চোখ  

(Search results - 478)
  • <p>Image of  injured Kolkata Boy</p>

    Kolkata8, Aug 2020, 2:56 PM

    লকডাউনে শহরে পুলিশি তৎপরতা, তবু জুটল না রক্তাক্ত জখম কিশোরের জন্য অ্য়াম্বুল্য়ান্স

    শনিবার লকডাউনে শহর জুড়ে পুলিশি তৎপরতা। রাস্তার মোড়ে মোড়ে দাঁড়ানো পুলিশের অ্য়াম্বুল্য়ান্স। বাইক দুর্ঘটনায়  জখম কিশোরের জন্য মিলল না কোনও অ্য়াম্বুল্য়ান্স। অসহায় পরিবার সরকারি হাসপাতালে নিতে চরম ভোগান্তির শিকার।
     

  • <p>രണ്ട് ഭാഗത്തും ആഴത്തിലുള്ള ഗർത്തങ്ങളുള്ള വിമാനത്താവളമാണ് കരിപ്പൂരിലേത് എന്നത് റൺവേയിൽ നിന്ന് തെന്നിമാറിയതിലെ ദുരന്തസാധ്യത കൂട്ടി. മേശപ്പുറം പോലുള്ള റണ്‍വേയാണ് കരിപ്പൂരിലേത്. </p>

    Kolkata8, Aug 2020, 8:45 AM

    'দেখলাম শিশুরা বিমানের আসনের নীচে আটকে-তুলতে গিয়ে রক্তে ভিজল হাত', গলা বুজে আসল যাত্রীর

      কেরলের কোঝিকোড়ের করিপুর বিমানবন্দরে তখন  মুষল ধারায় বৃষ্টি  পড়ছে। অবতরণের সময় বড়সড় দুর্ঘটনার মুখে পড়ে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমান। আহত যাত্রীদের বাঁচার আর্তি-উদ্ধার হওয়া শিশুর চোখে কালো নিকশ ভয়ের ছায়া। এমনই উত্তর না পাওয়া প্রশ্নে গলা বুজে আসা মুহূর্তের সাক্ষী থাকল কেরল।
     

  • <p>দেবলীনার ফ্ল্যাট অ্যাবস, কীভাবে এমন চেহারা বানালেন অভিনেত্রী, শিখে নিন চটপট</p>

    Bengali Cinema7, Aug 2020, 3:40 PM

    দেবলীনার ফ্ল্যাট অ্যাবস, কীভাবে এমন চেহারা বানালেন অভিনেত্রী, শিখে নিন চটপট

    দেবলীনার ফ্ল্যাট অ্যাবসে চোখ কপালে সাইবারবাসীর। কয়েকদিনের ওয়ার্ক আউটে এমন ফিটনেস অবিশ্বাস্য। কীকরে বানালেন এমন পারফেক্ট ফিজিক। এই প্রশ্নই ভরছে কমেন্ট সেকশনে।

  • Bengali Cinema4, Aug 2020, 5:50 PM

    খোদ কলকাতার বুকে হুন্ডাইয়ের শোরুমে কর্মী এক সারমেয়, স্বস্তিকারে পোস্ট মুহূর্তে ভাইরাল

    অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় বরাবরই সারমেয় ভক্ত। পোষ্যর সঙ্গে একাধিকবার ছবিরও শেয়ার করে থাকেন স্বস্তিকা। তবে এবার নেট দুনিয়ায় এক অন্যবদ্য খবর সকলের চোখের সামনে আনলেন স্বস্তিকা।

  • India 4, Aug 2020, 5:27 PM

    রাম মন্দির দেখতে কেমন হবে তৈরি হওয়ার পর, প্রস্তাবিত মন্দিরের ছবিগুলিতে চোখ রাখুন

    বুববারই শেষ হবে প্রতীক্ষা। অযোধ্যায় শুরু হবে রাম মন্দির নির্মান কাজ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মন্দিরের  ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। তার আগেই শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের পক্ষ থেকে মন্দিরের প্রস্তাবিক কয়েকটি মডেল চিত্র প্রাকাশ করা হয়েছে। আর যেখানে বলা হয়েছে শ্রীরাম জন্মভূমি মন্দির ভারতীয় স্থাপত্যে এক অনন্য উদাহরণ হয়ে থাকবে। মন্দিরের নকশা তৈরি করেছেন গুজরাটের বাসিন্দা চন্দ্রকান্ত সোমপুরা ও তাঁর পরিবারের সদস্যরা। গত ১৫ প্রজন্ম ধরে তাঁরা মন্দিরের নকসা তৈরির কাজে যুক্ত রয়েছেন। ভারত ও বিদেশে একাধিক মন্দির তৈরি হয়েছেন তাঁদের তৈরি নকশার ওপর ভিত্তি করে। বুধবার মূল অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রণ জানান হয়েছে ১৭৫ জনকে। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে অযোধ্যা। 
     

  • Bollywood4, Aug 2020, 4:49 PM

    তিন খান থেকে শুরু করে অক্ষয়, অজয়, রণবীর, পারিশ্রমিকের তালিকায় এগিয়ে কে

    বলিউড মানেই বক্স অফিস হিট। সেখানে কেরিয়ার তৈরির স্বপ্ন চোখে নিয়ে একের পর এক প্রতিভারা উপস্থিত হয়, শূণ্য থেকে শুরু যাত্রা। এরপর আর ফিরে তাকাতে হয়না। কেউ এগিয়ে যায় প্রতিভা, ভাগ্যের জোরে, কেউ আবার অচিরেই হারিয়ে ফেলে ছন্দ। এমনই ভাবে বলিউডে সফর শুরু করা তারকা, যাঁরা শুরু করেছিলেন হাজারের কোটায় পারিশ্রমিক দিয়ে, তাঁদের আজ ছবি পিছু দেওয়া হয় লক্ষ লক্ষ টাকা। 

  • <p>শেষপর্যন্ত করোনাকে বিয়ে, সামাজিক বার্তা দিলেন বারাসতের কালী রুদ্র</p>

    Kolkata3, Aug 2020, 6:36 PM

    শেষপর্যন্ত করোনাকে বিয়ে, সামাজিক বার্তা দিলেন বারাসতের কালী রুদ্র

    সব জল্পনা কল্পনার অবসান। অবশেষে করোনার সাথে  বিয়েটা সেরেই ফেললেন  জনৈক বারাসাত নিবাসী । কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল,  বারাসাতের কালী রূদ্র পঞ্চাশ পার করে আবার বিয়ে করবেন। কালী রূদ্র একজন পুরোনো  রাজনৈতিক কর্মী। তাঁর বিয়ে ঘিরে চলছিল বিভিন্ন স্তরে জল্পনা। কালী রূদ্র নিজেও জল্পনা বাড়িয়ে  জানিয়েছিলেন যে তিনি সোমবার  বিয়ে করতে চলেছেন। সেইমতো কালী রূদ্র সোমবার সব মিলিয়ে জনা পঞ্চাশেক মানুষকে নিমন্ত্রণ করেন।  সোমবার সকালে  শুভলগ্ন দেখে বিয়ে করে ফেললেন করোনাকে। তবে পাত্রী করোনার মূর্তি। পাত্র জানান, করোনা রোগীকে দেখতে হবে সহমর্মিতার চোখে। তাই করোনার সঙ্গে বিয়ে সারলেন তিনি। 
     

  • आशा भोसले के कुछ मशहूर गाने... 1. गरीबों की सुनो (दस लाख - 1968) 2. पर्दे में रहने दो (शिकार - 1969) 3. पिया तू अब तो आजा (कारवां - 1972) 4. दम मारो दम (हरे राम, हरे कृष्णा - 1973) 5. होने लगी है रात (नैना-1974) 6. चैन से हमको कभी (प्राण जाए पर वचन ना जाए- 1975) 7. ये मेरा दिल प्यार का दीवाना (डॉन-1979) 7. हाय रामा (रंगीला 1996) 8. दिल चीज क्या है ( उमराव जान 1981) 9.  मेरा कुछ सामान (इज्जत-1986)

    Bollywood2, Aug 2020, 11:32 AM

    হাজারে নয়, বিদ্যুৎ বিল এলো লাখে, সকলের অভিযোগকে ছাপিয়ে গেল আশা ভোঁসলের বাংলোর বিল

    লকডাউনের পর থেকেই নাকি সঠিক মিটারের রিডিং নেওয়া সম্ভবপর হয়ে ওঠেনি। আর সেই ঠেলা সামলাতেই মাথায় হাত পড়েছে সকলের। সেলিব্রিটি থেকে শুরু করে আমজনতা বিদ্যুৎ বিল হাতে পেয়েই চোখ তুলছেন কপালে।

  • Relationship1, Aug 2020, 4:53 PM

    প্রাক্তনের প্রতি বেশি ঝুঁকছে আপনার সঙ্গী,চোখ রাখুন সোশ্যাল মিডিয়ার পাতায়

    করোনা রুখতে দীর্ঘদিনের লকডাউন। আর তার উপর আবার আনলক,সীমিত লকডাউন এসবের জেরে প্রেমের দফারফা।  যখন তখন বেরিয়ে সঙ্গীর সঙ্গে দেখা করার কিংবা একান্তে একটু সময় কাটানোর জো নেই এখন। একটানা ঘরে থাকতে থাকতে টানও যেন কমে যাচ্ছে একে অপরের প্রতি। শুধু প্রেমিক-প্রেমিকাই নন, স্বামী বা স্ত্রীর সম্পর্কেও যদি এরকম খটকা লাগে, তাহলেও ঘাবড়াবেন না। কারণ, এর উত্তর আপনি নিজেই বের করে ফেলতে পারবেন । নজর রাখুন  সঙ্গীর সোশ্যাল মিডিয়ার  পাতায়, আর নিজেই এর সমাধান বার করে নিন।

  • <p>সাদা পোশাকে-চোখে জল নিয়ে রিয়া, 'লুকিয়ে' ভিডিও প্রকাশ, 'অভিনয়টাও ভাল করতে শেখনি'</p>

    Bollywood31, Jul 2020, 8:49 PM

    সাদা পোশাকে-চোখে জল নিয়ে রিয়া, 'লুকিয়ে' ভিডিও প্রকাশ, 'অভিনয়টাও ভাল করতে শেখনি'

    অজ্ঞাত এক জায়গা থেকে প্রকাশ্যে এল রিয়া চক্রবর্তীর ভিডিও। কেঁদে কেটে হয়রান অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে আসা অভিযোগের জেরে নাজেহাল তিনি, চাইছেন বিচার। তবুও রেহাই পেলেন না সমালোচনা থেকে।

  • <p>unlock3</p>

    India 29, Jul 2020, 8:11 PM

    রাতের কার্ফু তুলে নেওয়া হচ্ছে, চোখ রাখুন স্বরাষ্ট্র মন্ত্রকের আনলক ৩ নির্দেশিকায়

    আনলক ৩ পর্বে লকডাউনের বিধিনিষেধ আরও শিথিল করা হচ্ছে। আনলক ৩ পর্বেই তুলে নেওয়া হচ্ছে রাতের কার্ফু।লকডাউন ২ থেকেই রাতে এক স্থান থেকে অন্যস্থানে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল।

  • <p>সঞ্জয়ের ৬১ তম জন্মদিনে ভক্তদের দিলেন উপহার, 'অধীরা'র রূপে ছক্কা হাঁকালেন 'বাবা'</p>

    Bollywood29, Jul 2020, 12:28 PM

    সঞ্জয়ের ৬১ তম জন্মদিনে ভক্তদের দিলেন উপহার, 'অধীরা'র রূপে ছক্কা হাঁকালেন 'বাবা'

    ৬১ তম জন্মদিনে বিশেষ উপহার সঞ্জয় দত্তের। 'ভাইকিংস' থেকে অনুপ্রাণিত 'অধীরা'র লুক। কন্নড় সুপারহিট ছবি 'কেজিএফ টু'-এ অধীরার চরিত্রে সঞ্জয়। অভিনেতার খলনায়কের ভূমিকায় চোখ কপালে ভক্তদের।

  • <p>চোখের তলায় কালি, পাপারাৎজিকে দেখেই দৌঁড়, সুশান্তের মৃত্যুর পর এ কি অবস্থা অঙ্কিতার</p>

    Bollywood28, Jul 2020, 1:21 PM

    চোখের তলায় কালি, পাপারাৎজিকে দেখেই দৌঁড়, সুশান্তের মৃত্যুর পর এ কী অবস্থা অঙ্কিতার

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাসেরও বেশি কেটে গিয়েছে। অবশেষে দেড় মাস পর অঙ্কিতা লোখান্ডেকে বাড়ির বাইরে দেখা গেল। এখনও তাঁর বিধ্বস্ত অবস্থার তেমন কোনও পরিবর্তন ঘটেনি। চোখের তলায় কালি, অদ্ভুত এক চাপা দুঃখে ফুটে উঠছে তাঁর মুখে। যদিও মাস্ক দিয়েও ঢাকা মুখের অর্ধেক অংশ। তবুও তাঁর দুঃখ যেন চোখে পড়ছে সকলের। সুশান্তের মৃত্যুর পর সম্পূর্ণভাবে ভেঙে পড়েছিলেন তিনি। তাঁকে নিয়ে মাস খানেক নানা কথাই উঠেছে। সকলের কথায়, সুশান্ত তাঁর সঙ্গে থাকলে আজ এমন মৃত্যুর দিকে চলে যেতেন না।

  • <p>The fleet is expected to significantly boost the IAF's combat capabilities at a time when India is locked in a tense border row with China in eastern Ladakh.</p>

    India 27, Jul 2020, 5:51 PM

    চোখ রাখুন রাফাল যুদ্ধ বিমানের টেক অফ ভিডিওতে, টানা ৭ হাজার কিলোমিটার পাড়ি দিচ্ছে

    ফ্রান্সে অবস্থিত ভারতীয় দূতাবাস সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে। যেখানে দেখা যাচ্ছে পরপর তিনটি যুদ্ধ বিমান টেকঅফ করছে ফ্রান্সের বিমান বন্দর থেকে। এক মিনিট ২২ সেকেন্ডের ভিডিওটি দেশবাসীর প্রত্যাসা আরও বাড়িয়ে দিয়েছে।  ভারতীয় দূতাবাসের পক্ষ থেকে বলা হয়েছে বিশ্বের সেরা পাইলটদের দ্বারা পরিচালিত হচ্ছে রাফাল যুদ্ধবিমান। এটি উড়তে শুরু করেছে। যা ভারত আর ফ্রান্সের সারমিরক সহযোগিতাকে একটি নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছে। 
     

  • <p>৩ দিনের সফরে ভারতে ইন্দোনেশিয়ার প্রতিরক্ষামন্ত্রী, রাজধানী দিল্লিতে রাজনাথ সিংয়ের সঙ্গে বৈঠক, চিনের চোখ রাঙ্গানি সহ্য করছে ইন্দোনেশিয়াও , তাই ইন্দোনেশিয়ান প্রতিরক্ষামন্ত্রীর এই সফর বিশেষ তাৎপর্যপূর্ণ।</p>

    India 27, Jul 2020, 3:48 PM

    চিনের মাত্রাতিরিক্ত খবরদারি, পাল্টা দিতে ভারতে এলেন ইন্দোনেশিয়ার প্রতিরক্ষামন্ত্রী

    ৩ দিনের সফরে ভারতে ইন্দোনেশিয়ার প্রতিরক্ষামন্ত্রী, রাজধানী দিল্লিতে রাজনাথ সিংয়ের সঙ্গে বৈঠক, চিনের চোখ রাঙ্গানি সহ্য করছে ইন্দোনেশিয়াও , তাই ইন্দোনেশিয়ান প্রতিরক্ষামন্ত্রীর এই সফর বিশেষ তাৎপর্যপূর্ণ।