জায়রা ওয়াসিম  

(Search results - 6)
  • undefined

    Bollywood5, Feb 2020, 10:13 AM IST

    কেন কাশ্মীরিদের উপরেই এত নিষেধাজ্ঞা, নেটদুনিয়ায় সরব জায়রা

    কাশ্মীরিদের নিয়ে উৎকন্ঠা অভিনেত্রী জায়রা। কেন কাশ্মীরীদের উপরেই এত নিষেধাজ্ঞা থাকবে সরকারকে প্রশ্ন জায়রার। নিজের সোশ্যাল মিডিয়ায় সমস্ত রাগ উগরে দিলেন অভিনেত্রী। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই নেটদুনিয়ায় ঝড় উঠেছে।

  • जेल में मिला कैदियों वाला खाना :  पायल ने बताया कि जेल का खाना अच्छा नहीं था लेकिन जो मसालेदार खाना पसंद करते हैं उनके लिए अच्छा था। उन्हें भी जेल में वही खाना दिया गया, जो बाकी कैदियों को दिया जाता है।

    Bollywood16, Jan 2020, 10:33 AM IST

    জায়রাকে নজিরবিহীন আক্রমণ পায়েলের , নেটদুনিয়ায় উঠল ঝড়

    ফের নেটদুনিয়ায় কড়া সমালোচনার মুখে পায়েল রোহতগি।বলিউডের প্রতিভাবান অভিনেত্রী জায়রা ওয়াসিমকে নিন্দনীয় ভাষায় আক্রমণ শানিয়েছেন পায়েল। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই নেটদুনিয়ায় ঝড় উঠেছে। পায়েলের টুইট ঘিরে সমালোচনায় মুখর হয়েছেন অসংখ্য নেটিজেন।

  • প্রিয়াঙ্কার ছবি

     Entertainment17, Oct 2019, 6:54 PM IST

    কার সঙ্গে জলকেলিতে মেতেছেন প্রিয়াঙ্কা, মুহূর্তে ভাইরাল ভিডিও

    একদিকে গুঞ্জন আর অন্যদিকে ছবির প্রমোশন। এসবের মধ্যেই ভাইরাল হয়েছে তার একটি মজার ভিডিও। সুইমিং পুলের মধ্যে জলকেলিতে মেতেছে পিসি। তারই মধ্যে দু'জনের সম্পর্ক বিচ্ছেদ নিয়ে কানাঘুসো চলছে।

  • undefined

    Bollywood9, Sep 2019, 3:05 PM IST

    'স্বল্প পোশাক পরা যায়, অভিনয় করা যায় না' নেটিজেনদের তোপের মুখে দঙ্গল গার্ল

    বেশ কয়েকদিন আগে একাধিক কারণ দেখিয়ে অভিনেয় ছেড়েছিলেন জায়রা ওয়াসিব। তাঁর অভিনয় না করার পেছনে ধর্মীয় নানা কারণ দেখিয়েছিলেন তিনি।

  • undefined

    Bollywood1, Jul 2019, 10:20 AM IST

    জায়রা ওয়াসিম-এর সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ রবিনা টন্ডনের, কী বললেন তিনি

    সোশ্যাল মিডিয়ায় তাঁর এই পোস্ট ছড়িয়ে পড়ার পরই বলিউডের অন্দরে শুরু হয়েছে জোড় গুঞ্জন। আর তাঁর এই সিদ্ধান্তের বিরুদ্ধে নিদের মত প্রকাশ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রবিনা ট্যান্ডন। এদিন টুইট করে রবিনা জানান যে, দুটো ছবি করে কেউ যদি ইন্ডাস্ট্রির প্রতি কৃতজ্ঞ না থাকে, তাহলে বিষয়টি ততটাও গুরুত্বপূর্ণ নয়। শুধু এটাই আশা করবেন তাঁরা যেন অত্যন্ত শৃঙ্খলার সঙ্গে প্রস্থান করেন, এবং নিজেদের আদ্দিকালের মানসিকতা যেন নিজেদের কাছেই রাখে। 

  • undefined

    Bollywood1, Jul 2019, 9:39 AM IST

    ধর্মের কারণেই বলিউডকে বিদায় জানালেন 'দঙ্গল'-খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম

    সোশ্যাল মিডিয়ায় তাঁর দীর্ঘ পোস্টে তিনি আরও লেখেন, নিজের এই পরিচয় নিয়ে তিনি একেবারেই খুশি নন। তবে তিনি এও স্বীকার করেন যে, অভিনয়ের জগতে এসে তিনি অনেক ভালবাসা ও সুনাম অর্জন করেছেন। কিন্তু এর জন্যই অবচেতন মনে কোথাও গিয়ে তিনি তাঁর ধর্মবিশ্বাস থেকে দূরে সরে যাচ্ছিলেন। আর এই ধরনের পরিবেশে কাজ করতে এসে তিনি অনুভব করেন যে নিজের কাজ চালিয়ে যাওয়ার যে চেষ্টা তিনি করছের বারবার সেখানে বাধা হয়ে দাঁড়াচ্ছে তাঁর ধর্ম। আর তাই এত ছোট জীবনে এই বিশাল লড়াই তিনি লড়তে পারব না। সুতরাং, সেই কারমেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।