ছেলে  

(Search results - 522)
  • <p><strong>टॉपर नंबर 1 प्रदीप सिंह</strong></p>

<p>UPSC के इस बार के टॉपर हैं हरियाणा के सोनीपत जिले के रहने वाले प्रदीप सिंह। प्रदीप का ये चौथा प्रयास था इससे पहले उन्होंने 2018 की सिविल सेवा परीक्षा में 260 वीं रैंक हासिल की थी। प्रदीप सिंह ने जब पहली बार यूपीएससी परीक्षा पास की थी तो उस समय उनकी उम्र मात्र 22 साल थी।</p>

<p> </p>

<p>टॉपर प्रदीप सोनीपत तेवड़ी गांव के रहने वाले एक साधारण किसान के बेटे हैं। प्रदीप अपनी सफलता का श्रेय पिता की मेहनत और विश्वास को बताते हैं। प्रदीप बताते हैं ये उनका ये चौथा प्रयास था, इससे पहले 2018 के यूपीएससी एग्जाम में उन्होंने 260 रैंक हासिल की थी। प्रदीप से अधिकारी के तौर पर उनकी प्राथमिकता के बारे में पूछे जाने पर कहा कि एक अधिकारी के तौर पर किसान और गरीबों के लिए काम करना उनकी प्राथमिकता है।</p>

<p> </p>

<p>प्रदीप सिंह फिलहाल इंडियन रेवेन्यू सर्विस के अंतर्गत भारत सरकार के अधीन सेवारत हैं। प्रदीप का कहना है कि वह एक साधारण परिवार से हैं और उनके पिता किसान हैं। प्रदीप की इच्छा है कि वह अपना गृह राज्य हरियाणा का कैडर लेना चाहते हैं। फिलहाल सोनीपत के तेवड़ी गांव और प्रदीप के घर पर खुशी और जश्न का माहौल है।</p>

    India 5, Aug 2020, 5:33 PM

    সিভিল সার্ভিসে ভারত সেরা কৃষক পরিবারের ছেলে প্রদীপ সিং, ভরসা ছিল মনের জোর

    প্রকাশিত হয়েছে  ২০১৯ সালের সিভিল সার্ভিস পরীক্ষার ফল, প্রথম হয়েছেন হরিয়ানা সোনপত অঞ্চলের বাসিন্দা প্রদীপ সিং, কৃষক পরিবারের সন্তান প্রদীপ , অত্যন্ত সাধারণ ব্যাকগ্রাউন্ড থেকে উঠে এসেছেন।

  • Kolkata5, Aug 2020, 9:39 AM

    কলকাতায় করোনায় মৃত্যু তরুণ চিকিৎসকের, 'শহিদ' ঘোষণার দাবিতে মুখ্যসচিবকে চিঠি

      কলকাতায় করোনায় মৃত সর্বকনিষ্ঠ চিকিৎসক নীতিশ কুমার। তিনি কার্ডিওভাস্কুলার সায়েন্স বিভাগের চিকিৎসক ছিলেন৷ প্লেটলেট, করোনা জয়ীরও প্লাজমা দিয়েও শেষ রক্ষা হল না। প্রয়াত চিকিৎসককে 'শহিদ' ঘোষণার দাবিতে মুখ্যসচিবকে চিঠি।
     

  • Bollywood4, Aug 2020, 3:02 PM

    রিয়াকে অস্ত্র করে সোশ্যাল মিডিয়ায় বাঙালি মেয়েদের তোপ, এবার তদন্তে কলকাতা পুলিশ

    কাল হল পদবী। নাম রিয়া চক্রবর্তী। চত্রবর্তী, অর্ঘাৎ বাঙালি। কীভাবে একটা মেয়ে একজন ছেলের সঙ্গে এতটা নৃসংশ ব্যবহার করতে পারে! সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এমনই প্রশ্ন ওঠে নেট মহলে। তবে উত্তরের ঝড় বইতে থাকে কেবল রিয়াকে নিয়ে নয়, পুরো বাঙালি মেয়েদের সংস্কৃতি নিয়ে। এবার এই বিষয় আলোকপাত করলেন রাজ্য মহিলা কমিশন। 

  • Bollywood4, Aug 2020, 9:57 AM

    'ছেলের জীবন বিপন্ন,ভীষণ সঙ্কটে রয়েছে', ভিডিওতে মৃত্যুর আগের গোপন তথ্য ফাঁস করলেন সুশান্তের বাবা

    সম্প্রতি এক ভিডিও বার্তায় বিস্ফোরক বার্তা ফাঁস করেছেন সুশান্তের বাবা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই মুম্বই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন । তিনি জানিয়েছিলেন তার ছেলের জীবন বিপন্ন, এবং ভীষণই সঙ্কটে রয়েছেন। মুম্বই পুলিশ তাকে চাপ দেয় বিহার পুলিশের কাছে যেতে।

  • Bollywood3, Aug 2020, 10:56 PM

    করোনামুক্ত হয়েও স্বস্তি নেই অমিতাভের, ছেলের জন্য উদ্বেগ বাড়ছে ক্রমশ

    তিন সপ্তাহের বেশি হয়ে নানাবতী হাসপাতালে কোভিড পজিটিভ হয়ে ভর্তি ছিলেন অমিতাভ বচ্চন। সেখান থেকে দিন কতক আগেই কোভিড নেগেটিভ পরীক্ষার ফলাফল নিয়ে জলসায় ফিরেছেন তিনি। এখনও নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অভিষেক বচ্চন। ১১ জুলাই কোভিড পজিটিভ হওয়ার পর শারীরিক অবস্থার খানিক অবনতি হওয়ায় থেকেই হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে। হাসপাতালের কেবিনের চার দেওয়ালে যেন দম বন্ধ হয়ে আসছিল অমিতাভের। একাকীত্বে ভুগছিলেন তিনি। 

  • <p>মেয়েদের আইপিএল ও বিগ ব্যাশের মধ্যে সূচি সংঘাত, বিসিসিআইয়ের সিদ্ধান্তের সমালোচনা<br />
 </p>

    Cricket3, Aug 2020, 3:40 PM

    মেয়েদের আইপিএল ও বিগ ব্যাশের মধ্যে সূচি সংঘাত, বিসিসিআইয়ের সিদ্ধান্তের সমালোচনা

    ছেলেদের সঙ্গে মেয়েদের আইপিএলের দিনক্ষণও ঘোষণা করেছে বিসিসিআই। ১ থেকে ১০ নভেম্বর পর্যন্ত আরব আমিরশাহিতেই হবে মেয়েদের টুর্নামেন্ট। কিন্তু আইপিএল ও বিগ ব্যাশের সূচি একই সময় হওয়ায় হতাশ আন্তর্জাতিক ক্রিকেটাররা। বিসিসিআইয়ের সিদ্ধান্তের সমালোচনা করেছেন একাধিক আন্তর্জাতিক মহিলা ক্রিকেটার।
     

  • <p>সুশান্তের বাড়িতে অযথা পার্টি এবং ফূর্তি করা, অতিরিক্ত টাকা খরচ করা, এই ধরনের নানা বিষয় নিয়ে খোলসা করলেন দেহরক্ষী। তিনি এও জানাম, পুরনো সকল কর্মীদের কাজ থেকে বের করে দিয়েছিলেন রিয়া।</p>

    Bollywood1, Aug 2020, 9:59 PM

    'রিয়ার মতই বাঙালি মহিলারা কালা জাদুতে বিশেষজ্ঞ', কুমন্তব্যে ক্ষোভ উগরে দিল বাংলার মানুষ

    সুশান্ত সিং রাজপুতের উপর কালা জাদু করতেন রিয়া চক্রবর্তী। ভূতের ভয় দেখাতেন অভিনেতাকে। কয়েকজন প্রতিবেশীরা নাকি সুশান্তের বাড়ির বাইরে থেকে ধোয়া বেরতেও দেখেছেন। এই ধরনের অভিযোগ এসে চলেছে রিয়ার বিরুদ্ধে। সুশান্তের মৃত্যু তদন্তে একের পর এক নয়া মোড় এসেছে ঘটনায়। অভিযোগের একাধিক আঙুল উঠে রয়েছে প্রেমিকার উপর। সূত্রের খবর সুশান্তের দিদি মিতু সিং রাজপুত জানিয়েছেন, সুশান্তের বাড়ির পরিচারিকা তাঁকে জানায়, সুশান্তর উপর কালা জাদু করেন রিয়া।

  • India opening batsman Shikhar Dhawan said he has contributed to Prime Minister's National Relief Fund and urged others to contribute. He did not mention how much he had contributed to the relief fund.

    Cricket1, Aug 2020, 7:55 PM

    একের পর এক বিশাল ছক্কা হাঁকাচ্ছেন শিখর ধওয়ান, আইপিএলের প্রস্তুতিতে গব্বর

    লকডাউনে পরিবারের সঙ্গে কাটিয়েছেন শিখর ধওয়ান। ছেলে জোরাবরের সঙ্গে শেয়ার করেছেন মজার ভিডিও। দীর্ঘদিন পর  অনুশীলনে ফ্রলেন ভারতীয় ক্রিকেটের গব্বর। অনুশীলনে ফিরে একের পর এক ছক্কা হাঁকালেন ধওয়ান।
     

  • Kolkata1, Aug 2020, 4:15 PM

    বিজেপি ছেড়ে ফের তৃণমূলে বিপ্লব মিত্র, কী বলছেন দিলীপ ঘোষ

    তৃণমূল থেকে বিজেপি হয়ে ফের ঘাসফুলে ফিরলেন দক্ষিণ দিনাজপুরের বিজেপি নেতা বিপ্লব মিত্র। বিধানসভা নির্বাচনের আগে ঘরের ছেলে ঘরে ফিরে আসায় উত্তরবঙ্গে স্বস্তি ফিরছে তৃণমূলে। মাত্র এক বছরেই বিল্পববাবুর এই দল ছাড়া ঘটনাকে অবশ্য় আমল দিচ্ছে না বিজেপি। দলীয় কোনও পদে ছিলেন না তাই প্রাক্তন তৃণমূল নেতার দল ছাড়াতে কোনও সমস্য়া হবে না বলে দাবি  করছেন দলের রাজ্য় সম্পাদক সায়ন্তন বসু।
     

  • <p>পরিবারিক অশান্তি জের, শাশুড়ির উপর 'অ্য়াসিড হামলা' বউমার<br />
 </p>
    Video Icon

    Burdwan1, Aug 2020, 2:11 PM

    পরিবারিক অশান্তির জের, শাশুড়ির উপর 'অ্য়াসিড হামলা' বউমার

    নিজে পছন্দ করে বিয়ে করেছিলেন ছেলে। স্ত্রীর সঙ্গে একেবারেই বনিবনা ছিল না তাঁর। ছেলে-বউমার অশান্তির মাশুল দিলেন শাশুড়ি।  শিকার হলেন অ্যাসিড হামলার।
     

  • <p>পরিবারে নতুন অতিথির প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া<br />
 </p>

    Cricket1, Aug 2020, 11:02 AM

    পরিবারে নতুন অতিথির প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া

    বৃহস্পতিবারই বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। নতুন অতিথির ছোট্ট হাতের ছবিও শেয়ার করেছেন ভারতী ক্রিকেটার। এবার নিজের ছেলের প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া। একই সঙ্গে শেয়ার করলেন বাবা হওয়ার দায়িত্ব পালনের ছবিও।
     

  • Bollywood31, Jul 2020, 10:54 PM

    'জিহাদি', 'পাকিস্তানি' বলে সম্বোধন ইরফান খানের ছেলেকে, কড়া জবাব বাবিলের

    ধর্মের জেরে হিংসাত্মক বার্তা পেলেন ইরফান খানের ছেলে বাবিল খান। সাকেত গোখলের ইদ উদযাপনের টুইট নিয়ে নিজের মতামত প্রকাশ করেছিলেন বাবিল। সেই পোস্টের জেরে তাঁর ধর্ম নিয়ে নানা কুমন্তব্য পেতে হয় তাঁকে। কী কী শুনতে হয়েছে তাঁকে, সেই নিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ঘটনাটি প্রকাশ্যে আনলেন। বাবিল জানান, তাঁর বন্ধুরা তাঁর সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়। একাধিক নেটিজেনরা তাঁকে পাকিস্তানি জিহাদি দেশদ্রোহী বলে সম্বোধন করে। এছাড়াও তাকে পাকিস্তান চলে যেতে নির্দেশ করে সঙ্গে রয়েছে অকথ্য ভাষায় গালিগালাজও।

  • <p>ছেলে-বউমার অশান্তি থামাতে গিয়ে ঘটল বিপত্তি, অ্যাসিড হামলার শিকার হলেন শাশুড়ি<br />
 </p>

    Burdwan31, Jul 2020, 8:58 PM

    ছেলে-বউমার অশান্তি থামাতে গিয়ে ঘটল বিপত্তি, অ্যাসিড হামলার শিকার হলেন শাশুড়ি

    নিজে পছন্দ করে বিয়ে করেছিলেন ছেলে। স্ত্রীর সঙ্গে একেবারেই বনিবনা ছিল না তাঁর। ছেলে-বউমার অশান্তির মাশুল দিলেন শাশুড়ি। শিকার হলে অ্যাসিড হামলার।
     

  • <p>Image of Biswajit</p>
    Video Icon

    Kolkata31, Jul 2020, 2:14 PM

    তিন দিনে করোনা মুক্তি, ভিত্তি নেই বিশ্বজিতের যুক্তিতে

    তিন দিনে করোনা থেকে মুক্ত করবে তরল। রোগীদের খাওলেই স্বস্তি পাবেন তারা। এমনই জৈবিক তরল তার কাছে রয়েছে বলে সম্প্রতি দাবি করেছেন এসপি মার্কিটিংয়ের মালিক বিশ্বজিৎ দাস। তাঁর কোম্পানির  এই তরল বিশ্ব স্বাস্থ্য় সংস্থার দ্বারা স্বীকৃত বলেও দাবি করেছেন তিনি। ঘরের ছেলের কাছে করোনা মুক্তির তরলের কথা শুনেই  ফোন করেন এশিয়ানেট নিউজ বাংলার সিনিয়র এডিটর, দেবজ্যোতি চক্রবর্তী। কিন্তু সাংবাদিকের প্রশ্নের কাছে রণে ভঙ্গ দেন বিশ্বজিৎবাবু। 

  • <p>সুশান্তের আগেও প্রথম ছেলের মৃত্যু, রাজপুত পরিবারের কি পুত্রসন্তান বিয়োগের আশঙ্কা, প্রশ্ন নেটদুনিয়ায়</p>

    Bollywood31, Jul 2020, 1:48 PM

    সুশান্তের আগেও প্রথম ছেলের মৃত্যু, রাজপুত পরিবারে কি পুত্রসন্তান বিয়োগের আশঙ্কা, প্রশ্ন নেটদুনিয়ায়

    সুশান্ত সিং রাজপুত। পরিবারের বড্ড আদরের ছেলে। মা-বাবার পাশাপাশি ছোট থেকে দিদি শ্বেতাও তাঁকে কোলে পিঠে করে মানুষ করেছিল। হঠাৎই যেন তাঁদের আদরের ছেলে কোল খালি চলে গেল। এর পিছনে কারণ কী। কেন এমনটা ঘটল তাঁদের সঙ্গে। যার উত্তর খুঁজে বেড়াচ্ছে গোটা রাজপুত পরিবার। রাজপুত পরিবারের ছেলের আয়ু কি সর্বদাই কম। যার জন্য নিজেদের প্রথম পুত্রসন্তানকেও হারিয়েছিলেন কেকে সিং এবং স্ত্রী। শ্বেতার একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে সপ্তাহখানেক আগে জানা যায়, সুশান্তের মা-বাবা তাঁদের প্রথম সন্তানকে তার জন্মানোর দেড় বছরের মধ্যেই হারিয়ে বসেন। তারপরই নানা যজ্ঞ, সাধনা, মানত, প্রার্থনা করতে থাকেন। নাওয়া খাওয়া ছেড়ে দ্বিতীয় পুত্রসন্তানের আশায় বসেছিলেন স্বামী-স্ত্রী।