জেপি নাড্ডা  

(Search results - 10)
  • একুশে জুলাইয়ের সমাবেশ নিয়ে মুকুল রায়ের চ্যালেঞ্জ। ছবি- গেটি ইমেজেস

    Kolkata12, Mar 2020, 6:27 PM IST

    বিজেপিতে এখনও 'বহিরাগত', মুকুলকে নিয়ে চিন্তায় শাহ ব্রিগেড

    দলে থেকেও দিলীপ ব্রিগেডের কাছে দূরের মানুষ তিনি। বেশ কয়েক বছর কেটে  গেলেও পদ্মে এখনও 'ফরেন বডি' মুকুল রায়। রাজ্য় বিজেপিতে দিলীপ-মুকুলের দ্বন্দ্ব যে পুর নির্বাচনে প্রভাব ফেলবে তা বুঝতে পারছে কেন্দ্রীয় নেতৃত্ব। বেগতিক দেখে রাজ্য়ে এখন দিলীপের পাশাপাশি মুকুলকেও সামনের সাড়িতে রাখতে চাইছে দিল্লির নেতারা।  

  • দলে থেকে সক্রিয় নন কেন, শোভন  নিয়ে বঙ্গ বিজেপিকে প্রশ্ন নাড্ডার

    Kolkata11, Mar 2020, 1:08 PM IST

    দলে থেকে সক্রিয় নন কেন, শোভন নিয়ে বঙ্গ বিজেপিকে প্রশ্ন নাড্ডার

    সামনেই পুরসভা নির্বাচন। ঘাসফুল থেকে পদ্ম শিবিরে যোগ দিয়েও দীর্ঘদিন নিষ্ক্রিয় রয়েছেন তিনি। এবার দলে শোভন চট্টোপাধ্যায়ের অবস্থান জানতে বঙ্গ বিজেপির নেতাদের প্রশ্ন করলেন সর্বভারতীয় সভাপতি  জেপি নাড্ডা। মুরলীধর স্ট্রিটে  কান পাতলে শোনা যাচ্ছে, দলে থেকেও শোভন কেন নিষ্ক্রিয় তা  দিলীপ ঘোষ, মুকুল রায়দের জিজ্ঞাসা করেছেন নাড্ডা। স্বাভাবিকভাবেই দলনেতার এই প্রশ্নে অস্বস্তি বেড়েছে দিলীপের। 

  • Amit Shah

    India 10, Mar 2020, 5:52 PM IST

    জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার কংগ্রেস ত্যাগের পর আবারও 'চাণ্যক'র ভূমিকায় অমিত শাহ

    ২০১৪ সালে প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি অভিষেকের সময় থেকেই তাঁর প্রধান সেনাপতির ভূমিকায় অমিত শাহ।  দলের সর্বভারতীয় সভাপতির দায়িত্ব সামলেছেন। বর্তমানে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। কিন্তু এখনও গেরুয়া শিবিরে শেষ কথা বলেন অমিত শাহ। একের পর কাজে বিরোধী পক্ষের সরকার ভেঙে বিজেপির সরকার গড়ারও মূল কারিগর তিনি। কেন্দ্রীয় মন্ত্রী হয়েও দলের সম্প্রসারণের লড়াইয়ে ইতি টানেননি অমিত শাহ। বিহার থেকে যে লড়াই শুরু করেছিলেন গোয়া কর্ণাটক হয়ে তা অব্যাহত মধ্যপ্রদেশের ক্ষেত্রেও। 
    দলীয় নেতাদের গুরুত্ব দেওয়ার পাশাপাশই তিনি সফল অন্যদল ছেড়ে আসা নেতাদের মন পেতেও। ঠান্ডা মাখায় একের পর এক রাজনৈতিক চালে বাজিমাত করতে দেখা গেছে তাঁকে। তা সে রাজ্যরাজনীতি হোক আর কেন্দ্রীয় রাজনীতি। মোদি যখন গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন তখন অমিত শাহ ছিলেন তাঁর ত্রাতার ভূমিকায়। 

  • রাজ্য় রাজনীতিতে শোরগোল , জেপি নাড্ডার  ছেলের বিয়েতে বিমল গুরুং-রোশন গিরি

    Kolkata8, Mar 2020, 12:06 PM IST

    রাজ্য় রাজনীতিতে শোরগোল , জেপি নাড্ডার ছেলের বিয়েতে বিমল গুরুং-রোশন গিরি

    বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার ছেলের বিয়েতে বিমল গুরুং, রোশন গিরিদের উপস্থিতি নিয়ে শোরগোল পড়ে গেল রাজ্য় রাজনীতিতে। রাজ্য়ের খাতায় পলাতক পাহাড়ের নেতারা কীভাবে বিজেপি নেতার সঙ্গে ছবি তোলান তা নিয়ে প্রশ্ন তুলেছে শাসক দল। বিষয়টি প্রকাশ্যে আসতেই অস্বস্তি বেড়েছ বিজেপি  শিবিরে।    

  • বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে রদবদল

    India 20, Jan 2020, 9:37 AM IST

    বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে রদবদল, অমিতের জায়গায় আনুষ্ঠানিক শপথ নাড্ডার

    বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে রদবদল, অমিত শাহের বদলে সভাপতি জেপি নাড্ডা, অমিত শাহ সভাপতি পদ থেকে অব্যাহতি চান, এতদিন কার্যকরী সভাপতি ছিলেন নাড্ডা। 

  • তৃণমূলকে পাল্টা দিতে শহরে বিজেপির মিছিল
    Video Icon

    Kolkata23, Dec 2019, 4:53 PM IST

    তৃণমূলকে পাল্টা দিতে শহরে বিজেপির মিছিল, অভিনন্দন যাত্রায় নাড্ডার সঙ্গে পা মেলালেন দিলীপ-মুকুলরা

    সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে প্রকৃত সত্য তুলে ধরতে এবার পথে নামল পদ্ম শিবির। বিজেপির  সর্বভারতীয় কার্যকরী সভাপতি জেপি নাড্ডার নেতৃত্বে সোমবার সুবোধ মল্লিক স্কোয়ার থেকে শুরু হয় মিছিল। গণেশচন্দ্র অ্যাভিনিউ, চিত্তরঞ্জন অ্যাভিনিউ এবং ভূপেন বসু অ্যাভিনিউ হয়ে শ্যামবাজার পাঁচা মাথার মোড়ে শেষ হয় মিছিল। সেখানে জনসভা করেন নাড্ডা।

  • Leaders from TDP, Jan Sena and Congress join BJP

    India 4, Oct 2019, 10:46 AM IST

    দক্ষিণে শক্তি বাড়াল বিজেপি, টিডিপি ও কংগ্রেস নেতাদের যোগদান পদ্ম শিবিরে

    উত্তর ভারতে জয়ধ্বজা উড়েছে, কিন্তু দক্ষিণ ভারতে একমাত্র কর্ণাটক ছাড়া তেমন সাফল্য আসেনি গেরুয়া শিবিরের। দক্ষিণের অন্যান্য রাজ্যে দলের শক্তি বৃদ্ধিতে বহু দিন ধরেই চেষ্টা চালাচ্ছেন মোদী-শাহরা। তাতে যে তারা কিছুটা হলেও সফল হয়েছেন বলতে হবে। তেলেগু দেশম পার্টি, জনসেনা এবং কংগ্রেসের একাধিক নেতা দিল্লি গিয়ে নাম লেখালেন পদ্ম শিবিরে। বিজেপিতে যোগ দেওয়ার পর দলের কার্যনির্বাহী সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও দেখা করেন তারা। 

  • undefined

    Kolkata28, Sep 2019, 6:08 PM IST

    রাজ্যে জঙ্গলরাজ চলছে, বিনাশকালে বুদ্ধিলোপ পেয়েছে মমতার,দাবি নাড্ডার

    রাজ্যে একেবারে জঙ্গলরাজ চলছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির তথৈবচ অবস্থা। বিনাশকালে বুদ্ধিনাশ হয়েছে মমতার। তাই গণতন্ত্রের শ্বাসরোধ করা হচ্ছে। রাজ্যে এসে মুখ্য়মন্ত্রীকে এমনই চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় কার্যকরী সভাপতি জেপি নাড্ডা।

  • undefined

    India 29, Aug 2019, 9:48 PM IST

    বিজেপি সদস্য সংগ্রহে অভাবনীয় রেকর্ড, পিছনে পড়ল অধিকাংশ দেশের জনসংখ্যাও

    সদস্য সংগ্রহ অভিযানে রেকর্ড গড়ল বিজেপি। বিজেপিতে নতুন সদস্য যোগ দিয়েছেন ৭ কোটি। এফলে বিজেপির মোট সদস্যের সংখ্যা এখন ১৮ কোটি। এর থেকে বেশি জনসংখ্যা আছে বিশ্বের মাত্র ৮টি দেশের।

     

  • undefined

    West Bengal29, Aug 2019, 9:19 PM IST

    বঙ্গ-সমাজের সর্বস্তরে ফুটছে পদ্মফুল, দিদির কপালে ভাঁজ ফেলে কোটি ছাড়াল বিজেপি

    পশ্চিমবঙ্গে বিজেপির সদস্য সংগ্রহের লক্ষ্য ছিল ১০ লক্ষ। তার জায়গায় নতুন সদস্য হয়েছেন ৩০ লক্ষ। সব মিলিয়ে বর্তমানে বাংলায় বিজেপি সদস্যের সংখ্যা ১ কোটি ছাড়াল। জেপি নাড্ডার দাবি সমাজের সর্বস্তরের মানুষ বিজেপিতে যোগ দেওয়ার আগ্রহ দেখাচ্ছেন।