টিকটক নিষিদ্ধ  

(Search results - 9)
  • undefined

    USA17, Aug 2020, 12:05 PM

    টিকটক নিষিদ্ধ করেও রাগ কমল না ট্রাম্পের, এবার চিনকে শায়েস্তা করতে কোপানলে আলিবাবা

    টিকটকের পর যুক্তরাষ্ট্রে এবার চিনা ই-কমার্স কোম্পানি আলিবাবা নিষিদ্ধ করা হতে পারে। এমন ইজ্ঞিত দিলেন  স্বয়ং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আমেরিকায় আলিবাবার মতো আরো বেশ কয়েকটি চিনা কোম্পানিকে নিষিদ্ধ করা হতে পারে বলেও জানিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প।

  • undefined

    USA1, Aug 2020, 10:43 AM

    আমেরিকাতেও টিকটকের উপর নিষেধাজ্ঞার খাড়া, অধিগ্রহণ করতে চাইছে মাইক্রোসফট

    টিকটক নিয়ে ভারতের পথেই এগোতে চাইছে আমেরিকা, আমেরিকাতেও টিকটক নিষিদ্ধ করা হবে বলে জানাচ্ছেন ট্রাম্প, এদিকে টিকটকের মার্কিন, পরিচালনার দায়িত্ব নিতে চাইছে মাইক্রোসফট, সেক্ষেত্রে কয়েক বিলিয়ন ডলারের চুক্তি হতে পারে।

  • undefined

    USA15, Jul 2020, 4:59 PM

    এআই আর সুপার কম্পিউটারের জোরে বিশ্ববাসীকে হবে হাতের পুতুল, চিন নিয়ে এল কড়া সতর্কতা

    চিনা অ্যাপ নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেওয়ার জন্য ফের মার্কিন মুলুকে প্রশংসা পেল মোদী সরকার। মঙ্গলবার হোয়াইট হাউসের এক শীর্ষ কর্তা দাবি করেছেন, এর ফলে চিনা নজরদারির ষড়যন্ত্র বড় ধাক্কা খেয়েছে। মার্কিন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা রবার্ট ও'ব্রায়েন সম্প্রতি এক মার্কিন সংবাদমাধ্যমকে বলেছেন, ভারতের এই সিদ্ধান্তের পরই ট্রাম্প প্রশাসন টিকটক, উইচ্যাট এবং আরও কিছু চিনা অ্যাপ্লিকেশন, যার মাধ্যমে বেজিং মার্কিন নাগরিকদের উপর নজরদারি চালায় তাদের উপর 'অত্যন্ত গুরুত্ব ,সহকারে নজর দিচ্ছে।

     

  • <p>chingari</p>

    India 13, Jul 2020, 5:55 PM

    টিকটক নিষিদ্ধ হতেই বেড়েছিল জনপ্রিয়তা, এবার হ্যাক হয়ে আশঙ্কা বাড়াল 'চিঙ্গারি'

    টিকটক সহ ৫৯টি চাইনিজ অ্যাপ নিষিদ্ধ হতেই ব্যাপক জনপ্রিয়তা বেড়েছে  ভারতের তৈরি শর্ট ভিডিও মেকিং অ্যাপ চিঙ্গারির। বেষ কিছু তাক লাগানো ফিচার্স নিয়ে হাজির এই অ্যাপ ইতিমধ্যে ব্যবহারকারীদের মন কাড়তেও শুরু করেছে। কিন্তু তার মধ্যেই আশঙ্কার মেঘ ঘনালো। ইতিমধ্যে এই অ্যাপের সিকিউরিটিতে সমস্যা দেখা গিয়েছে। আর এর ফলে হ্যাকাররা খুব সহজেই যে কোনও ইউজারের অ্যাকাউন্ট হ্যাক করতে পারছেন। অ্যাকাউন্ট হ্যাক করার জন্য হ্যাকারদের শুধু ব্যবহারকারীর তথ্য জানলেই হবে, এর পরে হ্যাকার নিজের ইচ্ছে মতো সেই অ্যাকাউন্টে ভিডিও আপলোড করতে পারবে।

  • <p>ভারতে নিষিদ্ধ টিকটক, অবশেষে নিজের প্রতিক্রিয়া দিলেন ডেভিড ওয়ার্নার<br />
&nbsp;</p>

    Cricket4, Jul 2020, 8:12 PM

    ভারতে নিষিদ্ধ টিকটক, অবশেষে নিজের প্রতিক্রিয়া দিলেন ডেভিড ওয়ার্নার

    ক্রমাগত ভারত-চিন কূটনৈতিক সম্পর্কের অবনতি। ভারতে নিষিদ্ধ হয়েছে টিকটক সহ ৫৯টি চিনা অ্যাপ। টিকটক নিয়ে ওয়ার্নারের প্রতিক্রিয়া জন্য অপেক্ষায় ছিল সবাই। অবশেষে নিজের প্রতিক্রিয়া দিলেন অজি তারকা ক্রিকেটার।
     

  • <p>'অ্যাপ নিষিদ্ধ করলেই কি শহীদের প্রাণ ফিরবে?' কেন্দ্রের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন অভিনেতা সোহমের<br />
&nbsp;</p>

    Midnapore3, Jul 2020, 3:01 PM

    'অ্যাপ নিষিদ্ধ করলেই কি শহীদের প্রাণ ফিরবে' প্রশ্ন অভিনেতা সোহমের

    দ্বিপাক্ষিক সম্পর্কে উত্তেজনার পারদ চড়ছে। এদেশে চিনা অ্য়াপ নিষিদ্ধ করল কেন্দ্রীয় সরকার। মোদীর সরকারের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন অভিনেতা সোহম। করোনা ভাইরাস নিয়েও কটাক্ষ কেন্দ্রকে।
     

  • <p><strong>भारत के लिए अहम है पोम्पियो का बयान</strong><br />
अभी लद्दाख में चीन और भारत के सैनिकों को बीच हुई हिंसक झड़प के बाद देश में चीन के खिलाफ गुस्सा भड़का हुआ है। चीनी सामानों के बहिष्कार की मांग उठ रही है। भारत सरकार चीन से हुए कई अहम व्यापारिक और निर्माण समझौतों को रद्द कर रही है। ऐसे समय में, पोम्पियो का जियो को लेकर आया बयान काफी मायने रखता है।&nbsp;</p>

    USA2, Jul 2020, 8:20 AM

    চিনা অ্যাপ নিষিদ্ধ নিয়ে ভারতের সিদ্ধান্তকে স্বাগত, আমেরিকাতেও উঠল একই দাবি

    লাদাখ ইস্যুতে ভারতের পাশে রয়েছে ফ্রান্স, এবার চিনা অ্যাপ নিষিদ্ধ করাকে স্বাগত আমেরিকার, মার্কিন মুলুকেও একই দাবি উঠেছে, মার্কিন কংগ্রেসের অনেক সদস্যই টিকটক নিষিদ্ধের পক্ষে।

  • <p>ভারতে নিষিদ্ধ টিকটক,কি করবেন ওয়ার্নার, খোঁচা অশ্বিনের<br />
&nbsp;</p>

    Cricket30, Jun 2020, 6:46 PM

    ভারতে নিষিদ্ধ টিকটক,কি করবেন ওয়ার্নার, খোঁচা অশ্বিনের

    চিনের সঙ্গে সীমান্তে উত্তেজনা ও সংঘর্ষের জের। ভারতে নিষিদ্ধ হল টিকটক সহ ৫৯টি চিনা অ্যাপ। লকডাউনে টিকটক স্টার হয়ে উঠেছিলেন ওয়ার্নার। এই সুযোগে অজি তারকাকে খোঁচা দিলেন অশ্বিন।
     

  • <p>যারা নিউট্রাল দল, অর্থাৎ যারা এই বিষয়টিকে পাব্লিসিটি স্টান্ট বলে দাবি করছে তারা একটি গুরুত্বপূর্ণ পয়েন্ট তুলে ধরেছে।</p>

    Technology30, Jun 2020, 2:35 PM

    টিকটক ব্যান হওয়ার পর, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার টিকটক স্টারেরা

    সোমবার রাতে ভারতে ৫৯ টি চিনা অ্যাপ ব্যান করা হয়েছে। নিষিদ্ধ এই অ্যাপগুলির মধ্যে সর্বাধিক আলোচিত হল টিকটক। এই ৫৯ টি নিষিদ্ধ অ্যাপ্লিকেশনগুলিতে টিকটক অন্তর্ভুক্ত রয়েছে। একই সঙ্গে গুগল প্লে স্টোর এবং অ্যাপল স্টোর থেকেও টিক টক সরিয়ে দেওয়া হয়েছে। এখন ব্যবহারকারীরা এই অ্যাপটি ডাউনলোড করতে পারবেন না।