টলিউড  

(Search results - 687)
  • সূত্র থেকে জানা যাচ্ছে, আগামী মাসেই নাকি ইউরোপ সফরে যাওয়ার প্ল্যান করছেন এই যুগল। আবারও অন্তরঙ্গতায় ডুব দিতে চলেছেন এই অভিনেতা।

    Bengali Cinema31, Mar 2020, 5:58 PM IST

    গ্যাস সিলিন্ডারের ভিতরে লুকানো একাধিক মদের বোতল, ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ

    লকডাউনের জেরে প্রয়োজনীয় খাবার নয় সরিয়ে রাখা হচ্ছে মদ। গ্যাসের সিলিন্ডারের ভিতরে লুকিয়ে রাখা হয়েছে মদের বোতল। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ। 

  • এই বয়সে এসে নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে।

    Bengali Cinema25, Mar 2020, 8:17 PM IST

    করোনাকে ভয় পাওয়ার কিছু নেই, ট্যুইটারে পোস্ট ঋতুপর্ণার

    করোনা ভাইরাসের কারণ ২১ দিনের লকডাউন। সরকার সহ বিনোদন জগতের সকল তারকারাই সতর্ক করছেন সাধারণ মানুষকে। লকডাউন কতটা গুরুত্বপূর্ণ, জানালেন ঋতুপর্ণা।

  • undefined

    Bengali Cinema24, Mar 2020, 5:41 PM IST

    সোশ্যাল মিডিয়ার হটকেক শর্মিষ্ঠা, রইল অভিনেত্রীর সেরা কিছু ছবি

    টলিউডে তাঁর বেশিদিন হয়নি ঠিকই তবে ইতিমধ্যেই তিনি নেটদুনিয়ার হটকেক হয়ে উঠেছেন। কভি খুশি কভি গমের পু অর্থাৎ পূজার সঙ্গে এই অভিনেত্রীর দারুণ মিল। শর্মিষ্ঠা আচার্য এখনও পর্যন্ত বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে মাত্র দু'টি ছবি করেছেন। আর তাতেই তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। জনপ্রিয়তার কারণ হল অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল। 

  • ನಾನು ಲಂಡನ್ ನಿಂದ ದುಬೈಗೆ ಬಂದು ಅಲ್ಲಿಂದ ಬಂದಿದ್ದೇನೆ. ಹೀಗಾಗಿ ಸರ್ಕಾರ ಈ ನಿಯಮ ವಿಧಿಸಿದೆ. ನಾನು ನನ್ನ ತಂದೆ ತಾಯಿ ಬಳಿಯೂ ಭೇಟಿಯಾಗದಂತೆ ಹೇಳಿದ್ದೇನೆ ಎಂದಿದ್ದಾರೆ.

    Bengali Cinema24, Mar 2020, 3:55 PM IST

    অবশেষে সেল্ফ কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে এলেন মিমি, খুঁজে পেলেন নতুন সঙ্গীকে

    অবশেষে সেল্ফ আইসলেশন থেকে বেরিয়ে এলেন মিমি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভিডিও। কীভাবে সময় কাটাচ্ছেন মিমি, রইল কয়েক ঝলক।

  • রাজ-শুভশ্রীর ছবি

    Bengali Cinema24, Mar 2020, 1:06 PM IST

    কোয়ারেন্টাইনের পাঁচ দিনে এ কী অবস্থা রাজের, ভিডিও পোস্ট করলেন শুভশ্রী

    কোয়ারেন্টাইনের পাঁচদিনের মধ্যেই রাজ চক্রবর্তীর অবস্থার খবরাখবর দিলেন শুভশ্রী। ইনস্টা স্টোরিতে পোস্ট করলেন রাজের ভিডিও। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

  • undefined

    Bengali Cinema23, Mar 2020, 12:59 PM IST

    বিরিয়ানি থেকে ফিরনি, হোম আইসোলেশনে নুসরতের পিকনিক

    করোনা ভাইরাসকে রুখতে এবং আক্রান্তদের বাঁচাতে যথাসাধ্য চেষ্টা করে চলেছেন ডাক্তাররা। গতকাল জনতা কারফিউতেও গোটা দেশের মানুষ যোগদান করেছিলেন স্বাস্থ্যকর্মী ও যারা এই সময়ও বাড়ির বাইরে থেকে দেশের সেবা করে চলেছেন তাদের সম্মান জানানোর জন্য। এরই মাঝে এলাহি আয়োজন সেরে নিলেন নুসরত জাহান। 
     

  • হাততালি থেকে ড্রাম, জনতা কারফিউতে যোগ দিলেন টলি-বলি তারকারা

     Entertainment22, Mar 2020, 7:37 PM IST

    হাততালি থেকে ড্রাম, জনতা কারফিউতে যোগ দিলেন টলি-বলি তারকারা

    বলিউড থেকে টলিউড সকলেই যোগদান করলেন জনতা কারফিউতে। কেউ ড্রাম বাজিয়ে তো কেউ হাততালি দিয়ে যোগদান করলেন কারফিউতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সকলের ভিডিও।
     

  • কোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসল বিনোদন জগৎ

     Entertainment22, Mar 2020, 12:20 PM IST

    কোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসলেন তারকারা

    কোয়ারেন্টাইন সময় ওষ্ঠাগত হয়ে উঠছে সকলের জীবন। এভাবে গৃহবন্দি হয়ে কতদিন থাকা যায়, এমনই বক্তব্য পেশ করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অনুভূতির কথা ব্যক্ত করেছেন। নেটদুনিয়ায় অনেকে এও শেয়ার করছেন কীভাবে সময় কাটাচ্ছেন তারা। কারণ ওয়ার্ক ফ্রম হোমের পরও বেশ কয়েকজনের সময় কাটছে না। তবে সেলেব্রিটিদের ক্ষেত্রে এমনটা হচ্ছে কিনা তা বলা বেশ মুশকিল। কারণ তাঁদের নিত্যদিনের ব্যস্ততা থেকে লম্বা ব্রেক পেয়েছেন তাঁরা। সেই লম্বা ব্রেককে একেবারেই হাতছাড়া করতেই চাইছেন না বিশেষত সেলেব জুটিরা। রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, নুসরত-নিখিল এবং জাস্টিন-হেইলি, প্রত্যেক সেলেব দম্পতিরাই ব্যস্ত একান্তে একে অপরের সঙ্গে সময় কাটাতে।

  • मिमी बुधवार को लंदन से लौटी थीं। सरकार के नियमों के मुताबिक, उन्हें 14 दिनों के लिए होम क्वारंटाइन रहेंगी। दरअसल, सरकार के नियमों के मुताबिक, संक्रमित देशों से आने वाले मरीजों को 14 दिन के लिए अकेले रखा जाता है।

    Bengali Cinema22, Mar 2020, 11:03 AM IST

    'সকলের জন্য এতই যদি চিন্তা তাহলে দেশে ফিরলেন কেন', সাহায্যের হাত বাড়াতেই ট্রোলড মিমি

    ফের সোশ্যাল মিডিয়ার ক্ষোভের মুখে মিমি চক্রবর্তী। এবারও কারণ সেই করোনা ভাইরাস। সাইনিটাইজিং শেখাতে গিয়ে সাইবার বুলিংয়ের শিকার টলি অভিনেত্রী।

  • নেটদুনিয়ার হটকেক বিবৃতি, বিকিনিতে লাস্যময়ী অভিনেত্রী

    Bengali Cinema20, Mar 2020, 2:53 PM IST

    নেটদুনিয়ার হটকেক বিবৃতি, বিকিনিতে লাস্যময়ী অভিনেত্রী

    সাইবার দুনিয়ার নতুন ক্রাশ বিবৃতি চট্টোপাধ্যায়। 'ব্যোমকেশ গোত্র'র এই অভিনেত্রী ধীরে ধীরে নেটিজেনদের মনের মণিকোঠা বিশেষ জায়গা করে নিচ্ছেন। নেটিজেনের কথায়, বাঙালি মহিলাদের মধ্যে যে লাবণ্য থআকা উচিত তা সঠিক পরিমাণে রয়েছে বিবৃতির মধ্যে।

  • ছোট থেকেই যে পরিচালক হতে চেয়েছিলেন এমনটা নয়, পরিস্থিতি তৈরি করেছে রাজ চক্রবর্তীকে।

    Bengali Cinema20, Mar 2020, 9:39 AM IST

    অনলাইনে রাজ চক্রবর্তীর নাম ভাড়িয়ে প্রতারণা, চাঞ্চল্য টলিউডে

    বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালকদের মধ্যে বেশ জনপ্রিয় রাজ চক্রবর্তী। বরাবরই নতুন মুখদের নিয়ে কাজ করাতে তিনি ভালবাসেন। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই বড়সড় প্রতারণার ফাঁদ পেতেছে এক ব্যক্তি। মেয়েদেরকে সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে প্রতারণা করতে থাকে ওই যুবক।

  • ಮಿಮಿ ಬುಧವಾರ ಲಂಡನ್ ನಿಂದ ಮರಳಿದ್ದರು. ಸರ್ಕಾರದ ನಿಯಮಗಳನ್ವಯ ಅವರು 14 ದಿನ ಗೃಹ ಬಂಧನದಲ್ಲಿರಬೇಕಾಗಿದೆ. ವಾಸ್ತವವಾಗಿ, ಸೋಂಕಿತರಿರುವ ದೇಶಗಳಿಂದ ಬರುತ್ತಿರುವ ನಾಗರಿಕರನ್ನು 14 ದಿನ ದಿಗ್ಬಂಧನದಲ್ಲಿರಿಸಲಾಗುತ್ತದೆ.

    Bengali Cinema20, Mar 2020, 12:41 AM IST

    'কে বলেছে আপনাকে যে আমি টেস্ট করাইনি', করোনা নিয়ে বিস্ফোরক মিমি

    লন্ডন থেকে ফেরার পর থেকেই জল্পনা তুঙ্গে মিমি চক্রবর্তীকে নিয়ে। কেন ফিরলেন, করোনা টেস্ট করাননি, এ সমস্ত প্রশ্নে জর্জরিত ছিলেন অভিনেত্রী। অবশেষে মুখ খুললেন নায়িকা।

  • ঋতুপর্ণা সেনগুপ্ত

    Bengali Cinema19, Mar 2020, 6:00 PM IST

    ভেজা চুলে এ যেন 'নীলপরী', খোলা বুকে নেটদুনিয়া কাঁপালেন ঋতুপর্ণা

    একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। জীবনের ৪৫ টি বসন্ত বহুদিন আগেই পেরিয়ে গেছেন ঋতুপর্ণা। তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। করোনা আতঙ্কে গৃহবন্দি হয়েই হট ফোটোশ্যুটে পোজ দিয়েছেন অভিনেত্রী। তবে একা নন সঙ্গী মেয়ে।সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন উষ্ণ মুহূর্তের ছবিগুলি।

  • আর নুসরতের এই সিঁদুরপড়া ছবিই নেটিজেনদের তোপের মুখে ফেলেছে অভিনেত্রীকে।

    Bengali Cinema19, Mar 2020, 3:53 PM IST

    'সেফ হ্যান্ডস' চ্যালেঞ্জ নিতে গিয়ে ট্রোলড হলেন নুসরত, শোরগোল নেটদুনিয়ায়

    সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ নিয়েছেন টলি অভিনেত্রী নুসরত জাহান। চ্যালেঞ্জ নিতে গিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। নিজের এই হাত ধোওয়ার ভিডিও পোস্ট করেই তিনি সকলকে উৎসাহিত করেছেন।

  • তারকাদের ছবি

    Bengali Cinema19, Mar 2020, 12:54 PM IST

    করোনা আতঙ্কে গৃহবন্দি টলিপাড়ার সেলেবরা, কীভাবে সময় কাটাচ্ছেন তারা

    আতঙ্ক যেন পিছু ছাড়ছে না। সারা দেশ জুড়ে গ্রাস করেছে করোনা আতঙ্ক। স্বেচ্ছায় নিজেকে গৃহবন্দি করে ফেলেছেন একাধিক তারকারা। টলিউডকেও গ্রাস করেছে করোনা। আপাতত শ্যুটিংও বন্ধ। প্রত্যেকেই নিজেদের মনের মানুষের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর প্ল্যানও সেরে নিয়েছেন। কেউ বা বেড়াতে যাওয়ার প্ল্যান করছেন, আবার কেউবা বাড়িতেই প্ল্যান করছেন। ঘরবন্দি হয়ে এইভাবেই কাটছে টলি সেলেবদের জীবনযাপন। জেনে নিন তাদের অন্দরমহলের কাহিনি।