জি বাংলা  

(Search results - 7)
  • বকুলকথা

     Entertainment18, Jan 2020, 4:52 PM IST

    ছোট পর্দাকে এবারের মতো বিদায় জানাচ্ছে বকুল কথা, জানুন শেষ পর্বের কথা

    বাংলা টিভি সিরিয়াল বকুলকথা শেষ হয়ে যাবে শীঘ্রই। দর্শকদের কাছে বকুল ও ঋষি অর্থাৎ উষসী ও হানি জুটি হিসেবে দারুণ জনপ্রিয়।  বকুলকথার জায়গায় ওই একই সময়ে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক, 'ফিরকি'

  • 2008ರ ಐಪಿಎಲ್ ಟೂರ್ನಿಯಲ್ಲಿ ಕೆಕೆಆರ್ ತಂಡದ ನಾಯಕನಾಗಿ ಆಯ್ಕೆ, 2009ರಲ್ಲಿ ನಾಯಕತ್ವ ಬದಲಾವಣೆ

     Entertainment11, Jan 2020, 11:50 AM IST

    মাঠে নয়, ভারতীয় ক্রিকেটদলের গুগলি এবার দাদাগিরি-র সেটে

    সৌরভের দাদাগিরিতে এবার সামিল হলেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার একগুচ্ছ স্টার। জি বাংলার শ্যুটিং সেট মুহূর্তে পরিণত হল স্টেডিয়ামে। বাপি বাড়ি যা রাউন্ড থেকে শুরু করে গুগলি, প্রতিটি ধাপে ছড়িয়ে থাকা ক্রিকেটের হাল হকিকতের মুখোমুখি এবার খোদ ক্রিকেটরেরা।

  • টিআরপি তালিকা

     Entertainment17, Oct 2019, 5:16 PM IST

    এই মুহুর্তে টিআরপি-তে এগিয়ে কোন বাংলা সিরিয়াল, একনজরে তালিকা

    ছোট পর্দা জুড়ে এখনও তুঙ্গে 'ত্রিনয়ণী'। অন্যদিকে স্টার এখন পর্যন্ত 'শ্রীময়ী'ময়। টিআরপির দৌড়ে এখনও এগোতে পারল না স্টার। জেনে নিন চলতি সপ্তাহে সেরা পাঁচ মেগা। 

  • undefined

    Puja Photo Gallery27, Sep 2019, 10:08 PM IST

    রাত পোহালেই মহালয়া, এবার ১২ মাসে দেবীর রূপেই মাতবেন সকলে

    প্রথার শুরুটা হয়েছিল সেই দূরদর্শন থেকে। বীরেন্দ্র কিশোর ভদ্রের কণ্ঠে এক দিকে যখন শেষ হত চণ্ডিপাঠ তখনই ঠিক একই ছন্দে টেলিভিশনের পর্দায় শুরু হয়ে যেত মহালয়ার অনুষ্ঠান। তবে বেশ কয়েকবছর ধরে রেডিওতে মহালয়া বাজার সঙ্গে সঙ্গেই শুরু হয়ে যায় মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান। এবার জি বাংলার চমকে থাকছে দেবী দুর্গার ১২ মাসে বারো রূপ। 

  • undefined

    Bengali Cinema5, Aug 2019, 6:05 PM IST

    শেষ হয়েছে সা-রে-গা-মা-পা, এখনও সতেজ নোবেল বিতর্ক, সমালোচনায় সরব নেটিজেনরা

    প্রায় আট দিন আগে শেষ হয়ে গিয়েছে সারেগামাপা প্রতিযোগিতা। কিন্তু এখনও নোবেল-এর সঙ্গে রয়েগিয়েছে তার রেশ। একের পর এক বিতর্কে ক্রমেই জড়িয়ে পড়ছে নোবেল।

  • undefined

    Bengali Cinema30, Jul 2019, 7:17 PM IST

    তৃতীয় স্থানে নোবেল! মোটেই খুশি নন তাঁর ভক্তরা

    জি বাংলা সারেগামাপা ২০১৯-এ সেরার শিরোপা পেয়েছেন উত্তর ২৪ পরগণার অঙ্কিতা। বহু প্রতীক্ষার পরে এই ফলাফল পেয়ে খুশি অঙ্কিতার ভক্তরা। প্রথম রানার আপ হয়েছেন কলকাতার গৌরব ও উত্তর দিনাজপুরের স্নিগ্ধজিৎ। যৌথ ভাবে দ্বিতীয় রানার আপ হয়েছেন নৈহাটির প্রীতম ও বাংলাদেশের মইনুন আহসান নোবেল। 

  • undefined

    Bengali Cinema18, Jul 2019, 12:43 PM IST

    বিশ্বকাপ ফাইনালের কোপ, কমল সারেগামাপা-র টিআরপি

    টিআরপির তালিকায় সেরা পাঁচ ধারাবাহিক থেকে রিয়ালিটি শো, দর্শকের নজরে কেবলই জি বাংলা। বাকি তিন চ্যানেলকে টপকে বিগত কয়েক মাস ধরেই দর্শকের মধ্যে জনপ্রিয়তা ধরে রেখেছে এই চ্যালেনের ধারাবাহিক গুলি।