টলিউডের খবর  

(Search results - 153)
  • <p>তাঁর কালজয়ী সৃষ্টির জন্য সম্মানিত হয়েছেন পদ্মভূষণ, দাদা সাহেব ফালকে সম্মানে, ফ্রান্স ও রাশিয়া থেকেও পেয়েছে সরকারি সম্মান।&nbsp;</p>

    Bengali Cinema14, May 2020, 10:18 AM

    কলকাতার কঠিন বাস্তবকে পর্দায় এঁকেছিলেন মৃণাল সেন, সৃষ্টি হয়েছিল কলকাতা ট্রিলজি

    সত্যজিৎ রায়ের হাত ধরে শুরু। বাংলায় সমান্তরাল ছবি যে এক নতুন দিক খুলে দিয়েছিল, সেই পথেই হেঁটে ছিলেন ঋত্বিক ঘটক ও মৃণাল সেন। এই ত্রয়ীর প্রতিটা পদক্ষেপে সৃষ্টি ছবি যেন তৎকালিন সমাজের এক জ্বলন্ত-জীবন্ত প্রতিচ্ছবি। মধ্যবৃত্তের সমসার থেকে শুরু করে ৭১-এর সংগ্রাম, দেশ ভাগ থেকে শুরু করে দারিদ্রের যন্ত্রণা, সবই যেন স্থান পেয়েছিল এই পরিচালকের সৃষ্টি করা ফ্রেমে। তৈরি হয়েছিল তিন কালজয়ী ছবি। 

  • undefined

    Bengali Cinema13, May 2020, 9:44 AM

    চতুর্থ পর্যায় লকডাউনের মুখে মিলল ছাড়পত্র, শুরু হচ্ছে টলিউডে পোস্ট প্রডাকশনের কাজ

    লকডাউনের আগে থেকেই বন্ধ হয়ে গিয়েছিল ছবির শ্যুটিং। বন্ধ ছিল সিরিয়ালের শ্যুটও। প্রথম কোপে ঝাপ নামাতে হয়েছিল প্রেক্ষাগৃহগুলিকে। এরপরই ঘোষণা হয়েছিল লকডাউনের।

  • জয়জিতের ছবি

    Bengali Cinema7, Apr 2020, 1:52 PM

    'পাড়ায় গিয়ে ফেলে পেটাব', সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে 'চাপকানো'র শাসানি যুবকের

    প্রধানমন্ত্রীর মোমবাতির নিদানের পরের দিন  একটি পোস্ট করেছিলেন টলি অভিনেতা জয়জিৎ ব্যানার্জি।  আর তাতেই সমস্যার সূত্রপাত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই অভিনেতাকে মারার হুমকি দিয়েছেন ওই ব্যক্তি। নিজের সুরক্ষার জন্য ইতিমধ্যেই হরিদেবপুর থানা, লালবাজার সাইবার সেলে তিনি অভিযোগ দায়ের করেছেন।

  • ভিসা বাতিল হওয়ার খবর শোনার পর থেকে ভেঙে পড়েছেন মিথিলা। কবে আবার তাদের দেখা হবে সেই সিদ্ধান্ত করোনাই নিতে পারে বলে জানিয়েছেন অভিনেত্রী।

    Bengali Cinema7, Apr 2020, 12:33 PM

    রূপকথার গল্প এবার প্রকাশ্যে, লকডাউনে ভাইরাল সৃজিত-মিথিলার বিবাহ-ডায়েরি

    পালকিতে চেপে প্রাসাদের সামনে হাজির রাজকন্যা। চৈত্রের প্রখর রৌদ্রে বসন্তের স্মৃতিচারণ করছেন পদ্মাপাড়ের সুন্দরী মিথিলা। টুইটারে নিজেদের বিবাহ-ডায়েরির ছবি শেয়ার করলেন অভিনেত্রী। স্বল্প দৈর্ঘ্যের বিয়ের ভিডিও প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে দর্শকদের।

  • সাদা কালো ছবিতেও নজর কাড়লেন রাইমা। মুখের আদল বেশ খানিকটা সুচিত্রা সেনের মত, ছবি শেয়ার করাতেও সেই কথাই উঠে এসেছিল নেটিজেনজের মুখে।

    Bengali Cinema16, Mar 2020, 4:05 PM

    শরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন সৌন্দর্যে বাজিমাত রাইমার

    সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী রাইমা। খোলা পোশাকে উদ্দাম শরীরী খেলায় মত্ত হয়েছেন অভিনেত্রী। শরীরী আবেদনে ভক্তদের  ইতিমধ্যেই ঘুম উড়েছে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।

  • সম্প্রতি এই জুটি শর্বরী দত্তের কালেকশন থেকে বেশকিছু শপিং-ও করেছেন।

    Bengali Cinema13, Mar 2020, 2:02 PM

    করোনার থাবা পড়েছে পরিচালক সৃজিতের জীবনে, কী প্রতিক্রিয়া মিথিলার

    করোনা ভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছে গোটা বিশ্বব্যাপী। আতঙ্কের অপর নামই করো ভাইরাস। প্রত্যেকেই রীতিমতো ভয়ে ভীত হয়ে রয়েছেন। ভারতে করোনার আগমন যেন সেই ভয়কে আরও অনেকগুণ বাড়িয়ে তুলেছে। প্রত্যেকেই এই করোনা নিয়ে সচেতনতা অবলম্বন করছেন। করোনা আতঙ্ক গ্রাস করেছে টলিউডকেও।  তবে শুধু টলিউড নয়, বলিউডেও এর প্রকোপ পরেছে। আর এবার করোনার থাবা পড়েছে পরিচালক সৃজিত মুখার্জির জীবনে। যার জেরে জেরবার পরিচালক।
     

  • बहरहाल, मोनालिसा अब टीवी सीरीयल्स में काम कर रही हैं। अब वो भोजपुरी सिनेमा से दूर हैं। नेम और फेम एक्ट्रेस को बिग बॉस से मिला था। इसके अलावा वो नच बलिए में भी नजर आ चुकी हैं।

    Bengali Cinema6, Mar 2020, 3:14 PM

    ডান্স ফ্লোরে আগুন ধরালেন ঝুমা বৌদি, উষ্ণ আবেদনময়ীর নাচ ভাইরাল নেটদুনিয়ায়

     ইনস্টাগ্রামে নিজের ভিডিও পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন ঝুমা । নাচটি মূলত রিহার্সালের সময় তোলা। উষ্ণ আবেদন পূর্ণ নাচের ভিডিও দেখার জন্য উপচে পড়ছে ভিড়। ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো  ঝুমা বৌদি।

  • undefined

    Bengali Cinema1, Mar 2020, 9:44 AM

    লিপ ডে-তেই রিসেপশন, বউভাত স্মরণীয় করে রাখলেন সৃজিত-মিথিলা

    বিশেষ দিনের কথাই কি তবে মাথায় রেখে রিসেপশনের পরিকল্পনা করেছিলেন সৃজিৎ। বিয়ে ২০১৯-এ সারলেও রিসেপশন হল লিপ ইয়ারে ও লিপ ডে-তে, ২৯ শে ফেব্রুয়ারি। সেই উপলক্ষ্যেই তারকাদের ঢল নামল শনিবার রাতে।

  • undefined

    Bollywood29, Feb 2020, 5:01 PM

    শরীর জুড়ে গোলাপের পাপড়ি, উষ্ণ আবেদনে বাথটবে ভাইরাল শামা

    কেরিয়ারের শুরু টেলিভিশনের অভিনয় দিয়ে। সালটা ১৯৯৯। পরিচালক ইন্দ্র কুমার পরিচালিত ছবি 'মন'-বলিউডের পারফেকশনিস্ট আমির খান এবং মনীষা কৈরালার সঙ্গে পর্দা শেয়ার করেছিলেন শামা সিকান্দর। তারপর থেকে বলিউডে সেভাবে নিজের জায়গা প্রতিষ্ঠা করতে পারেনি শামা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় লাস্যময়ীর ছবি দেখতে উপচে পড়ছে ভিড়। সম্প্রতি চারিদিকে সুরোভিত গোলাপের মাঝে বাথটবে শুয়ে ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। তার প্রতিটি হট ছবিতেই উপচে পড়ছে যৌবন। নেটদুনিয়া আপাতত উত্তাল তার এই উষ্ণ ছবিতে। একনজরে দেখে নিন শরীরী উষ্ণতা মাখানো ছবিগুলি।

  • পায়েল সরকার

    Bengali Cinema29, Feb 2020, 3:18 PM

    নতুন বউ-এর সাজে পায়েল, প্রকাশ্যে এল গোপন বিয়ের ছবি

    টলিউড অভিনেত্রী পায়েল সরকার  ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত একটি নাম।  'আই লাভ ইউ' ছবি দিয়ে দেবের বিপরীতে  টলিউডে নজর কেড়েছিলেন পায়েল। ছবির সেই শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত। চুপিসাড়ে বিয়ে সারলেন পায়েল। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে। তব্যে সত্যিকারের গাটছড়া বাঁধলেন নাকি কোনও সিনেমার প্রমোশন এই নিয়েই প্রশ্ন উঠছে। প্রকাশ্যে এসেছে পায়েলের বিয়ের একগুচ্ছ ছবি। 

  • দেবের ছবি

    Bengali Cinema26, Feb 2020, 9:50 AM

    গোটা ফুটবল টিম নিয়ে প্রকাশ্যে দেব, স্বাধীনতা দিবসের প্রাক্কালেই প্রেক্ষাগৃহে 'গোলন্দাজ'

    একদিকে পায়ে রক্তে ভেজা ব্যান্ডেজ, খালি পায়ে নিজের লক্ষ্যে স্থির দেব। নয়া পোস্টারে নিজেকে এইভাবেই মেলে ধরেছেন অভিনেতা। চলতি বছরের আগস্ট মাসেই আসতে চলেছে 'গোলন্দাজ'। ছবির পোস্টারে দেখা মিলেছে কাহিনীকার দুলাল দে, ইন্দ্রাশীস এবং জয় ভট্টাচার্যের।

  • সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়।

    Bengali Cinema25, Feb 2020, 11:33 AM

    শরীর চুঁইয়ে বেয়ে পড়ছে জল, উষ্ণ আবেদনময়ীর এই নাচ ভাইরাল নেটদুনিয়ায়

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে ঝুমা বৌদির উষ্ণ আবেদন পূর্ণ নাচের ভিডিও। সুইমিং পুলের মধ্যে জনপ্রিয় হিন্দি গান 'দিলবর'-এ মজেছেন ঝুমা বৌদি। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ভিডিও পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে তার নাচ দেখার জন্য উপচে পড়ছে ভিড়।

  • undefined

    Bengali Cinema24, Feb 2020, 6:34 PM

    'বলো না শ্যালিকা তারে', ঢাকায় গিয়ে আড্ডা-গল্পে মাতলেন সৃজিত

    একের পর এক ছবির কাজ নিয়ে এখন ব্যস্ত সৃজিত মুখোপাধ্যায়। তারই মাঝে ঢাকায় পাড়ি দিলেন পরিচালক। শ্বশুরবাড়ি গিয়ে শালিকাদের সঙ্গে মাতলেন আলাপ চারিতায়। মুহূর্তে সেই ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। সৃজিতের শেয়ার করা ছবিতে কমেন্ট করলেন মিথিলাও। 

  • মধুমিতার ছবি

    Bengali Cinema23, Feb 2020, 4:52 PM

    কাজের ফাঁকে সোলো ট্রিপ, পাখির মতোন আকাশে উড়ান মধুমিতার

     সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ১৫ হাজার ফুট থেকে লাফ দিতে দেখা গেছে অভিনেত্রীকে। অনেকদিকের স্বপ্ন ছিল স্কাই ড্রাইভিং করার তা পূরণ হল জানালেন মধুমিতা। সিনেমা ছাড়াও ' দ্য জাজমেন্ট ডে 'ওয়েব সিরিজেও কাজ করেছেন মধুমিতা।
     

  • मोनालिसा ने फोटो शेयर करने के साथ ही कैप्शन लिखा, 'मधुलिका मीट मी टू नाइट।' मोनालिसा की फोटो को फैंस काफी पसंद कर रहे हैं और एक्ट्रेस की जमकर तारीफ कर रहे हैं।

    Bengali Cinema23, Feb 2020, 1:02 PM

    কালো মনোকিনিতে সুইমিং পুলে এ কি করছেন ঝুমা বৌদি, ছবি পোস্টেই উত্তাল নেটদুনিয়া

    ইন্টারনেট সেনসেশন মানেই ঝুমা বৌদি। শরীরী হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম ওড়াতে ঝুমা বৌদি একদম পারফেক্ট। বৌদি আসা মানেই দেওরদের মধ্যে শুরু হয় একরাশ  টানটান উত্তেজনা। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। । হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। সুইমিং পুলের ধারে বসে শরীরী হিল্লোলে মেতেছেন মোনালিসা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ঝুমা বৌদি থুড়ি অন্তরা বিশ্বাসের উষ্ণ আবেদন পূর্ণ একগুচ্ছ ছবি।