গোষ্ঠীদ্বন্দ্ব  

(Search results - 5)
  • রাজনৈতিক সংঘর্ষে উত্তাল কামারহাটি,  একাধিক গাড়িতে আগুন,জখম পুলিশ

    Kolkata18, Jan 2020, 11:35 AM IST

    রাজনৈতিক সংঘর্ষে উত্তাল কামারহাটি, একাধিক গাড়িতে আগুন,জখম পুলিশ

    রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত উত্তর ২৪ পরগনার কামারহাটি। শুক্রবার সন্ধেবেলা বোমাবাজিতে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। বাইক, ট্যাক্সিতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। আতঙ্ক ছড়াতেই গ্রাহাম রোড, দাসুর বাগান এলাকায় দোকানপাট সম্পূর্ণ বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ গেলে হামলার মুখে পড়ে। জখম হন এক পুলিশ আধিকারিক। পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হতে থাকলে বারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মা ঘটনাস্থলে যান।

  • শৃঙ্খলা ভাঙলেই ব্যবস্থা, ডেবরায় নেতাদের  মারধরে ২৩ কর্মীকে বহিষ্কার করল বিজেপি

    West Bengal3, Dec 2019, 9:13 PM IST

    শৃঙ্খলা ভাঙলেই ব্যবস্থা, ডেবরায় নেতাদের মারধরে ২৩ কর্মীকে বহিষ্কার করল বিজেপি

    দলের শৃঙ্খলা ভেঙে নেতা কর্মীদের ওপরে হামলা করেছিল দলেরই একাংশ ৷ কর্মীদের মারধর করে দলীয় কার্যালয় পর্যন্ত ভেঙে দিয়েছিল তারা ৷  দলবিরুদ্ধ কাজের জন্য অভিযুক্ত এই ২৩ কর্মীকে দল থেকে বের করে দিল রাজ্য বিজেপি ৷ এমনকী তাদের সঙ্গে দলের কেউ যোগাযোগ রাখলেও তাদের বিরুদ্ধে দল ব্যবস্থা নেবে বলে হুঁশিয়ারি দিয়েছেন নেতারা ৷ রাজ্য নেতৃত্ব পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই নির্দেশ বহাল থাকবে। গত ২৯ নভেম্বর ডেবরায় জেলা অফিসে ভাঙচুর চালানোর ঘটনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 
     
     

  • তৃণমূল থেকে নব্য বিজেপিরা পদে,বিপদের  আশঙ্কায় বারাসত বিজেপিতে কোন্দল

    West Bengal26, Nov 2019, 5:10 PM IST

    তৃণমূল থেকে নব্য বিজেপিরা পদে, বিপদের আশঙ্কায় বারাসত বিজেপিতে হাতাহাতি

    তৃণমূল থেকে দলে এসে পদ পাচ্ছেন নব্যরা। অথচ দীর্ঘদিন তৃণমূলের বিরুদ্ধে লড়াই করেও বারাসত মণ্ডলে ব্রাত্য় পুরোনোরা। এই অভিযোগ থেকে হাতাহাতির উপক্রম হল  বিজেপির বারাসত মণ্ডল সভাপতি নির্বাচনে। 
     

  • undefined

    West Bengal25, Aug 2019, 7:13 PM IST

    বিজেপি বদনাম করছে, শাসনের হামলায় তৃণমূল জড়িত নয় বললেন জ্য়োতিপ্রিয়

    তাঁদের দলে গোষ্ঠীদ্বন্দ্বের কোনও প্রশ্ন নেই। শাসনে যাবতীয় গন্ডগোলের পিছনে রয়েছে বিজেপির হাত। এমনই মন্তব্য় করলেন উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক।

  • undefined

    West Bengal25, Aug 2019, 12:12 PM IST

    গোষ্ঠীদ্বন্দ্ব না পুরোনো শত্রুতা, বাড়ির সামনে খুন তৃণমূল কাউন্সিলর

    বাড়ির সামনে খুন তৃণমূল কাউন্সিলর খালিদ খান। উঠছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের প্রসঙ্গ। পুরোনো শত্র্ুতার প্রসঙ্গ তুলছে পরিবার। খুন ঘিরে দফায় দফায় রাস্তা অবরোধ কুলটিতে।