গৃহস্থ হিংসা  

(Search results - 7)
  • <p>বাংলা_খুনের দায়ে গ্রেফতার</p>

    West Bengal4, Oct 2020, 8:41 PM

    স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ কর্মহীন স্বামীর, ঘরোয়া অশান্তিতে'খুন' পুরুলিয়ায়

    করোনা আক্রান্ত হওয়ায় কাজ হারিয়ে বসেছিলেন। তা নিয়ে পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে খুন করলেন স্বামী। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার ৫ নম্বর ওয়ার্ডের হুচুকপাড়া এলাকায়। স্ত্রীকে খুনের পর থানায় আত্মসমর্পণ করে অভিযুক্ত। ঘটনায় তার মাকেও গ্রেফতার করেছে পুলিশ।  

  • <p>বাংলা_বধূ খুনে গ্রেফতার স্বামী</p>

    West Bengal4, Oct 2020, 3:12 PM

    'গায়ের রং কালো',পণ না মেলায় বধূকে 'খুনের পর পুকুরে দেহ লুকিয়ে' রাখল পরিবার

    গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের পর পুকুরের মধ্যে দেহ লুকিয়ে রাখার অভিযোগ উঠল স্বামী সহ পরিবারের তিন সদস্যের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বসিরহাটের থানার কোদালিয়া গ্রামে। পুণের দাবিতে ওই বধূকে খুন করা হয়েছে বলে দাবি মৃতের পরিজনদের। 

  • <p>বাংলা_ভাইকে খুন</p>

    West Bengal24, Sep 2020, 4:41 PM

    পারিবারে অশান্তির মর্মান্তিক পরিণতি, বাঁকুড়ায় ছোট ভাইকে 'পিটিয়ে খুন' করল দাদা

    লকডাউনে কাজ হারিয়ে বাড়ি ফিরেছিল ছোটভাই। জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে গন্ডগোলের জেরে ছোট ভাইকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া সদর থানার খেজুরবেদিয়া গ্রামে।

  • <p>বাংলা_চন্দ্রকোনা থানা</p>

    Midnapore21, Sep 2020, 9:58 AM

    প্রতিবেশী যুবকের প্রেমে 'অন্তস্বঃত্ত্বা' কিশোরী, মেয়েকে পিটিয়ে মারল বাবা

    চাঞ্চল্যকর ঘটনা ঘটে গেল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায়। প্রতিবেশী যুবকের প্রেমে পড়িছিল যুবতী। কিন্তু নিম্নবিত্ত পরিবারে বাবা সম্পর্ক মেনে নিতে রাজি হয়নি। এই অবস্থায় দুই মাসের অন্তসঃত্ত্বা  হয়ে পড়ে। দুই পরিবারের মধ্য়ে তীব্র বিবাদ শুরু হয়। মেয়েকে নিয়ে নিজের আত্মীয়ের বাড়িতে গিয়ে গন্ডগোলের জেরে মেয়ে পিটিয়ে মারল বাবা।
     

  • <p>पुलिस ने मामला दर्ज कर आरोपी रवि और उसकी पत्नी रितु को गिरफ्तार कर लिया है। साथ ही पुलिस काजल की लापता बड़ी बहन की भी तलाश कर रही है।<br />
&nbsp;</p>

    India 24, Aug 2020, 4:14 PM

    শাশুড়িকে পেটানোর ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়, সন্তানের রেকর্ডিং মাকে পাঠাল গারদে

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওই পুত্রবধূর মুখোশটা এক ঝটকায় খুলে দিল। আর সেই ভিডিও দেখেই  নড়েচড়ে বসে হরিয়ানা পুলিশ। রীতিমত উদ্যোগ নিয়ে শাশুড়িতে মারধর করার অভিযোগে গ্রেফতার করা হয় পুত্রবধূকে। হরিয়ানার সোনপতের পুত্রবধূ এখন রয়েছে বন্দি। আর কিছুটা হলেও হাত কামড়াচ্ছে নিজের সন্তানদের নিয়ে। কারণ সে যখন তাঁর শাশুড়িকে মারধর করছিল সেই সময়ই  তার ছবি রেকর্ডিং করিছেল তার শিশু সন্তান। পরে সেই ছবিই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। 

  • <p>গায়ের রঙ কালো, গৃহবধূকে খুনের অভিযোগ কুলতলিতে</p>

    West Bengal16, Aug 2020, 1:51 PM

    গায়ের রঙ কালো, গৃহবধূকে খুনের অভিযোগ কুলতলিতে

    এক গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ উঠলো দক্ষিণ ২৪ পরগণার কুলতলি থানার গোপালগঞ্জ গ্রামে। মৃতার নাম তুহিনা মোল্লা(২০) ওরফে মামনি। রবিবার সকালে শ্বশুর বাড়ি থেকেই উদ্ধার হয় তুহিনার মৃতদেহ। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এ বিষয়ে কুলতলি থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতের বাপের বাড়ির সদস্যরা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

  • हालांकि इस अटैक के बाद अब अभी भी पत्नी हामिद के साथ ही रह रही है।

    India 4, Aug 2020, 12:44 PM

    কাজের ভুলের জন্য এতবড় শাস্তি পেতে হল পরিচারিকাকে, প্রাণ হাতে বাড়ি থেকেই ছুটলাগালেন তিনি

    পরিচারিকার কাজ পছন্দ হচ্ছে না। তাই শুধু বকুনি বা অশ্লীল মন্তব্য করেই থেমে থাকলেন না গৃহকর্তী। কর্তব্যরত পরিচারিকাকে রীতিমত ছুরি দিয়ে কোপান হল বলে অভিযোগ। আর এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গুজরাতের আমেদাবাদে। আক্রান্ত পরিচারিকা অবশ্য রবিবারই থানায় অভিযোগ দায়ের করেছেন।