টুইটার  

(Search results - 190)
  • Kolkata10, Aug 2020, 4:42 PM

    'উচ্ছন্নে যাওয়া বাচ্চাদের মতো আচরণ করছে পুলিশ', মমতা সরকারকে হুঁশিয়ারি রাজ্য়পালের

    ফের রাজ্য়-রাজ্য়পাল সংঘাতে উত্তপ্ত রাজ্য়  রাজনীতি। এবার রাজ্য়  পুলিশের কঙ্কাল বের করে দেখানোর হুঁশিয়ারি  দিলেন রাজ্য়পাল জগদীপ ধনখড়। টুইটারে রাজ্যপাল লিখেছেন, রাজ্য়ে উচ্ছন্নে যাওয়া বাচ্চাদের মতো আচরণ করছে পুলিশ-প্রশাসন। শীঘ্রই এদের চেহারা সামনে বেরিয়ে আসবে। অতীতেও রাজ্য়ে পুলিশকর্তাদের এহেন হুঁশিয়ারি দিয়েছিলেন ধনখড়।

  • <p>স্বস্তিকা মুখার্জিঃ অভিনয় থেকে কন্ট্রোভার্সি সবেতেই শিরোনামের শীর্ষে রয়েছেন জনপ্রিয় অভিনত্রী স্বস্তিকা মুখার্জি। কলকাতার কারমেল স্কুল, সেন্ট তেরেসা স্কুল, গোখেল মেমোরিয়াল স্কুলে পড়াশুনা করেন। তারপর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস নিয়ে পাশ করেন স্বস্তিকা।</p>

    Bengali Cinema7, Aug 2020, 8:30 AM

    তবে কি সত্যিই বিজেপিতে যোগ দিচ্ছেন স্বস্তিকা, 'জয় শ্রী রাম' টুইটে বাড়ছে জল্পনা

    সম্প্রতি নিজের টুইটারে জয় শ্রী রাম টুইট করে জল্পনা উস্কে দিয়েছেন স্বস্তিকা। তবে কি এবার বিজেপিতে যাচ্ছেন স্বস্তিকা। তার টুইট দেখেই জল্পনা ক্রমশ বাড়ছে।। নেতিবাচক না ইতিবাচক দিক দিয়ে তিনি তা করেছেন, তা নিয়েই জল্পনা তুঙ্গে।
     

  • এবার তাতেই ঘটল বড় বিপত্তি। হ্যাকাররা ইউজারদের ইউজার নাম এবং পাসওয়ার্ড ফাঁস করে দিয়েছে।

    USA3, Aug 2020, 2:20 PM

    ট্যুইটার হ্যাকিংকাণ্ডে মাস্টারমাইন্ড ১৭ বছরের ক্লার্ক, আয় করেছিল ৭ লক্ষ মার্কিন ডলার

    বারাক ওবামা থেকে ডেমোক্র্যাটিক প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বিডনসহ প্রায় ১৩০ জন প্রভাবশালী ব্যক্তির ট্যুইটার হ্যাক করা হয়েছিল। আর সেইসব হাইপ্রোফাইল ব্যক্তিত্বদের টুইটার হ্যাল্ডেল থেকে বিটকয়েনে অর্থিবিনিয়োগ করার আবেদন জানান হয়েছে। আার এই ঘটনার মাস্টারমাইন্ড হল মাত্র ১৭ বছর বয়সী গ্রামাহ ক্লার্ক। যদিও ক্লার্ক একা পুরো অপারেশন চালায়নি। তাঁর দুই সহযোগী ছিল। আরা হল ১৯ বছরের ম্যাসন শেপার্ড আর ২২ বছরের নিমা ফাজেলি। 
     

  • <p>ক্লাব নয় নাড়ির টান, একশো বছরে ফিরে দেখা লাল-হলুদ মশালের ইতিহাস<br />
 </p>

    Kolkata2, Aug 2020, 6:44 AM

    বাঙাল ভাবাবেগকে কুর্নিশ, শতবর্ষে ইস্টবেঙ্গলকে অভিনন্দন নরেন্দ্র মোদীর

    মশাল জ্বলতে থাকুক ময়দানে। ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষে এবার বাঙালদের ভাবাবেগকে কুর্নিশ জানালেন প্রধানমন্ত্রী। টুইটারে নরেন্দ্র মোদী লিখেছেন,  ইস্টবেঙ্গল ক্লাবের ভিন্ন প্রজন্মের ফুটবলার, সদস্য এবং সমর্থকদের শতবর্ষের অভিনন্দন। ভারতের খেলাধূলার জগতে, পশ্চিমবঙ্গের ক্রীড়া সংস্কৃতি এবং ঐতিহ্যে এটা একটা মাইলস্টোন। ইস্টবেঙ্গল ক্লাবের মশাল ময়দানকে আজীবন প্রজ্জ্বলিত করে রাখুক।
     

  • <p>Image of  Somen and Rahul</p>

    Kolkata30, Jul 2020, 10:24 AM

    প্রয়াত সোমেন মিত্র, শোকবার্তা জানিয়ে টুইটে কী বললেন রাহুল

     
    প্রয়াত পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের সভাপতি সোমেন মিত্র। উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই হৃদযন্ত্রে সমস্যা ছিল সোমেন মিত্রের।  দক্ষিণ কলকাতায় এক বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। শোকবার্তা জানিয়ে টুইট করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

  • <p>পুলিশ সুশান্তের মৃত্যুকে ঘিরে এখনও পর্যন্ত ৩৪ জনকে করেছে জিজ্ঞাসাবাদ। তবে সেখানে শেষ নয়, এখনও অনেকেই পাচ্ছেন সমন। </p>

    Bollywood29, Jul 2020, 11:36 PM

    'কঙ্গনাকে গ্রেফতার করা হোক', টুইটার ট্রেন্ডে নাজেহাল ক্যুইন

    টুইটারে শুরু হয়েছে 'অ্যারেস্ট কঙ্গনা রনাওয়াত' ট্রেন্ড। কঙ্গনার সমর্থনের সংখ্যা অগণিত হলেও একাংশ এখনও রয়েছে যারা কঙ্গনার বিরোধিতা করে চলেছে। তারাই কি এই গ্রেফতার কঙ্গনা রনাওয়াত ট্রেন্ড শুরু করেছেন প্রশ্ন তুলছে ভক্তরা। যদিও কঙ্গনার টিম এ বিষয় নিশ্চিত যে এই কাজটি 'মুভি মাফিয়া'রাই শুরু করেছে। তারা একটি 'পেড বাজেট ট্রেন্ড' শুরু করে করেছে যার জেরে কঙ্গনাকে হারানোর চেষ্টা করা যেতে পারে। তবে কঙ্গনা যে চুপ থাকার পাত্রী নন তা এতদিন সকলেই টের পেয়ে গিয়েছে। টুইটারে ইতিমধ্যেই ঝড় তুলেছেন ক্যুইন। একের পর এক টুইটে ক্ষোভ উগরে চলেছে তাঁর টিম। 

  • Kolkata27, Jul 2020, 1:10 PM

    শুরুতেই 'ডাহা ফেল' তৃণমূলের 'সোজা বাংলায় বলছি',তথ্য দিলেন বাবুল

    কথায় বলে  'Well began is half done'.কিন্তু সেই শুরুতেই মুখ থুবড়ে পড়ল তৃণমূলের নতুন প্রচার অস্ত্র 'সোজা বাংলায় বলছি'। অন্তত তেমনই দাবি  করেছেন বিজেপির আসানসোলের  সাংসদ বাবুল সুপ্রিয়। টুইটারে তথ্য়  দিয়ে কেন্দ্রীয় বন ও পরিবেশ  প্রতিমন্ত্রী দেখিয়েছেন, কীভাবে ডেরেক ও'ব্রায়েনের এই উদ্য়োগ 'ফ্লপ শো'-তে পরিণত হয়েছে।  

  • <p>'বলিউড গ্যাং'র বিরুদ্ধে রুখে দাঁড়ালেন কঙ্গনা, রহমানের সঙ্গে একমত ক্যুইন<br />
 </p>

    Bollywood26, Jul 2020, 5:34 PM

    'বলিউড গ্যাং'র বিরুদ্ধে রুখে দাঁড়ালেন কঙ্গনা, রহমানের সঙ্গে একমত ক্যুইন

    এ আর রহমানের সঙ্গে এবার এক মত কঙ্গনা রনাওয়াত। গত কয়েক সপ্তাহ জুড়ে ফের বিস্ফোরক হয়ে উঠেছেন কঙ্গনা। রহমান সম্প্রতি জানিয়েছেন তাঁর বিরুদ্ধে বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্বরা পরিকাল্পনা করে চলেছেন। চেষ্টা করে চলেছেন, যাতে রহমান বলিউডে কোনও বড় কাজ না পান। এমনটাই সেটাই ঘটছে গত কয়েক মাস ধরে। বলিউডে কোনও বড় বাজেটের ছবির প্রস্তাব পাননি তিনি। রহমানের এই মন্তব্যের উত্তর দিলেন কঙ্গনা। টুইটারে পোস্ট করেছেন বলিউডকে তোপ দেগে। 

  • <p>মুম্বই পুলিশের কাছে বয়ান দিতে প্রস্তুত কঙ্গনা, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের আশা</p>

    Bollywood24, Jul 2020, 8:52 PM

    মুম্বই পুলিশের কাছে বয়ান দিতে প্রস্তুত কঙ্গনা, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের আশা

    শীঘ্রই বলিউডের বিরুদ্ধে আইনি পথে দাঁড়াতে চলেছেন কঙ্গনা রনাওয়াত। মুম্বই পুলিশ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় সম্প্রতি কঙ্গনাকে নোটিস পাঠিয়েছে। সেই নোটিসের জবাব দিয়েছেন কঙ্গনার আইনজীবী। সে কথাই সম্প্রতি টুইটারে জানিয়েছেন সেই আইনজীবী। এবার কি সুশান্তের মৃত্যুর বিচার পাওয়া যাবে। এমনই প্রশ্ন করে কঙ্গনার প্রতি আশায় রয়েছে নেটিজেনরা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর কাছে সকলে অনুরোধ জানানো শুরু করেছে সিবিআই তদন্তের। তাদের কথায়, তিনি একমাত্র সাহসী অভিনেত্রী যিনি বলিউডের অরাজকতার বিরুদ্ধে রুখে দাঁড়ায়িছেন বহু আগে থেকেই। 

  • <p>'হিপোক্রিট' কঙ্গনা, স্বজনপোষণের সাহায্যে বলিউডে এসে সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করেছেন </p>

    Bollywood24, Jul 2020, 4:28 PM

    'হিপোক্রিট' কঙ্গনা, স্বজনপোষণের সাহায্যে বলিউডে এসে সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করেছেন

    সুশান্তের সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বহু নাম উঠে এসেছে সংবাদ শিরোনামে। সেই নামের তালিকায় রয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনাওয়াতও। সুশান্তের মৃত্যু নিয়ে নিজের নানা মতামত সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন। কঙ্গনার মতে, বলিউডের স্বজনপোষণ এবং ফেভারিটজম সুশান্তকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছে। এমনকি তাঁকে মানসিকভাবে অত্যাচার করা হয়েছে বলে দাবি করেছেন কঙ্গনা। এবার তাঁর দিকেই প্রশ্নের বাণ ছুঁড়লেন বলিউড অভিনেত্রী নাগমা। 

  • <p>রাজ্য়ে 'মমতা সরকারের' নিশানায় বিরোধীরা, অমিত শাহকে দিল্লিতে জানিয়ে এলেন রাজ্য়পাল<br />
 </p>

    Kolkata20, Jul 2020, 8:39 PM

    রাজ্য়ে 'মমতা সরকারের' নিশানায় বিরোধীরা, অমিত শাহকে দিল্লিতে জানিয়ে এলেন রাজ্য়পাল

    রাজ্য়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি  নিয়ে এবার সরাসরি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত  শাহের সঙ্গে দিল্লিতে কথা বললেন রাজ্য়পাল জগদীপ ধনখড়। এক ঘণ্টার বৈঠকে রাজ্য়ে বিরোধীদের ওপর হামলার ঘটনা ছাড়াও ছিল আশঙ্কাজনকভাবে করো আক্রান্তের বেড়ে যাওয়ার বিষয়। নিজেই টুইটারে সেই কথা জানিয়েছেন রাজ্য়পাল। 

  • <p><br />
এছাড়াও জিৎ এবং কোয়েলকে নিয়েও নানা কটূক্তি করেন তিনি। এছাড়া কোয়েলের অভিনয় ক্ষমতা নেই বলেও দাবি করেন স্বস্তিকা।</p>

    Bengali Cinema20, Jul 2020, 7:10 PM

    'এটা লকডাউন না ছেলেখেলা, মিউজিকল চেয়ারে স্বাগত সবাইকে', নয়া নিয়মাবলীতে ক্ষুব্ধ স্বস্তিকা

    লকডাউন নাকি ছেলেখেলা, প্রশ্ন তুললেন স্বস্তিকা। সপ্তাহে দু'দিন করে লকডাউন। এই নিয়ে টুইটারে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী। নায়িকার প্রশ্ন, লকডাউনের এমন নিয়ামবলীর কী মানে।

  • <p>হলিউডেও ঐশ্বর্যের জন্য ছড়াল উদ্বেগ, অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা সহ-অভিনেতা স্টিভ মার্টিনের</p>

    Bollywood19, Jul 2020, 10:17 PM

    হলিউডেও ঐশ্বর্যের জন্য ছড়াল উদ্বেগ, অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা সহ-অভিনেতা স্টিভ মার্টিনের

    ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে সম্প্রতি। তাঁদের অবস্থার অবনতি হতেই নানাবতীতে নিয়ে যাওয়া হয় তাঁদের। শ্বাসকষ্ট বাড়তে থাকার দরুণ তাঁদের হাসপাতালে পর্যবেক্ষণে রাখতে হয়। যদিও এখন তাঁদের দু'জনের অবস্থা বেশ খানিকটা স্থিতিশীল। অমিতাভ বচ্চন এবং অভিষেকও নানাবতীতে চিকিৎসাধীন গত ১১ জুলাই থেকে। দিন কতক আগেই জানানো হয়েছিল আরও সাতদিন হাসপাতালের পর্যবেক্ষণে থাকতে হবে বাবা-ছেলেকে। তারই মাঝে চলে আসে আরাধ্যা এবং ঐশ্বর্যের খবর। হাসপাতালে ভর্তি হওয়ার আগে বাড়িতেই চলছিল তাঁদের চিকিৎসা। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছেন হলিউড অভিনেতা স্টিভ মার্টিন। 

  • Bollywood19, Jul 2020, 4:07 PM

    বলিউডে ফের নক্ষত্রপতন, চলে গেলেন জনপ্রিয় পরিচালক রজত মুখোপাধ্যায়

    প্রয়াত পরিচালক রজত মুখোপাধ্যায়ের। হনসল মেহতা, অনুভব সিনহার শোকপ্রকাশ টুইটারে। প্যায়ার তুনে ক্যয় কিয়া ছবির মাধ্যমে মুগ্ধ করেছিলেন রজত। একাধিক অসুস্থতার কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

  • <p>Rhea and Sushanth Singh</p>

    Bollywood17, Jul 2020, 3:44 PM

    প্রেমিকের মৃত্যুর সিবিআই তদন্ত চাওয়াতেই কি হ্যাক হল রিয়ার টুইটার, আশঙ্কা নেটিজেনদের

     সুশান্তের সিবিআই তদন্ত চেয়েও গতকালই অমিত শাহর অফিসিয়াল পেজে একটি পোস্ট করেছিলেন রিয়া। টুইট করার পরই সমস্যা দানা বেঁধেছে। রিয়ার করা ওই টুইটে সুশান্ত রাজপুত চক্রবর্তী লেখা রয়েছে। নেটিজেনরা মনে করছেন রিয়ার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে।