম্যাচ, জেনে নিন বিরাটদের সম্ভাব্য প্রথম একাদশ

    ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্য়াচে জয়ের পর এবার দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজ পকেটে পুরে ফেলাই লক্ষ্য ভারতীয় ক্রিকেট দলের। তবে দ্বিতীয় ম্যাচে নামার আগে চোট সমস্যা কিছুটা সমস্যা তৈরি করেছে ভারতীয় দলের। সেক্ষেত্রে দলে বেশ কিছু পরিবর্তন হওয়াটা অবশ্যম্ভাবী। সেক্ষেত্রে দ্বিতীয় একদিনের ম্যাচে কী হতে পারে ভারতীয় দলের প্রথম একাদশ, জেনে নিন আপনিও।
     

  • <p>দ্বিতীয় ম্য়াচেই ভারতের সিরিজ জয়, না ঘুড়ে দাঁড়াবে ইংল্যান্ড, কী বলছে ক্রিকেট বিশেষজ্ঞরা</p>

    CricketMar 25, 2021, 6:04 PM IST

    দ্বিতীয় ম্য়াচেই ভারতের সিরিজ জয়, না ঘুড়ে দাঁড়াবে ইংল্যান্ড, কী বলছে ক্রিকেট বিশেষজ্ঞরা

    তিন সিরিজ পর কোনও প্রতিযোগিতা জয় দিয়ে শুরু করেছে ভারতীয় দল। প্রথম একদিনের ম্যাচে ইংল্যান্ডকে ৬৬ রানে হারানোর পর, এবার শুক্রবার দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজ পকেটে পুরে ফেলাই লক্ষ্য বিরাট কোহলির দলের। দলের অন্দরে চোট সমস্যা থাকলেও, ম্যাচ জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী টিন ইন্ডিয়া। অপরদিকে, দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে ঘুড়ে দাঁড়াতে মরিয়া ইয়ন মর্গ্যানের ইংল্যান্ড।
     

  • <p>অভিষেকে বিশ্ব রেকর্ড গড়লেন ক্রুণাল, আবেগে কান্নায় ভেঙে পড়লেন 'পান্ডিয়া ব্রাদার্স'</p>

    CricketMar 24, 2021, 1:47 PM IST

    অভিষেকে বিশ্ব রেকর্ড গড়লেন ক্রুণাল, আবেগে কান্নায় ভেঙে পড়লেন 'পান্ডিয়া ব্রাদার্স'

    তিন বছর আগে টি২০ ক্রিকেটে ভারতীয় দলের হয়ে অভিষেক হলেও, ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ক্রিকেট অভিষেক হল ক্রুণাল পান্ডিয়ার। আর অভিষেক ম্য়াচেই দুরন্ত ব্যাট করে বিশ্ব রেকর্ড গড়লেন ক্রুণাল। সদ্য পিতৃবিয়োগের পর ক্রুণালের এই রাজকীয় অভিষেকে আবেগে কান্নায় ভেঙে পড়লেন দুই ভাই হার্দিক ও ক্রুণাল। একইসঙ্গে জন্মদিনের ঠিক এক দিন আগে এমন নজির গড়ে নিজেকেই নিজে 'বার্থ ডে গিফ্ট' দিলেন ক্রুণাল।
     

  • <p>Prasidh Krishna</p>

    CricketMar 24, 2021, 12:37 PM IST

    দেশের হয়ে অভিষেকেই এমন রেকর্ড গড়লেন কেকেআর তারকা প্রসিদ্ধ কৃষ্ণা, যা নেই কোনও ভারতীয় বোলারের

    আইপিএলে কেকেআরের হয়ে ভালো পারফরমেন্স ও ঘরোয়া ক্রিকেটেও নিজের জাত চেনানোর সুবাদে ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন কর্ণাটকের পেসার প্রসিদ্ধ কৃষ্ণা। আর ইংল্যান্ড বিরুদ্ধে প্রথম ওয়ান ডে তে অভিষেক ম্যাচে ৪ উইকেট নিয়ে অনন্য নজির গড়লেন এই ডান হাতি পেসার। যেই রেকর্ড নেই আজ পর্যন্ত কোনও ভারতীয় পেসারের।

  • <p>অভিষেকেই দুরন্ত কৃষ্ণ-ক্রুণাল, ৬৬ রানে ব্রিটিশ বধ টিম ইন্ডিয়ার</p>

    CricketMar 24, 2021, 10:57 AM IST

    অভিষেকেই দুরন্ত কৃষ্ণ-ক্রুণাল, ৬৬ রানে ব্রিটিশ বধ টিম ইন্ডিয়ার

    তিনটি সিরিজ পর কোনও সিরিজের প্রথম ম্যাচে জয় দিয়ে শুরু করল টিম ইন্ডিয়া। পুণেতে তিন ম্যাচের একদিনের সিরিজের প্রথম ম্য়াচে ৬৬ রানে হারাল বিরাট কোহলির দল। ব্যাটে-বলে অনবদ্য পারফরমেন্স করেলন শিখর ধওয়ান, বিরাট কোহলি, কেএল রাহুল, ক্রুণাল পান্ডিয়া, প্রসিদ্ধ কৃষ্ণা ও শার্দুল ঠাকুররা। এই ম্যাচ জয়ের ফলে ১-০ ব্যবধানে সিরিজে লিড নিল মেন ইন ব্লুরা।
     

  • <p>আজ প্রথম ওয়ান ডে-তে দলে একাধিক পরিবর্তন, জেনে নিন ভারতের সম্ভাব্য একাদশ</p>

    CricketMar 23, 2021, 8:57 AM IST

    আজ ভারত বনাম ইংল্য়ান্ড প্রথম একদিনের ম্যাচ, জেনে নিন বিরাট ব্রিগেডের সম্ভাব্য একাদশ

    টেস্ট সিরিজে পিছিয়ে পড়েও এসেছে ৩-১ ব্যবধানে জয়। টি২০ সিরিজে দুবার পিছিয়ে পড়েও শেষ ম্যাচে জিতে সিরিজ পকেটে পুড়েছে টিম ইন্ডিয়া। এবার আজ থেকে শুরু হচ্ছে ৫০ ওভারের লড়াই। তিন ম্যাচের একদিনের সিরিজের তিনটি ম্যাচই হবে পুণেতে। এমনিতেই দলের বাইরে রয়েছে শামি, বুমরা, জাডেজার মত তারকা। ১৮ জনের দলে সুযোগ পেয়েছে সূর্যকুমার যাদব, ক্রুণাল পান্ডিয়া ও প্রসিদ্ধ কৃষ্ণা। ফলে প্রথম এগারোতে সুযোগ পাওয়ার জন্য একাধিক প্লেলায়েরর মধ্যে লড়াইও রয়েছে। চলুন দেখা যাক প্রথম একদিনের ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ।
     

  • <p>ছিল না চাকরি, জুটত না দু বেলা খাওয়া, তবুও হার্দিক-ক্রুণালের স্বপ্ন পূরণ করেছিলেন হিমাংশু পান্ডিয়া</p>

    CricketJan 16, 2021, 5:05 PM IST

    ছিল না চাকরি, জুটত না দু বেলা খাওয়া, তবুও হার্দিক-ক্রুণালের স্বপ্ন পূরণ করেছিলেন হিমাংশু পান্ডিয়া

    পিতৃবিয়োগ হল ভারতীয় তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও ক্রুণাল পান্ডিয়ার। শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন হিমাংশু পান্ডিয়া। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭১ বছর। হার্দিক ও ক্রুণালকে ক্রিকেটার তৈরি করতে গিয়ে বহু সমস্যার সম্মুখীন হতে হয়েছিল হিমাংশু পান্ডিয়াকে। আজ পিতৃ বিয়োগের পর সেই সব দিনের কথা মনে করেই ব্যথিত হার্দিক ও ক্রুণাল।
     

  • <p>Krunal Pandya, Hardik Pandya, Hardik Pandya father</p>

    CricketJan 16, 2021, 2:50 PM IST

    হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হার্দিক-ক্রুণালের বাবা, শোক জ্ঞাপন সচিন-বিরাটের

    ভারতীয় ক্রিকেট মহলে শোক সংবাদ। প্রয়াত হলেন হার্দিক ও ক্রুণাল পান্ডিয়ার বাবা। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হিমাংশু পাণ্ডিয়ার। শোক জ্ঞাপন সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলির।
     

  • <p>হিসাব বহির্ভূত সোনা সহ আটক ক্রুণাল পাণ্ডিয়া, মুম্বই বিমান বন্দরে জিজ্ঞাসাবাদ শুল্ক দফতরের<br />
&nbsp;</p>

    IPL CricketNov 13, 2020, 10:32 AM IST

    হিসাব বহির্ভূত সোনা সহ আটক ক্রুণাল পাণ্ডিয়া, মুম্বই বিমান বন্দরে জিজ্ঞাসাবাদ শুল্ক দফতরের

    আইপিএল জয়ের আনন্দ বেশিক্ষণ স্থায়ী হল  না মুম্বই ইন্ডিয়ান্স তারকা ক্রুণাল পান্ডিয়ার। দুবাই থেকে দেশে ফেরার পথে মুম্বই বিমান বন্দরে আটক হলেন ভারতীয় ক্রিকেটার। অভিযোগ ক্রুনালের সঙ্গে ছিল হিসাব বহির্ভূত সোনা ও দামি সামগ্রি। 
     

  • <p>স্ত্রী-সন্তানের জন্য দুঃখী হার্দিক,ভাইয়ের সামনেই স্ত্রীকে নিয়ে চুটিয়ে রোমান্স দাদা ক্রুণালের,দেখুন ভাইরাল ছবি<br />
&nbsp;</p>

    IPL CricketOct 20, 2020, 8:16 PM IST

    স্ত্রী-সন্তানের জন্য দুঃখী হার্দিক,ভাইয়ের সামনেই স্ত্রীকে নিয়ে চুটিয়ে রোমান্স দাদা ক্রুণালের,দেখুন ভাইরাল ছবি

    করোনা ভাইরাসের কারণে অধিকাংশ ক্রিকেটার তাদের পরিবারকে ছেড়ে আরব আমিরশাহিতে গিয়েছে আইপিএল খেলতে। তাদের মধ্যে অন্যতম মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। স্ত্রী নতাসা স্তানোকোভিচ ও দেড় মাসের ছেলেকে ছেড়ে মরুদেশে আইপিএলে ব্যস্ত রয়েছেন হার্দিক। অপরদিকে, স্ত্রীকে সঙ্গে নিয়েই আরবে গিয়েছেন হার্দিকের ভাই ক্রুণাল পান্ডিয়া। সেখানে চুটিয় রোমান্সও করছেবন ক্রুণাল ও তার স্ত্রী পাঙ্খুরী। তো চলুন দেখা যার একদিকে স্ত্রী ও সন্তানকে কতটা মিস করছেন হার্দিক ও অপরদিকে তার সামনেই কীভাবে রোমান্সে মশগুল ক্রুণাল। 
     

  • <p>दोनों की शादी की तस्वीरें काफी वायरल हुई थी। भले ही हार्दिक की तरह क्रुणाल की लव लाइफ बेहद मशहूर नहीं हुई, लेकिन इंट्रेस्टिंग काफी रही।&nbsp;<br />
&nbsp;</p>

    CricketAug 31, 2020, 2:33 PM IST

    হার্দিকের থেকেও অনেক রোমাঞ্চকর, জানুন ক্রুণাল পান্ডিয়ার প্রেম ও বিয়ের কাহিনি

    হার্দিক পান্ডিয়ার প্রেম, বিয়ে ও সদ্য বাবা হওয়ার গল্প তো সুপাট ডুপার হিট। সকলের মুখে মুখেই তা শোনা যায়। কিন্তু হার্দিক পান্ডিয়ার ভাই ক্রুণাল পান্ডিয়ার প্রেম কাহিনী নিয়ে ততটা চর্চা হয়না। কিন্তু অনেকেউ হয়তো জানেন না, হার্দিকের থেকেও বেশি রোমাঞ্চকর ক্রুণাল পান্ডিয়ার লাভ স্টোরি। যা জানলে অবাক হবেন সকলেই। বর্তমানে আইপিএল খেলতে আরবে রয়েছেন পান্ডিয়া ব্রাদার্স। ১৯ সেপ্টেম্বর থেকে মরুদেশে বসছে আইপিএলের আসর। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে এবারও মাঠ কাঁপাবেন ক্রুণাল ও হার্দিক। তার আগে আসুন জানা যাক ক্রুণাল পান্ডিয়ার রোমাঞ্চক প্রেম কাহিনী।