জ্যোতিষী  

(Search results - 48)
  • <p><strong>10.</strong> 'दिसंबर 2019 में रिया ने सुशांत को अपना मोबाइल नंबर बदलने के लिए मजबूर कर दिया था ताकि वो अपने परिवार और करीबी लोगों से नियमित रूप से बात ना कर सके। रिया ने सुशांत को पटना में उसके परिवार से मिलने जाने भी नहीं देती थी।' </p>

     Astrology29, Jul 2020, 1:11 PM

    কেন এভাবে মৃত্যু হল সুশান্তের এই বিষয়ে কি জানাচ্ছে জ্যোতিষশাস্ত্র, জেনে নিন

    জনপ্রিয় এই অভিনেতার রহস্যজনক মৃত্যু নিয়ে তোলপাড় সাড়া দেশ। এখন সুশান্তের রহস্যময় এই মৃত্যুর তদন্ত করছে মুম্বই পুলিশ। এদিকে অভিনেতরা ভক্তরা পুলিশি তদন্তের উপর আস্থা হারিয়ে সিবিআই তদন্তের আবেদন জানিয়েছে। এ সবের মধ্যেও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে একের পর এক কারণ সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন তার ভক্তরা। 

  • <p>যদি কোনও বিবাহিত ব্যক্তি স্বপ্ন দেখে যে সে বিয়ে করছে, তবে তার প্রেম জীবনে সমস্যা শুরু হতে পারে।</p>

     Astrology27, Jul 2020, 10:23 AM

    আপনার মনের মানুষটিই কি আপনার জীবনসঙ্গী হবে, জেনে নিন এই বিষয়ে কি বলছে জ্যোতিষশাস্ত্র

    বিয়ে হল জীবনের একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। সুতরাং আপনার জন্ম কুষ্টিতে প্রেম ঘটিত বিয়ে হবে না সম্বন্ধ করে বিয়ে হবে তার সম্পর্কে একটা ধারণা করে নিতে পারবেন। আপনি সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন যাকে ভালবাসেন, তাকেই ভবিষ্যতে বিয়ে করবেন আপনি। আপনার পছন্দের মানুষটিকে জীবনসঙ্গী হিসেবে পেতে চান। আপনি কি নিশ্চিত ভাবে বলতে পারবেন, যাকে ভালবেসেছেন বিয়ে তার সঙ্গেই হবে। জ্যোতিষশাস্ত্র মতে, বিয়ে, সম্পর্ক অনেকটাই নির্ভর করে আপনার জন্মকুণ্ডলীর উপর। তেব একথা ঠিক যে সম্পর্কের পরিণতি বিষয়ে চিন্তা-ভাবনা করে মানুষ সম্পর্ক গড়ে তোলে না। তবে জ্যোতিষশাস্ত্রের মতে সঠির রাশি বা লগ্নের মিল না হলে সম্পর্কে বিচ্ছেদ হয়। তবে জেনে নিই এই বিবাহের সম্পর্কে ঠিক কী বলছে জ্যোতিষশাস্ত্র।

  • <p><br />
Thirupampuram</p>

     Astrology15, Jul 2020, 1:22 PM

    কালসর্প দশায় জর্জরিত, দেশের একমাত্র এই মন্দির মুক্তি দেয় এই দোষ থেকে

    জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কালসর্প দোষ বা কালসর্প যোগ হল জন্মকুণ্ডলীর এমন একটি অবস্থা, যেখানে জ্যোতিষবিদ্যার সাত গ্রহ রাহু ও কেতুর ছায়ায় ঢাকা পড়ে যায়। এই সাত গ্রহই যদি সমান্তরাল অবস্থায় এসে তাদের ওপর রাহু ও কেতুর ছায়া পড়লেই তা পূর্ণ কালসর্প দোষ। আর যদি যে কোনও একটি গ্রহ এই ছায়ার বাইরে থেকে যায়, তাহলে তাকে বলে আংশিক কালসর্প দোষ। কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারা জীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। 

  • <p>lunar eclipse</p>

    Astrology 202028, Jun 2020, 11:19 AM

    গুরু পূর্ণিমার যোগে বছরের তৃতীয় চন্দ্রগ্রহণ, জেনে নিন গ্রহণের বিশেষ বিষয়গুলি

    বছরের তৃতীয় চন্দ্রগ্রহণ ৫ জুলাই ২০২০ রবিবারে হবে। এই গ্রহণের সময়েও দেশটি করোনার বিপর্যয়ের মুখোমুখি হচ্ছে, অন্যদিকে বছরের এই গ্রহণটি গুরু পূর্ণিমার পবিত্র উত্সবে হতে চলেছে। এভাবে বিজ্ঞানীদের পাশাপাশি জ্যোতিষীরাও এই চন্দ্রগ্রহণকে একটি গুরুত্বপূর্ণ যোগ হিসাবে দেখছেন। নবীগণের গুরুত্ব অনুযায়ী জেনে নিন বছরের তৃতীয় চন্দ্রগ্রহণের গুরুত্ব।

  • বাংলার নববর্ষে কোন রত্ন হবে আপনার জন্য শুভ, জেনে নিন রাশি অনুযায়ী

     Astrology15, Jun 2020, 2:04 PM

    জীবনের জটিলতর সমস্যাগুলি কাটিয়ে ফেলুন রত্ন ধারন ছাড়াই, জেনে নিন এই বিষয়গুলি

    জ্যোতিষশাস্ত্র বলছে সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও৷  আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। আমাদের জীবনের এই সমস্যাগুলোকে সহজেই কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। তবে এই রত্ন ধারণের বিষয়ে নির্দিষ্ট কিছু সময় এবং নিয়ম মেনে চলল জরুরি।

  • <p>জ্যৈষ্ঠ মাসে কখনই এই জিনিসগুলি ব্যবহার করবেন না, হতে পারে মহাবিপদ</p>

     Astrology18, May 2020, 11:12 AM

    জ্যৈষ্ঠ মাসে কখনই এই জিনিসগুলি ব্যবহার করবেন না, হতে পারে মহাবিপদ

    জ্যোতিষশাস্ত্র মতে, প্রতিটি দিনের রয়েছে ভিন্ন তাৎপর্য। একই সঙ্গে প্রতিটি বস্তুর মধ্যে রয়েছে অন্তর্নিহিত শক্তি। এই শক্তি ইতিবাচক বা নেতিবাচক দুই ধরনেরই হতে পারে। জ্যৈষ্ঠ বাংলা সনের দ্বিতীয় মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের তৃতীয় মাস। জেষ্ঠা নক্ষত্র থেকে এই মাসের নামকরণ করা হয়েছে। শাস্ত্র মতে এই মাস অত্যম্ত গুরুত্বপূর্ণ‌। তাই জ্যোতিষীদের মতে, জ্যৈষ্ঠ মাসে কখনই অপরের কোনও জিনিস ব্যবহার করা উচিৎ নয়, তাতে হতে পারে মহা বিপদ। 

  • <p>আলিয়ার জন্মছকে দোষ, তাই বার বার বাধা পড়ছে বিয়েতে দাবি জনপ্রিয় জ্যোতিষীর</p>

     Astrology16, May 2020, 11:54 AM

    আলিয়ার জন্মছকে দোষ, তাই বার বার বাধা পড়ছে বিয়েতে দাবি জনপ্রিয় জ্যোতিষীর

    ২০২০ তে বলিউডের সেরা এক জুটির বিয়ে নিয়ে অপেক্ষায় সকলে। আর তা হল রণবীর এবং আলিয়ার বিয়ে। বলি পাড়া থেকে ভক্ত সকলের প্রায় একমত এই বছরে সম্ভবত শীতের মরশুমে গাঁটছড়া বাঁধবেন এই লাভ বার্ডস। এর আগে জানা গিয়েছিল, রণবীর এবং আলিয়া তাদের বিয়ের জন্য কমপক্ষে এক মাসের ছুটি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই মত তাঁদের স্থগিত সমস্ত পারিবারিক ও ছবির কাজ শেষ করে নিতে চান দুজনেই।
     

  • করোনা নিয়ে ভবিষ্যতবাণী কিশোর জ্যোতিষীর, ১ বছর আগে ইউটিউবে ভিডিও পোস্ট করে সে, সম্প্রতি আরও একটি ভিডিও পোস্ট করেছে ওই কিশোর, সেখানেই বিশ্বের করোনা মুক্তি কবে ঘটবে জানিয়েছে।<br />
 

    India 15, Apr 2020, 2:41 PM

    ১ বছর আগেই করোনা নিয়ে ভবিষ্যতবাণী এবার বিদায়ের দিন জানাল ১৪ বছরের কিশোর, দেখুন ভিডিও

    করোনা নিয়ে ভবিষ্যতবাণী কিশোর জ্যোতিষীর, ১ বছর আগে ইউটিউবে ভিডিও পোস্ট করে সে, সম্প্রতি আরও একটি ভিডিও পোস্ট করেছে ওই কিশোর, সেখানেই বিশ্বের করোনা মুক্তি কবে ঘটবে জানিয়েছে।
  • শনিবারেই তুষ্ট করুন এই দেবতাকে, কাটিয়ে উঠুন সমস্ত বাধা

    Astrology 20207, Mar 2020, 10:08 AM

    শনিবারেই তুষ্ট করুন এই দেবতাকে, কাটিয়ে উঠুন সমস্ত বাধা

    জ্যোতিষীদের মতে শনির কুদৃষ্টি অশুভ ফল নিয়ে আসে। সৌরজগতের শনি গ্রহ ও সপ্তাহের শনিবার দিনটি শনিদেবের নামে নামকরণ করা হয়। শনিদেব সম্পর্কে সাধারণ মানুষের ধারণা যতই ভয়-ভীতি মিশ্রিত হোক না কেন, মৎস্য পুরাণ কিন্তু শনিদেবকে লোকহিতকর গ্রহের তালিকাতেই ফেলেছে। 

  • ভাগ্য় বদলে নয়, সর্দি-কাশি থেকে স্নায়ুরোগ নিয়ন্ত্রণে কার্যকরী প্রবাল

    Astrology 202019, Feb 2020, 1:35 PM

    ভাগ্য় বদলেই নয়, সর্দি-কাশি থেকে স্নায়ুরোগ নিয়ন্ত্রণে কার্যকরী প্রবাল

    ভাগ্য পরিবর্তনের জন্য অনেক সময় জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। তার মধ্যে একটি গুরুত্বরূর্ণ রত্ন হল পলা বা প্রবাল। প্রবাল হল অ্যান্থজোয়া শ্রেনীভূক্ত এক প্রকার জলজ উদ্ভিদ। প্রবাল রত্নটি অস্বচ্ছ কঠিন ও বিভিন্ন রং-এর হয়। 

  • বিজ্ঞান নিয়ে পড়তে চান, এই বিষয়ে কী জানাচ্ছে জ্যোতিষশাস্ত্র

    Astrology 202015, Feb 2020, 10:40 AM

    বিজ্ঞান নিয়ে পড়তে চান, এই বিষয়ে কী জানাচ্ছে জ্যোতিষশাস্ত্র

    উচ্চমাধ্যমিকের পর কোন বিষয় নিয়ে পড়তে হবে, সে বিষয়ে ছাত্রছাত্রীদেরই ও অভিভাবক উভয়েরই চিন্তা থাকে। বর্তমান সময়ে ঠিক কোন বিষয় নিয়ে পড়লে ভবিষ্যৎ উচ্চশিক্ষার সুবিধা পাওয়া যাবে বা সঠিক পাবে কেরিয়ারে প্রতিষ্ঠা পাওয়া যাবে।

  • Astrology 202010, Feb 2020, 10:26 AM

    রাশি অনুযায়ী কী হওয়া উচিৎ নামের অক্ষর, জেনে নিন

    নামের প্রথম অক্ষর দিয়েই সেই ব্যক্তি সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন অপনি। নামের প্রথম অক্ষর  কিছু না কিছু অর্থ বহন করে। এই একটা অক্ষর দেখে যে কোনও মানুষের সম্পর্কেই অনেক আজানা কথা বুঝে যাওয়া সম্ভব। 

  • একমাত্র এই মন্দিরে পুজো করলে মিলবে মুক্তি, কাটিয়ে উঠতে পারবেন কালসর্প দোষ

    Astrology 20205, Feb 2020, 10:42 AM

    একমাত্র এই মন্দিরে পুজো করলে মিলবে মুক্তি, কাটিয়ে উঠতে পারবেন কালসর্প দোষ

    কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারা জীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। কালসর্প যোগ যদি কোনও জাতক বা জাতিকার থাকে তাহলে অবশ্যই তার প্রতিকার নেওয়া প্রয়োজন। 

  • টার্টল রিং পরেন, এই কয়েকটি রাশির জন্য এই আংটি অশুভ

    Astrology 202022, Jan 2020, 3:09 PM

    টার্টল রিং পরেন, কয়েকটি রাশির জন্য এই আংটি অশুভ

    জ্যোতিষীদের পরামর্শ মত অনেকেই জীবনের যাবতীয় বাধা কাটানোর জন্য আংটি পরেন। বর্তমানে রত্ন বা পাথর ছাড়াও সমানভাবে জনপ্রিয় টার্টেল রিং অর্থাৎ কচ্ছপের আংটি। বাস্তুমতে কচ্ছপকে শুভ বলে মনে করা হয়।

  • কালসর্প যোগ রয়েছে, মাঘ মাসে এই নিয়ম মেনে কাটিয়ে উঠুন এই দোষ

     Astrology19, Jan 2020, 3:01 PM

    কালসর্প যোগ রয়েছে, মাঘ মাসে এই নিয়ম মেনে কাটিয়ে উঠুন এই দোষ

    জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারাজীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। কালসর্প যোগ যদি কোনও জাতক বা জাতিকার থাকে তাহলে অবশ্যই তার প্রতিকার নেওয়া প্রয়োজন।