টাকা  

(Search results - 1170)
  • <p>Covid death in India</p>

    Howrah10, Aug 2020, 11:51 PM

    বডিব্যাগ খোলার 'চার্জ' ৫১০০০ টাকা, করোনায় মৃত বাবাকে শেষ দেখা হল না ছেলের


    বডিব্যাগ খুলে দেহ দেখানোর 'চার্জ' ৫১০০০ টাকা। পুলিশ-এর অনুরোধেও হল না কাজ। করোনায় মৃত বাবাকে শেষ দেখা হল না ছেলের। হাওড়ার এক বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে উঠছে গুরুতর অভিযোগ।

  • Bollywood10, Aug 2020, 5:30 PM

    সুশান্তের জন্য কালসর্প দোষ কাটানোর পুজো, সামিল সুশান্ত, রইল একবছর পুরোনো ভিডিও

    কয়েকদিন আগেই সামনে এসেছে সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকউন্টের বিস্তারিত তথ্য। সেখানেই দেখা গিয়েছিল ২০১৯ সালে বেশ কিছু টাকা ব্যায় হয়েছিল পুজোর জন্য।

  • বাস্তুমতে মনে করা হয় ধূসর, গোলাপী, হলুদ, সাদা ও কালো রঙ এর পার্স অত্যন্ত শুভ হয়। পার্স অর্থ স্থান হিসেবে এই রঙগুলি শুভ শক্তিকে আকর্ষিত করে।

    India 10, Aug 2020, 5:25 PM

    লকডাউনে এটাও সম্ভব হল, ১৪ বছর আগে হারিয়ে যাওয়া ওয়ালেট ফিরে পেলেন ট্রেনযাত্রী

    ১৪ বছর পর হারিয়ে যাওয়ার ওয়ালেট ফিরত পেলেন। সঙ্গে ফিরত পেলেন কিছু টাকাও। আর তাতে কিছুটা হলেও চমকে গেছেন মুম্বইয়ের বাসিন্দা হেমন্ত পাদালকর। 
     

  • <p>Image of Arrest</p>

    Kolkata10, Aug 2020, 2:46 PM

    প্রবাসী ভাই-র ছবি দিয়ে ভুয়ো অ্য়াকাউন্ট, দাদার থেকে লক্ষাধিক টাকা লুঠ লেকটাউনে

     
    হোয়াটসঅ্যাপে ভুয়ো অ্য়াকাউন্ট খুলে লক্ষাধিক টাকা প্রতারণা। মোট তিন জনকে গ্রেফতার করল লেকটাউন থানার পুলিশ। দাদার থেকে বিপদের নাম করে ভাই-এর ছবি আড়ালে টাকা লুঠ। ধৃত তিনজনকে সোমবার বিধান নগর মহকুমা আদালতে পেশ করা হবে।
     

  • <p>Image of Arrest</p>

    Kolkata9, Aug 2020, 12:46 PM

    চাকরির নামে লক্ষাধিক টাকার প্রতারণা বিধাননগরে, গ্রেফতার অফিস মালিক


     বিদেশে তেলের কোম্পানিতে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা। লক্ষাধিক টাকার প্রতারণার অভিযোগে গ্রেফতার অফিস মালিক। জানা গিয়েছে, ধৃত উত্তর প্রদেশের বাসিন্দা, হুগলিতে গা ঢাকা দিয়েছিল। প্রতারণা  চক্রের মাথা খুঁজতে  তদন্ত নেমেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।

  • অবাঙালিদের বিরুদ্ধে অভিযোগ করার কিছু নেই। তাদের কাছে লোকগীতির প্রতি নস্টালজিয়া, আবেগ না থাকাটাই স্বাভাবিক। তবে বলিউডের জনপ্রিয় ব়্যাপার হওয়ার সত্ত্বেও এমনভাবে একটি লোকগীতিকে বিকৃত করা ঠিক হয়নি বাদশাহর।

    Bollywood9, Aug 2020, 12:27 PM

    ৭২ লাখ টাকায় ভিউ কেনা, বিশ্ব রেকর্ড গড়ার চেষ্টা, পুলিশের কোপে বাদশা

    বাদশার বাদশা হয়ে ওঠার স্বপ্নই হল কাল, বিশ্ব রেকর্ড গড়ার চেষ্টায় এবার পুলিশের জ্বালে পড়লেন ব়্যাপার। বলিউডে এখন অধিকাংশ গানই সাজিয়ে তুলছেন তিনি। পাশাপাশি বেশ কিছু রিয়ালিটি শো-তেও একাধারে বাজতে থাকে তাঁর গাওয়া বিভিন্ন গান।

  • <p>Corona epidemic, corona infection corona, corona figure<br />
 </p>

    Kolkata9, Aug 2020, 9:18 AM

    কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

    কোভিড রোগী ভর্তির সময়ে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না। ভর্তির সময় টাকা না দিতে পারলেও পরিষেবা দিতে হবে প্রথম ১২ ঘন্টা। বিল পেমেন্ট করতে হবে অনলাইন পেমেন্ট বা চেকের মাধ্যমে ৷ রোগীর পরিবারকে,কোন খাতে কী খরচ হচ্ছে, তা জানাতে হবে। 

  • <p>প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন</p>

    Bollywood8, Aug 2020, 9:28 AM

    প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন

    সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম, রিয়া চক্রবর্তীর লাইফস্টাইল নিয়ে পূর্বে যা যা প্রশ্ন ওঠে তাই এখন রিয়াকে সরাসরি জেরা করল ইডি। ৮ অগাস্ট সকাল ১১ থেকে ১১:৩০ নাগাদ রিয়াকে তলব করে ইডি। ইডির ডাকে সারা না দিলে এবার সাংঘাতিক আইনি বিপাকে পড়তেন রিয়া। আর 'আন্ডারগ্রাউন্ড' না থেকে নিশ্চিত করা সময়ের মধ্যেই চলে এলেন মুম্বইয়ের ইডি-র অফিসে। টানা সাড়ে নয় ঘন্টা জেরা চলেছে তাঁর। রাত ন'টা নাগাদ ইডি-র দফতর থেকে তাঁকে নিজের ভাই সৌভিকের সঙ্গে বেরতে দেখা যায়। সংবাদমাধ্যমের ভিড় কাটিয়ে তড়িঘড়ি গাড়িতে গিয়ে ওঠেন তাঁরা। সকলের কৌতূহল, জেরায় কী কী উঠে এল। দেশবাসী সন্দেহপ্রকাশ করে রিয়ার লাইফস্টাইল নিয়ে। 

  • <p>एनडीआरएफ के अफसरों और प्रशासन के मुताबिक, राज्य के कई इलाकों से पिछले तीन दिनों में 2 हजार से ज्यादा लोगों को सुरक्षित स्थानों पर पहुंचाया गया है। 5 जिलों में मौसम विभाग ने भारी बारिश का अलर्ट जारी किया हुआ है। </p>

    India 7, Aug 2020, 8:47 PM

    প্রাকৃতিক তাণ্ডবে বিপর্যস্ত কেরলের পাশে প্রধানমন্ত্রী, প্রবল বৃষ্টিতে ব্যাহত উদ্ধারকাজ

    প্রবল বৃষ্টি আর ভয়াবহ ভূমি ধসে রীতিমত বিধ্বস্ত কেরল। ভূমিধ্বসে বিপর্যস্ত ইদুক্কির মুন্নার। এখনও পর্যন্ত ১৫ জনের দেহ উদ্ধার করা হয়েছে। জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে ১৫ জনকে। মুন্নারে ভূমিধসে বেশ কয়েকটি টি এস্টেটের ব্যাপক ক্ষতি হয়েছে।  প্রাকৃতিক বিপর্যয়ের কারণে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  নিহতদের ক্ষতিপূরণ হিসেবে ২ লক্ষ টাকা আর আহতদের ক্ষতিপূরণ হিসেবে ৫০ হাজার টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দেওয়া হবে বলে জানিয়ছেন। 

  • <p>दुनियाभर में दर्जनों वैक्सीन का ट्रायल चल रहा है। कुछ देशों में वैक्सीन का ट्रायल तीसरे चरण में हैं, रूसी वैक्सीन को अपना दूसरा चरण पूरा करना बाकी है। वैक्सीन के डेवलपर ने 3 अगस्त तक इस चरण को पूरा करने की योजना बनाई है। इसके बाद तीसरे चरण का परीक्षण शुरू किया जाएगा। रूसी वैज्ञानिकों का कहना है कि वैक्सीन जल्दी तैयार कर ली गई, क्योंकि यह पहले से ही इस तरह की अन्य बीमारियों से लड़ने में सक्षम है। यही सोच कई अन्य देशों और कंपनियों की है।</p>

    India 7, Aug 2020, 5:25 PM

    সেরামের করোনা প্রতিষেধকের বিক্রয় মূল্য ২২৫ টাকা, দাম কমাতে ভারতীয় সংস্থার পাশে বিল গেটস

    দ্রুত করোনাভাইরাসের প্রতিষেধক বাজারে যাতে আনা যায় তার উদ্যোগ নিয়েছেন বিল গেটস ও তাঁর স্ত্রী। তাঁর সংস্থা বিল ও মেলিন্ডা গেটস ফাউন্ডেশন ভারতের প্রতিষেধক প্রস্তুতকারক সংস্থা সেরাম ইনস্টিটিউটকে ১৫০ মিনিয়ন মার্কিন ডলার বিনিয়োগের সিদ্ধান্ত নিয়েছে। আর এই চুক্তির প্রধান শর্তই হল সেরাম নিম্ন ও মধ্য আয়ের দেশগুলিতে ১০০ মিলিয়ন প্রতিষেধক সরবরাহ করার জন্য দায়বদ্ধ থাকবে। আর ভারতীয় টাকায় মাত্র ২২৫ টাকায় মিলবে করোনা প্রতিষেধক। 
     

  • <p>'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল সুশান্তের বান্ধবী</p>

    Bollywood7, Aug 2020, 3:09 PM

    'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেসামাল নায়িকা

    দীর্ঘ দশদিন পর জনসমক্ষে রিয়া চক্রবর্তী। আন্ডারগ্রাউন্ড থেকে বেরতে বাধ্য হলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী। রিয়ার বিরুদ্ধে মে মাসে মামলা দায়ের করেন সুশান্তের বাবা শ্রী কৃষ্ণকুমার সিং। তারপরই তড়ঘড়ি মুম্বইয়ের আস্তানা ছেড়ে বেরিয়ে যান তিনি। একা নন, ছিলেন মা, বাবা এবং ভাই সৌভিকও। সেই বিল্ডিংয়ের সুপারভাইসারের কথায়, মাঝরাতে সপরিবারের মালপত্র বোঝাই করে বেরিয়ে গিয়েছিলেন রিয়া। 'আন্ডারগ্রাউন্ড' হয়েই তাঁকে তলব করে বসে বিহার পুলিশ। এরই মাঝে সুশান্ত মৃত্যুর তদন্ত চলে যায় সিবিআইয়ের কাছে। সেখান থেকে তাঁকে তলব করতেই অবশেষে জনসমক্ষে আসেন রিয়া। এশিয়ানেটের এক্সক্লুসিভ ভিডিওতে ধরা গিয়েছে রিয়াকে। 

  • <p>ಬಿಹಾರ ಸರ್ಕಾರದ ಶಿಫಾರಸಿನಂತೆ ಪ್ರಕರಣವನ್ನು ಸಿಬಿಐಗೆ ವರ್ಗಾಯಿಸಿದ ನಂತರ ಎಫ್ ಐಆರ್ ದಾಖಲಾಗಿದೆ.</p>

    Bollywood7, Aug 2020, 10:20 AM

    আয়ের পরিমাণ মাত্র ১৪ লাখ, কীভাবে কোটি কোটি টাকার মালকিন হলেন রিয়া, জানুন আসল সত্য


    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। এবার সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে তলব ইডির। ইতিমধ্যেই সমন  পাঠিয়ে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আজই সকাল ১১ টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে রিয়াকা। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে রিয়া আয়ের পরিমান। যার বার্ষিক আয় বছরে  ১৪ লক্ষ টাকা, তিনি কীভাবে এই কয়েকবছরে কোটি কোটি সম্পত্তির মালিক হলেন, জানলে অবাক হবেন। 
     

  • <p>প্রসেনজিৎ-জিৎ-দেব, প্রতি ছবিতে পারিশ্রমিকের দৌড়ে কে রয়েছেন এগিয়ে </p>

    Bengali Cinema7, Aug 2020, 9:57 AM

    প্রসেনজিৎ-জিৎ-দেব, প্রতি ছবিতে পারিশ্রমিকের দৌড়ে কে রয়েছেন এগিয়ে

    বাঙালি অভিনেতা-অভিনেত্রীদের গড় আয় কত। এই নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, দেব থেকে শুরু করে মিমি চক্রবর্তী, নুসরত জাহান, কোয়েল মল্লিক। তাঁর অভিনয়ের পাশাপাশি লাইফস্টাইলে যথেষ্ট মনযোগ নেটবাসীর। তারকাদের লাইফস্টাইল দেখলেই প্রথমেই যে প্রশ্ন উঠে আসে তা হল তাঁদের বছরে আয় কত, প্রতি ফিল্ম পিছু কত টাকা পান তাঁরা। এই প্রতিবেদন রয়েছে বাঙালি অভিনেতাদের নাম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে বিক্রম চট্টোপাধ্যায়, সকলের প্রতি ছবির পারিশ্রমিকের মোট অঙ্কের এক ধারণা দেখে নিন সেই তালিকা।  

  • <p><strong>क्यों शुरू की गई यह योजना</strong><br />
भारत में फिलहाल पोस्ट ऑफिस के 2 लाख ब्रांच हैं। ऐसे ग्रामीण या कस्बाई इलाके काफी हैं, जहां लोगों को पोस्ट ऑफिस की सुविधा नहीं मिल पा रही है। इन लोगों को पोस्ट ऑफिस का कोई काम पड़ने पर काफी दूर जाना पड़ता है। यही वजह है कि इंडियन पोस्ट ने ऐसे इलाकों में पोस्ट ऑफिस की सुविधा देने के लिए  फ्रेंचाइजी की योजना शुरू की है।</p>

    Business6, Aug 2020, 7:41 PM

    লকডাউনে কোটিপতি হওয়ার সুযোগ দিচ্ছে এই সংকারি সংস্থা, রয়েছে আকর্ষণীয় সুযোগ

    ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে শুরু হয়েছে লকডাউনের আনলক পর্ব।  লকডাউনের জেরে সকলেই ঘরবন্দি। এই পরিস্থিতিতে কোথায়ও বিনিয়োগ করাও খুবই ঝুঁকিপূর্ণ বিষয়। যেখানেই বিনিয়োগ করবেন সেখানেই কোনও না কোনও সমস্যা। এই সমস্যা থেকে মুক্তি পেতে পারে পোস্ট অফিসে বিনিয়োগ করে। পোস্ট অফিসের বেশ কিছু স্কিম রয়েছে, যেখানে বিনিয়োগ করলেই আপনিও হতে পারেন কোটিপতি।

  • <p>ಈ ಸ್ಪರ್ಧೆಯಲ್ಲಿ ಕಳುಹಿಸಲಾದ ಕಿಟ್‌ಗಳು 15 ನಿಮಿಷಗಳಿಗಿಂತ ಕಡಿಮೆ ಅವಧಿಯಲ್ಲಿ ಫಲಿತಾಂಶಗಳನ್ನು ನೀಡಬೇಕು. ಅಲ್ಲದೆ, ಅದನ್ನು ಬಳಸಲು ತುಂಬಾ ಸುಲಭವಾಗಬೇಕು, ಸಣ್ಣ ಮಗು ಕೂಡ ಇದನ್ನು ಬಳಸುವಂತಿರಬೇಕು</p>

    Kolkata6, Aug 2020, 11:55 AM

    খরচ নিয়ে সংশয়, বাড়ি থেকে নমুনা সংগ্রহ বন্ধ করল কলকাতার বেসরকারি কোভিড হাসপাতাল

     বাড়ি থেকে নমুনা সংগ্রহ বন্ধ করল বেসরকারি হাসপাতাল। উল্লেখ্য, আগে অক্ষম, বার্ধক্য়জনিত রোগীর বাড়ি যাওয়া হত। কোমরবিডিটি রোগীর বাড়ি থেকে নমুনা সংগ্রহ করে আনা হত। নমুনা সংগ্রহ বন্ধের কী কারণ জানাল বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ।