টলিউড অভিনেতা  

(Search results - 51)
  • Bengali Cinema24, Jul 2020, 2:07 PM

    মহানায়ক আজও 'মাস্টারমশাই', প্রয়াণ দিবসে গুরুকে প্রণাম প্রসেনজিৎ-সৃজিতের

    বাঙালির হার্টথ্রব উত্তম কুমারের আজ ৪০ তম প্রয়াণ দিবস। আজও বাঙালির মনে অমলিন উত্তম কুমার। প্রসেনজিৎ নিজের সোশ্যালে উত্তম কুমারকে নিয়ে একটি আবেগঘন পোস্ট করেছেন। স্বনামধন্য পরিচালক সৃজিতও পুরোনো স্মরণী বেয়ে মহানায়কের স্মৃতিচারণায় একটি ছবি শেয়ার করেছেন।

  • কলকাতা বিশ্ববিদ্যালয়ের গোয়েঙ্কা কলেজে ভর্তি হলেও তিনি তিনি পড়াশোনা   শেষ করতে পারেননি। এরপর তিনি কলকাতা পোর্ট ট্রাস্টে ক্লার্কের চাকরিতে   রত হন। সেই সময় তিনি থিয়েটারে যোগদান করেন।

    Bengali Cinema24, Jul 2020, 10:38 AM

    স্বজনহারানোর চেয়েও বেশি যন্ত্রণা, মৃত্যুর আগেরদিন গভীর শোকে কাতর হয়েছিলেন উত্তম

    বাঙালির হার্টথ্রব উত্তম কুমার। মহানায়কের জীবনটাই যেন পুরো একটা সিনেমার গল্প। আজ তিনি আর নেই, পরে রয়েছে শুধু স্মৃতিটুকুই। তবে যা কিছু তিনি দিয়ে গেছেন, তা আর দ্বিতীয়টি গড়ে তোলা সম্ভব হবে না। আজ তার ৪০ তম প্রয়াণ দিবস। আজ বাঙালির মন ভারাক্রান্ত। আজকের দিনেই রঙ্গমঞ্চকে বিদায় জানিয়ে পরলোকে যাত্রা করেছিলেন উত্তম। তবে আজকের আগের দিন অর্থাৎ ২৩ জুলাই, মৃত্যুর ঠিক ২৪ ঘন্টা আগে জীবনের প্রিয়জনকে হারানোর সম শোকে কাতর হয়ে পড়েছিলেন উত্তম, যা কোনওমতেই মেনে নিতে পারেননি  স্বপ্নের মহানায়ক উত্তম কুমার।

  • Video Icon

    Bengali Cinema23, Jul 2020, 8:06 PM

    'পুরুলিয়ায় অনেক বেশি সুরক্ষিত আছি', ভ্রমণ পথে বিশ্বনাথ

    খুব সুন্দর জায়গা, চারিদিকে সবুজ, করোনা আতঙ্কও কম। একজন দুবেলা তাঁদের খাবার দিয়ে আসেন মাত্র'। ভয় নয়, সাবধানতা অবলম্বণ করেই বাড়ি থেকে বেড়িয়ে পড়েছেন বিশ্বনাথ। 

  • Bengali Cinema23, Jul 2020, 7:31 PM

    'ভয় পাই না, সাবধানতা অবলম্বণ করি', করোনার মাঝেই পুরুলিয়া ভ্রমণ বিশ্বনাথের

    করোনার মাঝেই পুরুলিয়ার পথে পা বাড়ালেন টলিউড অভিনেতা বিশ্বনাথ বসু। করোনা কাটিয়ে এখনও স্বাভাবিক হয়নি পরিস্থিতি, এমন অবস্থায় ভ্রমণ!

  • Bengali Cinema23, Jul 2020, 11:02 AM

    যুক্তিবাদী হয়ে গ্রহরত্নের বিজ্ঞাপন, নেটিজেনদের প্রশ্নে ধাঁধাঁ ছুঁড়েদিলেন অনির্বাণ

    অনির্বাণ মানেই পর্দায় এক ভিন্ন উপস্থিতি। অভিনয়ের দাপট থেকে শুরু করে সাফ কথার সপাট উত্তর, এটাই টলিউড অভিনেতার পরিচয়। খুব একটা নেট দুনিয়ায় তিনি সরব হন না। তবে মাঝে মধ্যেই নিজের চমকদার পোস্ট নিয়ে হাজির হন অভিনেতা।

  • Bengali Cinema21, Jul 2020, 9:57 AM

    কোভিডে আক্রান্ত টলিউডের বিখ্যাত অভিনেতা, স্ত্রী ও মেয়ের রিপোর্টও পজিটিভ

    ফের করোনার থাবা পড়েছে টলিউডে। কোভিড-১৯ -এ আক্রান্ত হলেন টলিউডের বিখ্যাত অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়।  সুরজিৎ একা নন, তার পরিবারের মেয়ে ও স্ত্রীও করোনা পজিটিভ। সুরজিতের মেয়ে দেবপ্রিয়া বন্দ্যোপাধ্যায় নিজের সোশ্যালে এই খবর জানিয়েছেন।

  • <p>চার হাজার থেকে একুশ হাজার, বিপুল অর্থের বিদ্যুৎ বিলের ঠেলায় নাজেহাল টলিউড<br />
 </p>

    Bengali Cinema17, Jul 2020, 9:26 PM

    চার হাজার থেকে একুশ হাজার, বিপুল অর্থের বিদ্যুৎ বিলের ঠেলায় নাজেহাল টলিউড

    সিইএসসির সাংঘাতিক বিল। মধ্যবিত্ত থেকে উচ্চবিত্ত পরিবারগুলিরও নাভিশ্বাস উঠেছে বিল দেখে। গতমাসে যত টাকার বিল আসছে তা এক ধাপে এই মাসে বেড়ে গিয়েছে প্রায় পাঁচগুণ। মাস খানেক আগে পুনা থেকে বেঙ্গালুরু, মুম্বই, দিল্লির লোকজন পেয়েছিলেন বিপুল অর্থের বিল। এবার সেই বিলের ছোবল এসে পড়ল বাংলায়। খাস টলিউড অভিনেতারা অভিযোগ জানাচ্ছে বিপুল অর্থের বিল নিয়ে নানা অভিযোগ। কেবল অভিনেতা-অভিনেত্রীই নন, পশ্চিমবঙ্গের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ও বিদ্যুৎ বিল বেশি এসেছে ১১,০০০।

  • Bengali Cinema27, Jun 2020, 12:24 PM

    ঋতুপর্ণা থেকে শুভশ্রী, পরমব্রতকে জন্মদিনের শুভেচ্ছা টলি তারকাদের

    বাঙালির হার্টথ্রব পরমব্রত চট্টোপাধ্যায়  বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। টলিউডের মোস্ট হ্যান্ডসাম ব্যাচেলরের পরমব্রতর  আজ জন্মদিন।  ৪০-শে পা দিলেন অভিনেতা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। ঋতুপর্ণা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পরমকে টুইট করেছেন।

  • Bengali Cinema23, Jun 2020, 2:37 PM

    শেষের দিকে ফোন করে কাজ চাইতেন তাপস পাল, অবাক হয়েছিলেন ইন্দ্রাণী-অরিন্দমের মতো তারকারা

    গত ১৮ ফেব্রুয়ারি প্রয়াত হয়েছেন বাংলা সিনেমার বিখ্যাত অভিনেতা তাপস পাল। শেষ সময়েও আবারও কাজে ফিরতে চেয়েছিলেন তাপস পাল। কাজ খোঁজার জন্য ইন্দ্রাণী হালদার, অরিন্দম শীলকেও ফোন করেছিলেন অভিনেতা। তাপস পালের স্ত্রী নন্দিনীও ফোন করে বলেছিলেন নিজেকে ব্যস্ত রাখতে চান তাপস।

  • <p>মহাভারতের চরিত্রে টলিউডের অভিনেতা-অভিনেত্রী, শিল্পীর তুলিতে লকডাউনে কি ছবির আইডিয়া</p>

    Bengali Cinema2, Jun 2020, 7:46 PM

    মহাভারতের চরিত্রে টলিউডের অভিনেতা-অভিনেত্রী, শিল্পীর তুলিতে লকডাউনে কি ছবির আইডিয়া

    ফ্যানমেড থিওরি, ফ্যানমেড চরিত্র, ফ্যানমেড ক্লিপিংসও। ফ্যানের হাতে চলে অধিকাংশ বিষয়। ছবি হিট করা না করাও ভক্তদের উপর। এই ভক্তদের হাতেই মাসখানেক আগে জনপ্রিয় স্প্যানিশ সিরিজ মানি হাইস্টের ফ্যানমেড চরিত্রগুলিও প্রকাশ্যে এসেছিল। যেমন প্রফেসরের চরিত্রে শাহরুখ খান, টোকিওর চরিত্রে আলিয়া, রাকেলের চরিত্রে টাব্বু সহ অনেক অভিনেতা-অভিনেত্রীদের নামই উঠে এসেছিল এখানে। এবার টলিউডের পালা। মানি হাইস্ট নয়, ভারতের মহাকাব্য মহাভারতের চরিত্রগুলিতে রাঙানো হয়েছে টলিউড অভিনেতা অভিনেত্রীদের। শিল্পী অবাক সাহা নিজের ফেসবুক প্রোফাইলে মহাভারতের বেশ কয়েকটি চরিত্র বাংলা চলচ্চিত্র জগতের তারকাদের সঙ্গে রাঙিয়ে দিয়েছেন। টলিউডের কোনও তারকাদের এই পোস্টই কেবল চোখে পড়ার অপেক্ষায়। বলিউডে যেমন মানি হাইস্ট তৈরি করার কথা ইতিমধ্যেই ভেবে ফেলেছেন অনেকে তেমনই অবাকের আঁকা ছবিগুলি থেকে অনুপ্রাণিত হতে পারে টলিউড।   

  • prosenjit chatarjee bengal

    Bengali Cinema6, May 2020, 2:30 PM

    'অন্তরঙ্গ দৃশ্যের অভিনয়ে ঠোঁট দিয়ে রক্তপাত', খোদ জানালেন প্রসেনজিৎ

    শুধু টলিউডেই নয়, বলিউডেও নিজের অভিনয়ের ছাপ রেখেছেন প্রসেনজিৎ। 'সাংহাই' ছবিতে তার অভিনয় দক্ষতা সকলেরই মনে ধরেছিল। বলি অভিনেত্রী কাল্কির সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ। চরিত্রের এতটাই গভীরে ঢুকে গিয়েছিল যে ঠোঁট থেকে রক্ত বেরিয়েছিল।

  • রাশিয়াতে ডিস্কো ডান্সার এখন পর্যন্ত সবথেকে বেশিবার প্রদর্শিত হওয়া বিদেশি ছবির তালিকায় অষ্টম স্থানে রয়েছে। এখনও ঘরে ঘরে বেজে চলে জিমি জিমি আ যা আ যা- গানটি। এই সুরের সঙ্গে মিল রেখে বহুদিন আগেই রাশিয়াতে তৈরি হয়েছে তাদের ভাষার গান।

    Bengali Cinema22, Apr 2020, 3:03 PM

    বাবাকে শেষ দেখাও দেখতে পারলেন না মিঠুন, লকডাউনে বেঙ্গালুরুতে আটকে মেগাস্টার

    করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যেই বাবাকে হারালেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন বসন্তকুমার চক্রবর্তী। বাবাকে শেষ দেখা তো দূরের কথা বাবার শেষযাত্রাতেও থাকতে পারলেন না অভিনেতা। লকডাউনের জন্যই বেঙ্গালুরুতে আটকে রয়েছেন অভিনেতা।

  • ঐন্দ্রিলা-অঙ্কুশঃ ইউরোপ যাওয়ার প্ল্যান ছিল টলিপাড়ার এই লাভ বার্ডের।  করোনা আতঙ্কের মধ্য সেই প্ল্যানও বাতিলও হয়েছে। দুজনেই আপাতত গৃহবন্দি। আগামী ৩১ মার্চ ঐন্দ্রিলার জন্মদিন। এই প্রথমবার  বাড়িতেই জন্মদিন পালন করতে হবে অভিনেত্রীকে। এই মুহূর্তে কী করছেন অভিনেত্রী। সূত্র থেকে জানা গেছে, দুজনে মিলে আপাতত বাড়িতে বসে নেটফ্লিক্সে  সিনেমা দেখছেন। এর মধ্যে তিন-চারটে ছবির চিত্রনাট্যও পড়ে ফেলেছন তিনি।  তবে জন্মদিনে কী প্ল্যান করবেন তাও এখনও জানাননি অভিনেত্রী। তবে পরিস্থিতি ঠিক হলে একটা গ্র্যান্ড ট্যুর  অবশ্যই করবেন।

    Bengali Cinema19, Apr 2020, 12:54 AM

    অঙ্কুশ-ঐন্দ্রিলার হাড্ডাহাড্ডি লুডোর লড়াই, কে জিতলেন শেষে

    লকডাউনে এখন বাড়িতে বাড়িতে একটাই খেলা, লুডো। স্মার্টফোনে ইদানিং এই একটাই গেম অতিরিক্ত পরিমাণে ডাউনলোড হচ্ছে। সম্প্রতি সেই গেমের চ্যাম্পিযন হয়ে উঠেছেন অঙ্কুশ।

  • <p>"লকডাউন না মেনে চাকাকুর মত ভাইরাল হতে চাই", ভিডিও পোস্ট অঙ্কুশের</p>

    Bengali Cinema17, Apr 2020, 6:44 PM

    "লকডাউন না মেনে চাকাকুর মত ভাইরাল হতে চাই", ভিডিও পোস্ট অঙ্কুশের

    'চাকাকু' মৃদুল দেবকে নিয়ে মুখ খুললেন অঙ্কুশ। মৃদুল দেব ভাইরাল হওয়ার পর থেকে একদল মানুষ নাকি লকডাউনের নিয়ম ভেঙে ভাইরাল হতে চাইছে।  এমনই বক্তব্য রেখে নেটদুনিয়ায় ভিডিও পোস্ট করলেন অঙ্কুশ। 

  • আজও কি বিক্রমকেই দায়ী করা হয় সনিকার মৃত্যুর জন্য, ফিরে দেখা সেই মর্মান্তিক রাত

    Bengali Cinema15, Apr 2020, 9:08 PM

    আজও কি বিক্রমকেই দায়ী করা হয় সনিকার মৃত্যুর জন্য, ফিরে দেখা সেই মর্মান্তিক রাত

    সাল ২০১৭, ২৯ এপ্রিল। দেখতে দেখতে কেটে গেল তিন বছর। এখনও এই দিনটির কথা ভাবলে কারও কারও মনে পড়ে সনিকা চৌহানের নাম। সনিকা, সেই টেলিভিশন হোস্ট এবং মডেল যাঁর এ দিন রাসবিহারী এভেনিউয়ের লেক মলের সামনে মৃত্যু হয়। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে গাড়িতে ছিলেন সনিকা। বিক্রম নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি গিয়ে ধাক্কা খায় ডিভাইডারে, সেখানে ছিটকে বাঁ দিকের ফুটপাতে উঠে যায় গাড়িটি। মাঝরাতের এই দুর্ঘটনায় প্রাণ হারান সনিকা। মাথায় চোঁট পেয়ে হাসপাতাল, পুলিশ এবং আদালতের চক্কর কাটেন বিক্রম।