জিও গিগাফাইবার  

(Search results - 4)
  • জিও ফাইবারের আকর্ষণীয় চমক, ১৯৯ টাকায় পাওয়া যাবে ১০০০ জিবি ডেটা

    Life Style11, Jan 2020, 3:29 PM IST

    জিও ফাইবারের আকর্ষণীয় চমক, ১৯৯ টাকায় পাওয়া যাবে ১০০০ জিবি ডেটা

    বছরের শুরুতেই আকর্ষণীয় চমক নিয়ে হাজির জিও ফাইবার। জিও-এর ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা দিচ্ছে এই সংস্থা। জিও ফাইবারে ১৯৯ টাকা রিচার্জ করলে মিলবে ১০০ এমবিপিএস স্পিডে ১০০ জিবি ডেটা।

  • టెలికం రంగంలో అడుగుపెట్టి ప్రకంపనలు రేపిన రిలయన్స్ జియో ఈ నెల 12వ తేదీన మరో సంచలనం ప్రకటించనుంది. జియో గిగాఫైబర్ పేరుతో ఒకేసారి ఒకే కనెక్షన్‌పై మూడు సేవలు అందించేందుకు సిద్ధం అవుతోంది. రిలయన్స్ ఇండస్ట్రీస్ వార్షిక సమావేశంలో యాజమాన్యం బ్రాడ్ బాండ్ సేవలు, వాటి చార్జీలను ప్రకటించే అవకాశాలు పుష్కలంగా ఉన్నాయి.

    Life Style13, Aug 2019, 11:30 AM IST

    বাড়িতে বসেই সিনেমার ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার সুযোগ দেবে জিও ফাইবার

    মাল্টিপ্লেক্সের মতো, জিও ফাইবারের টিভিতেই দেখা যাবে নতুন ছবির ফার্স্ট ডে ফার্স্ট। শুক্রবার দিন নিজের মত সময়ে দেখে নিতে পারবেন নতুন ছবিটি। ৫ সেপ্টেম্বর এদেশে লঞ্চ হতে চলেছে জিও গিগাফাইবার। জিও ফরএভার প্ল্যান নিলে বিনামূল্যে পাওয়া যাবে ফুল এইচ-ডি টেলিভিশন।

  • Jio Giga Fiber

    Life Style12, Aug 2019, 4:31 PM IST

    জিও ফাইবার এর সঙ্গে বিনামূল্যে এইচ-ডি টিভি! জানুন বিস্তারিত


    জিও গিগাফাইবার এর সঙ্গে বিনামূল্যে দেওয়া হবে ফুল এইচ-ডি টেলিভিশন।  গিগাফাইবার ইন্টারনেট ও কেবল সংযোগের সঙ্গে থাকছে জিও ফাইবার ওয়েলকাম অফার। বার্ষিক সাধারণ সভায় এই অফারের বিষয়ে জানিয়েছেন সংস্থার কর্ণধার মুকেশ অম্বানি। ৫ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে জিও গিগাফাইবার।

  • జియో గిగా ఫైబర్‌ ద్వారా పరిమితి లేని వాయిస్‌ కాల్స్‌తోపాటు, 100 ఎంబీపీఎస్‌ వేగంతో ఇంటర్నెట్‌, జియో హోం టీవీ, ఇంటర్నెట్‌ ఆఫ్‌ థింగ్స్‌ (ఐఓటీ), కొన్ని జియో యాప్స్‌కు ఉచిత చందా వంటి సౌకర్యాలు ఉన్నాయని ఒక జాతీయ వార్తా సంస్థ తెలిపింది. ఇంటర్నెట్, జియో హోం టీవీలతోపాటు కాంప్లిమెంటరీ సబ్ స్క్రిప్షన్ కింద ఉచితంగా జియో యాప్స్ పొందొచ్చు.

    Life Style11, Aug 2019, 4:15 PM IST

    নতুন চমক নিয়ে আসছে জিও ফোন ৩ ও জিও গিগাফাইবার প্ল্যান

    আগামীকাল লঞ্চ হচ্ছে জিও ফোন ৩। সেই সঙ্গে ঘোষনা করা হবে জিও গিগাফাইবারের দাম। একসঙ্গে পাওয়া যাবে মোবাইল, ডিটিএইচ-সহ আইপিটিভি, ল্যান্ডলাইন কানেকশনের সুবিধা। এর সঙ্গে গ্রাহকরা পাবেন একটি অপটিক্যাল নেটওয়ার্ক টার্মিনালও