ঘনিষ্ঠ দৃশ্য  

(Search results - 8)
  • <p>সইফের সঙ্গে সদ্য বিয়ে হয়েছে করিনার, তাই অজয়ের সঙ্গে কিসিং পলিসি ছিল নবাব বধূর</p>

    Bollywood3, Jun 2020, 6:32 PM

    সইফের সঙ্গে সদ্য বিয়ে হয়েছে করিনার, তাই অজয়ের সঙ্গে নো কিসিং পলিসি ছিল নবাব বধূর

    কারোর সবেমাত্র বিয়ে হয়েছে, তো কারোর বয়সের ফারাকে পিছিয়ে যাওয়া। কারোর আবার অভিনয়ের জগতে ঢোকার আগে কনট্র্যাক্টে বড় বড় করে লেখা নো কিসিং। যেমন সলমন খানের কনট্র্যাক্টে পরিষ্কার লেখআ রয়েছে তিনি কোনও ছবিতে কোনও ভাবেই লিপ কিস করবেন না, তা সে তাঁকে যতই টাকারই প্রস্তাব দেওয়া হোক না কেন বা যত ভালই স্ক্রিপ্ট হোক না কেন। এই রেসে সলমন শীর্ষে থাকলেও রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন, করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, ফাওয়াদ খান মত অভিনেতা-অভিনেত্রীদের নাম। সলমনের কারণ না হয় সকলেই জানেন তবে ফাওয়াদ ছাড়া বাকিরা একাধিক ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন, তাহলে বাছাই করা একটি, দু'টি ছবিতে কেন ঘনিষ্ঠ দৃশ্যে লিপ্ত হননি তাঁরা।  

  • <p>কিরণ এও বলেন, "আপনারা কি জানেন, ছবিটি ছেড়ে দেওয়ার পরও চিত্রাঙ্গদা নওয়াজকে মেসেজ করতেন। নওয়াজকে অনুরোধ করতেন যাতে উনি আমায় এবং কুশনকে বলে চিত্রনাট্যে বদল আনতে। নওয়াজের সঙ্গে যদি ওনার সমস্যাই থেকে থাকে, তাহলে ওনাকে মেসেজ করতেন কেন চিত্রাঙ্গদা।"    </p>

    Bollywood30, May 2020, 12:07 PM

    'হুমকি দিয়ে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাতে চেয়েছিল', চিত্রাঙ্গদার হেনস্তা বিরুদ্ধে মুখ খোলেননি নওয়াজুদ্দি

    নওয়াজুদ্দিন সিদ্দিকির 'বাবুমশাই বন্দুকবাজ' ছবিতে অভিনেত্রী বিদিতা বাগের 'ফুলওয়া' অত্যন্ত সাহসি একটি চরিত্র ছিল। যার জেরে তাঁর অভিনয়ের প্রশংসার পুল বেঁধেছিল চলচ্চিত্র সমালোচকরা। তবে এই চরিত্রে অভিনয় করার কথা ছিল চিত্রাঙ্গদা সিংয়ের। কথামত শুরুও হয়ে গিয়েছিল ছবির শ্যুটিং। মাঝপথে হঠাৎ ছেড়ে দেন ছবিটি। কেন ছেড়ে দেন , সেই কারণ নিয়েও সেই সময় মুখ খোলেননি চিত্রাঙ্গদা। ২০১৬ সালের ছবি নিয়ে ২০১৮ সালে মুখ খোলেন অভিনেত্রী। তনুশ্রী দত্তের বলিউডে শুরু করা মিটু আন্দোলনের সময় চিত্রাঙ্গদা জানান, তাঁকে বাবুমশাই বন্দুকবাজের সেটে রীতিমত হেনস্তা হতে হয়, যার কারণেই ছবিটি মাঝপথে ছেড়ে দিতে বাধ্য হন তিনি।

  • <p>वैदिक ज्योतिषाचार्य आचार्य विनोद कुमार के मुताबिक,आलिया और रणबीर की कुंडली कहती है कि इनकी शादी अक्टूबर, 2019 से लेकर 2020 के अंत तक होने की प्रबल संभावना है। </p>

    Bollywood18, May 2020, 12:30 PM

    করোনার প্রকোপ ঘনিষ্ঠ দৃশ্যে, অন্তরঙ্গতার দৃশ্য নিয়ে জারি নয়া নির্দেশিকা

    করোনার প্রকোপ পড়েছে ঘনিষ্ঠ দৃশ্যে। অন্তরঙ্গতার দৃশ্য নিয়ে নয়া নির্দেশিকা জারি হতে চলেছে। ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে বিনোদন জগতে। ইতিমধ্যেই সিনেমার ভবিষ্যৎ নিয়েও সকলেই চিন্তিত।

  • Bollywood11, May 2020, 12:55 PM

    লিপলক থেকে ঘনিষ্ঠ দৃশ্য, বিতর্কেই পেজ থ্রি-র শিরোনামে পূজা বেদী

    কবীর বেদী কন্যা হয়েও বলিউডে নিজের জায়গা পাঁকাতে পারেননি পূজা বেদী। জীবনের হাফ সেঞ্চুরীতেও বিতর্কই তার সবসময়ের সঙ্গী। আমির খানের সঙ্গে লিপলক দৃশ্যে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন অভিনেত্রী। অভিনয়ের থেকে বির্তকের কারণে দ্বিগুন জনপ্রিয় ছিলেন পূজা।

  • <p>इस सीन को लेकर ऐश्वर्या राय का एक पुराना इंटरव्यू सोशल मीडिया पर वायरल हो रहा है, जिसमें उन्होंने बताया था कि वे इस सीन को करने के बाद पचड़े में फंस गई और कई लोगों ने उन्हें लीगल नोटिस तक भेज दिए थे। इतनी नहीं चूंकि इस दौरान उनकी और अभिषेक की सगाई हो चुकी थी इसलिए बच्चन फैमिली भी इस सीन को लेकर नाराज थी। </p>

    Bollywood7, May 2020, 9:51 AM

    ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যে অভিনয় করেই আইনি নোটিশ, চরম বিতর্কের মুখে পড়েছিলেন ঐশ্বর্য

     বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। যা প্রকাশ্যে আসার পর সকলেই হতবাক। ঘটনাটি অনেকদিন আগের হলেও আবারও শিরোনামে উঠে এসেছে। 'ধুম ২' ছবিতে ঐশ্বর্য রাই এবং হৃতিকের অন্তরঙ্গতা নকলের নজর কেড়েছিল। তাদের লিপ লক  নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর কোন কোন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল প্রাক্তন ইন্ডিয়া, অবশেষে মুখ খুললেন ঐশ্বর্য। জেনে  নিন বিশদে।

  • prosenjit chatarjee bengal

    Bengali Cinema6, May 2020, 2:30 PM

    'অন্তরঙ্গ দৃশ্যের অভিনয়ে ঠোঁট দিয়ে রক্তপাত', খোদ জানালেন প্রসেনজিৎ

    শুধু টলিউডেই নয়, বলিউডেও নিজের অভিনয়ের ছাপ রেখেছেন প্রসেনজিৎ। 'সাংহাই' ছবিতে তার অভিনয় দক্ষতা সকলেরই মনে ধরেছিল। বলি অভিনেত্রী কাল্কির সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ। চরিত্রের এতটাই গভীরে ঢুকে গিয়েছিল যে ঠোঁট থেকে রক্ত বেরিয়েছিল।

  • করোনার প্রকোপের পর ঘনিষ্ঠ দৃশ্য শ্যুটিং হবে কীভাবে, চিন্তায় মাথায় হাত পরিচালকের

    Bollywood12, Apr 2020, 4:10 PM

    করোনার প্রকোপের পর ঘনিষ্ঠ দৃশ্য শ্যুটিং হবে কীভাবে, চিন্তায় মাথায় হাত 'পিকু'র পরিচালকের

    কেমন করে হবে ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং। চিন্তায় মাথায় হাত পরিচালক সুজিত সরকারের। করোনা আতঙ্ক কাটার পর ঘনিষ্ঠ দৃশ্য শ্যুটি করা নিয়ে সন্দেহ প্রকাশ করলেন সুজিত। পাল্টা জবাবে দিয়ার মন্তব্যে প্রশ্ন জাগল নেটিজেনের মনে।

  • mimi chakraborty

     Entertainment17, Sep 2019, 9:53 PM

    চিত্রনাট্যের চাহিদা ঘনিষ্ঠ দৃশ্য, প্রস্তাব পেয়ে জবাব জানালেন মিমি

    নির্বাচনের ঝক্কি শেষ করেই নিজের এলাকার উন্নয়নের দিকে কড়া নজর দিয়েছিলেন মিমি চক্রবর্তী। ফলে তাঁকে ঘিরে দর্শকদের মনে জন্মেছিল একরাশ প্রশ্ন। কবে তিনি আবারও ফিরবেন টলিউডে।