গ্যাস সিলিন্ডার  

(Search results - 26)
  • <p>এই সুবিধা পাওয়ার জন্য আপনাকে কেবল গ্যাস বুকিং-এর পদ্ধতিতে আনতে হবে বদল। তবে গ্যাস বুকিং এর ক্ষেত্রে পাবেন ৫০ টাকা পর্যন্ত ছাড়।</p>

    BusinessApr 1, 2021, 7:50 AM IST

    Big Bumper, ভোটের দিনই কমল রান্নার গ্যাসের দাম, মধ্যবিত্তের হেঁশেলে ফিরল স্বস্তি

    বিধানসভা নির্বাচনের মধ্যেই স্বস্তির নিঃশ্বাস মধ্যবিত্তের হেঁশেলে। ১ লা এপ্রিল থেকেই ফের সামান্য দাম কমল রান্নার গ্যাসের। বর্তমানে গ্যাস সিলিন্ডারের দাম ৮১৯ টাকা। আজ থেকে তা কমে দাড়াল ৮০৯ টাকা। এলপিজি সিলিন্ডারের উপর এবার ১০ টাকা ছাড় পাবেন গ্রাহকেরা। গতকাল রাতেই নয়া দাম কার্যকরী হয়েছে বলে জানিয়েছে  দেশের বৃহত্তম রাষ্টায়ত্ত তেল বিপণনকারী সংস্থা ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন।এই খবর শোনা মাত্রই মধ্যবিত্তের হেঁশেলে যেন স্বস্তি ফিরে এসেছে।

  • <p>Image of Modi Mamata</p>

    West Bengal ElectionsMar 7, 2021, 4:49 PM IST

    'বাংলার শিশুরা আর্সেনিকের কবলে', মমতাকে তোপ দেগে গ্যাসের দামের আগুন 'পানীয় জলে' নেভালেন মোদী


    'কোভিডের সময় বিনামূল্যে বাংলাকে গ্যাস দান করা হয়েছে।' 'বাংলায় পানীয় জলের সুবিধা নেই', অভিযোগ প্রধানমন্ত্রীর।''দেড় কোটি ঘর পায় না' পানীয় জল মমতাকে তোপ মোদীর । ব্রিগেড থেকে মমতাকে রান্নার গ্যাস ইস্যুতে নিশানা মোদীর। 

  • <p style="text-align: justify;"><br />
তবে &nbsp;আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষেরা এবার রান্নার গ্যাস সিলিন্ডার পেতে পারেন বিনামূল্য এবং আর্থিক সহায়তা পাবেন নগদ ১৬০০ টাকা।&nbsp;</p>

    BusinessMar 5, 2021, 9:22 AM IST

    রান্নার গ্যাস সিলিন্ডার 'FREE'-তে দেবে মোদী সরকার, কীভাবে পাবেন জানুন বিস্তারিত

    রান্নার গ্যাস নিয়ে নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। এক মাসে তিন বারে মোট ১০০ টাকা দাম বাড়ল রান্নার গ্যাসের। অর্থনৈতিক লড়াই যখন তীব্রতর হচ্ছে, তখন গ্যাসের দাম কোপ ফেলল মধ্যবিত্তের হেঁশেলে। আর্থিক সঙ্কটের মধ্য এবার  ফ্রি-তে রান্নার গ্যাস দেবে মোদী সরকার, কীভাবে পাবেন এই পরিষেবা, জেনে নিন বিস্তারিত।

  • undefined

    BusinessFeb 17, 2021, 5:40 PM IST

    বিনামূল্যে রান্নার গ্যাসের সিলিন্ডারের সঙ্গে পাবেন নগদ ১৬০০ টাকা, কীভাবে মিলবে সরকারি সুবিধা

    করোনা আবহে অগ্নিমূল্য বাজারে যেন আগুন লেগেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে। একধাক্কায় রান্নার গ্যাস বাড়ছে তো আবার খানিক কমছে এই নিয়েই নাজেহাল মধ্যবিত্ত। বাজেটের ৭২ ঘন্টা কাটতে না কাটতেই একলাফে দাম বেড়েছে রান্নার গ্যাসের। তবে  আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষেরা এবার রান্নার গ্যাস সিলিন্ডার পেতে পারেন বিনামূল্য এবং আর্থিক সহায়তা পাবেন নগদ ১৬০০ টাকা। জানুন কীভাবে মিলবে এই সরকারি পরিষেবা।

  • <p>ఈ ఎల్‌పిజి ధరల పెరుగుదల తరువాత న్యూ ఢీల్లీలో ఎల్‌పిజి గ్యాస్ ధర రూ .719 గా, కోల్‌కతాలో ఎల్‌పిజి ధర ఇప్పుడు రూ .745.50 గా, ముంబైలో ఎల్‌పిజి సిలిండర్ ధర రూ .719 గా, చెన్నైలో ఎల్‌పిజి గ్యాస్ ధర ఇప్పుడు సిలిండర్‌కు రూ .735 గా మారింది. బెంగళూరులో ఎల్‌పిజి ధర 722 రూపాయలు, చండీఘడ్ లో ఎల్‌పిజి ధర 728.50 రూపాయలుగా ఉండగా, హైదరాబాద్‌లోని వంట గ్యాస్ సిలిండర్ వినియోగదారులు ఎల్‌పిజి సిలిండర్ ధరకు రూ .771.50 చెల్లించాల్సి ఉంటుంది.<br />
&nbsp;</p>

    BusinessFeb 15, 2021, 4:27 PM IST

    মধ্যবিত্তের মাথায় হাত, আবারও দাম বেড়ে আকাশ ছোঁয়া হল রান্নার গ্যাসের দাম

    বাজেট পেশ এর আগেই এক ধাক্কায় অনেকটা বেড়েছিল রান্নার গ্যাসের দাম। প্রতিনিয়ত এই রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির ফলে পকেটে টান পড়ছে মধ্যবিত্তের। করোনা পরিস্থিতি সামলে উঠতে না উঠতেই অগ্নিমূল্য বাজার দর থেকে সর্বত্র। যার জেরে টালমাটাল পরিস্থিতে সংসার সামলানে নাজেহাল হচ্ছেন মধ্যবিত্তরা। গতমাস পর্যন্ত ১৪.২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ছিল ৭২০ টাকা ৫০ পয়সা। এই মাসের শুরুতেই সেই দাম আরও ২৫ টাকা বৃদ্ধি পেয়ে সেই দাম দাঁড়িয়েছে ৭৪৫ টাকা ৫০ পয়সা। এর উপর আবারও সিলিন্ডার প্রতি ৫০ টাকা করে বৃদ্ধি পেল রান্না গ্যাসের দাম।

  • <p>Explosion</p>

    India Jan 21, 2021, 9:39 AM IST

    ভয়ঙ্কর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ,হায়দরাবাদে আহত ১৩ বাঙালি

    ভয়াবহ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত হলেন ১৩ জন। মাঝরাতেই হঠাৎ করেই তীব্র বিস্ফোরণের আওয়াজে কেঁপে ওঠে গোটা এলাকা। আহতরা সকলেই সোনার কাজের সঙ্গে যুক্ত ছিলেন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
     

  • <p>Bangla_Sundarban accident</p>

    West BengalDec 13, 2020, 10:51 PM IST

    ভুটভুটিতে রান্নার সময় সিলিন্ডার ফেটে আগুন, বারত জোরে রক্ষা পেলেন ৩৫ জন পর্যটক

    সুন্দরবনে ঘুরতে বিপদের মুখে পড়লেন ৩৫ জন পর্যটকদের একটি দল। ভুটভুটির মধ্যেই গ্যাস জ্বালিয়ে রান্নার করছিলেন তাঁরা। সেই সময় আচমকা গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগে যায়। দাউদাউ করে জ্বলে ওঠে ভুটভুটি। প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ দেন সকলে। কোস্টাল থানার পুলিশ ও বনকর্মীদের যৌথ উদ্যোগে পর্যটকদের উদ্ধার করা সম্ভব হয়। ঘটনার পর আতঙ্কের রেষ পর্যটকদের চোখে মুখে।

  • <p>ইনডেন গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে আর রেজিস্টার্ড নম্বরে ফোন করতে হবে না। একটা মেসেজ করলেই গ্যাস বুকিং হয়ে যাবে।</p>

    BusinessNov 1, 2020, 2:10 PM IST

    রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা, নয়া দাম শুনে স্বস্তিতে সাধারণ মানুষ

     আজ থেকেই বদলে যাচ্ছে একাধিক  নিয়ম। এলপিজি রান্নার গ্যাসে কোন রদবদল না করারই সিদ্ধান্ত নিয়েছে সরকারি তেল সংস্থা।  মধ্যবিত্তের হেঁশেলে যেন স্বস্তি ফিরে এসেছে। ১ লা নভেম্বর থেকে এলপিজি গ্যাস সিলিন্ডারের ডেলিভারির পদ্ধতিও বদলে গিয়েছে।

  • <p>ಅಕ್ಟೋಬರ್ 1 ರಿಂದ ಉಚಿತ ಗ್ಯಾಸ್ ಕನೆಕ್ಷನ್ ಲಭ್ಯವಿಲ್ಲ. ಎಪ್ರಿಲ್ 2020ಕ್ಕೆ ಅಂತ್ಯವಾಗಬೇಕಿದ್ದ ಉಚಿತ ಎಲ್‌ಪಿಜಿ ಗ್ಯಾಸ್ ಕೆನಕ್ಷನ್ ಕೊರೋನಾ ಕಾರಣದಿಂದ ಸ್ಪೆಪ್ಟೆಂಬರ್ 30ರ ವರೆಗೆ ವಿಸ್ತರಿಸಲಾಗಿತ್ತು</p>

    BusinessOct 28, 2020, 2:21 PM IST

    এবার হোয়াটস অ্যাপেই বুকিং করতে পারবেন LPG গ্যাস সিলিন্ডার, জানুন কীভাবে

    রান্নার গ্যাস নিয়ে বড় খবর গ্রাহকদের জন্য। বদলে গেল সিলিন্ডার বুকিংয়ের পদ্ধতি। পুরোনো নম্বর আর নয়, এবার থেকে জারি হল নয়া নম্বর। বিল পেমেন্ট থেকে জিনিস কেনা সমস্ত কিছুই সম্ভব এখন অনলাইনে। লকডাউনে  বাড়ি বসেই অনলাইনেই নিজের প্রয়োজনীয়  কাজ সেরে নিচ্ছেন সকলেই। একটা মাত্র ক্লিকেই সমস্ত কাজ সম্ভব হচ্ছে। এবার হোয়াটসঅ্যাপের এক ম্যাসেজেই বুকিং করতে পারবেন আপনার অতি  প্রয়োজনীয় রান্নার গ্যাস। কিন্তু কীভাবে করবেন, জেনে নিন বিস্তারিত।
     

  • <p>বাংলা_জাতীয় সড়কে অগ্নিকাণ্ড</p>

    HowrahSep 17, 2020, 10:26 AM IST

    যাত্রী প্রতিক্ষালয়ে ধাক্কা গ্যাস সিলিন্ডার বোঝাই লরির, জাতীয় সড়কে বিধ্বংসী আগুন

    হাওড়ার ছয় নম্বর জাতীয় সড়কের উপর ভয়াবহ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী প্রতিক্ষালয়ে ধাক্কা মারে গ্য়াস সিলিন্ডার বোঝাই একটি লরি। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে আগুন লেগে যায় ওই লরিটিতে। দমকলের ছটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে।

  • <p>&nbsp;গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়িতে আগুন। গাড়িটি দুর্ঘটনার পরেই আগুন লেগে যায় তাতে। ঘটনাটি ঘটে ৬ নম্বর জাতীয় সড়কের রানীহাটি মোড়ে। এক নজরে দেখেনিন সেই ভিডিও।<br />
&nbsp;</p>
    Video Icon

    West BengalSep 17, 2020, 9:22 AM IST

    গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়িতে দাউদাউ করে জ্বলছে আগুন, এক নজরে দেখে নিন সেই ভিডিও

    গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়িতে আগুন। দুর্ঘটনার পরেই গাড়িটিতে আগুন লেগে যায়। ঘটনাটি ঘটে ৬ নম্বর জাতীয় সড়কের রানীহাটি মোড়ে। এক নজরে দেখে নিন সেই ভিডিও।

  • <p>রান্নার গ্যাস নিয়ে নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। একধাক্কায় রান্নার গ্যাস বাড়ছে তো আবার কমছে । কখনও আবার ব্যাঙ্কে ভর্তুকি ঢুকছে না। এবার রান্নার গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে &nbsp;আর সহজ পদ্ধতি আনা হল।</p>

    BusinessSep 2, 2020, 11:37 AM IST

    সম্পূর্ণ বিনামূল্যে গ্যাস সিলিন্ডার পেতে চান, শেষ সুযোগ হাতছাড়া করলেই বড়সড় ক্ষতি

    করোনার জেরে দেশজুড়ে যা পরিস্থিতি হয়েছে, তাতে প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনায় সম্পূর্ণ বিনামূল্যে  তিনমাস রান্নার গ্যাস দিয়েছিল মোদী সরকার। ফ্রি-তে রান্নার গ্যাস মিললেও রান্নার গ্যাস নিয়ে নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। একধাক্কায় রান্নার গ্যাস বাড়ছে তো আবার কমছে । কখনও আবার ব্যাঙ্কে ভর্তুকি ঢুকছে না। অগ্নিমূল্য বাজারে এতসবের মধ্যে  রান্নার গ্যাস নিয়ে সুখবর। এপ্রিল মাস থেকে বিনামূল্যে রান্নার গ্যাসের মেয়াদ বাড়ানো হয়েছিল সেপ্টেম্বর পর্যন্ত। আবারও বিনামূল্যে রান্নার গ্যাস পাওয়ার জন্য এটাই শেষ সুযোগ।  জেনে নিন কীভাবে এই যোজনার লাভবান হতে পারবেন।
     

  • <p>প্রথমে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, যে লকডাউন শুরুর পরের মাস অর্থাৎ এপ্রিল থেকে পর পর ৩ মাস বিনামূল্যে গ্যাসের সিলিন্ডার দেবে সরকার। কিন্তু বর্তমান পরিস্থিতিতে নতুন সিদ্ধান্তে এই সময়সীমার মেয়াদ আরও ৩ মাস বাড়ানো হল।</p>

    BusinessAug 28, 2020, 2:46 PM IST

    এলপিজি গ্যাস বুকিং করলেই মিলবে ৫০ টাকা ছাড়, মানতে হবে বিশেষ শর্ত

    রান্নার গ্যাস নিয়ে নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। একধাক্কায় রান্নার গ্যাস বাড়ছে তো আবার কমছে । কখনও আবার ব্যাঙ্কে ভর্তুকি ঢুকছে না। অগ্নিমূল্য বাজারে এতসবের মধ্যে  রান্নার গ্যাস নিয়ে সুখবর। এবার থেকে রান্নার গ্যাস অনলাইনে বুকিং করলেই মিলবে বিশেষ ছাড়। বাজারের দামের থেকে সস্তায় কীভাবে রান্নার গ্যাস বুকিং করবেন, জেনে নিন বিশদে। 

  • पॉलिसी की खास बातें: इस प्लान को 8 साल से लेकर 55 साल तक के पुरुष ले सकते हैं। मैच्योरिटी के समय आवेदनकर्ता की आयु 70 से ज्यादा नहीं होनी चाहिए। इस पॉलिसी में कम से कम 75 हजार रुपए का बेसिक सम एश्योर्ड है अधिकतम बेसिक सम एश्योर्ड तीन लाख रुपए है। बेसिक सम एश्योर्ड पांच हजार रुपए के गुणांक में मिलता है। यह पॉलिसी 10 से 20 सालों के लिए है। इसके अलावा  रिस्क कवरेज पॉलिसी जारी होने की तिथि से से शुरू होती है।

    BusinessAug 28, 2020, 2:04 PM IST

    বড়সড় রদবদল, ১ লা সেপ্টেম্বর থেকে সরাসরি কোপ পড়তে পারে মধ্যবিত্তের পকেটে

    নয়া রদবদলে  হতে চলেছে ১লা সেপ্টেম্বর থেকেই। সরাসরি প্রভাবও পড়তে চলেছে মধ্যবিত্তের পকেটে। ১লা সেপ্টেম্বর দাম কমতে পারে এলপিজি গ্যাস সিলিন্ডারের। ইএমআই-এর ক্ষেত্রেও একাধিক রদবদল হতে চলেছে ১লা সেপ্টেম্বর থেকে।

  • গ্যাসের ছবি

    BusinessMay 27, 2020, 12:37 PM IST

    রান্নার গ্যাস বুক করুন এবার হোয়াটসঅ্যাপে, জানুন এই সহজ পদ্ধতিটি

    হোয়াটসঅ্যাপে বুক করা যাবে রান্নার গ্যাস। সিলিন্ডার বুকিং-এর ক্ষেত্রে হোয়াটসঅ্যাপ বিজনেস চালু করল ভারত গ্যাস। রান্নার গ্যাস বুকিং-এর ক্ষেত্রে অনেক সুবিধাই পাবেন গ্রাহকরা। অ্যাপের মাধ্যমে তরুণ থেকে বৃদ্ধ সকল প্রজন্মের কাছেই এই কাজ আরও সহজ হবে।