চিকিৎসা ব্যবস্থা  

(Search results - 5)
  • <span style="font-size:11pt"><span style="line-height:107%"><span style="font-family:Calibri,sans-serif"><span lang="BN" style="font-size:14.0pt"><span style="line-height:107%"><span style="font-family:&quot;Vrinda&quot;,sans-serif">করোনভাইরাস সংক্রামিত গর্ভবতী</span></span></span> <span lang="BN" style="font-size:14.0pt"><span style="line-height:107%"><span style="font-family:&quot;Vrinda&quot;,sans-serif">মহিলাদের জন্য চালু হল নয়া নির্দেশিকা, রইল বিস্তারিত</span></span></span></span></span></span><br />
&nbsp;

    Health15, Apr 2020, 2:33 PM

    করোনভাইরাস সংক্রামিত গর্ভবতী মহিলাদের জন্য চালু হল নয়া নির্দেশিকা, রইল বিস্তারিত

    গোটা বিশ্বজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে কোবিড১৯। এই ভাইরাসের প্রকোপে এখনও পর্যন্ত দেশে মৃত্যু হয়েছে ৩৭৭ জনের। করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ১০ হাজার। করোনা আতঙ্কের জেরে কার্যত স্তব্ধ বিশ্বের বেশিরভাগ দেশের জন জীবন। ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এমন অবস্থায় করোনাভাইরাসের সংক্রমণ থেকে কতটা সুরক্ষিত গর্ভবতী মহিলারা!
  • undefined

    Kolkata8, Feb 2020, 2:19 PM

    ওষুধ কোম্পানির স্পনসরে পাঁচতারা হোটেল বাসে বিধিনিষেধ, কী বলছেন চিকিৎসকরা

    মেডিকেল রিপ্রেজেন্টেটিভরা চেম্বারে গিয়ে ওষুধ বিলি করতে পারবেন ঠিকই, কিন্তু তাঁরা আর আগের মতো ডাক্তারদের কোনও অনৈতিক সুযোগ সুবিধে দিতে পারবেন না অর্থাৎ সোজা বাংলায়, ফার্মাসিউটিক্য়ালের টাকায় ডাক্তাররা আর দেশবিদেশ ভ্রমণ করতে পারবেন না প্রশ্ন উঠেছে, এর ফলে, চিকিৎসকদের সঙ্গে ওষুধ কোম্পানির অশুভ আঁতাত কতটা কমবে? এশিয়ানেটের তরফে প্রতিক্রিয়া নেওয়া হয়েছিল চিকিৎসকদের সেইসঙ্গে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের সঙ্গেও দেখে নেওয়া যাক তাঁরা কী বলছেন

  • undefined

    India 14, Nov 2019, 5:47 PM

    তিহার জেলে গুরুতর অসুস্থ পি চিদাম্বরম, কমেছে আট থেকে নয় কিলো ওজন

    পি চিদাম্বরমকে ২৭ নভেম্বর পর্যন্ত বিচার বিভাগীয় হেপাজতের নির্দেশ। তিহার জেলে ক্রমেই শারীরিক অবস্থার অবনতি হচ্ছে চিদাম্বরমের। আট থেকে নয় কিলো ওজন কমেছে বলে তাঁর পরিবারের দাবি।তিহার জেলের চিকিৎসা ব্যবস্থায় সন্তুষ্ট নয় চিদাম্বরমের পরিবার। 

  • Lifeline Express

    India 30, Aug 2019, 6:45 PM

    রোগগ্রস্তের দরজায় এবার চিকিৎসা পরিষেবা, ভারতীয় রেলের অনন্য অবদান জীবনরেখা এক্সপ্রেস

    ভারতের মতো দেশে বিনা চিকিৎসায়ে প্রতি বছর বহু মানুষের মৃত্যু হয়। পর্যাপ্ত চিকিৎসা ব্যবস্থা না পেয়েই বহু মানুষ অকালেই প্রাণ হারান। অনেকেই দাবি করেন শহরের অ্যাপ ক্যাবের মতো অ্যাম্বুলেন্স পরিষেবাও যদি অ্যাপের সাহায্য়েই পাওয়া যেত, তাহলে কতই না ভাল হত। তবে সেই সমস্যা খানিকটা হলেও সমাধান করতে পারে জীবনরেখা এক্সপ্রেস। 

  • undefined

    Kolkata11, Jun 2019, 6:36 PM

    গণছুটির আবেদন চিকিৎসকদের, কাল ভেঙে পড়তে পারে রাজ্যের চিকিৎসা ব্যবস্থা

    আপাতত বিপদ্মুক্ত হবু চিকিৎসক পরিবাহ মুখোপাধ্যায়। কিন্তু রাজ্য জুড়ে বারবার চলতে থাকা চিকিৎসক নিগ্রহের ঘটনায় এবার পাল্টা দিতে শুরু করেছেন রাজ্যের চিকিৎসকরা।