খেলা  

(Search results - 442)
  • তারকাদের ছবি

    Bollywood31, Mar 2020, 4:43 PM IST

    করোনা যুদ্ধে সামিল বলিউডও, অনুদানে একে অপরকে ছাপিয়ে গেলেন কোন তারকারা

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে।  করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। করোনা মোকাবিলায় ত্রান তহবিলে এবার এগিয়ে এসেছেন বলি ইন্ডাস্ট্রি। প্রত্যেকেই  সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। পুরোনো থেকে নিউকামার সকলেই একত্রে এগিয়ে এসেছেন করোনার লড়াইয়ে । কিন্তু মারণ রোগের লড়াই কোথায় যেন নিজেদের মধ্যে একে অপরকে টক্করের খেলায় পরিণত হচ্ছে। কে কার থেকে এগিয়ে এই নিয়েই যেন লড়াই আর দীর্ঘ হচ্ছে। একনজরে দেখে নিন আর্থিক সহয়তায় এগিয়ে রয়েছে কোন তারকারা।

  • ഇതിനിടെ ക്വാറന്‍റീനിലുള്ള പ്രവാസി ആനയെ കുളിപ്പിക്കുന്നിടത്ത് മദ്യവുമായിയെത്തിയത്  നാട്ടുകാര്‍ക്കിടയില്‍ സംഘര്‍ഷമുണ്ടാക്കി. തുടര്‍ന്ന് പൊലീസെത്തി ഇയാളെ വീട്ടിലാക്കുകയായിരുന്നു. ലോക്ക് ഡൗണിന് മുമ്പ് വരെ ഇതുപോലെ നിരവധി കേസുകള്‍ ഉണ്ടായിരുന്നെന്ന് മാധ്യമ പ്രവര്‍ത്തകനായ ഹരീഷ് ഏഷ്യാനെറ്റ് ന്യൂസ് ഓണ്‍ലൈനോട് പറഞ്ഞു.

    Coronavirus India30, Mar 2020, 9:07 PM IST

    লকডাউনেও ভগবানের আপন দেশে চলছে বিচিত্র খেলা, দেখুন তারই কয়েকটি নমুনা

    দীর্ঘ দিন ধরেই মানুষের দাপটে দিশেহারা বন্য়প্রাণীরা। কিন্তু বর্তমান বিশ্বে করোনাভাইরাসের সংক্রমণের হাত থেকে বাঁচতে মানুষই আশ্রয় নিয়েছে ঘরে। খুব প্রয়োজন ছাড়া কেউই আর বাড়ির বাইরে যাচ্ছে না। সংক্রমণ ঠেকাতে দেশ তথা বিশ্বের অধিকাংশ মানুষই মেনে চলেছে সামাজিক দূরত্ব। এই পরিস্থিতিতে গোটা দেশ জুড়েই ঘোষণা করা হয়েছে লকডাউন। তাই বন্ধ রয়েছে অফিস, আদালত। বন্ধ রয়েছে রাস্তাঘাটও। পথে গাড়ির সংখ্যানিতান্তই হাতে গোনা। আর সেই ফাঁকা রাস্তারই দখল  নিয়েছে একপাল হরিণ। তা সে দিনেই হোক আর রাতে।

  • লকডাউনে ঘরেই ক্রিকেট খেলছেন পান্ডিয়া ব্রাদার্স, দিলেন সচেতনতার পরামর্শও

    Cricket30, Mar 2020, 1:07 PM IST

    লকডাউনে ঘরেই ক্রিকেট খেলছেন পান্ডিয়া ব্রাদার্স, দিলেন সচেতনতার পরামর্শও

    লকডউনে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন পান্ডিয়া ব্রাদার্স। ঘরের ভিতর দউ ভাইয়ের ক্রিকেট খেলার ছবি শেয়ার করলেন ক্রুনাল। একইসঙ্গে সকলকে লকডাউন মেনে চলার পরামর্শও দিলেন দুই ভাই। সকলকে সচেতনাতার বার্তা ও সুস্থ থাকার পরামর্শ দিয়েছেন হার্দিক ও ক্রুনাল।
     

  • ricky ponting

    Cricket28, Mar 2020, 10:36 PM IST

    অধিনায়ক হিসাবে প্রথম টেস্ট খেলার জার্সির ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন রিকি পন্টিং

    টেস্টে প্রথমবারের জন্য অধিনায়কত্ব করার সময়কার জার্সির ছবি শেয়ার করলেন পন্টার। সেই ম্যাচে লাঙ্গার এবং ডেমিয়েন মার্টিনের অসাধারণ ব্যাটিংয়ের কথা উল্লেখ করেছেন তিনি। জার্সিতে কিছু কথা লিখেছিলেন তার তৎকালীন অজি সতীর্থরা। কিছুদিন আগে ২০০৩ বিশ্বকাপে ফাইনালে ব্যবহৃত নিজের ব্যাটের ছবিও শেয়ার করেছিলেন তিনি। 

  • undefined

    Cricket26, Mar 2020, 9:04 PM IST

    বাড়িতে থাকুন-সুস্থ থাকুন, লকডাউনে স্টে-হোম-এর ভাবনায় সওয়াল ওয়াসিম জাফরের

    দেশের সাময়িক পরিস্থিতি নিয়ে মুখ খুললেন ওয়াসিম জাফর। খেলাধুলা অপেক্ষা করতে পারে বলে মনে করছেন তিনি। পরিস্থিতি যতটা খারাপ হবে ভাবা হয়েছিল এখনো ততটা খারাপ হয়নি মনে করছেন তিনি। বাড়িতে স্ত্রী এবং পুত্রদের সাথে সময় কাটাচ্ছেন বলে জানিয়েছেন জাফর। 

  • 11ನೇ ಆವೃತ್ತಿ 2018: ಬೆನ್ ಸ್ಟೋಕ್ಸ್

    Cricket26, Mar 2020, 4:42 PM IST

    সবকিছু ঠিক হয়ে শুরু হবে আইপিএল এবং তিনি অংশগ্রহণও করবেন, আশাবাদী বেন স্টোকস

    এপ্রিল মাসের ১৫ তারিখে শুরু হওয়ার কথা আইপিএল ২০২০ এর। আইপিএল ১৩ এর জন্য প্রস্তুত হচ্ছেন ব্রিটিশ অলরাউন্ডার স্টোকস। ১৫ তারিখ থেকেই আইপিএল শুরু হবে কিনা সেই নিয়ে নতুন কোনও ঘোষণা করেনি বিসিসিআই। প্রথমে ২৯ তারিখ থেকে শুরু হওয়ার কথা ছিল আইপিএল ২০২০ এর। 

  • করোনা রুখতে এক্কা-দোক্কা, গাদির ছকে কী দেখালেন মুখ্য়মন্ত্রী

    Kolkata25, Mar 2020, 8:28 PM IST

    করোনা রুখতে এক্কা-দোক্কা, গাদির ছকে কী দেখালেন মুখ্য়মন্ত্রী

    জুড়ে নয়, দূরে থাকুন।  'সোশ্য়াল ডিসট্যান্সিং' নিয়ে নিয়ে গতকালই এই বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। দেখা যাচ্ছে, দেশজুড়ে লকডাউনের পরও বাজারে ভিড় জমাচ্ছে মানুষজন। যা নিয়ে নবান্নে উদ্বেগ প্রকাশ করলেন স্বয়ং মুখ্য়মন্ত্রী। গাদি খেলার ছকে দেখিয়ে দিলেন, দোকানে গেলে কীভাবে দাঁড়ালে ছুঁতে পারবে না করোনা।

  • মধুচক্র

    Bollywood17, Mar 2020, 2:31 PM IST

    মধুচক্রের ডেরা থেকে হাতেনাতে ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা, রইল তালিকা


    রমরমিয়ে চলছে মধুচক্রের আসর। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে যেমন অনেকেই জড়িয়ে পড়েছে এই রঙিন জগতে। অভিনয়ের পাশাপাশি মধুচক্রেও জড়িয়ে পড়ছেন একাধিক অভিনেত্রীরা। দেশে- বিদেশে চারিদিকে আগাছার মতোন গছিয়ে উঠেছে এই মধুচক্রের আসর। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন ছোট থেকে বড় সকলেই। কেউ বা নিজের ইচ্ছায় আবার কাউকে জোর করেই নামানো হয়েছে এই যৌন খেলায়। বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল এই  মধুচক্রের ডেরায়। রমরমিয়ে চলছিল এই মধুচক্রের আসর। হঠাৎই তাতে ছেদ। যৌনখেলা চলাকালীন আপত্তিকর অবস্থায় ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা। রইল  তালিকা।

  • সাদা কালো ছবিতেও নজর কাড়লেন রাইমা। মুখের আদল বেশ খানিকটা সুচিত্রা সেনের মত, ছবি শেয়ার করাতেও সেই কথাই উঠে এসেছিল নেটিজেনজের মুখে।

    Bengali Cinema16, Mar 2020, 4:05 PM IST

    শরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন সৌন্দর্যে বাজিমাত রাইমার

    সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী রাইমা। খোলা পোশাকে উদ্দাম শরীরী খেলায় মত্ত হয়েছেন অভিনেত্রী। শরীরী আবেদনে ভক্তদের  ইতিমধ্যেই ঘুম উড়েছে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।

  • undefined

     Entertainment16, Mar 2020, 12:40 PM IST

    রমরমিয়ে চলছিল দেহব্যবসা, শিকাগো-য় মধুচক্রের মক্ষীরানি ছিলেন ১১ জন ভারতীয় অভিনেত্রী

    অভিনয়ের জগতে এসে মাত্র কয়েকদিনের মধ্যে যেমন অনেকেই মাথাচাড়া দিয়ে উঠছে। তেমনি এর  পাশাপাশি মধুচক্রেও জড়িয়ে পড়ছে একাধিক অভিনেত্রীরা। দেশে- বিদেশে চারিদিকে আগাছার মতোন গছিয়ে উঠেছে এই মধুচক্রের আসর। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন ছোট থেকে বড় সকলেই। কেউ বা নিজের ইচ্ছায় আবার কাউকে জোর করেই নামানো হয়েছে এই যৌন খেলায়। তেলেগু ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল মধুচক্রের ডেরায়। নিজের দেশ থেকে বহু দূরে সাত সমুদ্র পাড়ে বিদেশে রমরমিয়ে চলছিল এই মধুচক্রের আসর। কীভাবে সেই দেহব্যবসায় জড়িয়ে ছিলেন এই অভিনেত্রীরা এবং কীভাবে সেই মধুচক্রের ডেরা থেকে উদ্ধার হয়েছিল ১১ জন ভারতীয় অভিনেত্রী,  জেনে নিন সেই কাহিনি।

  • undefined

    Cricket16, Mar 2020, 12:26 AM IST

    জানেন কি ১৫ মার্চ ভারতীয় ক্রিকেটের মাথা তোলার দিন, অন্যদিকে রয়েছে আরও এক ইতিহাস

    ১৫ ই মার্চ সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের কাছে গুরুত্বপূর্ণ। এই দিনেই খেলা হয়েছিল বিশ্বের প্রথম টেস্ট ম্যাচ। ভারতীয় ক্রিকেট ভক্তদের কাছেও দিনটি খুব কাছের। ইডেনে অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বক্রিকেটে ভারতের দাপট শুরু হয়েছিল আজই।

  • undefined

    Bollywood15, Mar 2020, 11:38 AM IST

    বিশ্ব জুড়ে করোনার কোপ, এবার বিদেশ সফর বাতিল করলেন হৃত্বিক-সলমন

    করোনার কোপ গোটা বিশ্ব জুড়ে। জনসংযোগ এড়াতে একের পর এক সূচী পরিবর্তন করা হচ্ছে। স্থগিত রাখা হয়েছে একাধিক খেলা, বন্ধ রাখা হয়েছে স্কুল-কলেজ। এর কোপ থেকে বাদ পড়েনি বিনোদন জগতও।

  • Australia beats New Zealand at empty SCG in first ODI in bid to limit spread of coronavirus

    Cricket15, Mar 2020, 1:06 AM IST

    এ যেন শেয়ারবাজারের ধস, করোনার আতঙ্কে ৮৬ হাজার দর্শকাসনের মাঠের গুনতি নামল শূন্য-তে

    করোনা ভাইরাসের জন্য বাতিল প্রচুর সিরিজ। আক্রান্ত হয়েছে একাধিক ক্রীড়া ব্যক্তিত্ব। অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড ম্যাচটি খেলা হয়েছে দর্শকশূন্য স্টেডিয়ামে। আজ শনিবার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে আইপিএল নিয়েও। 
     

  • bcci ipl

    Cricket15, Mar 2020, 12:21 AM IST

    করোনার গ্রাসে ক্রিকেটের ২২ গজ, ডোমেস্টিক ক্রিকেটেও নিষেধাজ্ঞা বলবৎ বিসিসিআই-এর

    করোনা ভাইরাসের জেরে স্থগিত সমস্ত ঘরোয়া ক্রিকেট। বিসিসিআই কর্তৃক এই সিদ্ধান্ত নেওয়া হল। এর আগে বিসিসিআই আইপিএল 15 এপ্রিল পর্যন্ত পিছিয়ে দিয়েছে। ভারত ও দক্ষিণ আফ্রিকার শেষ দুটি ওয়ানডে ম্যাচ আপাতত বাতিল হয়েছে। 

  • করোনা ভাইরাসের জেরে স্তব্ধ খেল বিশ্ব, চলছে শুধু 'খেলা ভাঙার খেলা'

    Sports14, Mar 2020, 12:39 PM IST

    করোনার থাবায় স্তব্ধ ক্রীড়া বিশ্ব, চলছে শুধু 'খেলা ভাঙার খেলা'

    করোনা ভাইরাসের জেরে স্তব্ধ খেল বিশ্ব। ক্রিকেট, ফুটবল, টেনিস, গলফ বাদ নেই কোনও কিছুই। বাতিল ও স্থগিত বিশ্বের নাম করা টুর্নামেন্ট ও লিগগুলি। আক্রান্ত একাধিক প্লেয়ার ও তাদের পরিজনরা।