জিও অফার  

(Search results - 10)
  • Business27, Jun 2020, 4:02 PM

    আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও-এয়ারটেল-ভোডাফোন, জেনে নিন সস্তার রিচার্জ প্ল্যানগুলি

    পঞ্চম দফার লকডাউনে চলছে আনলক পর্ব। আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও, এয়ারটেল , ভোডাফোন। গ্রাহকের কথা মাথায় রেখেই এই প্ল্যানগুলি আনা হয়েছে। ডেটা ও কলের সুবিধা নিয়ে হাজির হয়েছে এই টেলিকম সংস্থাগুলি।

  • reliance jio fibre launched

    Business12, Jun 2020, 5:15 PM

    জিও-র দুর্দান্ত অফার, টানা একবছর একেবারে বিনামূল্যে মিলবে এই পরিষেবা

     গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির জিও।  জিও মানেই বাম্পার অফার। লকডাউনে একের পর এক তাক লাগানো অফার নিয়ে হাজির জিও। রিচার্জ থেকে শুরু করে ডেটা পরিষেবা সবেতেই ধুন্ধুমার জিওর। এই মুহূর্তে করোনা আতঙ্কে  গৃহবন্দি হয়েছেন গোটা বিশ্বের মানুষ। বাড়ি থেকেই অফিসের কাজ সামলাচ্ছেন গ্রাহকদের একাংশ। আর যার কারণেই এই মুহূর্তে সবথেকে বেশি প্রয়োজন ডেটা ও কলের সুবিধা। তাদের কথা মাথায় রেখেই জিও নিয়ে এসেছে বিনামূল্যে একবছরের মেম্বারশিপ প্ল্যান। জেনে নিন জিওর আকর্ষণীয় অফারটি।

  • <p>jio hotstar</p>

    Technology7, Jun 2020, 4:27 PM

    আবার নতুন চমক জিও-র, এক বছরের জন্য গ্রাহকরা পাবেন বিনামূল্যে হটস্টার ডিজনি-এর সাবস্ক্রিপশন

    লকডাউনে একের পর এক অফার দিয়েছে জিও। ঘরে বসে কাজের সুবিধার জন্য গ্রাহকদের অতিরিক্ত ডেটাও দিয়েছে রিলায়েন্স সংস্থা। লকডাউনে বেশ কিছুটা বেড়ে গিয়েছে ইন্টারনেট এর ব্যবহার। সেই কথা মাথায় রেখেও গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে অফার দিয়েছিল দেশের সেরা টেলিকম সংস্থা রিলায়েন্স জিও। এবার জিও তার গ্রাহকদের বিনোদনের কথা মাথায় রেখে নিয়ে এসেছে এক অভিনব অফার। 

  • মাই জিও অ্যাপের  হোম পেজে গিয়ে একটি ব্যানার দেখতে পাবেন। সেখান থেকেই করোনা ভাইরাস সিম্পটম চেকার -এ গিয়ে আপনি সমস্তটাই জানতে পারবেন।

    Business12, May 2020, 3:00 PM

    লকডাউনের বাম্পার অফার, এই প্ল্যানে দ্বিগুন হাইস্পিড ডেটা দিচ্ছে জিও

    গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির জিও। এই মুহূর্তে করোনা আতঙ্কে  গৃহবন্দি হয়েছেন গোটা বিশ্বের মানুষ। বাড়ি থেকেই অফিসের কাজ সামলাচ্ছেন গ্রাহকদের একাংশ। আর যার কারণেই এই মুহূর্তে সবথেকে বেশি প্রয়োজন ডেটা ও কলের সুবিধা। সাধারণ মানুষের কথা মাথায় রেখেই জিও নিয়ে এল হাইস্পিড ডেটা রিচার্জ প্যাক। নতুন বার্ষিক প্ল্যানে 'ওয়ার্ক ফ্রম হোম' অফার নিয়ে হাজির হয়েছে জিও। মাত্র একটা রিচার্জ, আর তাতেই পাবেন ৩৬৫ দিনের সুবিধা। দেখে নিন জিওর আকর্ষণীয় অফার।

  • মাই জিও অ্যাপের  হোম পেজে গিয়ে একটি ব্যানার দেখতে পাবেন। সেখান থেকেই করোনা ভাইরাস সিম্পটম চেকার -এ গিয়ে আপনি সমস্তটাই জানতে পারবেন।

    Business9, Apr 2020, 7:03 PM

    বাম্পার অফার, ঘরে বসেই কাজের সুযোগ নিয়ে হাজির জিও

    দুর্দান্ত অফার নিয়ে হাজির জিও।এই মুহূর্তে করোনা আতঙ্কে  গৃহবন্দি হয়েছেন গোটা বিশ্বের মানুষ। টানা ২১ দিনের এই লকডাউনে নাজেহাল অবস্থা সকলেরই। বর্তমান পরিস্থিতিতে ফের বাড়তে পারে লকডাউনের সময়সীমা। আর এই অবস্থায় অনেকেরই প্রায় কাজ বন্ধের মুখে। মহাসংকট পরিস্থিতিতে বাড়িতে বসেই কাজের সুযোগ এনে দিল জিও। গ্রাহকদের কথা মাথায় রেখেই ফের সুখবর নিয়ে হাজির জিও। বাড়ি থেকেই কীভাবে কাজ করে উপার্জন করবেন প্রয়োজনীয় টাকা। জেনে নিন বিশদে।

  • Life Style21, Mar 2020, 9:36 AM

    করোনা আতঙ্কে গৃহবন্দি সমস্ত গ্রাহক, জিও নিয়ে এল অতিরিক্ত কলের সুবিধা

     গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির জিও। সাধারণ মানুষের কথা মাথায় রেখেই জিও নিয়ে এল কমদামের রিচার্জ প্যাক। ১১ টাকার রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে জিও। ৫১ টাকার প্ল্যানে থাকছে ৬ জিবি ডেটা।

  • Life Style22, Feb 2020, 9:20 AM

    ফের পকেটে কোপ, মূল্যবৃদ্ধির জেরে মোবাইল প্ল্যানের দাম বাড়াল জিও

    বার্ষিক প্রিপেড প্ল্যানের দাম বাড়াল জিও। বার্ষিক প্রিপেড প্ল্যানের দাম ছিল ২০২০ টাকা। এখন সেটা বেড়ে দাড়িয়েছে ২১২১ টাকা। বার্ষিক প্রিপেড প্ল্যানে সমস্ত জিও অ্যাপের সাবস্ক্রিপশনও পাবেন।

  • న్యూఢిల్లీ: వచ్చే ఏడాది ఆన్‌లైన్‌ మార్కెట్‌లో భారీ ప్రకంపనలే రానున్నాయి. ఈ-కామర్స్‌ రంగంలోకి రిలయన్స్‌ అడుగుపెడుతుండటమే దీనికి కారణం. దీంతో ప్రస్తుతం ఈ రంగాన్ని ఏలుతున్న అమెజాన్‌, ఫ్లిప్‌కార్ట్‌ సంస్థలకు సవాళ్లు తప్పవన్న అంచనాలు ఈ-కామర్స్ పరిశ్రమ నుంచి వ్యక్తం అవుతున్నాయి.

    Life Style6, Jan 2020, 3:04 PM

    জিওর নয়া চমক, এবার মাত্র ৫ টাকায় মিলবে অতিরিক্ত ২ জিবি ডেটা

    নতুন বছরে জিওর মেগা ধামাকা। মাত্র ৫ টাকায় প্রতিদিন পাবেন ২ জিবি বাড়তি ডেটা। ২৫১ টাকার সেরা প্ল্যান নিয়ে এসেছে জিও। জিও ভাইচার, মাই জিও অ্যাপ থেকে অনায়াসেই এই রিচার্জগুলি করতে পারবেন।

  • ಇದರ ಜತೆಗೆ ಉಚಿತ ಸ್ಥಳೀಯ, ಎಸ್‌ಟಿಡಿ ಮತ್ತು ಟೀವಿ ವಿಡಿಯೋ ಕರೆಗಳು ಕೂಡಾ ಇದೆ! ಈ ಪ್ಲಾನನ್ನು 3 ತಿಂಗಳು, 6 ತಿಂಗಳು, 1 ವರ್ಷ ಮತ್ತು  2 ವರ್ಷ ಅವಧಿಗೆ ಒಟ್ಟಿಗೆ ಪಡೆಯಬಹುದು.

    Life Style21, Dec 2019, 4:24 PM

    বড়দিনের আগেই মেগা অফার নিয়ে হাজির জিও, জেনে নিন নতুন প্ল্যানগুলি

    বড়দিনের আগেই জিওর মেগা ধামাকা। ১২৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। ৪৪৪ টাকার প্ল্যানে থাকছে প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। ১২৯৯ টাকার প্ল্যানটির বৈধতা  থাকবে ৩৬৫  দিন।

  • জিও-র ছবি

    Life Style3, Dec 2019, 5:24 PM

    অল ইন ওয়ান প্ল্যান নিয়ে হাজির জিও, দেখে নিন সুবিধাগুলি

    জিও নিয়ে এসেছে তাদের একাধিক নতুন পরিষেবা। ৪৪৪ টাকার প্যাকে পাওয়া যাচ্ছে প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। ১৪৯,২২২,৩৩৩ টাকার প্ল্যানগুলিও যথাক্রমে ২৪, ২৮, ৫৬ দিন বৈধ থাকবে। নন জিও নেটওয়ার্কে ৩০০০ মিনিট ফ্রি কলের সুবিধা পাবেন।