গুগল সার্চ  

(Search results - 5)
  • <p>Virat Kohli</p>

    Cricket11, Aug 2020, 6:11 PM

    সমীক্ষায় প্রমাণিত বিশ্বের সব থেকে জনপ্রিয় ক্রিকেটার কোহলি,জেনে নিন আরও কারা রয়েছে তালিকায়

    গত ছয় মাসে গুগল সার্চ ইঞ্জিনে কতবার সার্চ হয়েছে কোন ক্রিকেটারের নাম। এর প্রেক্ষিতে অনলাইন সমীক্ষা চালিয়েছিল এসইএমরাশ নামে একটি সংস্থা। তাতে দেখা গিয়েছে সকলকে টপকে সবার উপরে রয়েছে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তালিকায় রয়েছেন রোহিত শর্মা ও ধোনির নামও।
     

  • భర్తల నుంచి మానసికంగా మద్దతు లభించని భార్యలు.. డిప్రెషన్ కి గురౌతున్నారని ఓ తాజా సర్వేలో వెల్లడయ్యింది.  వైవాహిక జీవితంలో సమస్యలు తలెత్తినప్పుడు భార్యలు తీవ్ర ఆందోళలకు గురతౌతున్నారట. ఆ బాధలు పంచుకోవడం కోసం ఒక తోడు కోసం వెతుకుతుంటారట.

    Life Style16, Mar 2020, 4:53 PM

    বীর্য থেকে ছড়ায় না করোনা ভাইরাস, নিশ্চিন্তে সঙ্গমে মাতুন ২৪ ঘন্টা


    আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । এহেন পরিস্থিতিতে মাস্ক, স্যানিটাইজারেই ভরসা রেখেছেন প্রত্যেকে। কিন্তু এখন প্রশ্ন হল করোনা ঠেকাতে যৌন সঙ্গম বন্ধ রাখা উচিত না উচিত নয়। গুগল সার্চেই এই বিষয়টি উঠে এসেছে। করোনা ভয়ে মানুষের মনে যা আসছে তাই গুগলে সার্চ করে জানার চেষ্টা চলছে। আর সেখান থেকেই এই বিষয়টি উঠে এসেছে। করোনার সঙ্গে সঙ্গমের আদৌ কি কোনও সম্পর্ক রয়েছে। জেনে নিন বিস্তারিত।

  • গুগল সার্চ-এ গিলে মোবাইল রিচার্জ করা যাবে

    Life Style5, Feb 2020, 4:34 PM

    মোবাইল প্রিপেড রিচার্জ এবার গুগল সার্চ-এই, কীভাবে করবেন জেনে নিন

    গুগল সার্চ-এ গিলে মোবাইল রিচার্জ করা যাবে এবার থেকে। আপাতত কেবল অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীরা এই সুবিধে পাবেন। সমস্ত প্রিপেড প্ল্যান সহজেই দেখে নিয়ে বেছে নিতে পারবেন গ্রাহকরা

  • মোবাইলের ছবি

    Life Style25, Dec 2019, 11:17 AM

    বর্ষশেষে দেখে নেওয়া যাক গুগল সার্চে কে এগিয়ে, জানলে চমকে যাবেন আপনি

    এই বছরে একাধিক নতুন নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। ২০১৯ সালে ভারতে সবথেকে বেশি পাবজি গেম সার্চ হয়েছে। ভোটার লিস্ট, আধার সংক্রান্ত নানা বিষয়েও একাধিক সার্চ হয়েছে। ই-সিগারেট, ফ্যসট্যাগের মতোন একাধিক আজব জিনিসের সার্চ হয়েছে।

  • गूगल पर सबसे ज्यादा सर्च किए गए स्टार्स की लिस्ट में रानू मंडल ने भी अपनी जगह बनाई है। वो कभी स्टेशन पर लता मंगेशकर का गाना गाकर गुजारा करती थीं। उनका गाना गाते हुए एक वीडियो सोशल मीडिया पर वायरल हुआ था, जिससे वो रातों रात स्टार बन गई थी। इसके बाद हिमेश रेशमिया ने उन्हें फिल्म में गाना गाने के लिए ब्रेक दिया और उन्होंने उनकी फिल्म के लिए गाना 'तेरी मेरी' गाया।

     Entertainment20, Dec 2019, 5:01 PM

    বর্ষশেষেও চমক, রাণু ম্যাজিক এবার গুগলেও

    বিরাট কোহলিকে এবার টক্কর দিচ্ছেন রাণু। নেটদুনিয়ার নয়া সেনসেশন রাণু মন্ডল। রানাঘাটের রাণুই এবার গুগল সার্চের শীর্ষে নিজের জায়গা করে নিয়েছেন। তার গাওয়া 'তেরি মেরি কাহানি' গানটি এ বছরের সেরা গানের তালিকাতেও রয়েছে।