জিও  

(Search results - 62)
  • Jio Glass
    Video Icon

    Technology25, Jul 2020, 1:24 PM

    কিভাবে কাজ করে জিও গ্লাস, কেন ব্যবহার করবেন এই থ্রিডি চশমা

    থ্রিডি ভিশন এর নয়া অভিজ্ঞতা দিতে হাজির জিও গ্লাস। রিলায়েন্স এর ৪৩তম বার্ষিক সভায় প্রকাশ্যে আসে 'জিও গ্লাস'। এই গ্লাসের সাহায্যে ফোনের ওপারে থাকা ব্যক্তিকে দেখা যাবে চোখের সামনে। এই চশমার সাহায্য ভার্চুয়াল বিশ্বের থ্রিডি রূপ দেখতে পাওয়া যাবে। এর সাহায্যে উন্নতমানের থ্রিডি ভিশন দেখা যাবে। জিও এর সঙ্গে যুক্ত সংস্থা টিসিব়্যাক্ট এর ডিজাইন করেছে। এই গ্লাস মোট ২৫টি  রিয়্যালিটি অ্য়াপে সাপোর্ট করবে। জিও গ্লাসে রয়েছে ইনবিল্ড সাউন্ড সিস্টেম যা ডিভাইসের সঙ্গে কানেক্ট করা যায়। জিও গ্লাস-এর দাম হতে পারে প্রায় ১৪ হাজার টাকার কাছাকাছি।

  • <p>Jio Mart</p>

    Business24, Jul 2020, 4:09 PM

    গুগল প্লে স্টোরে হাজির 'জিওমার্ট' অ্যাপ, জলের দরে জিনিস কিনুন এবার ঘরে বসেই

     গুগল প্লে স্টোরে এবার হাজির জিওমার্ট। ইতিমধ্যেই প্লে স্টোর থেকে জিও মার্ট অ্যাপ  ১০ লক্ষ ডাউনলোড হয়ে গিয়েছে। প্রতিটি জিনিসের উপরে অন্তত ৫ শতাংশ করে ডিসকাউন্টও থাকছে। সমস্ত রকমের নিত্য প্রয়োজনীয় জিনিসের সম্ভার নিয়ে হাজির হয়েছে জিওমার্ট।

  • Airtel

    Business24, Jul 2020, 2:42 PM

    ৬ জিবি ইন্টারনেট একেবারে ফ্রি-তে, কোন টেলিকম সংস্থায় মিলবে এই আকর্ষণীয় অফার

    অফিসের কাজ কিংবা স্কুলের পড়াশোনা সবই চলছে অনলাইনে। বাড়িতে বসে কাজ করা, সঙ্গে পড়াশোনা চালানো এর জন্য চাই হাইস্পিড ডেটা প্যাক। গ্রাহকদের জন্য খুশির খবর নিয়ে হাজির এয়ারটেল। জিও-কে টেক্কা দিয়ে আর্কষণীয় অফার নিয়ে হাজির টেলিকম সংস্থা এয়ারটেল। গ্রাহকদের কথা মাথায় রেখেই এবার সম্পূর্ণ বিনামূল্যে ৬ জিবি ডেটার অফার দিতে চলেছে এয়ারটেল, কীভাবে পেতে পারেন এই পরিষেবা, জেনে নিন বিশদে।

  • Business16, Jul 2020, 4:19 PM

    হাতের মুঠোয় মুদিখানার ভান্ডার, পাড়ার ছোট দোকান থেকে হকাররা সবাই এবার 'জিওমার্টে'


    পাড়ার ছোট মুদি দোকানিদের জন্য সুখবর শোনাল জিওমার্ট। গ্রসারি ডেলিভারি প্ল্যাটফর্মে নয়া মাত্রা আনতে চলেছে জিওমার্ট ও হোয়াইসঅ্যাপের যৌথ উদ্যোগ। গতকালই রিলায়েন্স ইন্ডাস্ট্রির ৪৩ তম বার্ষিক সাধারণ অধিবেশনেএই পাইলট প্রজেক্টের কথা ঘোষণা করেছেন  মুকেশ আম্বানি। নতুন জিওমার্ট ব্যবহারকারীদের বিনামূল্যে কোভিড ১৯ কিটও দেওয়া হবে।

  • <p>Jio Glass</p>

    Technology16, Jul 2020, 1:24 PM

    নিঁখুত 'থ্রিডি ভিশন' এর অভিজ্ঞতা দিতে হাজির রিলায়েন্স এর নয়া জিও গ্লাস

    রিলায়েন্স ইন্ডাস্ট্রির ৪৩ তম এজিএম-এ, রিলায়েন্স জিওর নয়া প্রযুক্তির নাম প্রকাশ্যে এনেছে। আর তা হল জিও গ্লাস। এই গ্লাস বা বিশেষ প্রযুক্তির চশমা বিশেষত শিক্ষক এবং শিক্ষার্থীদের জন্য তৈরি করা হয়েছে। মনে করা হচ্ছে যে কোভিড -১৯ এর যুগে অনলাইন ক্লাস বা ওয়ার্ক ফ্রম হোম এর প্রচুর চাহিদা বেড়েছে। এমন পরিস্থিতিতে ভিডিও কনফারেন্সিংয়ের পরিমাণও বৃদ্ধি পেয়েছে। জিও গ্লাস এই সময়ের শিক্ষার্থী এবং শিক্ষকদের জন্য খুব সহায়ক হতে পারে মনে করছে সংস্থা। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভাপতি কিরণ থোসাম বলেছেন, "জিও গ্লাস এমন এক প্রযুক্তি যা শিক্ষার্থীরা ভূগোলের মতো বিষয়গুলি থ্রিডি মোডের মাধ্যমে পড়তে বা জানতে আগ্রহ বাড়াবে। থ্রিডি এর সাহায্যে, ইতিহাস, অংক, বিজ্ঞানের মত বিষয়গুলি থ্রিডি গ্রাফিক্স ভিজ্যুয়াল দিয়ে আরও আকর্ষণীয় করে তোলা যাবে শিক্ষার্থীদের কাছে। 

  • India 15, Jul 2020, 3:40 PM

    ৩৩,৭৩৭ কোটি বিনিয়োগে জিও-র অংশীদার হচ্ছে গুগল, চিনকে এড়িয়ে তৈরি হবে দেশি ফাইভজি ফোন


    চিনকে এড়িয়ে নাকি ব্যবসা করা যায় না? বুধবার এই ধারণা ভেঙে গেল মুকেশ অম্বানির ঘোষণায়। জিও-র সঙ্গে গাটছড়া বাঁধছে সার্চ ইঞ্জিন গুগল। দুই সংস্থা মিলে তৈরি করবে ফাইভজি স্মার্টফোন-ও।

  • Business15, Jul 2020, 3:29 PM

    'জিও' বাম্পার ধামাকা, রিলায়েন্সের ৪৩ তম বার্ষিক অধিবেশনে বড় ঘোষণা মুকেশ আম্বানির

    আজ ১৫ জুলাই  রিলায়েন্স ইন্ডাস্ট্রি বার্ষিক সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। ৪৩তম বার্ষিক অধিবেশনে বড় ঘোষণা করলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানি। সম্পূর্ণ ভারতীয় টেকলজির মাধ্যমে জিও এবার ৫জি পরিষেবা আনতে চলেছে। ৫ জি স্পেকট্রাম আসলেই আগামী ১ বছরের মধ্যে পরীক্ষামূলক ভাবে এই পরিষেবা চালু করে দেবে জিও।

  • Technology9, Jul 2020, 4:22 PM

    ওয়ার্ক ফ্রম হোমে প্রতিদিন ডবল ডেটার সুবিধা, রইল জিও, ভোডাফোন ও এয়ারটেল এর সেরা প্ল্যানগুলি

    আজকাল টেলিকম সংস্থাগুলি তাদের গ্রাহকদের আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য নিয়মিত নতুন প্ল্যান এবং অফার নিয়ে আসে। কারণ এখন, করোনার ভাইরাসের কারণে বেশিরভাগই অফিসের কাজ করছেন বাড়ি থেকে। তাই পরিষেবা আরও উন্নত করতে এই সময়ে বাজারে অনেকগুলি ভাল ডেটা প্ল্যান নিয়ে এসেছে ভোডাফোন, এয়ারটেল ও জিও। রইল এমনই কয়েকটি বিশেষ প্রি-পেইড প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য যা ৩০০ টাকারও কম দামে পাওয়া যায়। 
     

  • Business4, Jul 2020, 11:45 AM

    জিওর হাত ধরেই ডিজিটালে ভারত, ভিডিও কনফারেন্স অ্যাপ 'জিও মিট'-এ নয়া চমক মুকেশ আম্বানির

    অফিস মিটিং থেকে বিজনেস ডিল সবেতেই জনপ্রিয় হয়ে উঠেছিল জুম অ্যাপ। এবার গ্রাহকদের কথা মাথায় রেখেই ভিডিও কনফারেন্স অ্যাপ জিও মিট নিয়ে হাজির জিও। জিওর হাত ধরেই ডিজিটাল দুনিয়াতে পা রাখল ভারত। জিও মিট অ্যাপে একসঙ্গে ১০০ জন মানুষ যোগ দিতে পারবেন।

  • <p><strong>रिकॉर्ड लेवल पर पहुंचे रिलायंस के शेयर</strong><br />
रिलायंस इंडस्ट्रीज का मार्केट कैपिटल सोमवार को 150 अरब के रिकॉर्ड लेवल को पार कर गया। यानी रिलायंस की बाजार पूंजी 11.22 लाख करोड़ रुपए को पार कर गई। सोमवार को रिलायंस के शेयर का भाव बीएसई पर बढ़ कर 1804 रुपए तक पहुंच गया। यह अब तक का इसका एक रिकॉर्ड है। </p>

    Business3, Jul 2020, 4:53 PM

    ৯০ দিনের আগেই ধামাকাদার ১২টি মেগা ডিল, নয়া রেকর্ড গড়ল মুকেশ আম্বানির 'জিও'

    ফের বড় চমক নিয়ে হাজির রিলায়েন্সের কর্ণধার মুকেশ আম্বানি। এবার জিও প্ল্যাটফর্মে বিনিয়োগের ঘোষণা করেছে আমেরিকার সংস্থা ইন্টেল। মাত্র তিন মাসেরও কম সময়ের মধ্যে ১২ টি মেগাডিল জিওর। জিও প্ল্যাটফর্মের০.৩৯ শতাংশ শেয়ার কিনতে চলেছেন ইন্টেল।

  • Business2, Jul 2020, 4:44 PM

    বড় ধামাকা, অ্যামাজন-ফ্লিপকার্টের চুক্তির পর এবার বিগবাজার কিনতে চলেছেন আম্বানি

    লকডাউনের মধ্যেই  নয়া ধামাকা নিয়ে হাজির  মুকেশ আম্বানি। অনলাইনের মধ্য দিয়েই খুচরো ব্যবসায় পা দিয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রি। ফিউচার গোষ্ঠীর বিগ বাজার কিনতে চলেছে রিলায়েন্স। অ্যামাজন, ফ্লিপকার্ট, ফেসবুকের সঙ্গে বড় অঙ্কের চুক্তি করেছে রিলায়েন্স।

  • Business27, Jun 2020, 4:02 PM

    আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও-এয়ারটেল-ভোডাফোন, জেনে নিন সস্তার রিচার্জ প্ল্যানগুলি

    পঞ্চম দফার লকডাউনে চলছে আনলক পর্ব। আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও, এয়ারটেল , ভোডাফোন। গ্রাহকের কথা মাথায় রেখেই এই প্ল্যানগুলি আনা হয়েছে। ডেটা ও কলের সুবিধা নিয়ে হাজির হয়েছে এই টেলিকম সংস্থাগুলি।

  • <p>Meteorite-like Object Falls From Sky In Rajasthan</p>

    India 19, Jun 2020, 11:42 PM

    বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল এলাকা, আকাশ থেকে রহস্যময় বস্তুর পতনে চাঞ্চল্য রাজস্থানে

    সকাল সকাল ঘটল অস্বাভাবিক ঘটনা। রাজস্থানের সানচোর শহরে আচমকা আকাশ থেকে নেমে এল রহস্যময় বস্তু। মাটিতে পড়ার সঙ্গে সঙ্গে হল বিস্ফোরণের শব্দ। বস্তুটি উল্কা বলে মনে হলেও এখনও নিশ্চিত নয়।

     

  • <p><strong>राइट्स इश्यू में मिले 5.52 लाख शेयर</strong><br />
सब्सिडियरी कंपनी के लिए फंड जुटाने के इस अभियान के साथ जियो के लिए आईपीओ लाने की भी योजना है। रिलायंस इंडस्ट्रीज के हाल में बंद हुए 53,124 करोड़ रुपए के राइट्स इश्यू में मुकेश अंबानी को कंपनी के 5.52 लाख शेयर मिले हैं। इससे जियो दुनिया की सबसे बड़ी 4 जी नेटवर्क वाली कंपनी बन सकती है।</p>

    Business19, Jun 2020, 11:07 AM

    সময়ের আগেই রেকর্ড গড়ল জিও, বড় ঘোষণা মুকেশ আম্বানির

     ২ মাসের মধ্যে মোট ১১ টি বিদেশী লগ্নি টেনে নয়া রেকর্ড গড়ল জিও। এবার বড় চমক নিয়ে হাজির রিলায়েন্সের কর্ণধার মুকেশ আম্বানি। নির্ধারিত সময়ের অনেক আগেই রিলায়েন্স ইন্ডাস্ট্রিকে ঋণমুক্ত ঘোষণা চেয়ারম্যান মুকেশ আম্বানির। এবার জিও প্ল্যাটফর্মে বিনিয়োগ সৌদি আরবেন সংস্থা পিআইএফ-এর।

  • <p><strong>तय समय से पहले कर्जमुक्त हो सकती कंपनी</strong><br />
जियो प्लेटफॉर्म्स में निवेश की इस तेज रफ्तार को देखते हुए इस बात में कोई संदेह नहीं कि मुकेश अंबानी ने रिलायंस इंडस्ट्रीज को मार्च 2021 में कर्ज से मुक्त करने का जो लक्ष्य तय किया है, वह समय से पहले भी पूरा हो सकता है। दरअसरल, मुकेश अंबानी ने जियो के माध्यम से भारत में टेलिकम्युनिकेशन के क्षेत्र में एक नई क्रांति लाई। इसके बारे में पूरी दुनिया को पता है। यही वजह के दुनिया के बड़े निवेशकों का उन पर पूरा भरोसा है।  </p>

    Business14, Jun 2020, 2:02 PM

    কামাল দেখাচ্ছে জিও লকডাউনে ৯ টি বিদেশি বিনিয়োগ, এবারে ৪৫৪৬ কোটি টাকা বিনিয়োগের ঘোষণা বিদেশি সংস্থার

    লকডাউনের মধ্যেই চলছে একের পর এক বিজনেস ডিল। মাত্র কয়েক সপ্তাহের ব্যবধানে রিলায়েন্স জিও ইতিমধ্যেই ৯টি বিদেশি বিনিয়োগের ব্যবস্থা করে ফেলেছে। প্রথমেই ফেসবুক প্রায় ৪৩,৫৭৪ কোটি টাকা বিনিয়োগ করে  ৯.৯ শতাংশ শেয়ার কিনেছে। লকডাউনের মধ্যেই দেশের সবচেয়ে বড় এই ব্যবসায়ীক চুক্তি হয়েছিল এটিই। এর পর থেকেই লকডাউনে একের পক এক চমক দিয়েছে রিলায়েন্স জিও। ফেসবুকের পর আবু ধাবি ভিত্তিক বিনিয়োগ সংস্থা মুবাডালার ডিজিটাল ইউনিট জিওর ১.৮৫ শতাংশ শেয়ার ৯,০৯৩.৬০ কোটি টাকায় শেয়ার কেনার কথা ঘোষণা করেছে। এবার টিপিজি জিওতে ৪৫৪৬.৮০ কোটি টাকা বিনিয়োগের কথা ঘোষণা করেছে।