টাটা গোষ্ঠী  

(Search results - 5)
  • <p style="text-align: justify;">According to the Indian Council of Medical Research (ICMR), 5,83,12,273 samples have been tested for COVID-19 up to 14th September, of these 10,72,845 were tested yesterday.<br />
&nbsp;</p>

    India 20, Sep 2020, 8:59 AM

    করোনাভাইরাসের সন্ধান দিতে টাটার 'ফেলুদা'কে ছাড়পত্র কেন্দ্রের, বাঁচবে খরচ আর সময়

    করোনাভাইরাসের পরীক্ষার জন্য এবার অনুমোদন পেলে টাটা গোষ্ঠীর 'ফেলুদা'। শনিবার ড্রাগ কন্ট্রোলার জেনালের অনুমোদন দিয়েছে টাটা গোষ্ঠীকে। এটি ভারতের প্রথম সিআরআইএসপিআর অর্থাৎ ক্লাস্টার্ড রেগুলারলি ইন্টারস্পেড শর্ট প্যালিনড্রমিক রিপিটস করোনাভাইরাস টেস্ট। সম্পূর্ণ দেশীয় প্রযুক্তিতে হচ্ছে এই করোনাভাইরাস টেস্ট। ডিসিজিআই এর অনুমোদনের পর এবার বাণিজ্যিক ভাবে এই পরীক্ষা করতে পারবে টাটা গোষ্ঠী। 

  • undefined

    India 16, Sep 2020, 8:26 PM

    টাটাদের হাতেই তৈরি হবে নতুন সংসদ ভবন, সরকারের হিসেবের থেকেও কম দর দিল তারা


    দেশের নতুন সংসদ ভবন তৈরি করবে দেশীয় সংস্থা টাটা গোষ্ঠী। সর্বনিন্ম ৮৬১.৯০ কোটি টাকার দরপত্র দিয়ে এই বরাত জিতে নিয়েছে টাটা প্রজেক্টস। কেন্দ্রীয় আবাসন ও নগরোন্নয়ন মন্ত্রকের অধীনে সেন্ট্রাল পাবলিক ওয়ার্কস ডিমার্টমেন্ট দরপত্র ডেকেছিল। বুধবার সেই দরপত্র খোলার পর দেখা যায় রতন টাটা গোষ্টী সবথেকে কম দাম দিয়েছে। আর সেই কারণেই নতুন সংসদভাবন তৈরি দায়িত্ব পাচ্ছে দেড়শো বছর পুরনো  ভারতীয় সংস্থাটি।কেন্দ্রীয় সরকার নতুন সংসদ ভবন নির্মানের জন্য খরচ হবে বলে ধরেছিল ৯৪০ কোটি টাকা। কিন্তু তার থেকেও কম টাকায় সংসদভবন তৈরি করবে টাটা গোষ্ঠী। 

  • <p>ফের লকডাউনের মধ্যেইমধ্যবিত্তদের মুখে হাসি ফুটিয়ে &nbsp;দেশের সমস্ত মেট্রো শহর সহ কলকাতাতেও ফের সস্তা হয়েছে সোনা।</p>

    Business20, Apr 2020, 1:29 PM

    লকডাউনে অভিনব উদ্যোগ, অক্ষয় তৃতীয়ায় এবার ঘরে বসেই মিলবে সোনা

    অক্ষয় তৃতীয়া আগেই অভিনব উদ্যোগ নিল টাটা গোষ্ঠী। অক্ষয় তৃতীয়াকে কেন্দ্র করেই অনলাইনে সোনা বিক্রি করছে তানিশক। ১৮ এপ্রিল থেকে ২৭ এপ্রিল পর্যন্ত এই কেনাবেচা চলবে। ইতিমধ্যেই ই-কর্মাস সাইটে বিশেষ অফারও শুরু হয়ে গিয়েছে।

  • पेटीएम के संस्थापक विजय शेखर शर्मा ने अपने जरूरतमंद कर्मचारियों की मदद के लिए दो महीने की सैलरी देने की बात कही है। इसके अलावा, उन्होंने कोरोना वायरस की दवा विकसित करने के लिए भारतीय शोधकर्ताओं को पांच करोड़ रुपये देने की बात कही है।

    Coronavirus India28, Mar 2020, 10:18 PM

    করোনাযুদ্ধে সামিল টাটা, ১৫০০ কোটি টাকার বিশাল সাহায্যে শক্তি বাড়ল অনেকটা

    করোনাভাইরাস-এর  বিরুদ্ধে লড়াইয়ে সামিল হল টাটা গ্রুপ। সব মিলিয়ে ত্রাণ তহবিলের দিচ্ছে ১৫০০ কোটি টাকার অনুদান। এদিন এই কথা জানান রতন টাটা। এছাড়া কোভিড-১৯'এ আক্রান্তদের প্রয়োজনীয় ভেন্টিলেটরের ব্যবস্থাও করছে।

     

  • टाटा के इस प्राइवेट जेट की कीमत लगभग 160 करोड़ रुपए है। वहीं अंदर से ये काफी स्टाइलिश और आलीशान है।

    India 14, Jan 2020, 10:50 AM

    বিরাট স্বস্তি রতন টাটার, ৩ হাজার কোটির মানহানির মামলা তুলে নিচ্ছেন ওয়াদিয়া

    রতন টাটার বিরুদ্ধে ৩ হাজার কোটি টাকার মানহানির মামলা তুলে নিতে চলেছেন নুসলি ওয়াদিয়া।